লাইফ স্টাইল:- মেলার মধ্যে বন্ধুদের সাথে ঘোরাঘুরি।

in আমার বাংলা ব্লগ8 months ago
মেলার মধ্যে বন্ধুদের সাথে ঘোরাঘুরি
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
Polish_20231121_222905532.jpg

"ছবিটি পলিস এপস দিয়ে তৈরি"

শুভ সকাল 🌅

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। প্রথমেই সবাইকে আমার সালাম ও আদাব। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলকেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। সবার সুস্বাস্থ্য কামনা করে আজকের পোস্ট শুরু করছি। লাইফ স্টাইল:- মেলার মধ্যে বন্ধুদের সাথে ঘোরাঘুরি। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

IMG20231109181811.jpg

IMG20231109181817.jpg

মেলায় মধ্যে ঘুরতে যাই না অনেক দিন হয়ে গেলো। গত শুক্রবার আমাদের বাসার সামনে ছোট একটি মেলা বসে ছিলো। যদিও আমি সারাদিন ব্যাস্ত ছিলাম। এর পরে সন্ধ্যার আগে ফ্রি হয়ে একটু বাসায় থেকে বের হলাম। এর পরে আমার দুজন বন্ধু আসলো। ওদের কে সাথে নিয়ে মেলার ভিতরে ঢুকলাম। গিয়ে বিভিন্ন ধরণের জিনিস দেখতে পেলাম। প্রথমেই চোখে পড়লো ছোটদের খেলনা। প্লাস্টিকের গিটার 🎸 তবে রঙিন হওয়ার কারনে দেখতে অনেক সুন্দর লাগতেছে। পাশের ছিলো পেন্সিল কলম ছোটদের জন্য বিভিন্ন ধরণের জিনিস।

IMG20231109181708.jpg

IMG20231109181647.jpg

এর পরে একটু সামনে গেলে দেখতে পারলাম। কাঠের তৈরি বিভিন্ন ধরণের সুন্দর সুন্দর জিনিস। কাঠ দিয়ে কত ধরনের যে জিনিস তৈরি করা যায় বলা মুশকিল। আমি সেখানে ভিন্ন রকম জিনিস খুজতে লাগলাম। এর পরে চোখে পড়লো রাঠের তৈরি তাজমহল। তাজমলটি দেখতে সত্যি কারের তাজমহল এর মতোই লাগতেছে। কাঠের মধ্যে অনেক সুন্দর করে ডিজাইন করা হয়েছে। এধরনের জিনিস গুলো কিনে এনে বাসায় রাখলে দেখতে অনেক বেশি আকর্ষণীয় লাগে।

IMG20231109181655.jpg

IMG20231109181630.jpg

IMG20231109181500.jpg

অনেক মানুষের ভিড় ছিলো। ভিড় এর মধ্যে থাকতে আমার কাছে খুব বিরক্ত লাগে। এজন্য আমি একটু ফাঁকা জায়গায় আসলাম। এবার দেখতে পেলাম অনেক লোকজন খেলনার দোকান দিয়েছে। এসব কিন্তু আবার বেশি বিক্রি হয়। এসব দোকান গুলো দেখলে ছোট বেলায় অনেক স্মৃতি মনে পড়ে যায়। খেলনা দেখলে আব্বুকে বলতাম কিনে দিতে আর আব্বু আমাকে কিনে দিতো। আর আমি সারাদিন জমিয়ে খেলতাম। পরে একদিনেই নষ্ট করে ফেলতাম। আমার মন খারাপ দেখে আমার আব্বু আবারো খেলনা কিনে নিয়ে আসতো। আমার বিভিন্ন ধরণের খেলনা ছিলো। ছোট বেলায় মধুর স্মৃতি গুলো মনে পড়লে ভীষণ ভালো লাগে।

IMG20231109181602.jpg

IMG20231109181539.jpg

IMG20231109181511.jpg

খেলনার মধ্যে কিছু কিছু জিনিস রয়েছে দেখলে সত্যি ভীষণ ভালো লাগে। ছোটদের জন্য অনেক সুন্দর সুন্দর খেলনা রয়েছে। আমি আমার ভাগ্নির জন্য কিছু খেলনা কিনেছিলাম। যদিও আমার মেয়ে জান্নাতুল লিয়া ছোট তাই তার জন্য এখনো খেলনা কেনা হয়নি। এর পরে ছোটদের খেলনা কেনা শেষ হলে। আমরা বন্ধুরা মিলে বিভিন্ন ধরণের খাবার খাই। আজকে আমি খাবারের কোন ফটোগ্রাফি শেয়ার করিনি। এটা আমি পরের পর্বে শেয়ার করবো। কারন এক পোস্টের মাধ্যমে শেয়ার করলে পোস্ট অনেক বড় হয়ে যাবে। এই ছিলো আমার আজকের আয়োজন। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করি। সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকের মতো এখানেই বিদায় নিলাম। আল্লাহ হাফেজ ❣️

ছবির বিবরণ
বিভাগলাইফ স্টাইল।
ডিভাইজrealme 9
বিষয়মেলার মধ্যে বন্ধুদের সাথে ঘোরাঘুরি।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
ফটোগ্রাফার@limon88

1_20231114_185938_0000.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
20231110_031553_0000.png

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 8 months ago 

মেলাতে ঘুরাঘুরি করতে কমবেশি সবাই খুবই পছন্দ করে। মেলাতে ঘুরাঘুরি করলে অনেক কিছুই দেখা যায়, আর মনটাও একেবারে ভালো হয়ে যায়। মেয়ে বড় হলে কিন্তু অনেক রকমের খেলনা কিনতে হবে অনেক বেশি। আমার মেয়েটা তো এখন দুইদিন পর পর পাগল করে দেয় শুধু খেলনা নিয়ে আসার জন্য।

 8 months ago 

হুম ভাইয়া আপু বলেছিলো আপনার মেয়ে খেলনা ভীষণ পছন্দ করে। কয়দিন পর আমারও কিনতে হবে। আপনার মেয়ের জন্য দোয়া রইল ভালো থাকবেন।

 8 months ago 

আমার অনেকদিন থেকেই কোন মেলায় যাওয়া হয়নি, তবে শীত পরলে মেলায় ঘুরতে যাওয়ার ইচ্ছে আছে। তোমার আজকের পোস্টটি আমার ভীষণ ভালো লেগেছে কারণ মেলায় থাকা বিভিন্ন জিনিসপত্র তুমি চমৎকারভাবে ফুটিয়ে তোলার চেষ্টা করেছো। আর বেশ কিছু খেলনাও কিনেছো শুনলাম, তবে তোমার মেয়ে আরেকটু বড় হলে হয়তো তার জন্য আরো বেশি খেলনা কিনতে হতো।

Posted using SteemPro Mobile

 8 months ago 

আমিও অনেক দিন পর মেলায় গিয়েছিলাম। আপনি ঠিক বলেছেন মেয়ে বড় হলে খেলনা কিনতে হতো। আপনার মন্তব্য পেয়ে খুশি হলাম। আপনার জন্য শুভ কামনা রইল ভালো থাকবেন।

Posted using SteemPro Mobile

 8 months ago 

মেলা মানেই আনন্দ আর মেলাতে গেলে মনটা অনেক ফ্রেশ হয়ে যায়।মেলায় গিয়ে আপনি অনেক সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি করেছেন।যা আমাদের সাথে শেয়ার করেছেন এটা আমার কাছে অনেক ভালো লেগেছে।

 8 months ago 

চমৎকার বলেছেন ধন্যবাদ আপনাকে আপু।

 8 months ago 

ভাইয়া এখন কিন্তু বেঁচে যাচ্ছেন, যেহেতু আপনার মেয়ে লিয়া এখনো ছোট। তবে কিছুটা বড় হওয়ার পর খেলনার জন্য একটু বেশি বায়না ধরবে। আর তখন খেলনা কিনতে কিনতেও শেষ হবে না। দুইদিন পর পর বলবে খেলনা নিয়ে আসার জন্য। যাইহোক বন্ধুরা মিলে মেলার মধ্যে বেশ ভালোই সময় কাটিয়েছিলেন দেখছি। ঘোরাঘুরি করার পরবর্তীতে আপনারা বন্ধুরা মিলে খাওয়া-দাওয়া করেছিলেন এটা জেনে ভালো লাগলো। আশা করছি পরবর্তীতে ওই ফটোগ্রাফি গুলো শেয়ার করবেন।

 8 months ago 

বন্ধুদের সঙ্গে খুবই সুন্দর একটি মুহূর্ত অতিবাহিত করেছেন মেলার মধ্যে বোঝাই যাচ্ছে। যদিও মেলার মধ্যে এখন তেমন একটা যেতে মন চায় না তবে পাশে যদি বন্ধুরা থাকে তাহলে ব্যাপারটা অন্যরকম। এরকম ছোট ছোট মেলার মধ্যে গিয়ে নিত্যনতুন জিনিস দেখতে পারাটাও ভাগ্যের বিশেষ করে আপনি যে তাজমহল টা দেখেছেন সত্যিই অসাধারণ ছিল। আপনাদের কাটানো সুন্দর মুহূর্তটা তুলে ধরার জন্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 8 months ago 

মেলায় ঘুরাঘুরি করতে আসলেই খুব ভালো লাগে। কাঠ দিয়ে আসলেই অনেক সুন্দর সুন্দর জিনিসপত্র তৈরি করা যায়। তাজমহলটা দেখতে খুব চমৎকার লাগছে। এমন একটি আইফেল টাওয়ার আমার বাসায়ও আছে। ফটোগ্রাফি গুলো দেখে সত্যিই খুব ভালো লাগলো। যাইহোক এতো সুন্দর মুহূর্ত আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 8 months ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে ভাইয়া। আপনার জন্য শুভ কামনা রইল ভালো থাকবেন।

 8 months ago 

মেলায় দেখছি আপনি বন্ধুদের সাথে ভালো সময় কাটিয়েছেন । বিশেষ করে মেলায় যে কাঠের জিনিস গুলা ওঠে এগুলো আমার কাছে খুবই ভালো লাগে । চমৎকার কিছু ফটোগ্রাফি করেছেন । অসংখ্য ধন্যবাদ আপনাকে আমাদের সাথে শেয়ার করার জন্য ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.028
BTC 63894.70
ETH 3178.14
USDT 1.00
SBD 2.63