"ঈদ মোবারক"🕌আমার ঈদের অনুভূতি।

in আমার বাংলা ব্লগlast year (edited)
"ঈদ মোবারক"🕌 আমার ঈদের অনুভূতি।
সবাইকে ঈদের শুভেচ্ছা
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
Polish_20230422_134708496.png

"ছবিটি পিক্সাবে থেকে নিয়ে পলিস এপস দিয়ে তৈরি"

শুভ বিকেল আমার বাংলা ব্লগ পরিবার। সবাইকে ঈদের শুভেচ্ছা। আশাকরি সবাই পরিবার নিয়ে আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। "ঈদ মোবারক"🕌 আমার ঈদের অনুভূতি। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

সত্যি বলতে এবার রমজানে আমি ভীষণ খুশি। কারন এবার আমি সব গুলো রোজা রাখতে পেরেছি। যদিও আমি প্রতিবারে রমজান মাসে রোজা রাখি তবে আমি কখনো সব রোজা রাখতে পারিনি। কোন না কোন ভাবে দুই একটা রোজা মিস যেতো। এবার ভালোভাবে নিয়ত করেছি কোন ভাবে যেনো রোজ মিস না হয়। তার পরে ও ২৮ এ রোজার রাতে এমন হয়েছিলো যে আমি সঠিক সময় সেহেরিতে ঘুম থেকে উঠেও আবার ঘুমিয়ে পরেছিলাম। পরে হঠাৎ ঘুম ভেঙ্গে যায় সময় দেখি তখন আর সেহেরির সময় বাকি আছে ৫মিনিট। পরে আমি তাড়াতাড়ি খেয়ে নেই।

বাসার সবার জন্য মোটামুটি বেশ ঈদের শপিং করা হয়েছে। রমজান মাসে একটা জিনিস আমি ফলো করেছি। মায়ের সাথে সাথে আমার ভাগ্নি ফারিয়া মায়ের সাথে নামাজ পরতো। বিশেষ করে আমার ভাগ্নি ফারিয়ার জন্য আমি একটা বোরকা আর পছন্দের জামা কিনেছি। আজকে সকাল সকাল ঘুম ভেঙ্গে যায়। তার পরে আমি একটু ছাদে গিয়ে হাঁটাহাঁটি করলাম। এবার আমি বাসায় এসে গোসল করে হালকা সেমাই খেলাম। এবার আমি বাসায় সবাইকে ঈদের সালামি দিলাম।

এর পরে আমি আর আমার পরিচিত শ্রদ্ধেয় বড় ভাই @emranhasan এর সাথে নামাজে গেলাম। প্রিয় মানুষের সাথে নামাজ পরতে ভীষণ ভালো লাগে। নামাজ শেষ করে বাসায় এসে দেখি ফারিয়া ভাগ্নি আমার জন্য নতুন জামা পড়ে বসে আছে। যদিও আমি ছবি তুলতে পারিনি। কারন ছোট তো গরমে জামা খুলে ফেলেছে। এর পরে বাসার সবাই মিলে জমিয়ে খাওয়া দাওয়া করলাম। এবার আমি একটু ঘুমালাম। কিছুক্ষণ পরে দেখি ফারিয়া এসে মামা মামা বলে ডাকতেছে।

IMG20230422143003-02.jpeg

IMG_20230422_143406-01.jpeg

এর পরে দেখলাম ফারিয়া বোরকা পড়েছে। বোরকা পড়াতে ফারিয়াকে দেখতে অনেক সুন্দর লাগতেছে। এবার দেখলাম ফারিয়া ভীষণ খুশি। এবার আমি তার ছবি তোলার চেষ্টা করলাম তবে ভালো ছবি তুলতে পারলাম না। কারন ছোট তাই একটু ছুটাছুটি বেশি করে। তার খুশি মাখা মুখ দেখে মনটা ভরে গেলো। সব মিলিয়ে সত্যি এবার ঈদ টা পরিবারের সাথে চমৎকার ভাবে উপভোগ করলাম। পরিবারের সাথে আনন্দ উপভোগ করতে ভীষণ ভালো লাগে।

আল্লাহর কাছে প্রার্থনা করি। সব সময়ই যেনো পরিবার নিয়ে সুন্দর ভাবে পরিবারের সাথে থাকতে পারি এই কামনাই করি। সবার জন্য দোয়া রইল। সবাই সবার পরিবার নিয়ে সুন্দর মুহূর্ত উপভোগ করুন। আজকে এই পর্যন্তই রইলো। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করি।

ছবির বিবরণ
বিভাগজেনারেল রাইটিং।
ডিভাইজrealme 9
বিষয়ঈদ মোবারক"🕌 আমার ঈদের অনুভূতি।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
ফটোগ্রাফার@limon88

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
1673480397750.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 last year 

প্রথমেই তোমায় ঈদ মোবারক জানাই।
আজকের সকালটা বেশ ভালোই ছিল, কারন গত কিছুদিনের তুলনায় গরম বেশ কম লেগেছে। ঈদের নামাজ বেশ শান্তির সাথে আদায় করতে পেরেছি।
আশাকরি পরিবার নিয়ে খুব ভালো ঈদ উদযাপন করবে ।

 last year 

দোয়া করবেন। আপনার জন্য শুভ কামনা রইল ভালো থাকবেন।

 last year 

প্রথমে জানাই ঈদ মোবারক। পরিবারের সকলকে নিয়ে বেশ ভালোভাবে আজকের দিনটি পালন করেছেন। আরামদায়ক ছিল অন্যান্য দিনের তুলনা আজকের দিনটা। আপনার ভাগ্নি ফারিয়াকে বোরকা তে অনেক সুন্দর লাগছে মাশাল্লাহ। ছোটরা ছবি উঠার সময় একটু দুষ্টুমি করে থাকে। তারপরও ফারিয়ার ছবিগুলো অনেক সুন্দর আসছে।

 last year 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে আপু। আপনার জন্য শুভ কামনা রইল।

Congratulations, your post has been upvoted by @dsc-r2cornell, which is the curating account for @R2cornell's Discord Community.

Manually curated by @jasonmunapasee

r2cornell_curation_banner.png

 last year 

আপনি এবার এসব গুলো রোজা রাখতে পেরেছেন জেনে খুবই ভালো লাগছে। আসলে এটা এক ধরনের মনের প্রশান্তি জাগায়। ফারিয়া তো দেখছি খুব চমৎকারভাবে বসে আছে। আবার দেখলাম বোরকাও পড়েছে বোরকা পড়াতে তাকে খুবই সুন্দর দেখাচ্ছে। আপনাকে ধন্যবাদ অনুভূতি শেয়ার করার জন্য।

 last year 

প্রথমে আপনাকেও ঈদের শুভেচ্ছা রইল ঈদ মোবারক। ঈদের দিনের অনুভূতি জানতে পেরে খুবই ভালো লাগলো। সত্যিই এই ঈদের দিনের অনুভূতি সকলের অসাধারণ হয়। এটি এক অন্যরকম অনুভূতি।

 last year 

যাক এবার আপনি আল্লাহর রহমতে সবগুলো রোজা রাখতে পেরেছেন।প্রতিবার মিস হয়ে যেত,এবার হয়নি।এবার নিয়ত করেছিলেন প্রবল ভাবে আল্লাহ ফেরান নি।ইমরান হাসান ভাইয়ের সাথে নামাজ পড়লেন।তারপর বাসায় এসে ভাগ্নির বোরখা পরা দেখে অনেক খুশি হলেন।আসলেও অনেক কিউট লাগছে আপনার ভাগ্নি ফারিয়াকে।তাকে জামা এবং বোরখা গিফট করেছেন ইদে আপনি।ধন্যবাদ ভাইয়া সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62884.65
ETH 2444.83
USDT 1.00
SBD 2.61