আমার বাংলা ব্লগ:-নদীর সৌন্দর্য এবং নদীতে মাছ ধরার দৃশ্য

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

আসসালামু-আলাইকুম



শুভ সকাল, আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল মেম্বারদের কে শুভেচ্ছা ও অভিনন্দন। আপনারা সকলে কেমন আছেন। আমি আলহামদুলিল্লাহ ভালো আছি।

  • আমি আজকে আপনাদের সাথে শেয়ার করবো আমার ফোনের তোলা ছবি :-নদীর সৌন্দর্য এবং নদীতে মাছ ধরার দৃশ্য!


ফটোগ্রাফি:-১


IMG-20210801-WA0063-01.jpeg

স্থান-লিংক


ছবিতে একজন লোক তার ছোট ছেলেকে সাথে নিয়ে নৌকায় করে মাছ ধরতেছে। আমি তাদের মাছ ধরা দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। অবশেষে একটি ছবি তুলেছি। জায়গাটি দেখতে অনেক সুন্দর।


ফটোগ্রাফি:-২


IMG-20210801-WA0056-01.jpeg

স্থান-লিংক



সূর্য অস্তের ছবি। তবে ছবিটিতে ফুটে উঠেছে। একজন লোক বাঁশ দিয়ে তৈরীর করা খুঁটি। এর উপরে উঠে জাল দিয়ে মাছ ধরছে। আর আকাশটা পুরো নীল আর এই নীল আকাশে সূর্য তার সুন্দর্য ফুটিয়ে তুলেছে। সূর্য অস্তের সময়ে ছবিটি তোলা।


ফটোগ্রাফি:-৩


IMG-20210801-WA0075-02.jpeg

স্থান-লিংক



নদীতে এখন পানি কম আর তাই নদী শুকিয়ে যাওয়ার কারনে বিশাল বড় নদীর চয়। পুরো আকাশে নীল রঙের মেলা বসেছে


ফটোগ্রাফি:-৪


IMG-20210801-WA0058-01.jpeg

স্থান-লিংক



নদীর নাম হচ্ছে তুরাগ নদী। আর এই তুরাগ নদীর উপরে সূর্য যেনো অস্ত যাচ্ছে। সূর্য অস্তের দৃশ্য গুলো দেখতে আমার অনেক ভালো লাগে।


ফটোগ্রাফি:-৫


IMG-20210801-WA0039-01.jpeg

স্থান-লিংক



ছবিটি আমি তুলেছি সবুজ ঘাস এর ভিতর দিয়ে সূর্যের ছবি। সূর্য পুরো লাল হয়েছে মনে হচ্ছে আকাশে যেনো আগুন লেগেছে।


ডিভাইজভিভো ওয়াই৯১আই
বিষয়নদীর সৌন্দর্য এবং নদীতে মাছ ধরার দৃশ্য
লোকেশনবাংলাদেশ
ফটোগ্রাফার@limon88

🌼ধন্যবাদ🌼


qQb1qbB44WNL4kcw8YRpvpA9rhDMdw5Qkx9ZgyU.png


Sort:  
 3 years ago 

মুগ্ধ, আপনার ফটোগ্রাফিগুলো সত্যি অসাধারণ হয়েছে, পরিবেশ এবং পরিস্থিতি দৃশ্যগুলোকে আরো বেশী আকর্ষনীয় করেছে। ধন্যবাদ আপনাকে সুন্দরভাবে দৃশ্যগুলো উপস্থাপন করার জন্য।

 3 years ago 

আপনার সুচিন্তিত মতামত এর জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়আ

 3 years ago 

অপূর্ব, মনের মাধুরী মেশানো প্রকৃতির অপরূপ সৌন্দর্য্য এবং মানুষের জীবনযাপন ফুটিয়ে তুলেছেন দাদা এই ছবিগুলিতে।সুন্দর হয়েছে।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ দিদি 🥀

 3 years ago 

প্রত্যেকটা ছবিই অসাধারণ।সবচেয়ে বড় কথা এগুলো আমাদের সাথে মিশে আছে অনেকটা।

 3 years ago 

জি ভাইয়া আমরা প্রকৃতির সাথে মিশে আছি। আপনার সুন্দর মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ। শুভ কামনা রইলো 🥀

 3 years ago 

সুন্দর হয়েছে ছবি গুলো ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য। শুভেচ্ছা রইল।

 3 years ago 

আপনার সুন্দর মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া

Hi, @limon88,

Thank you for your contribution to the Steem ecosystem.


Please consider voting for our witness, setting us as a proxy,
or delegate to @ecosynthesizer to earn 100% of the curation rewards!
3000SP | 4000SP | 5000SP | 10000SP | 100000SP

 3 years ago 

আমাকে সাপোর্ট করার জন্য অসংখ্য ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 69122.82
ETH 3737.08
USDT 1.00
SBD 3.68