শীতের সকালের অনুভূতি।

in আমার বাংলা ব্লগ2 years ago
আসসালামু-আলাইকুম
"শীতের সকালের অনুভূতি"
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"

হ্যালো বন্ধুরা 🥀

শুভ সকাল 🌅 আমার বাংলা ব্লগ পরিবার। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলেই আল্লাহর রহমতে ভালো আছেন। কাল রাতে আশাকরি আপনারা সকলেই ফিফা বিশ্বকাপ ফুটবল খেলা দেখেছেন। আমার দেখা সেরা একটি ফুটবল ম্যাচ ছিলো। সত্যিই জেনো ফাইনাল খেলা। সবাই খেলা দেখে মুগ্ধ। আর্জেন্টিনা আমার প্রিয় দল। আর্জেন্টিনা ফুটবল বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছে দেখে ভীষণ খুশি হয়েছি। মেসির স্বপ্ন ছিলো বিশ্বকাপ ট্রফি 🏆 তবে চুমু দিবে। তার স্বপ্ন পুরন হয়ে গেলো। যাক আর অন্য দিকে না তাই। আজকে আমি আপনাদের সাথে শেয়ার করবো। শীতের সকালের অনুভূতি চলুন শুরু করা যাক।

শীতের সকালের অনুভূতি।

IMG_20221218_075545-01.jpeg

আমার গ্রামের বাড়ি হচ্ছে নীলফামারী। আশাকরি আপনারা অনেকেই জানেন। শীতকাল সব চেয়ে বেশি শীত দেখা যায় উত্তর অঞ্চলে। এক মাস আগে থেকেই উত্তর অঞ্চলে শীত শুরু হয়েছে। আমি এখন ঢাকা উত্তরা আবদুল্লাপুর এ থাকি। ঢাকায় তেমন একটা শীত পরে না। কয়েক দিন থেকে বেশ ভালোই চলছে। কালকে রাতে বেশ কুয়াশা পরেছে। হালকা শীত শীত লাগতেছে।

IMG_20221218_075543-01.jpeg

রাতে তো খেলা দেখে ঘুমিয়ে পরেছি। সকালে ঘুম থেকে উঠে যখন ছাদে গেলাম। দেখতেছি প্রচুর পরিমাণে কুয়াশা পরেছে কিছুই দেখা যাচ্ছে না। আসলে আমার কাছে আবার কুয়াশামাখা সকাল ভীষণ ভালো লাগে। সকাল সকাল ছাদে থেকে এসে ফ্রেশ হয়ে গরম গরম নাস্তা চা খেয়ে বাসায় থেকে বের হলাম।

IMG_20221218_075535-01.jpeg

শীতের সকালে রাস্তায় হাঁটতে আমার ভীষণ ভালো লাগে। আমি যখন ছোট ছিলাম শীত কাল এলে ঘুম থেকে খুব ভোরে উঠতাম আর নানা কে নিয়ে দুজন মিলে চলে যেতাম আমাদের বাসায় পাশেই বড় ব্রিজ এ। সেখানে গিয়ে আমরা নানা নাতি মিলে হাঁটা হাঁটি করতাম। আমাদের কে অনেক লোকজন এসে হাঁটাহাঁটি করতো।

IMG_20221215_094800-01.jpeg

এবার আমি আমাদের বাসায় পাশে পুকুর পাড়ে হাঁটতে চলে গেলাম। পুকুর পাড়ে গিয়ে দেখি পুকুরের পানি থেকে যেনো শীত উঠতেছে। শীতের সকাল আপনাদের কাছে কেমন লাগে বলতে পারবো না। তবে আমার কাছে ভীষণ ভালো লাগে। হাঁটতে হাঁটতে কিছুক্ষণ পরে আমার এক বন্ধু দেখা পেলাম। দুজন বন্ধু মিলে হাঁটতে ছিলাম আর জমিয়ে গল্প করতে ছিলাম। হাঁটতে হাঁটতে খিদে লেগে গেলো। পরে দুই বন্ধু মিলে রেস্টুরেন্ট গিয়ে জমিয়ে পরোটা খেলাম। সকাল বেলার ডিম ভাজি আর পরোটা খেতে ভীষণ মজা লাগে।

IMG_20221215_100427-01.jpeg

পরে আমরা দুজন বন্ধু মিলে বাসায় চলে আসলাম। এই ছিলো আমার আজকের শীতের সকালের অনুভূতি। আশাকরি আপনাদের সবার ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই জানাবেন। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আশাকরি আপনারা সকলেই পাশে থাকবেন ইনশাল্লাহ। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।

ছবিরবিবরণ
ডিভাইজVivo Y12A
বিষয়শীতের সকালের অনুভূতি।
লোকেশনWhat's 3 Word code
ফটোগ্রাফার@limon88

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
1654188256412.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 2 years ago 

শীতের সকালে হাঁটতে আসলে আমার ও অনেক ভালো লাগে। তবে শীতের জামা কাপড় যথাযথ থাকতে হয়।যাই হোক আপনার নানার সাথে হাটাহাটি করেন এটা জেনে অনেক ভালো লাগলো। যদিও আমি সে সুযোগ পাইনি কখনো। আর গত রাত্রের আর্জেন্টিনার খেলা দেখে বেশ ভালো লাগলো। টান টান উত্তেজনার মাধ্যমে ফাইনাল টি শেষ হলো। ধন্যবাদ আমাদের মাঝে শীতের সকালের অনুভূতি শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনি তো দেখছি ভোরবেলায় দারুন একটি সময় কাটিয়েছেন। আসলে আমিও কয়েকদিন ধরে ভোরবেলা একটু ঘুরাঘুরি করব এবং এর সাথে ভোরবেলার মুহূর্ত গুলো উপভোগ করবো ভাবছি কিন্তু সকালে ঘুম থেকে উঠতে পারছি না। দেখা যাক কবে সকালবেলা উঠতে পারি আর বাইরে একটু ঘোরাঘুরি করে শীতকালের ভোরবেলাটা উপভোগ করতে পারি। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 
শীতের সকালের অনুভূতি আমার কাছেও স্পেশাল খুব ভাল লাগে। আপনি ঠিক বলেছেন আমাদের দেশে উত্তরাঞ্চলে শীতে আগে পরে এবং একটু বেশি শীত সেখানেই অনুভব হয়। তাই আপনারা যারা উত্তরাঞ্চলে থাকেন তাদের শীতের অনুভূতি একটু আলাদা। আপনার শীতের অনুভূতি পড়তে পড়তে কোথায় যেন হারিয়ে গেলাম। আপনি বন্ধুর সাথে শীতের সকাল এর কিছু সময় কাটালেন এবং সকালের নাস্তাও রেস্টুরেন্টে করেছেন জেনে খুব ভাল লাগল। অন্য রকম এক অনুভূতি নিশ্চয়ই পেয়েছেন । ধন্যবাদ ভাইয়া।
 2 years ago 

শীতের সকালে হাঁটতে বেশ দারুণ লাগে। আমি যেদিন সকালে ঘুম থেকে উঠি সেদিন হাঁটতে যায়। ঢাকার পরিবেশ একেবারে দূষিত সেজন্য বলতেই পারেন ঢাকায় এখনো সেরকম শীত নেই। অথচ আমাদের দিকে বেশ হার কাঁপানো ঠান্ডা।।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 years ago 

আপনারা যারা গ্রামে আছেন শীতের সকাল টা বেশ উপভোগ করতেছেন।আমরা তো শহরেই থাকি শীতের সকাল টা তেমন ভাবে উপভোগ করতে পারিনা কারণ বাইরে যদিও কোনো কারণে বের হয় সকালে বের হওয়া যায় না।তাই উপভোগ করা থেকে বাদ পড়ে যাচ্ছি।শীতের সকালের এমন প্রাকৃতিক দৃশ্য দেখলে আপনাদের ফটোগ্রাফির মাধ্যমে ছোটবেলার কথা খুব বেশি মনে পড়ে যায়।পিঠা-পুলির উৎসব,ঘোরাঘুরির উৎসব মেতে ওঠে গ্রামের মধ্যে।খুব সুন্দর অনুভূতি গুলো আমাদের সাথে শেয়ার করেছেন ভালো লাগলো পড়ে।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

নীলফামারীতে অনেক শীত। বিশেষ করে উত্তরাঞ্চলে শীত বেশি পড়ে থাকে। আমিও কদিন আগে ঢাকায় গিয়েছিলাম। ভালোই শীত পড়েছে ঢাকায়! শীতের সকালে হাটাহাটিঁ করতে ভালোই লাগে!

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া।

 2 years ago 

শীতের সকাল পছন্দ করে না এরকম মানুষ খুবই কম রয়েছে। আমার কাছে শীতের সকাল খুবই ভালো লাগে। তাইতো সকাল সকাল উঠে হাটতে বেরিয়ে পড়ি। আপনার নানা এবং আপনি দুজনে মিলে হাঁটাহাঁটি করতেন জেনে খুবই খুশি হলাম। কারো সাথে এরকম হাটাহাটি করতে সত্যি ভীষণ ভালো লাগে। অন্যরকম একটা অনুভূতি সৃষ্টি হয় তখন মনটা ফ্রেশ থাকে। খুবই সুন্দর সুন্দর ফটোগ্রাফিও করেছেন যদিও কুয়াশার কারণে ফটোগ্রাফি গুলো। আসলে আমিও ফটোগ্রাফি করার চেষ্টা করি সকালবেলা কিন্তু কুয়াশার কারণে এত বেশি সুন্দর উঠে না। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট লিখে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 58664.80
ETH 2569.75
USDT 1.00
SBD 2.42