জেনারেল রাইটিং:- ছোট বেলার মজার একটি ঘটনা।

in আমার বাংলা ব্লগ9 months ago
জেনারেল রাইটিং:- ছোট বেলার মজার একটি ঘটনা।
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"

Red and Blue Scrapbook Modern Writing Presentation_20231203_054038_0000.jpg

"ছবিটি Canva দিয়ে তৈরি"

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলকেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমি গতকাল খুব জ্বর এবং শরীর ব্যথার ভুগছিলাম। আল্লাহর রহমতে আপনাদের সবার দোয়ায় ঔষধ খাবার পরে আজকে ঠিক আছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। জেনারেল রাইটিং:- ছোট বেলার মজার একটি ঘটনা। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

আমার ছোট বেলায় মজার একটি ঘটনা মনে পড়ে গেলো। তখন আমার বয়স ছিলো প্রায় ৮-৯ বছর। তখন আমাদের গ্রামের বাজারে একটা দোকান ছিলো। আমি বাসায় থেকে বাজারে যাচ্ছিলাম। হঠাৎ করে আমার ছোট বেলার এক বন্ধু ডাক দেয়। সে নাকি বালুর মাঠে দুই টাকার একটা বান্ডিল পরে থাকতে দেখে। এর পরে আমি ওর সাথে গেলাম।

গিয়ে আমরা একটা দুইটার বান্ডিল পাই। (আসলে কিন্তু এটা দুই টাকার বান্ডিল ছিলো না ১ হাজার টাকার বান্ডিল ছিলো যদিও আমরা জানতাম না। পঞ্চাশ হাজার টাকা ছিলো) এর পরে আমরা দুই টাকার বান্ডিল নিয়ে বালুর মাঠের পাশে একটা আম বাগানে গেলাম। তার পরে আমাদের বাকি তিনজন বন্ধুদের কে আস্তে বললাম।

এর পরে ওরা আসলে আমরা একজন করে দুই টাকার নোট ১০ টা করে নেই। তার পরে আমরা সবাই ওখানে থেকে চলে যাই। আমি আবার বাজারে গিয়ে একটা দোকানে একটা নোট দিয়ে চিপস নেই। এর পরে বাসায় চলে আসলাম। এর পরে ঔ দোকানের লোকটি আমার বাবার দোকানে যায়। এবং এক হাজার টাকা দেখায় আর বলে আপনার ছেলে এটা দুই টাকার নোট মনে করে দিয়ে চিপস নিয়েছে।

এর পরে বাবা দোকান থেকে বাসায় ফিরে এসে আমাকে বলে টাকা কোথায় পেলাম। এর পরে আমি সব বললাম। তার কিছুক্ষণ পর শোনা গেলো যে আমাদের এলাকার এক জন মেম্বারের টাকা হারিয়ে গেছে। পরে আমরা বলি যে আমরা পেয়েছি। এর পরে আর মেম্বার আমাদের কে কিছু বলেনি। আমরা শিখার করার বরং আমাদের কে ধন্যবাদ দিয়েছে। আসলে মেম্বার বালুর মাঠের পাশে এক নাম্বার করতে বসেছিলো। আর পাঞ্জাবির পায়জামা থেকে ৫০ হাজার টাকার বান্ডিলটা পরে যায়। এর পরে তো আমরা পেলাম। তবে এই সব ঘটনা গুলো যখন আমার মনে পড়ে ভীষণ ভালো লাগে। এবং মনের অজান্তেই হাসি চলে আসে।

সত্যি ঘটনাটি মজার ছিলো। মেম্বার বিভিন্ন ভাবে অনেকের টাকা খেয়েছেন। এর পরে আমরা তার টাকা খেয়েছি বিষয়টি ভাবতেই ভীষণ হাস্যকর লাগে। এই ছিলো আমার আজকের আয়োজন। আজকের মতো এখানেই বিদায় নিলাম। তবে আবারো খুব শিগগিরই নতুন পোস্ট নিয়ে হাজির হবো। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করি।

বিভাগজেনারেল রাইটিং।
ডিভাইজrealme 9
বিষয়ছোট বেলার মজার একটি ঘটনা।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
রাইটিং@limon88

Screenshot_2023-11-26-21-48-50-49_c0d35d5c8ea536686f7fb1c9f2f8f274.jpg

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
20231110_031553_0000.png

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 9 months ago 

সত্যি ভীষণ মজার একটি ঘটনা ভাইয়া। আসলে কখন কিভাবে পড়ে গেল টাকা গুলো টেরও ফেলো না বেচারা। তবে অবশেষে যেহেতু আপনাদের হাতে আসলো টাকা গুলো। সেই টাকা গুলো মেম্বার সাহেব পেয়ে গেল। ঘটনাটি পড়ে আমার বেশ হাসি পেল। অনেক ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য আপনার ছোট বেলার স্মৃতিটা।

 9 months ago 

তবে মেম্বার আর টাকা গুলো নেয় নি আপু। অনেক ধন্যবাদ আপনাকে।

 9 months ago 

আসলে ছোটবেলার কিছু স্মৃতি থাকে যেগুলো এখন মনে পড়লেই হাসি পায় এবং খুব ভালো লাগে। আপনার হাজার টাকার নোট কে ২ টাকা মনে করার বিষয়টা বেশ মজার ছিল। আসলে ছোটবেলায় এরকম অনেকেই করে থাকে। কিন্তু আবার এই সুযোগে কিছু অসৎ ব্যবসায়ীরা টাকাটা আর পরবর্তীতে ফেরত দেয় না। যাই হোক ধন্যবাদ ভাই আপনাকে এই মজার ঘটনাটি শেয়ার করার জন্য।

 9 months ago 

একদমই ঠিক বলেছেন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 9 months ago 

আপনারা তো অনেক ছোট ছিলেন এবং দু'টাকার নোট ভেবে হাজার টাকার নোট গুলো দুই বন্ধু শুধু না নিয়ে আরো বন্ধুদেরকে ডেকে এনে দিয়েছেন। ঘটনাটি পড়ে হাসি পাচ্ছে তবে দোকানদারের সততা দেখে খুব ভালো লাগলো।যে কি না আপনার বাবার কাছে গিয়ে বলেছে দুটাকা ভেবে হাজার টাকা দিয়েছে। আর চেয়ারম্যান বাইরে ১নং করছিলো এটা শুনে আরো বেশি হাসি পাচ্ছে।ধন্যবাদ ভাইয়া সুন্দর পোস্ট টি শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.17
JST 0.032
BTC 63626.54
ETH 2727.44
USDT 1.00
SBD 2.56