আমার ভিডিওগ্রাফি:)- ফুল এবং পোকামাকড়।

in আমার বাংলা ব্লগ4 months ago
আমার ভিডিওগ্রাফি:)- ফুল এবং পোকামাকড়।
💐"আমার ব্লগে সবাইকে স্বাগতম"💐
20240314_172118_0000.png

"ছবিটি Canva দিয়ে তৈরি"

শুভ সকাল 🌅

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। সবাইকে আমার সালাম ও আদাব। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলকেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। সবার সুস্বাস্থ্য কামনা করে আজকের পোস্ট শুরু করছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। আমার ভিডিওগ্রাফি:)- ফুল এবং পোকামাকড়। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। তাহলে চলুন শুরু করা যাক।

IMG_20240314_14381702-01.jpeg

IMG_20240314_14382626-01.jpeg

ডিভাইজ:- রিয়ালমি-৯
লোকেশন:- উত্তরখান,ঢাকা, বাংলাদেশ।

গতকাল ছিলো শুক্রবার ছুটির দিন। বিকেল বেলায় নামাজ আদায় করলাম। তার পরে ভাবলাম আজকে তো আবহাওয়া বেশ ভালো যাই ইফতারের আগে আগে নদীর পাড়ে থেকে ঘুরে আসি। হাঁটতে হাঁটতে চলে গেলাম নদীর পাড়ে। অনেক দিন পরে নদীর পাড়ে যাওয়ার কারনে পরিবেশটা আমার কাছে ভালো লাগলো। নদীর পাড়ে একটা হলুদ সরিষা ক্ষেত দেখতে পেলাম। সরিষা ফুল গুলো দেখতে অসাধারন লাগতেছে। সরিষা ফুল গুলোর ফটোগ্রাফি করলাম। তার পরে আমি ভিন্ন কিছু খোঁজার চেষ্টা করলাম। ঘুরে ঘুরে নতুন কিছু খোঁজার চেষ্টা করতেছি। কিছুক্ষণ পর দেখলাম।

IMG_20240314_14381435-01.jpeg

ডিভাইজ:- রিয়ালমি-৯
লোকেশন:- উত্তরখান,ঢাকা, বাংলাদেশ।

ফুলের উপরে মৌমাছি এবং বিভিন্ন ধরণের পোকামাকড় উরে বেরাচ্ছে। এবং সরিষা ফুল থেকে মধু সংগ্রহ করতেছে। এসব দৃশ্য দেখে মুগ্ধ হয়ে গেলাম। আমি আমার মতো করে ভিডিওগ্রাফি করে নিলাম। এর পরে আমি নদীর পাড়ে বেশ কিছু সময় ঘুরে ঘুরে দেখলাম। নদীর পাড়ে সময় কাটাতে ভীষণ ভালো লাগে। এর পরে আমি ইফতারের আগে আগে বাসার দিকে রওনা দিলাম। কিছুক্ষণ এর মধ্যে বাসায় চলে আসলাম। এই ছিলো আমার আজকের আয়োজন। আমার ভিডিওগ্রাফি ফুল এবং পোকামাকড়। নিচে ভিডিও লিংক শেয়ার করলাম। আশাকরি ভিডিও দেখার পর আপনাদের সবার ভালো লাগবে। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করি।

ভিডিও লিংক:-

"ভিডিও লিংক ইউটিউব"

পোস্টের বিবরণ:-
বিভাগভিডিওগ্রাফি।
ডিভাইজrealme 9
বিষয়আমার ভিডিওগ্রাফি:)- ফুল এবং পোকামাকড়।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
ভিডিওগ্রাফার@limon88


White Green Simple Ramadhan Kareem Greeting Video (2).gif

1691561447609.png

🙎‍♂️ "আমার পরিচয়" 🙎‍♂️

ei_1710348023533-removebg-preview.png

আমি মোঃ লিমন হক। আমার স্টিমিট একাউন্ট @limon88. আমি একজন বাংলাদেশী। আমার বাড়ি নীলফামারী জেলায়। আমি এখন বর্তমানে জীবিকার তাগিদে পরিবার নিয়ে ঢাকা উত্তরায় থাকি। আমি একটি কোম্পানিতে চাকরি করছি এবং পাশাপাশি স্টিমিট এ কাজ করে আসছি। আমার ব্লগিং ক্যারিয়ার আড়াই বছর। এখন আমার সবথেকে বড় পরিচয় আমি আমার বাংলা ব্লগের একজন ভেরিফাইড মেম্বার। আমি সত্যিই গর্বিত আমার বাংলা ব্লগের সাথে থাকতে পেরে। স্টিমিট আর আমার বাংলা ব্লগ আমার জীবনের একটা অংশ হয়ে গেছে, তাই যতদিন স্টিমিট রয়েছে ইনশাআল্লাহ আপনাদের সাথেই থাকবো। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো। আল্লাহ হাফেজ 💞

banner-abb_New.png

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

standard_Discord_Zip_2-1.gif

banner-abbVD.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য সবাইকে অসংখ্য 💞"ধন্যবাদ"💞

20230809_135056.gif

Sort:  
 4 months ago 

অসাধারণ ভিডিওগ্রাফি:) দেখলাম। ফুল এবং পোকামাকড়ের। ভিডিওগ্রাফি গুলো দেখে যেন চোখ জুড়িয়ে গেল।সরশে ফুলে মৌমাছির যে ভিডিওগ্রাফি টি সেটি আমার কাছে বেশি ভালো লেগেছে। ধন্যবাদ এত সুন্দর ফটোগ্রাফি পোস্ট করার জন্য।

 4 months ago 

আপনি খুবই চমৎকার ভিডিও করতে পারেন। আজকে আপনি ফুল এবং পোকামাকড় এর সুন্দর ভিডিওগ্রাফি উপহার দিলেন। আপনার গতকাল ছিলো শুক্রবার ছুটির দিন। বিকেল বেলায় নামাজ আদায় করে ঘুরতে গিয়েছেন এবং কিছু ফটোগ্রাফি কারার চেষ্টা করেছেন দেখে অনেক ভাল লেগেছে। আপনার জন্য শুভকামনা রইল ভালো থাকবেন।

 4 months ago 

আপনার জন্য ও শুভ কামনা রইল ভালো থাকবেন।

 4 months ago 

চমৎকার একটি ভিডিওগ্ৰাফি শেয়ার করেছেন। ফটোগ্রাফি কিংবা ভিডিওগ্ৰাফি দুটোই করতে আমার কাছে ভীষণ ভালো লাগে। সরিষা ফুলের উপর পোকার ভিডিও দেখে মুগ্ধ হয়ে গেলাম।‌ অসংখ্য ধন্যবাদ এতো সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 4 months ago 

আমিও দেখে মুগ্ধ হয়ে গিয়েছিলাম। অনেক ধন্যবাদ ভাই।

 4 months ago 

সরিষা ফুল গুলো দেখতে অসাধারণ ছিল। সত্যি ভাইয়া আপনার ভিডিংগ্রাফি দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম।সত্যি ফুলের ওপর মৌমাছি গুলো দেখতে অনেক সুন্দর লাগছে।ধন্যবাদ ভাইয়া ভিডিওটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 4 months ago 

আপনাকেও ধন্যবাদ আপু।

 4 months ago 

শুক্রবার নামাজের পর নদীর পাড়ে গিয়ে সরিষা ফুলের বেশ দারুন কিছু ফটোগ্রাফি করেছেন ফটোগ্রাফি গুলো দেখে বেশ ভালো লাগলো। ভিডিওগ্রাফিটি দেখতেও অনেক দারুন ছিল।ফুলের উপর মৌমাছি গুলো দেখতে অসাধারণ ছিল। অনেক ধন্যবাদ ভাইয়া দারুন একটা পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য

 4 months ago 

অবসর সময় নদীর পাড়ে গিয়ে দারুন একটা সময় অতিবাহিত করেছেন ৷সেই সরিষা ফুলের উপর মাছির আনাগোনা ৷ যা হোক ভিডিও টি দেখে অনেক ভালো লাগলো ৷ এভাবে করে প্রকৃতির দৃশ্যপট গুলো তুলে ধরতে ভালোই লাগে ৷ অসংখ্য ধন্যবাদ এমন সুন্দর একটি ভিডিওগ্রাফি শেয়ার করার জন্য ৷ ভালো থাকবেন এমনটাই প্রত্যাশা ৷

 4 months ago 

একদমই ঠিক বলেছেন। এধরনের দৃশ্য গুলো তুলে ধরতে পারলে ভীষণ ভালো লাগে।

 4 months ago 

শুক্রবার ছুটির দিন হাওয়ায় বিকেল বেলা আপনি নদীর পাড়ে ভ্রমণ করতে এসেছিলেন। আসলে বিকেলবেলা নামাজ পড়ে নদীর পারে মুহূর্ত উপভোগ করতে ভালো লাগে। নদীর পাড়ে বিকেলের দৃশ্যের মাঝে সময় কাটাতে দারুন লাগে।নদীর পারে সরিষা ফুলের দৃশ্য গুলো আপনি ভিডিওগ্রাফি করেছে এবং পকা মাকড় ছিলো যার কারণে ভিডিওটি আরো সৌন্দর্যময় হয়েছে। এই ভিডিওটি আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 4 months ago 

ঠিক বলেছেন ভাই এমন সময় নদীর পাড়ে গেলে ভালো লাগে ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

 4 months ago 

নদীর পাড়ের সৌন্দর্য উপভোগ করতে আমার কাছেও খুব ভালো লাগে ভাইয়া। আপনি প্রায়ই আমাদের মাঝে সুন্দর সুন্দর ভিডিও গ্রাফি শেয়ার করে থাকেন। আজকেও ফুল এবং পোকামাকড়ের খুব সুন্দর একটি ভিডিওগ্রাফি শেয়ার করলেন। দেখে খুব ভালো লাগলো।

 4 months ago 

আপু আপনার কাছে যে ভালো লেগেছে এতেই আমি খুশি। অনেক ধন্যবাদ আপনাকে আপু।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 63526.15
ETH 3387.82
USDT 1.00
SBD 2.56