লাইফস্টাইল:)- ভিন্ন রকম ঝালমুড়ি খাওয়ার অনুভূতি।

in আমার বাংলা ব্লগ7 months ago
লাইফস্টাইল:)- ভিন্ন রকম ঝালমুড়ি খাওয়ার অনুভূতি।
💐"খাদ্য প্রেমিকদের কে স্বাগতম"💐
20240303_220239_0000.png

"ছবিটি ক্যানভা এপস দিয়ে তৈরি"

শুভ সকাল 🌅

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। প্রথমেই সবাইকে আমার সালাম ও আদাব। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলকেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। সবার সুস্বাস্থ্য কামনা করে আজকের পোস্ট শুরু করছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। লাইফস্টাইল:)- ভিন্ন রকম ঝালমুড়ি খাওয়ার অনুভূতি। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

IMG20240204093452-01.jpegIMG20240204093509-01.jpeg

IMG20240204093507-01.jpeg

প্রথমেই সবাইকে রমজানের শুভেচ্ছা। গতকাল আকাশে রমজান মাসের চাঁদ দেখা গিয়েছে। আর আজকে থেকে রোজা শুর হয়েছে। আমিও রোজা রেখেছি। আশাকরি আপনারাও রোজা রেখেছেন। গত শুক্রবার জুমার দিন ছিলো। জুমার নামাজ শেষ করে মসজিদ থেকে বের হলাম। আমাদের মসজিদ এর সামনে শুক্রবার বিভিন্ন ধরণের দোকান দেখতে পাওয়া যায়। রাস্তার পাশে আমি একটা দোকান লক্ষ্য করলাম। সেখানে দেখলাম অনেক লোকজন এর ভির ছিলো।

IMG20240204093503-01.jpegIMG20240204093516-01.jpeg

IMG20240204093526-01.jpeg

কাছে গিয়ে দেখলাম একজন লোক ঝাল মুড়ি বিক্রি করছেন। তবে ঝালমুড়ি বিভিন্ন ধরণের রয়েছে। আমি সেখানে থেকে বিভিন্ন ধরণের উপকরণ গুলোর ফটোগ্রাফি করার চেষ্টা করেছি। বিভিন্ন ধরণের আইটেম দিয়ে ঝালমুড়ি বানিয়ে লোকটি বিক্রি করেন। চিকেন খাশি এবং ডিম আরও অনেক। ঝালমুড়ি খেতে ভীষণ মজা লাগে। আমার কাছে কেনো জানি শুধু ঝালমুড়ি খেতে ইচ্ছে করলো। এজন্য শুধু ঝালমুড়ি অডার করলাম। তবে অনেকেই ডিম দিয়ে ঝালমুড়ি খাচ্ছে। এবং চিকেন দিয়েও খাচ্ছে।

IMG20240204093458-01.jpegIMG20240204093532-01.jpeg

IMG20240204093540-01.jpeg

অনেক লোকজন এর ঝালমুড়ি ছিলো। এজন্য আমাকে ঝালমুড়ি দিতে একটু দেরি করলো। তবে লোকটির হাত অনেক চালু। চোখের পলকেই ঝালমুড়ি বানিয়ে আমার হাতে দিলো। ঝালমুড়ি খাওয়ার আগে আমি কিছু ফটোগ্রাফি করে নিলাম। এর পরে ঝালমুড়ি খাওয়া শুরু করলাম। খেতে ভীষণ মজা হয়েছিলো। ঝালমুড়ি খাওয়ার পর ঝালমুড়ি ওয়ালাকে টাকা দিয়ে আমি সেখানে থেকে বাসায় চলে আসলাম। এই ছিলো আমার আজকের আয়োজন। আমি আমার মতো করে পোস্টটি সাজিয়ে উপস্থাপন করার চেষ্টা করেছি। আশাকরি আপনাদের সবার ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই জানাবেন? আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করি।

পোস্টের বিবরণ
বিভাগলাইফ-স্টাইল।
ডিভাইজrealme 9
বিষয়ভিন্ন রকম ঝালমুড়ি খাওয়ার অনুভূতি।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
ফটোগ্রাফার@limon88


Screenshot_2023-11-26-21-48-50-49_c0d35d5c8ea536686f7fb1c9f2f8f274.jpg

1691561447609.png

আমার পরিচয়
1703595702061.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টিমিট একাউন্ট @limon88. আমি একজন বাংলাদেশী। আমার বাড়ি নীলফামারী জেলায়। আমি এখন বর্তমানে জীবিকার তাগিদে পরিবার নিয়ে ঢাকা উত্তরায় থাকি। আমি একটি কোম্পানিতে চাকরি করছি এবং পাশাপাশি স্টিমিট এ কাজ করে আসছি। আমার ব্লগিং ক্যারিয়ার আড়াই বছর। এখন আমার সবথেকে বড় পরিচয় আমি আমার বাংলা ব্লগের একজন ভেরিফাইড মেম্বার। আমি সত্যিই গর্বিত আমার বাংলা ব্লগের সাথে থাকতে পেরে। স্টিমিট আর আমার বাংলা ব্লগ আমার জীবনের একটা অংশ হয়ে গেছে, তাই যতদিন স্টিমিট রয়েছে ইনশাআল্লাহ আপনাদের সাথেই থাকবো। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো। আল্লাহ হাফেজ 💞

banner-abb_New.png

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

standard_Discord_Zip_2-1.gif

banner-abbVD.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য সবাইকে অসংখ্য 💞"ধন্যবাদ"💞

20230809_135056.gif

Sort:  
 7 months ago 

আসলে পবিত্র রমজান মাস উপলক্ষে সবারই একটা পূর্ব প্রস্তুতি থাকে। অনেক কিছু কেনাকাটা রমজান উপলক্ষে সবাই এই ব্যস্ততা পার করে। আপনি রাস্তার পাশে ঝাল মুড়ির দোকানে গিয়ে রমজানের আগে শেষ ঝাল মুড়ি খেয়ে নিলেন। হয়তো এভাবে একটি মাস আর খাওয়া হবে না ভালো মুহূর্ত ছিল। আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 7 months ago 

জুমার দিন আমাদের এলাকার মসজিদ এর সামনে এমন ঝালমুড়ি দোকান পাওয়া যায়। আর ঝালমুড়ি খেতে বেশ ভালোই লাগে। তবে ডিম ঝাল মুড়ি এই প্রথম দেখলাম। এর আগে কখনো ডিম ঝালমুড়ি খাওয়া হয়নি। তবে দেখে মনে হচ্ছে খেতে ভালোই লাগবে। ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইলো।

 7 months ago 

বিভিন্ন উপকরণ দিয়ে ঝাল মুড়ি তৈরি করলে খেতে সেটা খুবই সুস্বাদু লাগে। এ ধরনের ফাস্ট ফড খেতে আমার কাছে বেশী ভালো লাগে। ঝাল মুড়ি তৈরির প্রক্রিয়াটি আপনি সুন্দরভাবে ফটোগ্রাফি করেছেন। ধন্যবাদ আপনাকে আমাদের সাথে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 7 months ago 

প্রথমেই পবিত্র রমাদানের শুভেচ্ছা জানাই।ঝালমুড়ি খাওয়ার দারুন একটি মুহূর্ত আপনি আমাদের মাঝে সেয়ার করেছেন ভাইয়া।আর আসলেই যারা ঝালমুড়ি খেতে আমার ও অনেক ভালো লাগে,আর যারা আগো বানায় তাদের হাত আসলেই অনেক বেশি চালু হয়ে থাকে।সেই সাথে আপনার করা ফটোগ্রাফি গুলো ও দারুন হয়েছে ভাইয়া। ধন্যবাদ।

 7 months ago 

সাধারণত ঝাল মুড়ি কিভাবে তৈরি করা হয় সেটা আমরা সবাই জানি তবে ঝালমুড়ির সাথে ডিম আবার খাসির মাংস যুক্ত করলে তার টেস্ট ভিন্ন রকম হবে এটা কিন্তু স্বাভাবিক। ভিন্ন উপায়ে ঝালমুড়ি তৈরি করে তিনি বিক্রি করছিলেন তাইতো সেখানে লোকেরও ভিড় বেশি ছিল।

Posted using SteemPro Mobile

 7 months ago 

ঠিক বলেছেন ভাই অনেক ধন্যবাদ আপনাকে।

 7 months ago 

আপনাকেও রমজান মাসের শুভেচ্ছা এবং রমজান মাসের আগে আপনি যাক বেশি ভালোভাবে আমাদের মাঝে তুলে ধরলেন বিভিন্ন রকম ঝাল মুড়ি খাওয়ার অনুভূতি। দেখেই বোঝা যাচ্ছে ভীষণ সুস্বাদু হয়েছে এবং বেশ কালারটা সুন্দর এসেছে। যাক আপনি ফটোগ্রাফি করার চেষ্টা করেছেন ও আমাদের মাঝে আইটেমগুলি তুলে ধরার চেষ্টা করেছেন ভীষণ ভালো লাগলো। আপনার জন্য শুভেচ্ছা রইল।

Posted using SteemPro Mobile

 7 months ago 

আপনাকেও রমজানের শুভেচ্ছা ভাইয়া। আমরাও রোজা রেখেছি আলহামদুলিল্লাহ। আপনাকে মাঝেমধ্যে দেখি বিভিন্ন জায়গায় গিয়ে ঝাল মুড়ি খেতে। নামাজ শেষে বেশ মজাদার ঝাল মুড়ি খেয়েছেন। ঝাল মুড়ি দেখিই বোঝা যাচ্ছে মজাদার ছিল। এজন্যই হয়তো এত ভিড়। যাইহোক ভিড় হলেও সব শেষে খেতে পেরেছেন দেখে ভালো লাগলো।

 7 months ago 

গত শুক্রবার জুমার দিন ছিল তার সুবাদে আপনি সময় বের করে ভিন্ন রকম ঝালমুড়ি খাওয়ার অনুভূতি আমাদের মাঝে শেয়ার করেছেন। আমিও ঝালমুড়ি খেতে অনেক পছন্দ করি। যেহেতু রমজান মাস শুরু হয়েছে তার জন্য এখন প্রায় প্রতিদিনই মুড়ি খাওয়া হবে। আপনার ঝাল মুড়ি দেখতে বেশ লভনীয় ছিল। আপনার জন্য শুভকামনা রইল ভালো থাকবেন।

 7 months ago 

আপনার জন্য ও শুভ কামনা রইল ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 62716.82
ETH 2447.73
USDT 1.00
SBD 2.65