DIY projects:- কিউট লাজুক খ্যাকের চিত্র অংকন

in আমার বাংলা ব্লগ2 years ago
"কিউট লাজুক খ্যাকের চিত্র অংকন"
সৃজনশীলতাই শক্তি
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
IMG_20220908_200919-01.jpeg

সবাইকে স্বাগতম 🥀

আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল সদস্যদের কে আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শুরু করছি। আশাকরি আপনারা সকলেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমি একটু অসুস্থ জ্বর ঠান্ডা লেগেই আছে। আশাকরি আল্লাহর রহমতে সব ঠিক হয়ে যাবে ইনশাল্লাহ। সবাই দোয়া করবেন। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম ডাই প্রজেক্ট নিয়ে। কিউট লাজুক খ্যাকের চিত্র অংকন আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

"প্রয়োজনীয় উপকরণ"
IMG_20220908_191611.jpg
  • সাদা কাগজ
  • হার্ড বোর্ড
  • পেন্সিল
  • রং পেন্সিল
  • রাবার
"অংকন প্রক্রিয়া চলছে"
IMG_20220908_192646.jpg
আমি প্রথমেই অংকন করার জন্য সব কিছু নিয়ে নিলাম। এবার আমি গোল দাগ দিয়ে দিলাম। এবার আমি লাজুক খ্যাকের মাথা বানিয়ে নিলাম। এবার আমি গোঁফ অংকন করলাম। এখন আমি নিচের দিকে দাগ দিয়ে দিলাম।
"অংকন প্রক্রিয়া চলছে"
IMG_20220908_193521.jpg
এবার আমি মাঝখানে দাগ দিয়ে দিলাম। এবার আমি নাক 👃 অংকন করলাম। এখন আমি লাজুক খ্যাকের চোখ অংকন করলাম। এবার আমি কান অংকন করে নিলাম।
"অংকন প্রক্রিয়া চলছে"
IMG_20220908_194400.jpg
এবার আমি লাজুক খ্যাকের গলা শরীর অংকন করলাম। এবার আমি লাজুক খ্যাকের পা অংকন করলাম। এবার আমি লাজুক খ্যাকের লেজ অংকন করলাম।
"অংকন প্রক্রিয়া চলছে"
IMG_20220908_195952.jpg
লাজুক খ্যাকের চিত্র অংকন করা হয়েছে। এবার আমি রং করবো। প্রথমেই মাথা কান রং পেন্সিল দিয়ে রং করলাম। এবার আমি চোখ রং পেন্সিল দিয়ে রং করলাম।
"অংকন প্রক্রিয়া চলছে"
IMG_20220908_200204.jpg
এবার আমি লাজুক খ্যাকের নাক রং পেন্সিল দিয়ে রং করলাম। এবার আমি লাজুক খ্যাকের গলা রং পেন্সিল দিয়ে রং করলাম।
"অংকন প্রক্রিয়া চলছে"
IMG_20220908_200824.jpg
এবার আমি লাজুক খ্যাকের শরীর রং পেন্সিল দিয়ে রং করে নিলাম। এবার আমি লাজুক খ্যাকের লেজ রং পেন্সিল দিয়ে রং করলাম।
"অংকন প্রক্রিয়া চলছে"
IMG_20220908_200919-01.jpeg
কিউট লাজুক খ্যাকের চিত্র অংকন করা হয়েছে। এবার আমি আমার নামের সাক্ষর দিলাম। আমার কাছে কিউট লাজুক খ্যাকের চিত্র অংকন ভালো লেগেছে। আশাকরি আপনাদের সবার ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই জানাবেন। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। এই ছিলো আমার আজকের আয়োজন। আবার ও দেখা হবে নতুন কোন পোস্টে। ততক্ষণে আপনারা সকলেই আল্লাহর রহমতে ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।
ছবির বিবরণ
বিভাগডাই প্রজেক্ট
ডিভাইজVivo Y12A
বিষয়কিউট লাজুক খ্যাকের চিত্র অংকন
লোকেশনবাংলাদেশ 🇧🇩
ফটোগ্রাফার@limon88

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
1654188256412.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং ফটোগ্রাফি মিউজিক রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

বাহ!!চমৎকার করে একেছেন কিউট লাজুক খ্যাকের চিত্রটি ৷একদিন বড় দাদার মুখে শুনেছিলাম যে শিয়াল না কি দাদা খুব ভালো লাগতো ৷আর তাই তো কমিউনিটিতে নাম দিয়েছে ৷
ভাল লাগলো কিউট লাজুক খ্যাকের চিত্রটি দেখে ৷
ধন্যবাদ এতো সুন্দর একটি আর্ট শেয়ার করার জন্য ৷

 2 years ago 

পেন্সিল ব্যবহার করে আপনি অনেক সুন্দর ভাবে একটি কিউট লাজুক তৈরি করেছেন। সুন্দরভাবে তৈরি করা পাশাপাশি ধাপগুলো অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন।
আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

ওয়াও অসাধারন কিউট লাজুক খ্যাকের চিত্র অংকন। দেখছি আপনি অনেক দক্ষতা এবং সেজনশীলতার মধ্য দিয়ে কিউট লাজুক খ্যাকের চিত্র অঙ্কন করেছেন প্রতিটি ধাপ অসাধারণ ছিল।সবথেকে বেশি ভালো লেগেছে কালার কম্বিনেশনটা। ধন্যবাদ সুন্দর একটি পোস্ট উপহার দেওয়ার জন্য।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে ভাইয়া। সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

কিউট শিয়াল পন্ডিতমশাইয়ের চিত্র অংকন খুবই সুন্দর হয়েছে। অনেকদিন আগে এই ধরনের একটি চিত্র অঙ্কন করেছিলাম। আমার কাছে এই ধরনের কিছু অঙ্কন দেখতে খুবই ভালো লাগে।

 2 years ago 

আপনার ভালো লাগে জেনে খুশি হলাম। ধন্যবাদ আপনাকে ভাইয়া

 2 years ago 

ভাইয়া আপনি খুব সুন্দর করে কিউট লাজুক খ্যাকের চিত্র অংকন করেছেন।আপনি প্রথমেই অংকন করার জন্য সব কিছু নিয়ে নিলেন। এর পর গোল দাগ দিয়ে দিলেন। তারপর লাজুক খ্যাকের মাথা বানিয়ে নিলেন। এবার গোঁফ অংকন করলেনন । তারপর নিচের দিকে দাগ দিয়ে দিলেন।

কি দারুন করে এবার আপনি মাঝখানে দাগ দিয়ে নাক 👃 অংকন করলেন। তারপর লাজুক খ্যাকের চোখ অংকন করলেন। এরপর কান অংকন করে নিলেনন।কি চমৎকার করে ধারাবাহিকভাবে আপনি চিত্রাংকন টি করেছেন আমি অভিভূত হলাম আপনার চিত্রাঙ্কন টি দেখে।♥♥

 2 years ago 

সত্যিই আপনার চমৎকার মন্তব্য পেয়ে খুশি হলাম। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

দারুণ একটি লাঁজুক খ্যাকের চিত্রাংকন করেছেন ৷ অসাধারণ হয়েছে আপনার লাজুক খ্যাকের চিত্রাংকনটি ৷ অসাধারণ ভাবে প্রতিটি ধাপ তুলে ধরেছেন ৷ ধন্যবাদ আপনাকে সুন্দর একটি আর্ট শেয়ার করার জন্য ৷ শুভকামনা রইল

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া। সময় দিয়ে পোস্ট ভিজিট করার জন্য। ভালো থাকুন সুস্থ থাকুন।

 2 years ago 

অল্প সময়ে স্বল্প খরচে খুব সুন্দর এবং কিউট একটি চালাক শিয়ালের চিত্র প্রস্তুত করেছেন দেখতে যেমন সুন্দর দেখাচ্ছে কালার কম্বিনেশন টাও দারুন ভাবে ফুটেছে।। সুন্দর উপস্থাপনা করেছেন ধাপগুলো শুভকামনা রইল আপনার।।

 2 years ago 

বাহ ভাইয়া লাজুক খ্যাকের চিত্র অংকন দেখে মুগ্ধ হলাম ‌। দারুন ভাবে চিত্র অংকন আমাদের মাঝে ফুটে তুলেছেন। শুরু থেকে শেষ পর্যন্ত প্রতিটি ধাপ অনেক সুন্দর ছিল। ধন্যবাদ আপনাকে ভাইয়া

 2 years ago 

আরে ভাইয়া আপনি তো দেখছি একদম কিউট এবং বাচ্চা একটি লাজুক শিয়ালের চিত্রাংকন করেছেন। লাজুক খ্যাকটি অনেক কিউট দেখাচ্ছে। সেই সাথে আপনি চিত্রাংকন টি চেষ্টা করেছেন খুব সহজভাবে আমাদের মাঝে উপস্থাপন করার। যাতে যে কেউ আপনার আর্ট পোস্ট অনুসরণ করে এই ধরনের চিত্রাঙ্কন করতে পারে। ধন্যবাদ আপনাকে এবং অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 64349.20
ETH 2673.53
USDT 1.00
SBD 2.83