ফটোগ্রাফি পোস্ট:)- আমার তোলা রেনডম ফটোগ্রাফি।

in আমার বাংলা ব্লগ5 months ago
ফটোগ্রাফি পোস্ট:)- আমার তোলা রেনডম ফটোগ্রাফি।
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
Brown and White Happy Wedding Instagram Design_20240412_125320_0000.png

"ছবিটি Canva দিয়ে তৈরি"

ঈদ মোবারক 🕌

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। প্রথমেই সবাইকে আমার সালাম ও আদাব। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলেই আল্লাহর রহমতে ভালো আছেন। এবং ঈদের ছুটিতে পরিবার নিয়ে আনন্দ উপভোগ করছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। আজকে আমি শেয়ার করবো ফটোগ্রাফি পোস্ট:)- আমার তোলা রেনডম ফটোগ্রাফি। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। তাহলে চলুন ঘুরে দেখা যাক।

ফটোগ্রাফি:- ১
IMG20240330091645-01.jpeg

ডিভাইজ:- রিয়ালমি-৯
লোকেশন:- উত্তরখান,ঢাকা, বাংলাদেশ।

  • সাদা রঙের এই ফুলটির নাম হচ্ছে বাতাবি লেবুর ফুল। সাদা ফুল গুলো আমার একটু বেশি পছন্দের। ফুলটির পাপড়ি গুলো দেখতে অনেক সুন্দর লাগতেছে। ফুলটি গাছের ডালের মাঝখানে ছিলো আমি একটু আমার মতো করে ফটোগ্রাফি করে নিয়েছিলাম।
ফটোগ্রাফি:- ২
IMG20240330090627-01.jpeg
IMG20240330090634_BURST000_COVER-01.jpeg

ডিভাইজ:- রিয়ালমি-৯
লোকেশন:- উত্তরখান,ঢাকা, বাংলাদেশ।

  • কাঁঠালের মুচির ফটোগ্রাফি। ছোট বেলায় পাকা কাঁঠালের মুচি অনেক খেয়েছি। খেতে তো ভীষণ মজা লাগে। আমরা সবাই মিলে তো আবার কাঁঠালের মুচির ভর্তা বানিয়েও খেয়েছি। যদিও এখন আর এমন করে খাওয়া হয়না। কাঁঠালের মধ্যে পুষ্টিগুণে ভরপুর রয়েছে।
ফটোগ্রাফি:- ৩
IMG20240330090209-01.jpeg

ডিভাইজ:- রিয়ালমি-৯
লোকেশন:- উত্তরখান,ঢাকা, বাংলাদেশ।

  • লাল রঙের রঙ্গন ফুল। এই ফুলটি আমার কাছে ভালো লাগার একটাই কারণ হচ্ছে। পাপড়ি গুলো অনেক বেশি সুন্দর। আর এক সাথে অনেক ফুল থাকার কারনে দেখতে অনেক বেশি আকর্ষণীয় লাগে। রঙ্গন ফুল গুলো দেখলে আমি মুগ্ধ হয়ে তাকিয়ে থাকি।
ফটোগ্রাফি:- ৪
IMG20240330090743-01.jpeg

ডিভাইজ:- রিয়ালমি-৯
লোকেশন:- উত্তরখান,ঢাকা, বাংলাদেশ।

  • পেঁপের ফুল থেকে কচি পেঁপে হচ্ছে। পেঁপে আমাদের শরীরের জন্য উপকারী খাবার। আধা পাকা পেঁপে খেতে আমি বেশি পছন্দ করি। পেঁপে মাখা খেতে ও ভীষণ মজা লাগে। আশাকরি আপনাদের কাছে ও খেতে মজা লাগে।
ফটোগ্রাফি:- ৫
IMG20240330085913-01.jpeg

ডিভাইজ:- রিয়ালমি-৯
লোকেশন:- উত্তরখান,ঢাকা, বাংলাদেশ।

  • এগুলো হচ্ছে সাদা রঙের রঙ্গন ফুলের কলি। যদিও এখনো ফুল ফুটেনি। খুব তাড়াতাড়ি সাদা রঙের রঙ্গন ফুল ফুটবে। তখন আপনাদের মাঝে অবশ্যই উপহার দেওয়ার চেষ্টা করবো ইনশাআল্লাহ। ফুলের কলি গুলো দেখতে আপনাদের কাছে কেমন লাগতেছে?
ফটোগ্রাফি:- ৬
IMG20240330091705-01.jpeg

ডিভাইজ:- রিয়ালমি-৯
লোকেশন:- উত্তরখান,ঢাকা, বাংলাদেশ।

  • এই ফুলটির নাম হচ্ছে ডালিয়া ফুল। ডালিয়া ফুল গুলো বিভিন্ন ধরণের রয়েছে। ডালিয়া ফুল দেখতে অনেক বেশি আকর্ষণীয় লাগে। আমার কাছে ডালিয়া ফুল গুলোর পাপড়ি গুলো দেখতে বেশি ভালো লাগে।
ফটোগ্রাফি:- ৭
IMG20240222170931-01.jpeg

ডিভাইজ:- রিয়ালমি-৯
লোকেশন:- উত্তরখান,ঢাকা, বাংলাদেশ।

  • এই ফুলটি হচ্ছে গোলাপ ফুল। যদিও ফুলটির অবস্থা দেখে বোঝা যাচ্ছে না। কয়েকদিন আগে প্রচুর বৃষ্টিপাত হলো। গোলাপ ফুলটির ছবি তুলেছিলাম সেই সময়। যখন বৃষ্টিতে ভিজে গোলাপ ফুলটির পাপড়ি গুলো এলোমেলো হয়ে যায়। তার পরে বৃষ্টি কমলে আমি ছবি তুলেছিলাম। তবে দেখতে অনেক সুন্দর লাগতেছে।

এই ছিলো আমার আজকের আয়োজন। সব সময়ই চেষ্টা করি আপনাদের কে ভালো কিছু উপহার দেওয়ার জন্য। আশাকরি আজকের ফটোগ্রাফি গুলো দেখে আপনাদের সবার ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই কমেন্ট করে জানাবেন। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করি।

পোস্টের বিবরণ:-
বিভাগফটোগ্রাফি।
ডিভাইজrealme 9
বিষয়আমার তোলা রেনডম ফটোগ্রাফি।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
ফটোগ্রাফার@limon88


White Green Simple Ramadhan Kareem Greeting Video (2).gif

1691561447609.png

🙎‍♂️ "আমার পরিচয়" 🙎‍♂️

ei_1710348023533-removebg-preview.png

আমি মোঃ লিমন হক। আমার স্টিমিট একাউন্ট @limon88. আমি একজন বাংলাদেশী। আমার বাড়ি নীলফামারী জেলায়। আমি এখন বর্তমানে জীবিকার তাগিদে পরিবার নিয়ে ঢাকা উত্তরায় থাকি। আমি একটি কোম্পানিতে চাকরি করছি এবং পাশাপাশি স্টিমিট এ কাজ করে আসছি। আমার ব্লগিং ক্যারিয়ার আড়াই বছর। এখন আমার সবথেকে বড় পরিচয় আমি আমার বাংলা ব্লগের একজন ভেরিফাইড মেম্বার। আমি সত্যিই গর্বিত আমার বাংলা ব্লগের সাথে থাকতে পেরে। স্টিমিট আর আমার বাংলা ব্লগ আমার জীবনের একটা অংশ হয়ে গেছে, তাই যতদিন স্টিমিট রয়েছে ইনশাআল্লাহ আপনাদের সাথেই থাকবো। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো। আল্লাহ হাফেজ 💞

banner-abb_New.png

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

standard_Discord_Zip_2-1.gif

banner-abbVD.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য সবাইকে অসংখ্য 💞"ধন্যবাদ"💞

20230809_135056.gif

Sort:  
 5 months ago 

বাতাবি লেবুর ফুল টা দেখে একদম ভিন্ন রকম মনে হচ্ছে। দেখতেও কিন্তু খুব সুন্দর দেখা যাচ্ছে।ছোটবেলা আমরাও মুচি দিয়ে অনেক রকম মাখা তৈরি করেছিলাম। কিন্তু এখন তেমন খাওয়া হয় না। ফটোগ্রাফি গুলো খুব সুন্দর লাগলো ভাইয়া। ধন্যবাদ এত সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 5 months ago 

আপনার মন্তব্য পেয়ে খুশি হলাম ধন্যবাদ আপনাকে আপু।

 5 months ago 

আপনার ক্যাপচার করা প্রত্যেকটা ফটোগ্রাফি অনেক সুন্দর ছিল। দারুন লেগেছে ফটোগ্রাফি গুলো। বাতাবি লেবুর এরকম সাদা ফুল আগে কখনো দেখিনি। ফুলটি দেখতে খুবই সুন্দর। পেপের ফুল থেকে পেঁপে বের হওয়ার দৃশ্যটা চমৎকার লাগছে দেখতে। বেশ দক্ষতার সাথে ফটোগ্রাফি গুলো ক্যাপচার করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 5 months ago 

আপনাকেও ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 5 months ago 

খুবই সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেছেন। আর ফটোগ্রাফির সাথে বর্ণনা করেছেন অসাধারণ। এই ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ। দেখতে পেয়ে খুবই ভালো লাগলো।

Posted using SteemPro Mobile

 5 months ago 

দেখতে পেয়ে ভালো লাগলো জেনে খুশি হলাম ধন্যবাদ আপনাকে ভাই।

 5 months ago 

ওয়াও অসাধারণ কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে উপস্থাপন করেছেন ভাই। আপনার ফটোগ্রাফি গুলো সত্যি অসাধারণ হয়েছে।দেখে মুগ্ধ হলাম ভাই। যত দেখতেছি ততই দেখতে ইচ্ছে করতেছে। আপনি ফটোগ্রাফির সাথে বেশ সুন্দর বর্ণনাও দিয়েছেন। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 5 months ago 

আপনি আমাদের মাঝে অসাধারণ কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন। প্রত্যেকটা ফটোগ্রাফি এত সুন্দর ভাবে ক্যাপচার করেছেন যা দেখে মুগ্ধ হয়ে গেলাম। সাদা রঙ্গের রঙ্গন ফুল দেখা হয়নি কখনো তবে আপনার পোস্টে ফুলটি দেখে বেশ ভালো লাগলো। ধন্যবাদ ভাইয়া রেনডম কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 5 months ago 

খুবই সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেছেন। ফটোগ্রাফির সাথে বর্ণনা ছিল অসাধারণ। বিশেষ করে রঙ্গন ফুল ও ডালিয়া ফুল আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। আর বাতাবি ফুলের ফটোকপি অসাধারণ ছিল।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আপনি খুব সুন্দরভাবে ফুল ও ফলের রেনডম ফটোগ্রাফি ধারণ করে আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার সুন্দর এই সমস্ত ফটোগ্রাফি গুলো দেখে খুবই ভালো লাগলো পাশাপাশি ব্লগটাও বেশ দারুন মানিয়েছে ফুল ও ফলের মাধ্যমে।

 5 months ago 

আপনি দারুন ফটোগ্রাফি করেছেন। সাদা রঙ্গের এই বাতাবি লেবুর ফুলটি আমার ভীষণ ভালো লাগলো। ছোট ছোট কাঁঠালের মুচির ফটোগ্রাফি গুলো বেশি দারুন ছিল। রঙ্গল ফুলের কলি গেল বেশ অসাধারন ছিল। ডালিয়া ফুল আমার ভীষণ ভালো লাগে। এই ফুলটি দেখতেও বেস্ট চমৎকার লাগে। এই শুভেচ্ছা রইল আপনার জন্য।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 58047.91
ETH 2348.61
USDT 1.00
SBD 2.37