আমার তোলা চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি।

in আমার বাংলা ব্লগ10 months ago
আসসালামু-আলাইকুম/আদাব
আমার তোলা চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি।
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
Screenshot_2023-10-11-20-48-51-02_d12dc1eb2cfbd58d6e24e14617cffa53.jpg
"ছবিটি পলিস এপস দিয়ে তৈরি"

শুভ সকাল 🌅

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। প্রথমেই সবার সুস্বাস্থ্য কামনা করছি। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলকেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। আমার তোলা চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

IMG20231005120234-01.jpeg

IMG20231005120224-01.jpeg

  • এই ফুলটির নাম হচ্ছে ঝুমকো লতা ফুল। এই ফুলটির নাম শুনেছি তবে কখনো সরাসরি দেখা হয়নি। তবে কিছুদিন আগে ফুলটির সাথে আমার দেখা হয়। আমি তো ফুলটিকে দেখে মুগ্ধ হয়ে তাকিয়ে থাকি। সত্যি বলতে অসাধারন একটি ফুল। আর বিশেষ করে নামটি ও অনেক সুন্দর। কানের দুলের নামে ফুল।

IMG20231003093409_01-01.jpeg

IMG20231003093340_01-01.jpeg

  • এই ফুলটির নাম হচ্ছে বাগান বিলাস ফুল। বাগান বিলাস ফুল গুলো দেখতে ভীষণ ভালো লাগে। এই ফুল গুলো বেশিরভাগ অফিস এবং বাসা বাড়িতে দেখা যায়। বাগান বিলাস ফুল গুলো বাসার গেটে লাগালো দেখতে আরো বেশি আকর্ষণীয় লাগে। দাদা ফুল গুলো আরো বেশি ভালো লাগে।

IMG20231005114652_01-01.jpeg

  • নাম না জানা একটি ফুল। ফুলটি দেখতে একদমই ভিন্ন রকম। ফুলটির পাপড়ি গুলো দেখতে অসাধারন লাগতেছে। আর ফুলটির মাঝখানে ফোঁটা ফোঁটা দাগ এর কারনে যে কেউ দেখলে মুগ্ধ হয়ে যাবে । এসব ফুল গুলো খুব কম দেখা যায়। তবে এধরনের ফুল গুলো বড় বড় অফিস এর সামনে লাগানো হয়।

IMG_20231011_203031-01.jpeg

  • এই ফুলটির নাম হচ্ছে কাটামুকুট ফুল। এই ফুল গুলো বিভিন্ন ধরণের রয়েছে। তবে আমার কাছে লাল রঙের ফুলটি বেশি ভালো লাগে। ফুল গুলোর পাপড়ি গুলো বেশ চমৎকার ভাবে ভাঁজ করানো। আর ফুল গুলোর মাঝখানে হলুদ এর মত। দেখতেই যেনো ভালো লাগতেছে।

IMG_20231011_203138-01.jpeg

  • এই ফুলটির নাম হচ্ছে কসমস ফুল। যদিও কসমস ফুল বিভিন্ন ধরণের রয়েছে তবে এই ফুলটি একটু ভিন্ন রকম। ফুলের কালার টি বেশ আকর্ষণীয়। ফুল ভালোবাসেনা এমন মানুষ খুঁজে পাওয়া মুশকিল। ভিন্ন রকম ফুল দেখতে একটু বেশি ভালো লাগে।

এই ছিলো আমার আজকের আয়োজন। সব সময়ই চেষ্টা করি আপনাদের কে ভালো কিছু উপহার দেওয়ার জন্য। আশাকরি আপনাদের সবার আমার তোলা চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি দেখে ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই জানাবেন। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করি।

ছবির বিবরণ
বিভাগফটোগ্রাফি।
ডিভাইজrealme 9
বিষয়আমার তোলা চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
ফটোগ্রাফার@limon88

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
IMG-20230802-WA0014.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 10 months ago 

ভাই অসাধারণ কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার তোলা প্রতিটা ফটোগ্রাফি দারুণ হয়েছে। বিশেষ করে ঝুমকো লতা ফুলটি সুন্দর লাগছে আমাকে। ফটোগ্রাফির সাথে সাথে সুন্দর বিস্তারিত আলোচনা করছেন। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 10 months ago 

আপনার চমৎকার মন্তব্য পেয়ে খুশি হলাম অনেক ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 10 months ago 

সাধারণ কিছু ফুলের সৌন্দর্য সকাল-সকাল উপভোগ করলাম সত্যি অনেক ভালো লাগলো।
প্রথম তৃতীয় চতুর্থ এবং পঞ্চম নাম্বার ফটো সব থেকে বেশি ভালো লাগলো।
ফটোগ্রাফি গুলা সম্পর্কে অনেক সুন্দর উপস্থাপনা করেছেন শুভেচ্ছা রইল আপনার জন্য।

 10 months ago 

ভাইয়া আপনার তোলা ফটোগ্রাফি গুলোও আমার ভীষণ ভালো লাগে ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 10 months ago 

আপনি অসাধারণ এবং চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি করেছেন, যেগুলোর সৌন্দর্য দেখে আমি অনেক বেশি মুগ্ধ হয়েছি। এরকম ভাবে ফটোগ্রাফি করলে সেগুলো দেখতে অনেক বেশি ভালো লাগে। আমার কাছে আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি ভালো লেগেছে, বিশেষ করে কসমস ফুলের ফটোগ্রাফি একটু বেশি ভালো লেগেছে। ফটোগ্রাফি গুলো এত সুন্দর করে, আমাদের মাঝে শেয়ার করে নেওয়ার জন্য ধন্যবাদ।

 10 months ago 

আজকে আপনি আমাদের মাঝে কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন। আপনার ফটোগ্রাফি গুলো দেখতে অনেক সুন্দর হয়েছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে এতো সুন্দর একটি ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 10 months ago 

আমি তো যে কোন কিছু দেখলে ফটোগ্রাফি করে থাকি, কারণ ফটোগ্রাফি করতে আমার কাছে খুবই ভালো লাগে। খুব সুন্দর করে আপনি কিছু ফুলের ফটোগ্রাফি করেছেন যেটা আমার কাছে খুব ভালো লেগেছে। ঝুমকো লতা ফুলের সৌন্দর্য এবং কসমস ফুলের সৌন্দর্য আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে, আর এগুলোর ফটোগ্রাফি দেখে আমি তো মুগ্ধ হয়েছি অনেক বেশি।

 10 months ago 

ঠিক বলেছেন ভাইয়া ফটোগ্রাফি করতে ভীষণ ভালো লাগে। অনেক ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 10 months ago 

আজকের এই ফটোগ্রাফি গুলো অনেক বেশি ভালো লাগছে কারণ ফটোগ্রাফির মাধ্যমে ফুলের সৌন্দর্যটা ফুটিয়ে তুলেছেন। সবগুলো ফটোগ্রাফি আমার কাছে অসাধারণ লেগেছে শুভকামনা রইলো ভাইয়া।

Posted using SteemPro Mobile

 10 months ago 

খুব সুন্দর মন্তব্য করেছেন অনেক ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

দারুণ ছিল ভাইয়া আপনার শেয়ার করা ফুলের ফটোগ্রাফি গুলো। আমার কাছে আপনার শেয়ার করা প্রতিটি ফুলের ফটোগ্রাফি অনেক ভালো লেগেছে। এতই চমৎকার ছিল দেখেই মুগ্ধ হয়ে গেছি। অনেক ধন্যবাদ আপনাকে খুব সুন্দর ফুলের ফটোগ্রাফি গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59452.12
ETH 2603.11
USDT 1.00
SBD 2.39