প্রকৃতির অপরুপ সৌন্দর্য উপভোগ করতে নদীর পাড়ে ঘোরাঘুরি।

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)
প্রকৃতির অপরুপ সৌন্দর্য উপভোগ করতে নদীর পাড়ে ঘোরাঘুরি।
আমার ব্লগে সবাইকে স্বাগতম
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
Polish_20230117_050149027.jpg
"ছবিটি পলিস এপস দিয়ে তৈরি"

হ্যালো আমার বাংলা ব্লগ বাসি। প্রথমেই আমার ব্লগে সবাইকে স্বাগতম। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। সবার জন্য সুস্বাস্থ্য কামনা করছি। বরাবরের মতো আজকেও আমি আপনাদের মাঝে হাজির হলাম। আমার নতুন একটি ব্লগ নিয়ে। প্রকৃতির অপরুপ সৌন্দর্য উপভোগ করতে নদীর পাড়ে ঘোরাঘুরি। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

প্রকৃতির অপরুপ সৌন্দর্য উপভোগ করতে নদীর পাড়ে ঘোরাঘুরি।

IMG_20230102_155043-01.jpeg

IMG_20230102_155055-01.jpeg

প্রকৃতির অপরুপ সৌন্দর্য উপভোগ করতে নদীর পাড়ে ঘোরাঘুরি করতে আমি সব সময়ই ভীষণ পছন্দ করি। নদীর পাড়ে ঘুরতে গেলে মন একদমই ফ্রেশ হয়ে যায়। এই তো কিছুদিন আগে অফিসে থেকে একটু ফ্রি সময় পেলাম। আমাদের অফিসে থেকে তুরাগ নদী যেতে সময় লাগে বিশ মিনিট। অফিস থেকে বের হলাম আমি আর আমার বন্ধু আল আমিন মিলে। এবার আমরা দুজনে মিলে অটোরিকশা করে চলে গেলাম তুরাগ নদীর পাড়ে। অটোরিকশা থেকে নেমে নদীর কাছে চলে গেলাম। গিয়ে দেখি ছোট ছোট অনেক গুলো নৌকা বাঁধা। নৌকা দেখতে আমার ভীষণ ভালো লাগে। প্রথমেই আমি নৌকার ছবি তোলা শুরু করলাম। তার পরে নৌকার কয়েক টা ছবি তুললাম।

IMG_20230102_155935-01.jpeg

IMG-20230102-WA0008-01.jpeg

1673909845161.jpg

এবার আমি আর আমার বন্ধু মিলে, নদীর ওপারে যাওয়ার জন্য নৌকার জন্য অপেক্ষা করতেছি। কিছুক্ষণ পরে নৌকা আসলো এসে অনেক গুলো লোক জন ছিলো তাই আমরা আর গেলাম না। বললাম ওনাদের কে নামিয়ে দিয়ে আসেন। তার পরে আমরা যাবো। এবার আমরা নদী এপারে দাঁড়ি সব কিছু ঘুরে ঘুরে দেখতেছি। কিছুক্ষণ পর নৌকা নিয়ে নৌকা মাঝি আসলো। নৌকাতে উঠে প্রথমেই আমি আর আমার বন্ধু মিলে সেলফি নিলাম। এবার আমি আমার বন্ধু কে ফোন দিয়ে বললাম আমার ছবি তুলতে। এবার তো আমি নৌকা চালানো শুরু করে দিলাম। আর আমার বন্ধু আল আমিন ছবি তুলতে থাকে। নৌকা চালিয়ে বেশ ভালোই আনন্দ উপভোগ করলাম। কিছুক্ষণ পরে আমরা নদীর ওপারে গিয়ে পৌঁছালাম।

IMG_20230102_160254-01.jpeg

IMG_20230102_155942-01.jpeg

দুজন বন্ধু মিলে প্রকৃতির অপরুপ সৌন্দর্য উপভোগ করলাম। কিছুক্ষণ ঘোরাঘুরি করলাম। তার পরে গোধূলি বিকেল বেলার সূর্য মামা উঁকি দেওয়ার কিছু ছবি তুললাম। যদিও শীতকাল ছিলো। তবে সেদিন রোধ উঠেছিলো। শেষের ছবিটা আমি একটু ভিন্ন ভাবে ফটোগ্রাফি করেছি। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। পরে কিছুক্ষণ পরে সন্ধ্যার আগে আগে আমরা সেখানে থেকে বাসায় চলে আসি। সত্যিই চমৎকার মুহূর্ত কাটিয়েছি। আসলে আমাদের শরীর ও মন ভালো রাখার জন্য একটু হলে ও ঘুরা ঘুরি করা প্রয়োজন। এই ছিলো আমার আজকের আয়োজন। আশাকরি আপনাদের সবার ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই জানাবেন। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।

ছবিরবিবরণ।
ডিভাইজVivo Y12A
বিষয়প্রকৃতির অপরুপ সৌন্দর্য উপভোগ করতে নদীর পাড়ে ঘোরাঘুরি।
লোকেশনতুরাগ নদী, বাংলাদেশ 🇧🇩
ফটোগ্রাফার@limon88

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
1673480397750.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 2 years ago 

লিমন ভাই দেখছি মাঝি হয়ে গেছে ৷ দারুন লাগলো আপনার তোলা ফটোগ্রাফি গুলো ৷ আসলে মাঝে মধ্যে আমিও নদীর পাড়ে আমিও বেড়াতে যাই৷ অনেক ভালো লাগে নদীর পাড়ে কাটানো মুহূর্তে ৷
যা হোক আপনি দুই বন্ধু মিলে ভালোই এনজয় করছেন ৷
অনেক ধন্যবাদ এত সুন্দর একটি ব্লগ শেয়ার করার জন্য ৷

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

তুরাগ নদীর নাম আগে শুনেছি তবে কখনো দেখা হয়নি। আজ আপনার পোস্টের মাধ্যমে দেখে ভালো লাগলো। নদী এমন একটি জায়গা যেখানে গেলে সবার মন ভালো হয়ে যায়। নদীর পাড়ে ঘোরাঘুরি করতে আমার কাছে অনেক ভালো লাগে।‌‌ ধন্যবাদ আপনাকে ভাইয়া নদীর পাড়ের ঘোরাঘুরি সুন্দর মুহূর্ত আমাদের মাঝে তুলে ধরার জন্য।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে আপু।

 2 years ago 

অফিস আওয়ার শেষ করে নদীর পাড়ে বেশ ভালই ঘুরাঘুরি করলেন দেখলাম। আর তাও আবার নৌকা করে। সেখানে আবার পড়ন্ত বিকেলের সূর্য রয়েছে আমার পোস্টে। এত সুন্দর জায়গা দেখে কি করে বসে থাকি বলেন তো ভাই। আমার তো আবার একটু প্রকৃতির কাছে না গেলে ভাল লাগে না। আবার দেখে তো মনে হচ্ছে আপনি ভালই নৌকা চালাতে পারেন। মাঝি হিসাবে মনে হয় খারাপ হবেন না। হা হা হা

 2 years ago 

মোটামুটি নৌকা চালিয়েছি আপু। অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

অপরূপ সৌন্দর্যের এই দেশ বাংলাদেশ। যার আনাচে কানাচে শুধু সৌন্দর্য রয়েছে। আর এসব সৌন্দর্য গুলো স্বচক্ষে দেখার জন্য ওইসব জায়গা গুলোকে অবশ্যই পরিদর্শন করতে হবে। আপনি নদীর পাড়ে যে বেশ সুন্দর সময় কাটিয়েছেন তা আপনাকে দেখেই বোঝা যাচ্ছে। আসলে নৌকায় চড়ে নদীতে কিছু সময় কাটাতে বেশ ভালো লাগে। আরে এ ধরনের দৃশ্যগুলো শুধু গ্রামাঞ্চলে বেশি দেখা যায়। আপনার সুন্দর মুহূর্তগুলো আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

তুরাগ নদীর পাড়েই তো এজতেমা অনুষ্ঠিত হয়েছিল! আপনি পাননি তখন? নদীতে তো অনেক পানি মোটামোটি! নৌকা দিয়ে ভ্রমণ করার মজাটাই অন্যরকম! আপনি আর আপনার বন্ধু মিলে চমৎকার একটি টাইম অতিবাহিত করেছেন 🌼🦋

 2 years ago 

জি ভাইয়া ইজতেমার গিয়ে ছিলাম। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

প্রকৃতির অপরূপ সৌন্দর্য্য উপভোগ করতে নদীর পাড় ঘুরাঘুরি করেছেন আর সাথে খুব সুন্দর সুন্দর ফটোগ্রাফি করে আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে অনেক ভালো লাগলো। এমন দৃশ্য দেখলে শুধু দেখতেই ইচ্ছে করে। বিশেষ করে নদীর পানিতে যখন সূর্যের ছায়া পড়েছে তা ক্যামেরা বন্দী করেছেন দেখে খুব ভালো লাগলো।ধন্যবাদ ভাইয়া সুন্দর মুহূর্ত আর অপরূপ সৌন্দর্য্যের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 years ago 

অফিস শেষ করে আপনি আপনার বন্ধু আলামিনের সাথে ভালোই ঘুরাঘুরি করেছেন।সত্যি অপরূপ সৌন্দর্য্যের নীলাভূমি আমাদের এই বাংলাদেশ। তুরাগ নদীর পাড়ে অনেক ভালো একটা সময় কাটিয়েছেন জেনে অনেক ভালো লাগল। নৌকার ছবি গুলো দেখতে অনেক সুন্দর লাগছে। সত্যি বলেছেন ভাইয়া আমাদের শরীর মন ভালো রাখার জন্য মাঝে মাঝে ঘুরাঘুরি করা দরকার। ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60270.61
ETH 2411.66
USDT 1.00
SBD 2.43