আর্ট পোস্ট:)- রঙিন প্রজাপতি আর্ট 🦋

in আমার বাংলা ব্লগ3 months ago (edited)
আর্ট পোস্ট:)- রঙিন প্রজাপতি আর্ট।
💐 "আর্ট প্রেমিকদের কে স্বাগতম" 💐
Neutral Beauty doesn't lie in age Photo Collage_20240406_110829_0000.png

"ছবিটি Canva দিয়ে তৈরি"

শুভ সকাল 🌅

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। প্রথমেই সবাইকে আমার সালাম ও আদাব। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। সবার সুস্বাস্থ্য কামনা করে আজকের আয়োজন শুরু করছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। আর্ট পোস্ট:)- রঙিন প্রজাপতি আর্ট। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। তাহলে চলুন এবার ঘুরে দেখা যাক আমি কিভাবে আর্ট করলাম।

✂️ "প্রয়োজনীয় উপকরণ" ✂️
IMG20240404194214.jpg
  • সাদা কাগজ।
  • পেন্সিল।
  • রং পেন্সিল।
  • রাবার।
  • পেন্সিল কাঁটার।
"আর্টের কাজ চলছে"
Polish_20240406_102937488.jpg
  • প্রথমেই আমি আর্ট করার জন্য হাতের কাছে সব কিছু নিয়ে নিলাম। এর পরে পেন্সিল দিয়ে প্রথমে প্রজাপতির মাথা এবং শরীর আর্ট করে নিলাম। এর পরে প্রজাপতির ডানা মেলে থাকার আর্ট করলাম।
"আর্টের কাজ চলছে"
Polish_20240406_102959712.jpg
  • এবার আমি প্রজাপতির ডানার মধ্যে কিছু ডেকোরেশন করে নিবো। প্রথমেই আমি ডানার পাশে দিয়ে গোল করে দাগ দিয়ে দিলাম। এর পরে মাঝখানে কয়েকটি আঁকা বাঁকা করে দাগ দিয়ে দিলাম।
"আর্টের কাজ চলছে"
Polish_20240406_103212279.jpg
  • এবার আমার প্রজাপতির আর্ট করা হয়েছে। এখন আমি রং করবো। প্রথমেই আমি প্রজাপতির শরীর রং করে নিলাম। এর পরে আমি হলুদ লাল এবং কালো রং দিয়ে প্রজাপতির ডানার মধ্যে রং করে নিলাম।
"আর্টের কাজ চলছে"
IMG20240404200246-01.jpeg
  • এবার আমি ডানার উপরের দিকে সবুজ রং পেন্সিল দিয়ে রং করে নিলাম। এর পরে আমি গোল দাগ গুলোতে বিভিন্ন ধরণের রং পেন্সিল দিয়ে রং করে নিলাম। এবার আমার রং করা শেষ। এর পরে আমি বডার গুলোতে ভালো করে দাগ দিয়ে দিলাম।
"ফাইনাল আউটপুট"
Screenshot_2024-04-06-10-58-28-94_965bbf4d18d205f782c6b8409c5773a4.jpg
Polish_20240406_103625355-01.jpeg
  • এবার আমি আমার নামের স্বাক্ষর দিয়ে দিলাম। তার পরে রঙিন প্রজাপতির বেশ কিছু ফটোগ্রাফি করে নিলাম। আমি বলেছিলাম প্রতি সপ্তাহে একটি করে আর্ট পোস্ট করার চেষ্টা করবো। আমি সেই ধারাবাহিকতা বজায় রেখে আর্ট করার চেষ্টা করে চলেছি। সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেনো আরো ভালো আর্ট আপনাদের কে উপহার দিতে পারি। আশাকরি আপনাদের সবার রঙিন প্রজাপতি আর্ট দেখে ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই জানাতে ভুলবেন না। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করি। আল্লাহ হাফেজ 💞
পোস্টের বিবরণ:-
বিভাগআর্ট পোস্ট।
ডিভাইজrealme 9
বিষয়রঙিন প্রজাপতি আর্ট।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
ফটোগ্রাফার@limon88


White Green Simple Ramadhan Kareem Greeting Video (2).gif

1691561447609.png

🙎‍♂️ "আমার পরিচয়" 🙎‍♂️

ei_1710348023533-removebg-preview.png

আমি মোঃ লিমন হক। আমার স্টিমিট একাউন্ট @limon88. আমি একজন বাংলাদেশী। আমার বাড়ি নীলফামারী জেলায়। আমি এখন বর্তমানে জীবিকার তাগিদে পরিবার নিয়ে ঢাকা উত্তরায় থাকি। আমি একটি কোম্পানিতে চাকরি করছি এবং পাশাপাশি স্টিমিট এ কাজ করে আসছি। আমার ব্লগিং ক্যারিয়ার আড়াই বছর। এখন আমার সবথেকে বড় পরিচয় আমি আমার বাংলা ব্লগের একজন ভেরিফাইড মেম্বার। আমি সত্যিই গর্বিত আমার বাংলা ব্লগের সাথে থাকতে পেরে। স্টিমিট আর আমার বাংলা ব্লগ আমার জীবনের একটা অংশ হয়ে গেছে, তাই যতদিন স্টিমিট রয়েছে ইনশাআল্লাহ আপনাদের সাথেই থাকবো। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো। আল্লাহ হাফেজ 💞

banner-abb_New.png

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

standard_Discord_Zip_2-1.gif

banner-abbVD.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য সবাইকে অসংখ্য 💞"ধন্যবাদ"💞

20230809_135056.gif

Sort:  
 3 months ago 

প্রতি সপ্তাহে একটি করে আর্ট পোস্ট করার আইডিয়াটি ভালো লেগেছে আমার কাছে। এর ফলে আপনার বিভিন্ন ধরনের আর্ট করা হয়ে যাবে। আজকে প্রজাপতির আর্টটি খুব সুন্দর হয়েছে। বিশেষ করে পাখায় বিভিন্ন কালারের ডিজাইন করার কারণে আরো বেশি ভালো লাগছে। ধন্যবাদ ভাইয়া শেয়ার করার জন্য।

 3 months ago 

পাশে থেকে সব সময়ই উৎসাহ দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে আপু।

 3 months ago 

রঙিন প্রজাপতির ফাইনাল ছবিটি দেখে আমার কাছে একটা অরিজিনাল প্রজাপতি প্রথমে মনে হচ্ছিল। এছাড়াও প্রজাপতি দুই পাখাতে আপনি যেভাবে রংয়ের কারুকার্য করেছেন সত্যিই দেখে বোঝার কোন উপায় নাই যে কোনটা আসল আর কোনটা নকল। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটা প্রজাপতি আর্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 3 months ago 

চমৎকার মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে দাদা।

 3 months ago (edited)

তুমি আজকে চমৎকার একটি রঙিন প্রজাপতির আর্ট উপহার দিয়েছো। তাছাড়া প্রজাপতি আমার কাছে ভীষণ ভালো লাগে। তোমার আর্ট করা প্রজাপতি অনেক বেশি ভালো লেগেছে। বিশেষ করে বিভিন্ন কালারের রং ব্যবহার করার জন্য দেখতে আরো বেশি আকর্ষণীয় লাগছে। শেষের ফাইনাল লুকটা অসাধারণ হয়েছে। ধন্যবাদ আর্টের প্রত্যেকটি ধাপ সুন্দর ভাবে উপস্থাপন করে দেখানোর জন্য। তোমার জন্য শুভকামনা রইলো।

 3 months ago 

প্রজাপতি প্রজাতি কোথায় পেলে ভাই এমন রঙ্গিন পাখা।হ্যাঁ ভাইয়া আপনার সুন্দর প্রজাপতির আর্টটি দেখে এই গানটি মনে পড়ো গেলো।ভীষণ চমৎকার ভাবে রঙ্গীন কালার করেছেন প্রজাপতি টি।দেখে মনে হচ্ছে সত্যি একটি প্রজাপতির ফটোগ্রাফি করেছেন। ধাপে ধারে আর্ট পদ্ধতি চমৎকার করে তুলে ধরেছেন। ধন্যবাদ আপনাকে সুন্দর প্রজাপতির আর্টটি আমাদের সাথে ভাগ করে নেয়ার জন্য।

 3 months ago 

গঠনমূলক মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে আপু।

 3 months ago 

ওয়াও জাষ্ট অসাধারণ আর্ট ভাই ৷ আর প্রজাপতি আমার অনেক প্রিয় ভালো লাগে ৷ আর আপনি দেখি অনেক সুন্দর করে রঙিন কালার করে সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন ৷ দেখে অনেক ভালো লাগলো অসংখ্য ধন্যবাদ এমন সুন্দর করে প্রজাপতি আর্ট পোষ্ট শেয়ার করার জন্য ৷ আর এভাবেই যেনো নিত্য নতুন আর্ট পোষ্ট শেয়ার করবেন এমনটাই প্রতার্শা ব্যাক্ত করছি ৷

 3 months ago 

দোয়া করবেন ধন্যবাদ আপনাকে ভাই।

 3 months ago 

আর্ট পোস্ট গুলো আামর কাছে অসাধারণ লাগে।আর্ট পোস্ট এর মাঝে সৃজনশীলতা প্রকাশ পায় । আজকে আপনি রঙিন প্রজাপতির আর্ট উপহার দিলেন। আপনার আর্ট পোস্ট আমার কাছে খুবই ভালো লেগেছে। সুন্দর ভাবে গুছিয়ে উপস্থাপন করেছেন। এই ধরনের পোস্ট গুলো খুবই দৃষ্টিনন্দন হয়। আমি চেষ্টা করবো আপনার মতো করে আর্ট করতে।

 3 months ago 

আপনার জন্য দোয়া রইল ধন্যবাদ আপনাকে ভাই।

 3 months ago 

রঙিন প্রজাপতি আর্ট আপনি অনেক সুন্দর ভাবে আমাদের মাঝে অংকন করেছেন ।আসলেই প্রজাপতিটি অনেক চমৎকার লাগছে রং করার কারণে। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর প্রজাপতি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 3 months ago 

প্রজাপতি দেখতে সবসময়ই খুব ভালো লাগে।তার মধ্যে যদি সেটা রঙিন প্রজাপতি হয় তাহলে তো কথাই নেই। আপনি খুব সুন্দর একটা প্রজাপতি অংকন করেছেন।কালারগুলো ও সুন্দর ফুটিয়ে তুলেছেন। অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর পোস্ট টি শেয়ার করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 3 months ago 

খুবই চমৎকার একটি রঙিন প্রজাপতির আট করেছেন ভাইয়া। প্রজাপতিটি দেখতে ভীষণ সুন্দর লাগছে। মনে হচ্ছে না এটা কোন আর্ট করা প্রজাপতি। খুবই নিখুঁতভাবে প্রতিটা ধাপ উপস্থাপন করেছেন। ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65092.40
ETH 3470.06
USDT 1.00
SBD 2.50