নাটক রিভিউ:-সুপার কমেডি নাটক কাক্কু|| মধ্যবিত্ত পরিবারের বড় ভাইদের গল্প||১০% beneficaries @shy-fox এর জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago

♨️আসসালামু-আলাইকুম♨️



আমার ব্লগে আপনাদের সবাইকে স্বাগতম 🥀

আমি @limon88 আল্লাহর রহমতে আপনারা সকলেই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি।

আমি আজকে আপনাদের মাঝে হাজির হয়েছি আমার নতুন একটি ব্লগ নিয়ে:-নাটক রিভিউ। নাটকের নাম কাক্কু!আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন তাহলে শুরু করা যাক....!


🙋‍♂️আমি একজন নাটক প্রেমিক💗


Screenshot_20210902-130619.png

"ছবিটি ইউটিউব থেকে স্ক্রিনশট নেয়া"


কাক্কু নাটকটি মধ্যবিত্ত পরিবারের বড় ভাইদের গল্প। পরিচালক জুয়েল হাসান। তিনি অনেক সুন্দর করে নাটকটি তৈরীর করেছেন। আমার নাটকটি দেখে অনেক ভালো লেগেছে। তাই আমি আজকে কাক্কু নাটক রিভিউ করবো আপনাদের আশাকরি ভালো লাগবে।


নাটক রিভিউ:-কাক্কু


IMG_20210902_132930.png

"ছবিটি ইউটিউব থেকে স্ক্রিনশট নেয়া"


নাটকের কিছু তথ্য:-


নাটক:সুপার কমেডি কাক্কু।
পরিচালক:জুয়েল হাসান।
চিত্রগ্রাহক:সোহাগ শরিফ
সম্পাদক:বিশ্বজিৎ সরকার মিল্টন
প্রধান সহকারী পরিচালক:বাবু আশু
সহকারী সম্পাদক:মাকসুদুল হক
সহকারী পরিচালক:জুড ও আক আজাদ
মেক আপ:জুয়েল আহমেদ
অভিনয়ে :আ খ ম হাসান, ফারজানা রিক্তা, শফিক খান,শিলা ইসলাম,ইরা হাসান,বাবু আশরাফ,এস কে আজাদ, জুয়েল হাসান।
ধরন:পারিবারিক, সামাজিক, শিক্ষামূলক।
দেশ:বাংলাদেশ 🇧🇩।
ভাষা :বাংলা।
মুক্তিপায় :২১শে সেপ্টেম্বর,২০১৮ সাল।
সময়ে দৈর্ঘ্য:৩৭ মিনিট।
রিভিউ:@limon88

সংক্ষেপে নাটকের কাহিনী:-


Screenshot_20210902-171511.png

আ খ ম হাসান তার বিয়ের জন্য পাত্রী দেখতে যায় তার ভাতিজাকে সাথে নিয়ে। কিন্তু পড়ে যখন পাত্রী যান্তে পারে পাত্র আ খ ম হাসান। তখন দেখে পাত্র বুড়া।

Screenshot_20210902-171616.png

তখন পাত্রী উঠে আ খ ম হাসান কে ধর্মের বাবা বলে পায়ে সালাম করে। দোয়া চায়। এভাবেই তার প্রথম বিয়েটা ভেঙে যায়। পড়ে তারা চলে আসে। পড়ে আ খ ম হাসান তার ভাতিজাকে বগতে থাকে আর সে পাত্রী দেখতে থাকে সাথে
নিয়ে যাবে না।

Screenshot_20210902-172051.png

আ খ ম হাসান একা একা ঘুরতে থাকে পাত্রী দেখার জন্য। মানুষের বাড়ীর পাশে দিয়ে। সে ঘুরতে থাকে ঠিক ঐসময়ে একজন লোক তার সাথে দেখা হয়। লোকটির নাম আজাদ আ ক ম হাসান লোকটিকে চাচা বলে সালাম দেয়।

Screenshot_20210902-172108.png

পড়ে লোকটি সালাম নিয়ে তাকে বলে তুমি আমারে চাচা বলছো কেনো। তখন সে বলে আপনি তো আমার চাচার মতোই। কারন আবেগের কারণে সে বুঝতে পারে না যে তার ও বয়স হয়েছে। তখন সে লোকটি কে বলে আমার বয়স ২২/২৩ হবে। তখন লোকটি তার এসব কথা শুনে চলে যায়।

Screenshot_20210902-172415.png

আ খ ম হাসান এর ভাতিজা টুকটুকি কে পছন্দ করে। আর তার বন্ধু মিলে বুদ্ধি বের করে মে আমি তো টুকটুকি কে বিয়ে করতে পারবো না তাহলে কি করা যায়। পরে সে টুকটুকির কথা তার চাচা হাসান কে বলে। টুকটুকি কে বিয়ে করতে হলে স্টাইল করতে হবে।

Screenshot_20210902-172445.png

পড়ে সে ভাতিজার কথা স্টাইল করে। টুকটুকির সাথে দেখা করতে যায়। স্টাইল দেখে এক ছেলে সাইকেল সহ পানিতে পড়ে যায়।

Screenshot_20210902-172450.png

পরে সে সাইকেল ওলা ছেলেকে কিছু কথা বলে রাস্তা দিয়ে হেটে যাচ্ছে টুকটুকির সাথে দেখা করার জন্য। রাস্তায় টুকটুকির সাথে তার দেখা হলো।

Screenshot_20210902-171417.png

টুকটুকির সাথে কথা বলতে বলতে সে টুকটিকে ভালোবাসার কথা বলে দেয়। পরে টুকটুকি হাসি দিয়ে আ খ ম হাসান এর সাথে কথা বলতে থাকে। পরে টুকটুকি ওখান থেকে বাসায় চলে যায়। পড়ে আ খ ম হাসান তার বাসায় ফিরে যায়।

Screenshot_20210902-172729.png

পড়ে সে আবার টুকটুকির বাসায় যায় তার মায়ের কাছে বিয়ের প্রস্তাব নিয়ে। কিন্তু তার মা রাজি হয় না‌তবে তাকে আরও অনেক কথা‌শুনায়। পড়ে তার মন খারাপ হয়ে যায়।

Screenshot_20210902-172741.png

আ খ ম হাসান তখন গান শুরু করে দেয়। বয়স আমার বেশি না,ওরে ও টুকটুকির মা চুল কয়টা পায়ে গেছে বাতাসে।
আপনারা চাইলে নিচে গানটি দেখতে পারেন।

গানটির ভিডিও লিংক

ইউটিউব Source

পড়ে সে বাসায় চলে যায়,রাতে আবার তার বাসায় টুকটুকির চাচা তার কাছে যায়। তাকে বলে টুকটুকির বাসায় আশে পাশে যেনো সে না যায়। আসলে সে পড়ে সব বুঝতে পারে।

Screenshot_20210902-173231.png

পড়ে আ খ ম হাসান টুকটুকির বাড়িতে যায়। গিয়ে তার সব কথা বলে। তার ছোটবেলার বাবা মা মারা যায় তার তিন বোন ছিলো এদেরকে মানুষ করতে বিয়ে দিতে গিয়ে তার বিয়ে করার বয়স পার হয়ে যায়। তখন তারা সবাই বুঝতে পারে।


নাটকটি থেকে শিক্ষা:-

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

আমার কাছে নাটকটি অনেক ভালো লেগেছে। পরিচালক মধ্যবিত্ত পরিবারের বড় ভাইদের গল্প তুলে ধরেছেন। আ খ ম হাসানের মতো সমাজে অনেক লোক আছে যাদের ভাই-বোনদের কে বড় করতে গিয়ে তাদের শখ সব কিছুই বিসর্জন দিয়ে থাকে। সেইসব লোকদের জন্য হাজার সালাম। পরিচালক জুয়েল হাসান ভাইকে অসংখ্য ধন্যবাদ।

ব্যাক্তিগত মতামত:-

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

আমাদের সমাজে বাবা মায়ের পরেই পরিবারের বড় ছেলেদের কেই সংসারের দায়িত্ব নিতে হয়। আর এই দায়িত্ব পালন করতে গিয়ে অনেক সময় নিজের সুখ, শান্তি,শখ সব কিছুই বিসর্জন দিতে হয়। এবং অনেকেই আছে বিয়ে পর্যন্ত ও করেন না। পরিচালক সত্যিই অনেক সুন্দর করে নাটকটি ফুটিয়ে তুলেছেন।

ব্যাক্তিগত রেটিং:-

১০/১০%

নাটকটির লিংক:-

ইউটিউব লিংক Source

"ছবি গুলোর স্ক্রিনশট এখানে থেকে নেয়া"

আমি আশাকরি আপনাদের সবার আমার কাক্কু নাটক রিভিউ ভালো লেগেছে। সবার কাছে অনুরোধ রইল সবাই নাটকটি দেখবেন। আর আমার রিভিউ কেমন হয়েছে কমেন্ট করবেন। আবারও হাজির হবো নতুন আর একটি নাটক রিভিউ নিয়ে। ততক্ষণে সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এবং শরীরের যত্ন নিবেন।

JLypLpqVPBaKaRaouqJKpK1JreX63Cyei6SL51PK9fWosuHZYQpQrTtuN2aJNyP3ij3DB1eDat3FBeUhfSs4id6fRzDWCQffzKtuXdCxmr6wFZhGzfmx2Zj4VVRugGzfsk82uqp6iWtzKGAnJPs7XJ4H1MaBAeWsVn2b96AamK8u5qCwc42gqrD8kWTDxFPpTx.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💖ধন্যবাদ💖

JLypLpqVPBaKaRaouqJKpK1JreX63Cyei6SL51PK9fWosuHZYQpQrTtuN2aJNyP3ij3DB1eDat3FBeUhfSs4id6fRzDWCQffzKtuXdCxmr6wFZhGzfmx2Zj4VVRugGzfsk82uqp6iWtzKGAnJPs7XJ4H1MaBAeWsVn2b96AamK8u5qCwc42gqrD8kWTDxFPpTx.png


qQb1qbB44WNL4kcw8YRpvpA9rhDMdw5Qkx9ZgyU.png


Sort:  
 3 years ago 

আপনার রিভিউটি অনেক সুন্দর হয়েছে ভাই। আসলেই নাটঁকটি অনেক সুন্দর ছিলো। আমি নাটকটি দেখেছিলাম। ধন্যবাদ আপনাকে/

 3 years ago 

আপনাকেও ধন্যবাদ ভাইয়া আপনার জন্য শুভকামনা রইলো 🥀

 3 years ago 

খুব সুন্দর হয়েছে নাটকের রিভিউ। অনেক অনেক ধন্যবাদ ।

 3 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার জন্য শুভকামনা রইলো 🥀

 3 years ago 

নাটকটি কথা এবং মন্তব্য গুলো অনেক সুন্দর ভাবে উপস্থাপনা করেছেন তাই আপনাকে আন্তরিক ভাবে ধন্যবাদ।

 3 years ago 

আপনার সুন্দর মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া ভালোবাসা অবিরাম 💗

 3 years ago 

দারুন দারুন।
চালিয়ে যান 👍
ধন্যবাদ 🥀

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ স্যার আপনার জন্য শুভকামনা রইলো 🥀

 3 years ago 

খুবই সুন্দর করে নাটকের রিভিউটি দিয়েছেন। আমার কাছে নাটক অনেক ভালো লাগে। প্রতিদিন আমি একটা হলেই বাংলা নাটক দেখি। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য।

 3 years ago 

আমার নাটক রিভিউ আপনার ভালো লেগেছে যেনো ভালো লাগলো আপনার জন্য শুভকামনা রইলো 🥀 আপু

 3 years ago 

ভাই আপনার নাটক রিভিউটা খুবই সুন্দর হয়েছে এবং উপস্থাপনাটা ভালো ছিল। এ নাটক দেখা হয়েছে ভাইয়া নাটক খুবই মজার এবং তার কথাগুলো শুনলে বিশাল হাসি পায়।

 3 years ago 

আমি এই নাটকটি অনেক বার দেখেছি, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 

আমি এই নাটকটি দেখেছি ।অনেক হাসির একটি নাটক।ভালো রিভিউ করেছেন ভাইয়া।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

সত্যিই আপু আখম হাসান এর নাটক দেখতে ভালোই লাগে। আপনি দেখেছেন যেনে ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা

 3 years ago 

আখম হাসান আমার খুব প্রিয় অভিনেতা। আমার দোস্ত ওনার নাটক অনেক দেখতো। অভিনয় অনেক সুন্দর করেন। আর আপনি অনেক গোছালে রিভিউ দিয়েছেন। ধন্যবাদ ভাই শেয়ার করার জন্য ♥️

 3 years ago 

আ খ ম হাসান অনেক সুন্দর অভিনয় করে থাকেন। আপনার সুন্দর মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার জন্য শুভকামনা রইলো 🥀

 3 years ago 

সুন্দরভাবে নাটকটি উপস্থাপন করেছেন ভাই।আমি এই নাটকটি দেখেছিলাম।হাস্যরসাত্মকভাবে নাটকটি শুরু হলেও শেষে অনেক কিছু শিক্ষা দিয়েছে।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনার জন্য শুভকামনা রইলো 🥀

 3 years ago 

স্বাগতম ভাই আপনাকে

 3 years ago 

এই নাটকটি আমি দেখেছি, এটি অনেক সুন্দর একটি নাটক যদি ও এখান থেকে অনেক কিছু শিক্ষা গ্রহণ করা যায়। আপনি অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। আপনার মার্কডাউন ব্যবহার ও চমৎকার ছিল এবং নাটকের বিশ্লেষণটি আপনি অনেক ভালোভাবে করেছেন। আপনার জন্য শুভকামনা।

 3 years ago 

নাটকটি প্রথমের দিকে যদিও হাসি পায় তবে পরিচালক শেষ দিকে নাটকটিকে আরও সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন। নাটকটি আপনার ভালো লেগেছে।‌‌যেনেখুশি হলাম।
অবিরাম ভালোবাসা💗💗💗💗

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.12
JST 0.027
BTC 63049.68
ETH 3022.53
USDT 1.00
SBD 2.50