নাটক রিভিউ:- নতুন বউ।

in আমার বাংলা ব্লগlast year
নাটক রিভিউ:- নতুন বউ।
নাটক প্রেমিকদের কে স্বাগতম
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"

Screenshot_2023-07-18-21-47-37-18_f9ee0578fe1cc94de7482bd41accb329.jpg

"ছবিটি ইউটিউব থেকে স্ক্রিনশট নেয়া"

শুভ সকাল বন্ধুরা 🌅
হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। কেমন আছেন সবাই। সবার সুস্বাস্থ্য কামনা করছি। আশাকরি আপনারা সকলকেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। নাটক রিভিউ:- নতুন বউ। ফ্রি সময়ে নাটক দেখতে ভীষণ ভালো লাগে। চমৎকার একটি নাটক। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

নাটকটির সংক্ষিপ্ত তথ্য:-
নাটকনতুন বউ।
পরিচালকরুবেল হাসান।
অভিনয়েজিয়াউল ফারুক অপূর্ব, সাবিলা নূর, সাইফুল্লাহ আকবার সাদি আরও অনেকেই।
মিউজিকমাহবুব ইমিল।
ইডিট এবং কালারআকাশ সরকার।
ভাষাবাংলা।
দেশবাংলাদেশ।
ধরনসামাজিক ও শিক্ষা মূলক।
দৈর্ঘ্য৪৪ মিনিট।
মুক্তিপায়১৮-০৬-২০২৩।
রিভিউ@limon88
নাটকটির সংক্ষিপ্ত কাহিনী:-

Screenshot_2023-07-18-21-47-54-95_f9ee0578fe1cc94de7482bd41accb329.jpg

Screenshot_2023-07-18-21-48-45-06_f9ee0578fe1cc94de7482bd41accb329.jpg

নাটকটিতে অপূর্ব অস্ট্রেলিয়াতে থাকে সেখানে চাকরি করেন। তার পরে ছুটি নিয়ে দেশে গিয়ে তার বাবা মায়ের পছন্দের মেয়ে সাবিলা নূর কে বিয়ে করেন। এবার তারা দুজন মিলে অস্ট্রেলিয়াতে চলে আসেন। যদিও অপূর্বকে সাবিলা নূরের পছন্দ না। এর পরে সাবিলা নূর ইচ্ছে করে খুব বাজে রান্না করে অপূর্ব কে খাওয়ায়। অপূর্ব সাবিলা নূর কে খুব ভালোবেসে ফেলেছে তাই সে কিছু বলে না। তার পরে খেয়ে ফেলে আর এদিকে সাবিলা নূর অবাক হয়ে নিজে খেয়ে দেখে খুব খারাপ খাবার। সাবিলা নূর একজন কে ভালোবাসেন। এজন্য অপূর্ব কে বিয়ে করে অস্ট্রেলিয়ায় এসেছেন। এখানে তার প্রেমিক থাকে বলে।

Screenshot_2023-07-18-21-49-18-16_f9ee0578fe1cc94de7482bd41accb329.jpg

Screenshot_2023-07-18-21-49-40-55_f9ee0578fe1cc94de7482bd41accb329.jpg

এর পরে সাবিলা নূর তার প্রেমিকাকে ফোন দিয়ে বলে যে সে অস্ট্রেলিয়ায় এসেছে। যদিও মনে মনে তার প্রেমিক রাগ হয় তবুও কিছু বলে না। এবার সাবিলা নূর বলে তার সাথে দেখা করবে। পরের দিন সাবিলা নূরের জন্মদিন। সে তার প্রেমিক কে ফোন দিলে তার জন্মদিনে কথা মনে না থাকায় মন খারাপ করে বসে থাকে। একটু পরে অপূর্ব সাবিলা নূরের জন্মদিনের কেক নিয়ে সুন্দর করে উইশ করে।

Screenshot_2023-07-18-21-49-59-01_f9ee0578fe1cc94de7482bd41accb329.jpg

Screenshot_2023-07-18-21-50-12-61_f9ee0578fe1cc94de7482bd41accb329.jpg

পরের দিন সাবিলা নূর অপূর্বের কাছে থেকে ১হাজার ডলার নেয়। তার পরে অপূর্ব অফিসে চলে যায়। একটু পরে সাবিলা নূর অপূর্ব কে মেসেজ করে। তোমার মতো বুড়োর সাথে আমি আর থাকতে পারবো না। আমার প্রেমিক অস্ট্রেলিয়াতে থাকে আমি তার কাছে চলে গেলাম। এবার সাবিলা নূর সেখানে যায়। তার প্রেমিকের সাথে কথা বলতে থাকে তখন রুম থেকে একটি মেয়ে আসে। তখন সাবিলা নূর জিগ্গেস করে সে কে তখন তার প্রেমিক বলে সে হচ্ছে আমার হবু বউ। এসব শুনে সাবিলা নূর মন খারাপ করে চলে আসে।

Screenshot_2023-07-18-21-50-32-51_f9ee0578fe1cc94de7482bd41accb329.jpg

Screenshot_2023-07-18-21-50-41-38_f9ee0578fe1cc94de7482bd41accb329.jpg

আর এদিকে সাবিলা নূর চলে যাওয়ার কারনে অপূর্ব ভীষণ কষ্ট পায়। রাতে বাসায় ফিরে যখন সাবিলা নূর কে দেখে তখন একটু ভালো লাগে। তবে তাদের মধ্যে আর আগের মতো কথা হয় না। কিছুদিন পর অপূর্ব তার পছন্দের জায়গায় সাবিলা নূর কে ঘুরতে নিয়ে যায়। সেখানে গিয়ে অপূর্ব তার জীবনের গল্প খুলে বলে। আর এদিকে সাবিলা নূর তার ভুল বুঝতে পেরে অপূর্বকে পিছনে থেকে জড়িয়ে ধরে। আর এবার অপূর্ব বলে তোমাকে আমি সত্যি ভীষণ ভালোবাসে ফেলেছি। যদিও আমার বয়স একটু বেশি। তবে তোমাকে অনেক বেশি ভালোবাসি। এখানেই নাটকটি শেষ হয়।

ব্যাক্তিগত মতামত:-

প্রথমেই অসংখ্য ধন্যবাদ জানাই নাটকটির পরিচালক কে। নাটকটির গল্প ছিলো অসাধারন। নাটকটিতে সবাই চমৎকার অভিনয় করেছেন। বাইরের লোকশনের নাটক গুলো দেখতে অসাধারন লাগে। প্রিয় জুটির নাটক বলে কথা। অপূর্ব এবং সাবিলা নূরের অভিনয় সব সময়ই ভীষণ ভালো লাগে। সামাজিক এবং শিক্ষা মূলক একটি নাটক। পরিবারের কথা চিন্তা করে কাজ করতে করতে কখন যে বড় ছেলেদের বয়স বেশি হয়ে যায় সেদিকে খেয়াল থাকে না। অপূর্ব নাটকটিতে বিভিন্ন ভাবে নতুন বউ এর জন্য তার পছন্দের কাজ গুলো করেছেন। তাকে ভালো ভাবে বুঝিয়ে দেওয়ার জন্য যে একজন কে কত বেশি ভালোবাসা যায়। এ ধরনের রোমান্টিক নাটক গুলো ভীষণ ভালো লাগে। যাক অবশেষে নাটকটিতে দুজন দুজনকে ভালো ভাবে বুঝতে পেরেছে দেখে ভীষণ ভালো লেগেছে। আসলে ভালোবাসা গুলো হচ্ছে অদ্ভুত। কখন যে কি হয়ে যায় বলা মুশকিল। নাটকটি অবশ্যই দেখবেন আপনাদের সবার ভালো লাগবে। এই ছিলো আমার আজকের আয়োজন। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করি।

ব্যাক্তিগত রেটিং:- ১০%/৯.৫%

"ছবি গুলোর স্ক্রিনশট এখানে থেকে নেয়া"

"ভিডিও লিংক ইউটিউব"

ছবির বিবরণ
বিভাগনাটক রিভিউ।
ডিভাইজrealme 9
বিষয়নতুন বউ।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
রিভিউ@limon88

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
1673480397750.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 last year 

অপূর্বের নাটকগুলো আমি অনেক বেশি পছন্দ করি। বিশেষ করে নায়িকা যদি থাকে সাবিলা নূর তাহলে তো দেখতে আরো বেশি ভালো লাগে। এই নাটকটি আমি দেখেছিলাম। যখন দেখেছিলাম তখন আমার কাছে অসম্ভব ভালো লেগেছিল। আর আজকে আপনার রিভিউ পোষ্টের মাধ্যমে দেখে আরো বেশি ভালো লাগলো। আসলে বড় ছেলেদের বয়স একটু বেশি হয়ে যায় যখন তারা কাজের মধ্যে ব্যস্ত থাকে। কিন্তু শেষে যখন সাবিলা নূর সবকিছু বুঝতে পেরেছিল, তখন অনেক বেশি ভালো লেগেছে শেষের মিলন টা দেখতে।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

নাটকটির মূল গল্পটা আমার কাছে ভীষণ ভালো লেগেছে। এরকম অনেক মেয়ে রয়েছে যারা প্রকৃত ভালোবাসা বুঝতে পারে না এর ধোঁকা খায়। যাইহোক নায়িকা এখানে তার ভুল বুঝতে পেরেছে এটাই বড় বিষয়। নাটকটির কয়েকটি শিক্ষনীয় বিষয় ছিল।

Posted using SteemPro Mobile

 last year 

চমৎকার মন্তব্য করেছেন অসংখ্য ধন্যবাদ আপনাকে। আপনার জন্য শুভ কামনা রইল ভালো থাকবেন।

 last year 

অনেক সুন্দর করে নাটকের রিভিউটি করলেন ভাইয়া। কাল থেকেই ভাবছিলাম নাটকটি দেখবো।আমার রোমান্টিক নাটক ভীষণ ভালো লাগে। আমি নাটকটি দেখবো সময় করে।অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি নাটকের রিভিউ পোস্ট শেয়ার করার জন্য।

 last year 

অবশ্যই দেখবেন ধন্যবাদ আপনাকে আপু।

 last year 

ভাইয়া খুব সুন্দর একটি নাটক রিভিউ দিয়েছেন। আপনার এত সুন্দর নাটকের রিভিউ পড়ে অনেক ভালো লাগলো। অপূর্ব নাটক দেখতে আমার কাছে অনেক ভালো লাগে। এই নাটক এখনও দেখা হয়নি সময় পেলে অবশ্যই দেখবো। ধন্যবাদ এত সুন্দর একটি নাটক রিভিউ দেওয়ার জন্য।

 last year 

সুচিন্তিত মতামত এর জন্য ধন্যবাদ আপনাকে আপু।

 last year 

মাঝে মাঝে নাটক দেখে থাকি নাটক দেখতে আমার খুবই ভালো লাগে। নতুন বউ নাটকটি এখনো দেখা হয়নি গল্পটি অনেক সুন্দর ছিল। নাটক থেকে অনেক কিছু শেখার এবং জানার আছে আর বিনোদন পর্বত আছেই ভালো লাগলো।

 last year 

নতুন বউ নাটকটার রিভিউ বেশ ভালোই উপভোগ করে পড়লাম। এই নাটকটা যদিও আমার দেখা হয়নি তবে সম্পূর্ণ কাহিনী আপনার পোষ্টের মাধ্যমে দেখে ভালো লেগেছে। তবে আমি সময় পেলে চেষ্টা করি এরকম নাটক গুলো দেখার। নায়ক যখন নায়িকাকে তার পছন্দের জায়গায় নিয়ে গিয়ে তার সব কথা বলেছেন, তখন নায়িকা নিজের ভুল বুঝতে পেরেছিল। শেষে দুইজনের অনেক সুন্দর মিল হয়েছে। নাটকের শেষে এই মিলন টা দেখতে আমার কাছে ভালো লাগে।

 last year (edited)

ভাইয়া আপনি দারুন একটি নাটক রিভিউ করেছেন। কিছুদিন আগে এই নাটকটি আমি একটু দেখলাম কিন্তু সেভাবে দেখলাম না কারণ সময় ছিল না। নাটকের প্রতিটা চরিত্র আপনি খুব সুন্দর ভাবে লিখে তুলে ধরেছেন। আপনার নাটকটি পড়ে বেশ ভালো লাগলো এ ধরনের নাটক গুলো নিয়মিত আমাদের মাঝে তুলে ধরবেন আপনাকে ধন্যবাদ শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

Posted using SteemPro Mobile

 last year 

নাটকটি গতকাল ইউটিউব এ এসেছে চমৎকার একটি নাটক। ধন্যবাদ আপনাকে ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58083.18
ETH 2578.52
USDT 1.00
SBD 2.42