ফটোগ্রাফি:- চমৎকার কিছু রেনডম ফটোগ্রাফি।

in আমার বাংলা ব্লগ8 months ago (edited)
ফটোগ্রাফি:- চমৎকার কিছু রেনডম ফটোগ্রাফি।
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
Neutral Aesthetic Moodboard Photo Collage _20231123_064447_0000.png

"ছবিটি Canva দিয়ে তৈরি"

শুভ সকাল 🌅

আমার বাংলা ব্লগ পরিবার। প্রথমেই সবাইকে আমার সালাম ও আদাব। সবার সুস্বাস্থ্য কামনা করে আজকের পোস্ট শুরু করছি। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলকেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। ফটোগ্রাফি:- চমৎকার কিছু রেনডম ফটোগ্রাফি। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

IMG20231121160138_01-01.jpeg

IMG20231121160106-01.jpeg

IMG20231121160044-01.jpeg

  • কীটপতঙ্গের ফটোগ্রাফি করতে ভীষণ ভালো লাগে। এই পোকাটির নাম হচ্ছে বিছা পোকা। পোকাটি অনেক ছোট ছিলাম। আমি এই পোকাটিকে দেখতে পাই দেওয়ালের গিরিলে। এর পরে আমি আমার ফোনের ক্যামেরা জুম করে ফটোগ্রাফি করি। যখন ফটোগ্রাফি করতেছিলাম। তখন দেখলাম পোকাটি বিভিন্ন ভাবে পোছ দিচ্ছে। আর কিন্তু ফটোগ্রাফি গুলোতে দারুন লাগতেছে। আমার কাছে বেশ ভালো লাগলো। আপনাদের কাছে বিছা পোকার পোছ কেমন লাগলো?

IMG20231121080110-01.jpeg

IMG20231121080127-01.jpeg

  • প্রজাপতি আমার সব থেকে পছন্দের প্রানি। তবে আমার কাছে রঙিন প্রজাপতি গুলো একটু বেশি ভালো লাগে। এই প্রজাপতি টি দেখতে একটু ভিন্ন রকম। প্রজাপতি টিকে আমি দেখতে পাই ঘরের দেওয়ালে। এর পরে আমি প্রথমে দুর থেকে ছবি তুলি। এর পরে ক্যামেরা জুম করে ছবি তুলি। তবে দেখতে অনেক সুন্দর লাগতেছে প্রজাপতি টিকে।

IMG20231120132431-01.jpeg

IMG20231120132456-01.jpeg

  • সব সময়ই চেষ্টা করি আপনাদের কে ভালো কিছু উপহার দেওয়ার জন্য। আর আমিও সব সময়ই ভিন্ন কিছু খোঁজার চেষ্টা করি। গতকাল দুপুরে খাওয়া দাওয়া করে বাসার নিচে বসে আছি। হঠাৎ করে একটি কাটুন এর রোল দেখতে পেলাম। এর পরে এটাকে নিয়ে আমি ভিন্ন রকম ফটোগ্রাফি করলাম। তবে দেখতে সুরঙ্গের মতো লাগতেছে।

IMG20231118135323-01.jpeg

IMG20231118135327-01.jpeg

  • নীল আকাশ আমার কাছে সব সময়ই ভালো লাগে। নীল আকাশের নিচে দাঁড়িয়ে থাকা গাছটিকে দেখতে অসাধারন লাগতেছে। গাছের ফাঁকে দিয়ে অনেক সুন্দর ভাবে নীল আকাশ দেখা যাচ্ছে। তবে গাছের পাতা গুলো কে ও অনেক সুন্দর লাগতেছে। নীল আকাশের মাঝে যখন সাদা মেঘের ভেলা ভেসে বেড়ায় তখন দেখতে আরো বেশি আকর্ষণীয় লাগে।
ছবির বিবরণ
বিভাগফটোগ্রাফি।
ডিভাইজrealme 9
বিষয়চমৎকার কিছু রেনডম ফটোগ্রাফি।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
ফটোগ্রাফার@limon88

1_20231114_185938_0000.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
20231110_031553_0000.png

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 8 months ago 

দারুন হয়েছে আলোকচিত্র গুলো। প্রথম পোকাটাকে হয়ত বিছা বলে না, এগুলো শুয়োপোকা। প্রজাপতি সবারই পছন্দের। রোলের ভেতরের ফটোগ্রাফি টা আসলেই খুব সুন্দর হয়েছে। দারুন ক্রিয়েটিভিটি দেখিয়েছেন।ধন্যবাদ ভাইয়া সুন্দর ফটোগ্রাফ গুলো শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 8 months ago 

অনেক ধন্যবাদ আপনাকে ভাইয়া আপনার সুচিন্তিত মন্তব্য পেয়ে খুশি হলাম।

 8 months ago 

খুবি সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেছেন।এই ফটোগ্রাফি গুলো দেখে খুবই ভালো লাগলো। আসলে আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি অসাধারণ ছিলো।ফটোগ্রাফি সাথে বর্ণনা খুবই ভালো লেগেছে আমার।

Posted using SteemPro Mobile

 8 months ago 

আপনার কাছে ভালো লেগেছে এতাই আমি খুশি । আপনার জন্য শুভ কামনা রইল।

 8 months ago 

আমিও এই সুরঙ্গর ছবি দেখে ভেবেছিলাম কি যেন তবে পুরোপুরি বর্ণনা পড়ার পরে বুঝলাম এটা কার্টুন রোল। কাছ থেকে পতঙ্গের ছবিটা বেশ সুন্দর লাগছে সব মিলিয়ে চমৎকার ফটোগ্রাফি শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ ভাইয়া।

Posted using SteemPro Mobile

 8 months ago 

আপনার এত সুন্দর মন্তব্য পেয়ে সত্যি ভীষণ ভালো লাগলো। অনেক ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 8 months ago 

চোখ ধাঁধানো কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন আপনি। এই সবগুলো ফটোগ্রাফির দিকে যেন তাকিয়ে থাকতে ইচ্ছে করছে। ফটোগ্রাফি গুলোর দিক থেকে যেন চোখ সরাতে ইচ্ছে করছে না৷ খুবই সুন্দর ভাবে আপনি এই ফটোগ্রাফি করেছেন। আর কাটুনের রোল দিয়ে এরকম অসাধারণ একটি ফটোগ্রাফি শেয়ার করার মাধ্যমে আপনি আপনার প্রতিভাকে খুবই ভালোভাবে তুলে ধরেছেন। আমি কখনো এরকম ফটোগ্রাফির কথা চিন্তাও করিনি।

 8 months ago 

নতুন কিছু করতে সব সময়ই ভালো লাগে আপনার মন্তব্যের জন্য ধন্যবাদ আপনাকে।

 8 months ago 

আপনি তো বেশ চমৎকার রেনডম ফটোগ্রাফি করেছেন।বিছা পোকা গুলা আমাদের এদিকে দেখা যায়। তবে আপনার রেনডম ফটোগ্রাফি একেকটা অসাধারণ হয়েছে। সত্যি বলতে আপনি চমৎকার ফটোগ্রাফি করে থাকেন। সবগুলো ফটোগ্রাফি সুন্দর বর্ণনা দিয়ে উপস্থাপনা করেছেন। অসংখ্য ধন্যবাদ এত সুন্দর করে ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য।

 8 months ago 

আপনার রেনডম ফটোগ্রাফি গুলো আমার অনেক ভালো লেগেছে। প্রত্যেকটি ফটোগ্রাফির মধ্যে আলাদা সৌন্দর্য লুকিয়ে রয়েছে। কিন্তু এই বিছা পোকা দেখে আমি ছোটবেলা থেকেই ভয় পাই।ঠিক বলেছেন ভাই আকাশের মাঝে যখন সাদা মেঘের ভেলা ভেসে বেড়ায় তখন আকাশটি এত অপরূপ লাগে। মনে হয় শুধু ওই আকাশটির দিকেই এক দৃষ্টিতে চেয়ে থাকি।

 8 months ago 

আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলো খুবই সুন্দর হয়েছে। বিশেষ করে প্রথম ফটোগ্রাফি গুলো দেখে ভয় পেলাম ভাইয়া হা হা হা। কারণ পোকামাকড় আমার দেখতে খুবই ভয় লাগে। তাছাড়া অন্যান্য ফটোগ্রাফি গুলো বেশ ভালই লাগলো। প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি গুলো অসাধারণ ছিল।

 8 months ago 

ভয় পেয়েছেন জেনে খারাপ লাগলো। যাক বাকি ফটোগ্রাফি গুলো ভালো লেগেছে জেনে খুশি হলাম ধন্যবাদ আপনাকে আপু।

 8 months ago 

ভাই আপনার শেয়ার করা রেনডম এই ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে। আপনি বেশ চমৎকার ফটোগ্রাফি করতে পারেন। এর আগেও আমি অনেক পোস্টে দেখেছি আপনার ফটোগ্রাফি। সবশেষে শেয়ার করা ফটোগ্রাফিতে গাছের ডালপালার ফাঁকা দিয়ে নীল আকাশ দেখতে সত্যিই অসাধারণ লাগছে। প্রজাপতি এবং বিছার ফটোগ্রাফিও অনেক সুন্দর হয়েছে।

 8 months ago 

আপনার চমৎকার মন্তব্য পেয়ে খুশি হলাম ধন্যবাদ আপনাকে দাদা

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.028
BTC 63894.70
ETH 3178.14
USDT 1.00
SBD 2.63