"চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি" ভালোবাসি ফটোগ্রাফি করতে।

in আমার বাংলা ব্লগ2 years ago
"চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি"
ভালোবাসি ফটোগ্রাফি করতে
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"

ভালোবাসি স্টীমিট প্লাটফর্ম 💞

হ্যালো বন্ধুরা 🥀 শুভ সকাল 🌅 আমার বাংলা ব্লগ পরিবার। আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল সদস্যদের কে আমার পক্ষ থেকে সালাম ও আদাব। আশাকরি আপনারা সকলেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। "চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি" ভালোবাসি ফটোগ্রাফি করতে। মাঝে মধ্যেই ফটোগ্রাফি করতে ভালো লাগে। আশাকরি আপনাদের ফুলের ফটোগ্রাফি গুলো দেখলে ভীষণ ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

"চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি"

IMG_20220715_180741-01.jpeg


Device : Vivo Y12A
Edit: snapseed
Location What's 3 Word code

  • এই ফুলটিকে আমরা সবাই ভালো ভাবেই চিনি। এই ফুলটির নাম হচ্ছে নয়নতারা ফুল। নয়নতারা ফুল গুলোর মধ্যে এই রকম এর ফুল গুলো আমার ভীষণ ভালো লাগে। ফুলের গায়ের রং দেখলে মুগ্ধ হয়ে যাই।

IMG_20221215_100506-01.jpeg


Device : Vivo Y12A
Edit: snapseed
Location What's 3 Word code

  • এই ফুলটির নাম হচ্ছে কলমি শাকের ফুল। চতুর্দিকে সাদা মাঝখানে হালকা বেগুনি রঙের হওয়াতে দেখতে কলমি শাকের ফুল অসাধারণ লাগে। কলমি শাক খেতে তো ভীষণ মজা লাগে। বিলের শাক গুলো খেতে আরো বেশি মজা লাগে আমার কাছে।

IMG_20221215_133512-01.jpeg


Device : Vivo Y12A
Edit: snapseed
Location What's 3 Word code

  • সূর্যমুখী ফুল দেখতে অসাধারণ লাগে। যদিও এই ফুলটি তেমন একটা ভালো না। তবে আমার কাছে সূর্যমুখী ফুল সব সময়ই ভীষণ ভালো লাগে। সূর্যমুখী ফুল দেখলে আমার মন খারাপ থাকলে সাথে সাথেই ভালো হয়ে যায়।

IMG_20221215_133529-01.jpeg


Device : Vivo Y12A
Edit: snapseed
Location What's 3 Word code

  • এই ফুলটির নাম মনে নেই। আসলে আমি ফুলের নাম খুব কমেই জানি। ফুলটি আমার কাছে মনে হচ্ছে বন্যফুল হবে। তবে ফুলটির কালার অসাধারণ ফুটে উঠেছে। আমার কাছে তো ভীষণ ভালো লেগেছে।

IMG_20221215_133211-01.jpeg


Device : Vivo Y12A
Edit: snapseed
Location What's 3 Word code

  • এসব পাতা বাহার গাছ গুলো বিভিন্ন জায়গায় দেখেছি। তবে এভাবে গাছের ফুল চোখে পরেনি। সেদিন যখন একটু বাজারে যাচ্ছিলাম। তখন রাস্তায় পাশে একটা বাড়ির সামনে এই গাছ গুলো দেখলাম। তার পরে একটা ছবি তুলে রেখেছিলাম।

IMG_20221215_133440-01.jpeg


Device : Vivo Y12A
Edit: snapseed
Location What's 3 Word code

  • এই ফুলটির নাম হচ্ছে গাদা ফুল। গাদা ফুল বিভিন্ন ধরনের রয়েছে। এদের কালার ও বিভিন্ন ধরনের। গাদা ফুলটি হলো সুগন্ধি ফুল। গাদা ফুলের সুবাস খুব ভালো লাগে। চমৎকার ভাবে অনুভব করা যায়। আমার কাছে ভীষণ ভালো লাগে।

IMG_20221215_133510-01.jpeg


Device : Vivo Y12A
Edit: snapseed
Location What's 3 Word code

  • এই ফুলটির নাম মনে হচ্ছে নয়নতারা হবে। দেখত তো নয়নতারা ফুলের মত লাগতেছে। নয়নতারা ফুল বিভিন্ন ধরনের রয়েছে। সাদা নয়নতারা ফুল ও আমার ভীষণ ভালো লাগে। চতুর্দিকে গোলাপি মাঝখানে সাদা বাহ্ চমৎকার দেখতে ফুলটি।

এই ছিলো আমার আজকের আয়োজন। "চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি" ভালোবাসি ফটোগ্রাফি করতে। আশকরি আপনাদের সবার ফুলের ফটোগ্রাফি গুলো দেখে ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই জানাবেন। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।

ছবির বিবরণ
বিভাগফটোগ্রাফি।
ডিভাইজVivo Y12A
বিষয়চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি।
লোকেশনবাংলাদেশ 🇧🇩
ফটোগ্রাফার@limon88

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
1654188256412.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 2 years ago 

আপনার প্রত্যেকটি ফুলের ফটোগ্রাফি খুবই চমৎকার ছিল। ফুলের ফটোগ্রাফি আমার কাছে একটু বেশি ভালো লাগে তাই তো আপনার ফটোগ্রাফি গুলো দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। প্রত্যেকটি ফুলের ফটোগ্রাফি থেকে চোখ ফেরানো যাচ্ছে না। কোনটা রেখে কোনটা দেখব ভেবে পাচ্ছিনা। বর্ণনা গুলো খুবই সুন্দর ভাবে দিয়েছেন যার কারণে বুঝতে খুবই সুবিধা হয়েছে। ধন্যবাদ আমাদের মাঝে সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে ভাইয়া। চমৎকার মন্তব্য করে পাশে থাকার জন্য।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 years ago 

সকাল সকাল আপনার পোষ্টের মাধ্যমে এক ঝুড়ি ফুলের সমরহ দেখতে পেলাম সত্যিই অসাধারণ ছিল আপনার ফটোগ্রাফি। বিশেষ করে নয়ন তারা এবং কলমি লতার ফুল অসাধারণ দেখতে। সুন্দর উপস্থাপনা করেছেন ফটোগ্রাফি গুলা সম্পর্কে শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

বাহ দারুণ কিছু ফটোগ্রাফি দেখতে পেলাম। প্রতিটা ফুল দেখতে খুবই সুন্দর। আমি মোটামুটি সবগুলো ফুল দেখেছি। আমি জানি সবাই ফুল পছন্দ করে আর ফুল এমন একটা জিনিস পছন্দ না করে থাকা যায় না। শীতের সময়ের এই ফুলগুলো দেখতে বেশ ভালো লাগে। সকাল সকাল এত সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আমিও ফটোগ্রাফি করতে ভালোবাসি এবং অন্যের ফটোগ্রাফির দেখতেও ভালোবাসি । আপনার করা ফুলের ফটোগ্রাফি গুলো বেশ সুন্দর হয়েছে ভাইয়া। ‌‌ আপনি যে ফুলটির নাম জানেন না সেটি আমি প্রথম দেখলাম । আসলেই বেশ চমৎকার ফটোগ্রাফি গুলো।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে আপু।

 2 years ago 

খুবই সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করেন। এই ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম। সত্যিই অসাধারণ ফটোগ্রাফি ছিল ভালো লাগলো দেখে।

 2 years ago 

মন এবং শরীর দুটোই খারাপ ছিল কিন্তু সকাল সকাল আপনার ফুলের ফটোগ্রাফি গুলো দেখে মনটা এমনিতেই ভালো হয়ে গেল। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর ফুলের ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 2 years ago 

ফটোগ্রাফি করতে আমারও খুব ভালো লাগে।ফুল হলে তো কথাই নেই।যাই হোক নয়নতারা ফুল আমার ছাদেও আছে দুই কালারের।কলমি ফুলগুলোও দেখতে বেশ ভালো লাগে।এটা মনে হয় ল্যান্টেনা ফুল দেখতে বেশ কিউট অনেক গুলো কালার হয়।ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.15
JST 0.028
BTC 54290.46
ETH 2276.53
USDT 1.00
SBD 2.31