সুন্দর একটি প্রজাপতির ভিডিওগ্রাফি।

in আমার বাংলা ব্লগ10 months ago
সুন্দর একটি প্রজাপতির ভিডিওগ্রাফি।
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
20231116_065317_0000.png

"ছবিটি Canva দিয়ে তৈরি"

শুভ সকাল 🌅

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। প্রথমেই সবাইকে আমার সালাম ও আদাব। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলকেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। সবার সুস্বাস্থ্য কামনা করে আজকের পোস্ট শুরু করছি। সুন্দর একটি প্রজাপতির ভিডিওগ্রাফি। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

IMG_20231115_202013-01.jpeg

সব সময়ই চেষ্টা করি আপনাদের কে ভালো কিছু উপহার দেওয়ার জন্য। সেই সুবাদে আমি ভিন্ন কিছু খোঁজার চেষ্টা করি। আর আমি প্রতি সপ্তাহে কি বিষয়ে পোস্ট করবো তা আমি আগে থেকে সাজিয়ে রাখার চেষ্টা করি। যাতে করে আমার পোস্ট করতে সুবিধা হয়। কারন আমি মাঝে মধ্যে অফিস এ কাজের খুব চাপে থাকি।

এজন্য একটু সময় পেলেই আমি ভিন্ন কিছু খোঁজার সন্ধানে চলে যাই। কয়েকদিন আগে আমি ঘুরতে গিয়েছিলাম। তখন এই সুন্দর প্রজাপতিটির সাথে আমার সাক্ষাত হয়। প্রজাপতি আমার খুব পছন্দের। প্রজাপতি দেখতে এক কথায় অসাধারণ লাগে। তবে আমার কাছে রঙিন প্রজাপতি গুলো একটু বেশি ভালো লাগে।

IMG_20231115_202041-01.jpeg

আমি রাস্তার পাশে দিয়ে যাচ্ছিলাম হঠাৎ করে চোখে পড়লো সুন্দর একটি প্রজাপতি উরতেছে। এর পরে আমি সেখানে কিছু সময় অপেক্ষা করলাম। এর পরে দেখলাম প্রজাপতিটি একটি ফুলের উপরে বসে আছে। আমি আস্তে আস্তে সেখানে গিয়ে প্রজাপতির কিছু ফটোগ্রাফি করলাম। তার মধ্যে প্রজাপতি টি উরে গেলো। এর পরে আমি আবারো কিছু সময় অপেক্ষা করলাম। এর পরে দেখলাম আবারো প্রজাপতি ফুলের উপরে বসে আছে।

এর পরে আমি আমার মতো করে সুন্দর প্রজাপতিটির ভিডিওগ্রাফি করা শুরু করলাম। প্রজাপতির গাঁয়ের রং ছিলো দেখতে অনেক সুন্দর। প্রজাপতির ডানার মধ্যে যে চোখের মতো থাকে। এগুলো দেখতে আমার কাছে ভীষণ ভালো লাগে। তার পরে আমি ধৈর্য্য সহকারে ভিডিওগ্রাফি করা শেষ করলাম।

IMG20231111134528_01-02.jpeg

এর পরে আমি সেখানে থেকে চলে আসলাম। নিচে আমি সুন্দর প্রজাপতির ভিডিওগ্রাফির লিংক শেয়ার করলাম। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। কেমন লাগলো অবশ্যই জানাবেন। এধরনের ভিডিওগ্রাফি গুলো করতে অনেক কষ্ট হয়। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আপনাদের ছোট একটি কমেন্ট কাজ করার উৎসাহ জোগায়। এই ছিলো আমার আজকের আয়োজন। সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকের মতো এখানেই বিদায় নিলাম।

ভিডিও লিংক:-

"ভিডিও লিংক"

ছবির বিবরণ
বিভাগভিডিওগ্রাফি।
ডিভাইজrealme 9
বিষয়সুন্দর একটি প্রজাপতির ভিডিওগ্রাফি।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
ভিডিওগ্রাফি@limon88

1_20231114_185938_0000.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
20231110_031553_0000.png

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 10 months ago 

ভাই আপনি আজকে আমাদের মাঝে অসাধারণ সুন্দর একটি প্রজাপতির ভিডিওগ্রাফি পোস্ট তৈরি করে আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার শেয়ার করা পোস্টের মধ্যে প্রজাপতির ভিডিওগ্রাফি থেকে সত্যি আমি বেশ মুগ্ধ হয়েছি। আসলে অপরূপ সৌন্দর্য দেখতে প্রত্যেকটা মানুষের কাছে বেশ ভালো লাগে। ধন্যবাদ ভাই এত সুন্দর একটি পোস্ট তৈরি করে শেয়ার করার জন্য।

 10 months ago 

প্রকৃতির সৌন্দর্য উপভোগ করতে ভীষণ ভালো লাগে। প্রজাপতি আমার খুব পছন্দের ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

আপনার ভিডিওগ্রাফির দক্ষতা অনেক ভালো৷ খুবই সুন্দরভাবে এই প্রজাপতির ভিডিওগ্রাফি শেয়ার করেছেন। এই প্রজাপতিগুলো সাধারণত খুব একটা বেশিক্ষণ সময় এক জায়গায় অবস্থান করে না। তবে আপনি যেভাবে এর ভিডিওগ্রাফি শেয়ার করেছেন তা দেখে খুবই ভালো লাগলো৷ খুব সুন্দরভাবে এটি এখানে অবস্থান করছে এবং এর শরীরও খুব সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন আপনি।

 10 months ago 

সব সময়ই চেষ্টা করি আপনাদের কে ভালো কিছু উপহার দেওয়ার জন্য। আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হলাম। অনেক ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 10 months ago 

অসাধারণ হয়েছে ভাই।খুজে খুজে দারুন একটি ভিডিও উপহার দিয়েছেন আমাদের। প্রজাপতির মত চঞ্চল প্রাণীর ভিডিও বা ছবি তোলা কোনটাই সহজ না। আপনি সেই কাজটি সুন্দর ভাবে করেছেন।ধন্যবাদ ভাইয়া সুন্দর পোস্টটির জন্য।

Posted using SteemPro Mobile

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 10 months ago 

কিভাবে যে এই প্রজাপতির ভিডিওগ্রাফি করেছেন, আমার তো মনে হয় আমি কাছে গেলেই উড়ে যাবে। তবে ভিডিওগ্রাফি এবং সেই সাথে ফটোগ্রাফি গুলো অনেক বেশি সুন্দর হয়েছে। আপনি ধৈর্য সহকারে এটি করেছেন। প্রজাপতি খুব সুন্দরভাবে ফুলের উপর বসে আছে। প্রজাপতিটি দেখতেও ভীষণ সুন্দর। চমৎকার একটি ভিডিওগ্রাফি শেয়ার করার জন্য ধন্যবাদ।

 10 months ago 

জি আপু এসব ভিডিওগ্রাফি করা খুব মুশকিল। আপনার মন্তব্য পেয়ে খুশি হলাম ধন্যবাদ আপনাকে আপু।

 10 months ago 

ভাই প্রজাপতির ভিডিওগ্রাফি আর ফটোগ্রাফি গুলো দেখে তো আমি মুগ্ধ হয়ে গেলাম। এত সুন্দর ভিডিওগ্রাফি এর আগে কখনো আমার বাংলা ব্লগে দেখেছি বলে মনে পরেনা। প্রজাপতিটা দেখতে বেশ চমৎকার। আপনার ভিডিওগ্রাফি টা অনেক হাই কোয়ালিটি সম্পন্ন হয়েছে ভাই। অসংখ্য ধন্যবাদ ভাই আপনাকে সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 10 months ago 

আপনার সুচিন্তিত মতামত এর জন্য ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 10 months ago 

ভাইয়া আপনার ধৈর্য আছে বলতে হয় একবার উড়ে গিয়েছে আর আবার আসবে বলে বসে রয়েছে। যাক তারপরও ভিডিও করতে পেরেছেন দেখে খুব ভালো লাগলো। এসব ছোট ছোট কীটপতঙ্গের ফটোগ্রাফি করা আর ভিডিও করা খুবই কষ্টকর। আপনি প্রজাপতির খুব সুন্দর ভিডিও করেছেন। আপনার ভিডিওগ্ৰাফি দেখে অনেক ভালো লাগলো। ধন্যবাদ এত সুন্দর ভিডিওগ্রাফি শেয়ার করার জন্য।

 10 months ago 

আপনি অনেক সুন্দর একটি ভিডিওগ্রাফি শেয়ার করলেন। প্রতি সপ্তাহে একটি করে ভিডিও শেয়ার করেন। যদিও অফিসে প্রচুর কাজের চাপে থাকেন। কিন্তু আপনি খুব সুন্দর ভাবে ধারাবাহিকতা বজায় রেখে প্রতি সপ্তায় আমাদের সাথে যুক্ত হয়ে যান। সুন্দর সুন্দর ভিডিও গুলো দেখতে খুবই ভালো লাগে। প্রজাপতির ভিডিওগ্রাফিটা দারুন ছিল।

 10 months ago 

জি আপু ঠিক ধরেছেন অফিস এ কাজের একটু চাপে আছি। তবুও নিজের সাধ্যমত কাজ করে যাচ্ছি। আপনার মন্তব্য পেয়ে উৎসাহ পেলাম। অনেক ধন্যবাদ আপনাকে আপু।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 54523.93
ETH 2291.82
USDT 1.00
SBD 2.35