বিজয়ের শুভেচ্ছা স্বাধীন বাংলাদেশ 🇧🇩

in আমার বাংলা ব্লগlast month
বিজয়ের শুভেচ্ছা স্বাধীন বাংলাদেশ 🇧🇩
"আমার নতুন ব্লগে সবাইকে স্বাগতম"
1000055668.png

"ছবিটি Canva দিয়ে তৈরি"

শুভ সকাল 🌅

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। প্রথমেই সবাইকে নতুন বিজয়ের শুভেচ্ছা 💐 কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। সবার সুস্বাস্থ্য কামনা করে আজকের আয়োজন শুরু করছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। আজকে আমি আপনাদের সাথে শেয়ার করবো বিজয়ের শুভেচ্ছা স্বাধীন বাংলাদেশ 🇧🇩 আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। তাহলে চলুন এবার শুরু করা যাক।

১৯৭১ সালের যুদ্ধের কথা শুনেছিলাম আমার নানার কাছে। এর পরে তো বইয়ের মাধ্যমে বেশ কয়েকবার পরা হয়েছে। স্বাধীনতার যুদ্ধের কথা গুলো যখন শুনতাম তখন খুব ইচ্ছে হতো যদি স্বাধীনতার যুদ্ধ দেখতে পারতাম বা অংশগ্রহণ করতে পারতাম। মনের ভিতর অন্য রকম অনূভুতি কাজ করতো। কিছুদিন আগে কোটা নিয়ে ছাত্র ছাত্রীরা আন্দোলন শুরু করেন। প্রথমের দিকে যদিও সব কিছু ভালো ভাবে চলতে থাকে। এর পরে বিভিন্ন ধরণের ঝামেলার সৃষ্টি হতে থাকে।

দেশের সার্বিক পরিস্থিতি যখন খারাপ থাকে তখন সত্যি ভীষণ খারাপ লাগে। অফিসে যেতাম কাজে মন বসতো না। বার বার ফোন বের করে খবর দেখতাম কখন কি হবে। আসলে এভাবে আন্দোলন চলতে থাকলে আমরা যারা চাকরি করি তাদের বেশ ঝামেলা পোহাতে হয়। কারন হচ্ছে সঠিক সময়ে বেতন পাওয়া যেতো না। আর সঠিক সময়ে বেতন না পাওয়া মানে হচ্ছে বিভিন্ন ধরণের ঝামেলার সৃষ্টি হয়।

বাংলাদেশের সরকার বিভিন্ন ভাবে আন্দোলন দমন করতে চেয়েছিলেন। তবে এবার ছাত্র ছাত্রী থেকে শুরু করে দেশের সাধারণ মানুষ গুলো খেপে গেছে। গতকাল যখন খবরে শুনলাম সরকার পদ ত্যাগ করেছেন। মনে মনে আলহামদুলিল্লাহ পরলাম। আসলে দেশটা এমন হয়ে গিয়েছিল যে ঠিক ভাবে দীর্ঘ শ্বাস নেওয়া ও যেতো না। আশাকরি হয়তো আপনারা বুঝতে পেরেছেন। হাজারো শহীদের রক্তের বিনিময়ে ৫ ই আগষ্ট আবারো নতুন ভাবে বাংলাদেশ স্বাধীন হলো।

সত্যি ভীষণ ভালো লাগতেছে। এখন ও অনেক কাজ বাকি রয়েছে। আমাদের সবাইকে ধৈর্য সহকারে সবাই সবার পাশে থাকতে হবে। যাতে করে কোন ধরনের বিশৃঙ্খলা সৃষ্টি না হয়। অনেকেই বিভিন্ন ভাবে সমস্যা সৃষ্টি করতে চাইবেন। তাই আমাদের সবাইকে নিজ নিজ ভাবে সতর্ক থাকতে হবে। ইনশাআল্লাহ আমরা সফলতা অর্জন করবো। যারা শহীদ হয়েছেন তাদের কে আমি শ্রদ্ধা জানাই। আমরা আমাদের স্বাধীনতা হারিয়ে ফেলেছিলাম। আশাকরি আল্লাহর রহমতে আমরা আমাদের স্বাধীনতা আবারো ফিরে পাবো ইনশাআল্লাহ।

ছোট করে আমার অনূভুতি শেয়ার করার চেষ্টা করলাম। এই ছিলো আমার আজকের আয়োজন। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করি। আজকের মতো এখানেই বিদায় নিলাম। আল্লাহ হাফেজ 💞



White Green Simple Ramadhan Kareem Greeting Video (2).gif

1691561447609.png

🙎‍♂️ "আমার পরিচয়" 🙎‍♂️
1000052537.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টিমিট একাউন্ট @limon88. আমি একজন বাংলাদেশী। আমার বাড়ি নীলফামারী জেলায়। আমি এখন বর্তমানে জীবিকার তাগিদে পরিবার নিয়ে ঢাকা উত্তরায় থাকি। আমি একটি কোম্পানিতে চাকরি করছি এবং পাশাপাশি স্টিমিট এ কাজ করে আসছি। আমার ব্লগিং ক্যারিয়ার তিন বছর। এখন আমার সবথেকে বড় পরিচয় আমি আমার বাংলা ব্লগের একজন ভেরিফাইড মেম্বার। আমি সত্যিই গর্বিত আমার বাংলা ব্লগের সাথে থাকতে পেরে। স্টিমিট আর আমার বাংলা ব্লগ আমার জীবনের একটা অংশ হয়ে গেছে, তাই যতদিন স্টিমিট রয়েছে ইনশাআল্লাহ আপনাদের সাথেই থাকবো। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো। আল্লাহ হাফেজ 💞

banner-abb_New.png

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

standard_Discord_Zip_2-1.gif

banner-abbVD.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য সবাইকে অসংখ্য 💞"ধন্যবাদ"💞

Sort:  
 last month 

এই বিজয় অর্জন করতে গিয়ে আমরা অনেককেই হারিয়ে ফেলেছি। সে সকল শহীদদের প্রতি আসলেই অনেক শ্রদ্ধা। সত্যি ভাবেনি ছাত্ররা এত তাড়াতাড়ি স্বৈরাচারী সরকারের পতন ঘটাতে পারবে। আমরা স্বাধীন হয়েছি তবে স্বাধীনতার পর আমাদের এই দেশের অবস্থা এখনো ভালো না। আশা করি সবকিছু খুব শীঘ্রই স্বাভাবিক হবে।

 last month 

দোয়া করেন ধন্যবাদ আপনাকে আপু।

 last month 

কাল সত্যিই অনেক আনন্দ পেয়েছিলাম।আনন্দ মিছিল করতে করতে অনেক দূর গিয়েও গিলাম সবাই একসাথে।খুব ভালো লেগেছিল কাল।এতো জীবনের বিনিয়মে আবার স্বাধীন দেশ পেলাম।বুক ভরে যেনো নিঃশ্বাস নিতে পারছি।তবে বিকেল থেকে দেশের অবস্থা তেমন একটা ভালো নয়।আশাকরি সবকিছু আবার ঠিক হবে আমরা স্বস্তির নিঃশ্বাস ফেলতে পারবো।

 last month 

প্রথমে ধন্যবাদ ও শ্রদ্ধা জানাই যারা শহীদ হয়েছেন তাদেরকে। এই শহীদদের বিনিময়ে আমরা স্বাধীনতা অর্জন করতে পেলাম। অবশেষে স্বৈরাচারী সরকারের পতন হয়েছে। আমিও মন থেকে অনেক খুশি হয়েছি। চাকরি করে নিয়মিত বেতন ভাতা পেতাম না। সব জায়গায় দুর্নীতি ছড়িয়ে পড়ছিল। অবশেষে বিশুদ্ধ অক্সিজেন নিতে পারবো। ধন্যবাদ ভাই আপনাকে আমাদের মনের কথাগুলো তুলে ধরার জন্য ।

 last month 

হাজারো শহীদের রক্তের বিনিময়ে যদিও আমরা ৫ ই আগস্ট স্বাধীনতা অর্জন করতে পেরেছি, কিন্তু এখন তো সবকিছু ধ্বংস হয়ে যাচ্ছে। সবশেষে সরকারের পতন হলেও এখন চারদিকে ধ্বংস লীলা শুরু হয়েছে। সন্ত্রাসীরা এখন সবকিছুই ধ্বংস করে দিচ্ছে। এটা কিন্তু একেবারেই ঠিক হচ্ছে না। শান্তি শৃঙ্খলা বজায় রেখে সবকিছু হওয়া উচিত ছিল। কিন্তু এটার পরিবর্তে সবকিছু ধ্বংস করা হচ্ছে। বর্তমান পরিস্থিতি অনেক খারাপ। এখনো পর্যন্ত আমাদের সবাইকে অনেক সাবধানে থাকতে হবে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59988.10
ETH 2415.66
USDT 1.00
SBD 2.45