নাটক রিভিউ:- দুই জনের এক বউ।

in আমার বাংলা ব্লগ2 years ago
নাটক রিভিউ:- দুই জনের এক বউ।
নাটক প্রেমিকদের কে স্বাগতম
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
20221031_205117.jpg
"ছবিটি ইউটিউব থেকে স্কিনশট নেওয়া"

শুভ সকাল 🌄

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। কেমন আছেন আপনারা সকলেই? আশাকরি আপনারা সকলেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল সদস্যদের কে আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শুরু করছি। আজকে আমি আপনাদের মাঝে নতুন একটি পোস্ট উপহার দেওয়ার জন্য হাজির হলাম। নাটক রিভিউ:- দুই জনের এক বউ। অনেক দিন হয়ে গেলো নাটক রিভিউ করা হয়ে উঠে না। কাল রাতে নাটকটি দেখলাম বেশ ভালোই লাগলো। তাই আজকে আপনাদের সাথে শেয়ার করবো। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

"নাটকটির সংক্ষিপ্ত তথ্য"
20221031_212317.jpg
নাটকদুই জনের এক বউ।
পরিচালনাঈগল টিম।
সহকারী পরিচালকশুভজিৎ রায়।
রচনা চিত্রনাট্যশাহীন আক্তার স্বাতী।
চিত্রগ্রহণমোহাম্মদ সুজন।
অভিনয়সজল,ইফতি,জাহাঙ্গীর কবির,জারা নুর, সুমন পাটওয়ারী,রিমু,লিপা আরও অনেকে।
সম্পাদনাঅনিক ইসলাম।
রং বিন্দাসবাপ্পি।
প্রযোজককচি আহমেদ।
সংগীততানজিল হাসান।
ভাষাবাংলা।
দেশবাংলাদেশ।
ধরনসামাজিক ও পারিবারিক।
মুক্তি পায়৩১,১০,২০২২।
দৈর্ঘ্য৩৪:৫৫ মিনিট।
"নাটকটির সংক্ষিপ্ত কাহিনী"
20221031_212542.jpg
20221031_212558.jpg20221031_212624.jpg

সজল আর ইফতি দুই বন্ধু। তারা দুজন একসাথে ব্যাচেলর থাকে। ইফতির চাচা গ্রামে থেকে আসে তাই সকালে ইফতি গিয়ে তার চাচাকে নিয়ে হাজির। আর এদিকে সজল এসে তার বালিশ বউ খুঁজতে থাকে। পরে তার চাচা শুনে খারাপ ভাবে। যে তাদের নাকি দুজনের এক বউ। এর পরে ইফতির চাচা রাগ করে চলে যায়। নিচে গিয়ে বাড়িওয়ালার সাথে দেখা হয়। পরে ইফতি আর সজলের বিষয়ে সব বলেন ইফতির চাচা।

20221031_213125.jpg
20221031_213154.jpg20221031_213233.jpg

আর এদিকে সজল আর ইফতি কে বাড়িওয়ালা অনেক ভদ্র ছেলে মনে করেন। তার বাসায় এসে বাড়িওয়ালা তার বউ কে বলতে থাকেন। আর এদিকে তার মেয়ে রোবিনা চলে আসে। আর সব কথা শুনে আর তার মনে মনে খারাপ লাগলো কারন সে সজলকে ভালোবাসেন। আর এদিকে ইফতির চাচা তার বাবা মাকে ফোন দিয়ে সব বলে দেয়। তারা শুনে অনেক কষ্ট পায়। আর সিদ্ধান্ত নেন যে তারা সব কিছু ইফতির বাসায় এসে দেখবেন।

20221031_213619.jpg
20221031_213713.jpg20221031_213755.jpg

রাস্তায় জারার সাথে ইফতির দেখে হয়। ইফতির উপর জারা ভীষণ রাগ। কারন জারা ইফতিকে ভালোবাসে। ইফতির বিয়ের কথা শুনে জারা ইফতির সাথে ব্রেকাপ করে রাগ করে চলে যায়। আর এদিকে সজল বালিশ বউ খুঁজতে থাকে। হঠাৎ করে সজলের বালিশ বউ নিয়ে আসে বাড়ির কাজের মেয়ে। পরে তো বালিশ বউ নিয়ে সজল অনেক আদর করতে থাকে।

20221101_050857.jpg
20221101_050913.jpg20221101_050953.jpg

পরের দিন বাড়িওয়ালার বড় মেয়ে সজলের বাসায় যায় তাদের বউ দেখার জন্য। আর একটু পরে বাড়িওয়ালা ও রায়। তাদের মধ্যে কথা কাটাকাটি হতে থাকে। বাড়িওয়ালা তাদের আর এ বাসায় রাখবেন না। আর এদিক দিয়ে ইফতির বাবা মা চলে আসেন। তার পরে সজল শিখার করেন সে বিয়ে করেছে তবে ইফতি বিয়ে করেনি। ইফতি আপনার ছোট মেয়েকে ভালোবাসে। তার পরে বাড়িওয়ালার বউ এসে বালিশ বউ এর সব কথা খুলে বলে। এবার ইফতি বলে সজল বাড়িওয়ালার বড় মেয়ে রোবিনাক ভীষণ ভালোবাসে। এবার তো সবাই রাজি হয়ে গেলো আর বাড়িওয়ালা সবাইকে মিষ্টি খাওয়ালেন। আর ইফতি আর সজলের বিয়ে দিলেন।

"নাটকটি থেকে শিক্ষা"

নাটকটি হচ্ছে একটি সামাজিক ও পারিবারিক নাটক। নাটকটি থেকে আমরা শিক্ষা পাই। অনেক সময় দেখা যায় গরীব হয়ে বড় লোকের মেয়েকে ভালোবাসে। ভয়ে ভয়ে বলতে চায়না যে আসলে আমি তো গরীব আমাকে কি সে ভালোবাসবে। আসলে ভালোবাসায় কোন ধনী গরীব নেই। নাটকটিতে ফুটিয়ে তোলা হয়েছে একটি ছেলের ভালোবাসার জন্য যে পাগলামি গুলো করেন।

"ব্যাক্তিগত মতামত"

আমার ব্যাক্তিগত মতামত আমার কাছে নাটকটি ভীষণ ভালো লেগেছে। আমি সময় পেলেই নাটক দেখি। আসলে বাংলাদেশের নাটক গুলো দেখতে সত্যিই ভীষণ ভালো লাগে। চমৎকার একটি নাটক আশাকরি আপনারা সকলেই দেখবেন ভালো লাগবে।

ব্যাক্তিগত রেটিং:- ১০%/৯.৫%

"ভিডিও লিংক ইউটিউব"

"ছবি গুলোর স্ক্রিনশট এখানে থেকে নেয়া"

এই ছিলো আমার আজকের আয়োজন নাটক রিভিউ:- দুই জনের এক বউ। নাটকটি চমৎকার একটি নাটক। সময় পেলে আপনারা অবশ্যই নাটকটি দেখবেন আপনাদের সবার নাটকটি দেখে ভালো লাগবে। আমার কাছে ঈগল টিমের নাটক গুলো দেখতে ভালো লাগে। নাটক রিভিউ:- দুই জনের এক বউ। দেখে আপনাদের সবার কাছে কেমন লাগলো অবশ্যই জানাবেন। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।

ছবির বিবরণ
বিভাগনাটক রিভিউ
ডিভাইজVivo Y12A
বিষয়দুই জনের এক বউ।
লোকেশনবাংলাদেশ 🇧🇩
নাটক রিভিউ@limon88

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
1654188256412.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং ফটোগ্রাফি মিউজিক রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

💞 আল্লাহ হাফেজ 💞

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPjVagCKakAuSTsQyj2bkd5a1qGy627tazWyRR8KvSGF5XUzUYGAJxbEm1Wagp...oir1T9XCqiGTh8bScur5DPK6L8ezK64pgqQkMoRLpnbMPpgM39QfD85m551fNjvVZABToby9FGtQTSDLritVkg3vFrE74djU36yesYz7VGsMpQkZ3P14kTotDL.png

Sort:  
 2 years ago 

বেশ মজার নাটক যা বুঝলাম। তবে আমি এদের কাউকেই চিনি না বাংলাদেশের অভিনেতা বলেই হয়তো। তবে এই ঘটনা কিন্তু ভারতের হরিয়ানা তে আগে হত। কন্যা ভ্রূন হত্যা করতে করতে এমন অবস্থা হয়েছিলো যে মেয়ের সংখ্যা একদম কমে গেছিলো। তখন এক বাড়ির ২-৩ ভাই একটি মেয়ে কেই বিয়ে করত বাধ্য হয়ে। পরে যদিও বিষয়টা ঠিক হয়ে গেছে।

 2 years ago 
হাহাহা ভাইয়া আপনার নাটকের নাম শুনেই আমি হাসতে হাসতে বাঁচিনা। নাটকটির নাম শুনে ভেবেছিলাম নাটকটি দেখবো কিন্তু আপনার নাটকের রিভিউ পড়ে আমার মনে হয় আর নাটকটি দেখার প্রয়োজন নেই। আপনি অনেক সুন্দর ভাবে নাটকটি রিভিউ করেছেন। আপনার অনেক ধন্যবাদ।
 2 years ago 

আপনার চমৎকার মন্তব্য পেয়ে খুশি হলাম। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

প্রথমত আমার কাছে নাটকটি ভীষণ মজার লেগেছে। সত্যি বলতে ভালোবাসায় ধনী গরীব যত বাধাই আসুক, সত্যিকারের ভালোবাসা কখনো দমে যায় না। নাটকটিতে বেশ হাস্যরস মিশিয়ে সবকিছু উপস্থাপন করার চেষ্টা করা হয়েছে। বেশ চমৎকার গুছিয়ে লেখার চেষ্টা করছো। বেশ কিছুদিন পর তোমার নাটকের রিভিউ দেখলাম 🤗

 2 years ago 

ঠিক বলেছেন বেশ কিছু দিন পরে নাটক রিভিউ করলাম। আপনার মতামত শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ভাইয়া দুইজনের এক বউ নাটকটি নাম শুনে আমার বেশ হাসি পেল। রিভিউ পড়ে বেশ মজা পেলাম। বাঙালিয়ান এসব নাটক আমার কিন্তু বেশ ভালো লাগে। আমি অবশ্যই সময় সুযোগ করে নাটকটি একবার দেখে নেব।

 2 years ago 

ধন্যবাদ আপু।

 2 years ago 

সত্যি বলতে অনেক কমেডি একটি নাটক এর রিভিউ আমাদের মাঝে তুলে ধরেছেন। তবে অনেক ভালো লাগলো আপনার নাটকের রিভিউটি।ধন্যবাদ আপনাকে এত সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য ভালো থাকবেন।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

দুইজনের এক বউ শুনেই কেমন যেন অন্যরকম মনে হলো, এটা আবার কিভাবে সম্ভব। যদিও বাস্তবে এমন কোন ঘটনা এর আগে শুনিনি নাটকের মাধ্যমে তা আজকে শুনতে পেলাম। নাটকটি রিভিউ পড়ে বেশ হাসি পেল। মূলকথা ভালোই লেগেছে নাটকটি রিভিউ পড়ে। অবশ্যই সময় করে একদিন চেষ্টা করবো নাটকটি দেখে নেওয়ার। অসংখ্য ধন্যবাদ ভাই রিভিউ আকারে নাটকটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

অপরিচিত লাগ্লো মুখ গুল এর আগে দেখেনি নাটক টা।অনেক সুন্দর গল্পটা আর আপনিও খুব দারুন ভাবে উপস্থপনা করেছেন আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

কি নাম রে বাবা নাটকের।যাইহোক এখনো নাটকটা দেখা হয় নি এইজন্য রিভিউটা স্কিপ করে গেলাম।আর আপনার নিজেস্য মতামত দেওয়ার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

দুইজনের এক বউ নাটকের নাম শুনেই বোঝা যাচ্ছে কথাটা হাস্যকর হবে। এই ধরনের নাটক গুলো দেখতে আমার কাছে খুবই ভালো লাগে। এই নাটকটির নাম শুনেছি কিন্তু এখনো দেখা হয়নি ।আজ আপনার নাটকের রিভিউ পড়ে দেখার আগ্রহ বেড়ে গেল সময় করে দেখে নেব।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64349.87
ETH 2775.11
USDT 1.00
SBD 2.65