লাইফ স্টাইল:- মেলায় বন্ধুদের সাথে ঘোরাঘুরি এবং খাওয়া দাওয়া।

in আমার বাংলা ব্লগ8 months ago
লাইফ স্টাইল:- মেলায় বন্ধুদের সাথে ঘোরাঘুরি এবং খাওয়া দাওয়া।
"পর্ব:- ২য়"
Screenshot_2023-11-27-22-12-07-41_d12dc1eb2cfbd58d6e24e14617cffa53.jpg

"ছবিটি পলিস এপস দিয়ে তৈরি"

শুভ সকাল 🌅

আমার বাংলা ব্লগ পরিবার। প্রথমেই সবাইকে আমার সালাম ও আদাব। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলকেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। সবার সুস্বাস্থ্য কামনা করে শুরু করছি। লাইফ স্টাইল:- মেলায় বন্ধুদের সাথে ঘোরাঘুরি এবং খাওয়া দাওয়া। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

IMG20231109181410.jpg

IMG20231109181407.jpg

কিছুদিন আগে আমি মেলায় ঘুরতে গিয়েছিলাম। মেলা মানেই হচ্ছে আনন্দ উপভোগ করার জায়গা। প্রথম পর্ব বিভিন্ন ধরণের ফটোগ্রাফি শেয়ার করেছিলাম। আর আমি আজকে পোস্ট সাজিয়েছি শুধু খাবারের ফটোগ্রাফি নিয়ে। এধরনের খাবার গুলো দেখলে ছোট বেলায় অনেক স্মৃতি মনে পড়ে যায়। আমি ছোট বেলায় থেকে এধরনের খাবার গুলো খেতে ভীষণ পছন্দ করি। এই খাবার গুলো খেতে এত বেশি মজা লাগে যে আপনাদের কে বলে বোঝাতে পারবো না। আমি তো এগুলো কে ছোট বেলায় থেকে মিষ্টি বলে আসতাম। মেলার মুল আকর্ষন হচ্ছে এই খাবার গুলো।

IMG20231109181413.jpg

IMG20231109181428.jpg

এধরনের খাবার গুলোর বিভিন্ন ধরণের দোকান এসেছে। আমার সাথে যে বন্ধু গুলো ছিলো সব গুলোকে নিয়ে গেলাম দোকানের কাছে। এর পরে ওদের কে দার করিয়ে রেখে প্রথমেই আমার পছন্দের খাবার গুলোর ফটোগ্রাফি করে নিলাম। তার পরে এবার খাবার পালা। সব গুলো খাবারের আইটেম থেকে আমি আডার করলাম। তার পরে আসতে আসতে দোকানদার আমাদের কে খাবার গুলো দিচ্ছে। তার পরে তো আমরা জমিয়ে খাওয়া শুরু করলাম।

IMG20231109181431.jpg

IMG20231109181433.jpg

একেক টা খাবারের একেক রকমের স্বাদ। খেতে ভীষণ সুস্বাদু। আমি তো মিষ্টি গুলো বেশি খেলাম। এধরনের খাবার গুলোর নাম আমার মনে থাকে না। আমার বন্ধুদের কেও বলেছিলাম তারা বলতে পারে না। এর পরে আমরা বিভিন্ন ধরণের নারিকেল এর নাড়ু খেলাম। নারিকেল এর নাড়ু গুলো খেতে বেশ মজা ছিলো। আমি সবার থেকে বেশি খেয়েছি। আসলে এধরনের খাবার গুলো আমার প্রিয় ছিলো। অনেক দিন পরে খাচ্ছি একটু বেশি না খেলে কি হয় বলেন আপনারা সকলকেই?

IMG20231109181426.jpg

IMG20231109181419.jpg

সবার শেষে যে খাবার গুলো দেখলাম এগুলো ছিলো একটু ভিন্ন রকম। খাবার গুলোর মধ্যে বিভিন্ন ধরণের ডিজাইন করা। যেমন বিভিন্ন ধরণের মাছের মতো আর ও বিভিন্ন ধরনের রয়েছে। ডিজাইন করাতে বেশ সুন্দর লাগতেছে। আমার তো মনে হচ্ছে ছোট রা দেখলে জমিয়ে খাবে। এর পরে আমি এই খাবার গুলো কিছু বাসার জন্য নিয়ে নিলাম। তার পরে আমরা সবাই একটি করে খেলাম। সত্যি বলতে ভীষণ সুস্বাদু খাবার। যদিও এগুলো খেলে পেট ভরে না। তবে মুখের স্বাদ দিগুন বেরে যায়। আমরা সকলে মিলে বেশি না ৩৫০ টাকার খাবার খেয়েছি। কিন্তু বন্ধুরা মিলে আনন্দ উপভোগ করেছি। সময়টা সত্যি অসাধারণ ছিলো। মাঝে মধ্যে এমন সময় কাটাতে পারলে নিজের কাছেই ভীষণ ভালো লাগে। এর পরে আমরা সবাই মিলে গল্প করতে করতে বাসার উদ্দেশে চলে আসি।

এই ছিলো আমার আজকের আয়োজন। মেলায় বন্ধুদের সাথে ঘোরাঘুরি এবং খাওয়া দাওয়া। আশাকরি আপনাদের সবার ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই জানাবেন? আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আশাকরি আপনারা সকলকেই পাশে থাকবেন ইনশাআল্লাহ। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করি।

ছবির বিবরণ
বিভাগলাইফ স্টাইল।
ডিভাইজrealme 9
বিষয়মেলায় বন্ধুদের সাথে ঘোরাঘুরি এবং খাওয়া দাওয়া।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
ফটোগ্রাফার@limon88

Screenshot_2023-11-26-21-48-50-49_c0d35d5c8ea536686f7fb1c9f2f8f274.jpg

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
20231110_031553_0000.png

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 8 months ago 

বন্ধুদের সাথে কিছু সময় অতিক্রম করলে সেটা ভীষণ ভালো লাগে। আপনি তাহলে খুবই সুন্দর একটা মূহুর্ত কাটিয়েছেন।তবে সব গুলো খাবারের ফটোগ্রাফি সুন্দর হয়েছে।খাবার গুলো দেখে তো লোভ লেগে গেলো।আপনারা ৩৫০ টাকা খরচ করছেন এটা বড় কথা না।মজার ব্যাপার হচ্ছে বন্ধুদের সাথে সুন্দর একটা সময় অতিক্রম করেছেন।যাইহোক আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ সুন্দর ভাবে নিজের অনুভূতি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 8 months ago 

মেলা ভ্রমণ করতে আমারও খুব ভালো লাগে ভাইজান। তাই আমিও কিছুদিন আগে আমার বন্ধুর সাথে গিয়েছিলাম এখানে একটি ওয়াজ মাহফিলের মেলা ভ্রমন করতে। আর পাশাপাশি সেখান থেকে অনেক সুন্দর সুন্দর এমন ভাবে ফটোগ্রাফি করেছি। যাই হোক খুবই ভালো লাগলো অজানায় অচেনা জায়গার মেলা ভ্রমণের খাবারের জায়গা থেকে সুন্দর ফটোগ্রাফি করেছেন আপনি। পপকনের ফটোগুলো আরো বেশি ভালো হয়েছে।

 8 months ago 

বন্ধুদের সাথে কোথাও বেড়াতে যাওয়ার মুহূর্তটা অন্যরকম। একত্রে যাওয়া সেখানে খাওয়া-দাওয়া করা ঘোরাঘুরি করা সব মিলিয়ে ওই মুহূর্তটা যেন অসাধারণ। ভাই এখানে আপনি কিছু ফটোগ্রাফি করেছেন এর মধ্যে বাতসা কদমদ এগুলো অনেকদিন পরে দেখলাম। একটা সময় গ্রাম অঞ্চলে প্রচুর পরিমাণে এগুলো বেচাকেনা করত কিন্তু এখন আর তেমন দেখা যায় না। অনেক সুন্দর মুহূর্ত কাটিয়েছেন বন্ধুদের সাথে ধন্যবাদ শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 8 months ago 

মেলার কথা শুনলে ছোটবেলার কথা মনে পড়ে যায়। ছোটবেলায় মেলায় গেলে এরকম খাবার গুলো কিনে নিয়ে আসতাম। মেলায় যে নারকেল নাড়ু পাওয়া যায় তা কখনো দেখিনি। আমার কাছে খুবই পছন্দের নাড়ু। ঠিকই বলেছেন অনেকদিন পর খেলে খাওয়াতো বেশি হবেই । ধন্যবাদ শেয়ার করার জন্য।

 8 months ago 

ঠিক বলেছেন আপু। আপনার মন্তব্য পেয়ে খুশি হলাম ধন্যবাদ আপনাকে আপু।

 8 months ago 

ভাই আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন মেলায় বন্ধুদের সাথে ঘোরাঘুরি এবং খাওয়া দাওয়ার কিছু মুহূর্ত। আসলে বন্ধুদের সাথে কথা ঘুরতে গেলে বেশ আনন্দ উল্লাস হয়। আপনি একদম ঠিক বলেছেন এক একটি খাবারের স্বাদ একেক রকম। মিষ্টি গুলো আপনি বেশি খেয়ে ছিলেন জানতে পেরে বেশ ভালো লাগলো। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 8 months ago 

মেলায় গিয়ে খুবই দারুণ কিছু খাবারের ফটোগ্রাফি করেছেন আপনি। আসলে মেলায় গেলে এ ধরনের খাবারগুলো একসাথে পাওয়া যায় অন্য জায়গায় ধরনের খাবারগুলো একসাথে পাওয়া যায় না। সেজন্যই বেশ ভালো লাগে খাবার গুলো দেখে অনেক বেশি ভালো লাগলো।

 8 months ago 

আপনার সুচিন্তিত মতামত এর জন্য ধন্যবাদ আপনাকে আপু।

 8 months ago 

মেলা মানেই খাওয়া দাওয়া মেলামা নেই আনন্দ মেলা মানেই ঘুরাঘুরি। মেলার খাবারের ফটোগ্রাফি গুলো খুব ভালো লাগছে। সাথে বর্ণনা করেছেন সুন্দর করে। মেলায় ছাচের তৈরি মাছ গুলো বেশ সুন্দর লাগছে দেখতে।এসব খাওয়ার থেকে দেখতে সুন্দর। সবাই মিলে ৩৫০ টাকার খাবার খেয়েছেন এটা আসলেই অনেক কম বর্তমান বাজারে। যাইহোক আনন্দ উপভোগ করেছেন খুব। এটা দেখে আমাদেরও খুব ভালো লাগছে। ধন্যবাদ ভাইয়া মেলায় ঘোরাঘুরি মুহূর্তের পোস্টটি শেয়ার করার জন্য

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.028
BTC 64970.70
ETH 3238.82
USDT 1.00
SBD 2.64