আমার বাংলা ব্লগ:- ১০০ তম হ্যাংআউট নিয়ে আমার অনুভূতি।

in আমার বাংলা ব্লগlast year
আমার বাংলা ব্লগ:- ১০০ তম হ্যাংআউট নিয়ে আমার অনুভূতি।
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
Cover_100.png
"ছবিটি ডিসকর্ড থেকে নেওয়া"

জুমা মোবারক 🕌
হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। আশাকরি আপনারা সকলকেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। গতকাল রাতে আমার বাংলা ব্লগ পরিবারের ১০০ তম হ্যাংআউট ছিলো আমরা সবাই মিলে ভীষণ আনন্দ উপভোগ করেছি। আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করবো। আমার বাংলা ব্লগ:- ১০০ তম হ্যাংআউট নিয়ে আমার অনুভূতি। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

১০০ তম হ্যাংআউটের জন্য আমরা সবাই মিলে অনেকদিন থেকেই অপেক্ষা করে আসতেছি। অতএব গতকাল রাতে সবাই মিলে চমৎকার আয়োজনের মাধ্যমে ১০০ তম হ্যাংআউট সফল হলো। সত্যি বলতে আমার বাংলা ব্লগ শুধু একটি কমিউনিটি নয়। এটা আমাদের একটি পরিবার। সবাই মিলে সব সময় বিপদে আপদে পাশে থাকি। বড় দাদাকে অসংখ্য ধন্যবাদ জানাতে চাই। দাদার অক্লান্ত পরিশ্রম আর মহৎ উদ্যোগের ফলে আমরা চমৎকার একটি পরিবার পেয়েছি।

আমার বাংলা ব্লগ পরিবার ছাড়া একটা দিনও কাটানো সম্ভব নয়। আমি আমার বাংলা ব্লগ কমিউনিটিতে প্রথম থেকেই আছি। প্রথম দিন যখন হ্যাংআউট শুরু হয়। সেদিন আমি একটি গান বলেছিলাম সাহস করে। এর পরে আমার গান শুনে সবাই ভীষণ খুশি হয়। সেই সাথে আমিও ভীষণ খুশি হই। সেদিন থেকে মাঝে মধ্যে হ্যাংআউটে গান গাই। সবাই মিলে বিনোদন করলে মন অটোমেটিক ভালো হয়ে যায়।

ডিসকর্ড তো আমাদের প্রান। ডিসকর্ডে আমি সব সময়ই থাকার চেষ্টা করি। প্রথমের দিকে আমার এমন মনে হয়েছি যদি ডিসকর্ডে ১ ঘন্টা না থাকতাম তাহলে ভীষণ খারাপ লাগতো। তাই আমি শুরুর দিক থেকেই সব সময়ই থাকার চেষ্টা করতাম। গতকাল আমাকে ১০০ তম হ্যাংআউটে অনুভূতি শেয়ার করার জন্য আমন্ত্রণ জানানো হয়েছিলো। আমি এতটাই এক্সাইটেড ছিলাম যে অনেক কিছু বলতে চেয়েছিলাম তবে শেষ মুহূর্তে কিছুই বলতে পারিনি। আসলে আমার বাংলা ব্লগ পরিবারের সাথে থেকে কাজ করতে পেরে নিজের কাছে ভীষণ ভালো লাগে।

আমার বাংলা ব্লগ পরিবারের আমি একজন ব্লগার এটাই আমার কাছে অনেক খুশির। প্রায় আমার বাংলা ব্লগ পরিবারের সাথে আছি দুই বছরের উপরে। শুরু থেকে এখন পর্যন্ত কোন দিন ও পোস্ট মিস্ করিনি। একদিন পোস্ট না করতে পারলে ভীষণ খারাপ লাগে। তাই নিজের খারাপ না লাগার জন্য প্রতিনিয়ত পোস্ট করে গিয়েছি। আমার বাংলা ব্লগ পরিবারের প্রতিষ্ঠাতা এবং এডমিন মডোরেট সবাই অনেক অনেক ভালো।

গতকাল রাতে তো ডিসকর্ডে টিপস্ এর ঝড় উঠেছিলো। দোয়া করি আমরা সবাই মিলে যেনো এই সুন্দর পরিবারে সব সময়ই এক সাথে থাকতে পারি। আমার বাংলা ব্লগ পরিবারের ভিন্ন রকম আয়োজন গুলো সব সময়ই ভীষণ ভালো লাগে। গতকাল রাতে আমরা সবাই মিলে ভীষণ আনন্দ উপভোগ করেছি। আমার বাংলা ব্লগ পরিবার নিয়ে লিখলে কখনো শেষ হবে না। আশাকরি এভাবেই আস্তে আস্তে এগিয়ে যাবে আমার বাংলা ব্লগ পরিবার। এই ছিলো আমার এলোমেলো কিছু লেখা ১০০ তম হ্যাংআউট নিয়ে। আশাকরি আপনাদের সবার ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই জানাবেন। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকের মতো এখানেই বিদায় নিলাম।

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
1673480397750.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

১০০ তম হ্যাংআউট উপলক্ষে আপনার অনুভূতি গুলো খুবই সুন্দরভাবে আপনি আমাদের মাঝে উপস্থাপন করেছেন।দেখতে দেখতে ১০০ তম হ্যাংআউট আমরা অতিক্রম করে ফেলেছি। @rme দাদাকে ধন্যবাদ জানাই এত সুন্দর একটি কমিউনিটি আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য।আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাই আপনার অনুভূতি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য ।

 last year 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 last year 

আপনি আমার বাংলা ব্লগ কমিউনিটিতে প্রথম থেকেই আছেন এটা জেনে ভীষণ ভালো লাগলো। আসলে হ্যাংআউট এর মাধ্যমে আমরা নিজেদের ভুলগুলো শুধরে নিতে পারি। এক সপ্তাহ শেষে আমরা হ্যাংআউটের মধ্যে সবার মতামত এবং বক্তব্য শুনি। আসলে ই সপ্তাহ শেষে এই হ্যাংআউট টা শুনতে ভীষণ ভালো লাগে আমার কাছে। শেষে খুবই সুন্দর গান বাজনা এবং কবিতা আবৃতি সহ সবকিছু অনেক বিনোদন দেয়। ভালোই লিখেছেন আপনার ১০০ তম হ্যাংআউট এর অনুভূতিটা।

 last year 

অসংখ্য ধন্যবাদ আপনাকে আপু। চমৎকার মন্তব্য করে পাশে থাকার জন্য।

 last year 

১০০ তম হ্যাংআউট টা আমাদের জীবনে অন্যরকম আনন্দ অনুভূতি নিয়ে এসেছে। আসলে দেখতে দেখতে এই দিনটা চলে গিয়েছে। কালকের এই রাতটা অনেক উপভোগ করেছি হ্যাংআউট এর মধ্যে যা কখনোই ভোলার নয়। সত্যি অনেক ধামাকা হয়েছে এই ১০০ তম হ্যাংআউটে। নিজের অনুভূতি খুবই সুন্দর ভাবে তুলে ধরেছেন এই পোস্ট টির মাধ্যমে যা পড়ে অসম্ভব ভালো লেগেছে আমার কাছে। ‌ আসলে অনেক ভালো মুহূর্ত কাটিয়েছি কালকে।

 last year 

১০০ তম হ্যাংআউট নিয়ে আপনি খুব সুন্দর অনুভূতি শেয়ার করেছেন পড়ে অনেক ভাল লাগলো। গতকাল যখন হ্যাংআউটে আপনি অনুভূতি গুলো শেয়ার করেছিলেন খুব গুছিয়ে কথা গুলো বলছিলেন। ঠিক বলছেন আমাদের ডিসকর্ড হচ্ছে সকলের প্রাণ আমার বাংলা ব্লগের প্রাণ। উপস্থিত থাকলে না পারলে কেমন জানি খারাপ লাগে। আশা করি আমরা এভাবে আগামী বছরও ২০০ তম হ্যাংআউট পর্ব উদযাপন করবো এই প্রত্যাশায় আছি।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64009.58
ETH 2760.74
USDT 1.00
SBD 2.65