জেনারেল রাইটিং:- সুযোগের সৎ ব্যবহার।

in আমার বাংলা ব্লগlast year
জেনারেল রাইটিং:- সুযোগের সৎ ব্যবহার।
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
Polish_20230607_213123729.jpg
"ছবিটি পলিস এপস দিয়ে তৈরি"

শুভ সকাল বন্ধুরা
হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। প্রথমেই সবার সুস্বাস্থ্য কামনা করছি। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলকেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। জেনারেল রাইটিং:- সুযোগের সৎ ব্যবহার। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

বর্তমান সময়ের আবহাওয়া তেমন একটা ভালো না। সব জায়গাতেই প্রচুর গরম পরেছে। যদিও গতকাল অনেক জায়গায় বৃষ্টি হয়েছে। আমাদের এখানেও বিকেল বেলায় আবহাওয়া ভালো ছিলো তবে বৃষ্টি হয়নি। টিপ টিপ করে কিছুক্ষণ বৃষ্টি হয়েছে। একেই তো গরমে জীবন অতিষ্ঠ হয়ে গেছে। আর অন্য দিকে কারেন্ট ও এককই ভাবে মানুষদের কে কষ্ট দিচ্ছে।

এক ঘন্টা পর পরে কারেন্ট যায়। গতকাল রাত ২টায় কারেন্ট গিয়েছে। আর এদিকে অনেকেই সুযোগের সৎ ব্যবহার করছেন। হয়তো আপনারা এখনো বুঝতে পারেননি আমি কি বলতে চলেছি। গতকাল রাতে যখন কারেন্ট ছিলো না তখন আমাদের বাসার পাশের বিল্ডিং এ চোর এসেছিলো। গরমের কারনে সবাই ছাদে ছিলো। আর এদিকে চোর রুমের তালা কেটে রুমের ভিতরে গিয়ে ডয়ার খুলে টাকা নেয়। তার পরে তখন বাসার একজন লোক ছাদে থেকে নিচে নামে।

তখন রুমের ভিতরে আলো দেখতে পায়। তার পরে লোকটি আস্তে আস্তে গিয়ে দেখে রুমে চোর ঢুকেছে। এবার তো লোকটি চোর বলে চিৎকার করে। একেই তো কারেন্ট নেই তাই কেউ ঘুমায়নি। এক চিৎকারে সবাই নিচে চলে আসে। আর এদিকে চোর দৌড়ে পালাতে চায়। তবে চোর পালাতে পারেনি। জনগণ ধরে তাকে অনেক পাঠিয়েছে। তার পরে চোর ডয়ার থেকে ১৫,০০০ হাজার টাকা নিয়েছে এগুলো দিয়েছে।

চোরকে সারা রাত গাছের সাথে বেঁধে রেখেছিলো। আর সকাল বেলায় পুলিশকে ফোন করে চোরকে দিয়ে দেয়। এখন একটু পর পরে কারেন্ট যাচ্ছে আর এদিকে চোরের উৎপাত বেরেছে। বিশেষ করে যারা নেশা করে তারাই চুরি করছে। চোরেরা সুযোগ পেয়ে সুযোগের সৎ ব্যবহার করছে।

সবাই সতর্ক থাকবেন। এই ছিলো আমার আজকের আয়োজন। জেনারেল রাইটিং:- সুযোগের সৎ ব্যবহার। আশাকরি আপনাদের সবার ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই জানাবেন? আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করি।

বিভাগজেনারেল রাইটিং
ডিভাইজrealme 9
বিষয়সুযোগের সৎ ব্যবহার।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
রাইটিং@limon88

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
1673480397750.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 last year 

খুবই দুঃখজনক আসলে।এমনিতেই গরম,লোডশেডিং তার উপর চোরের উৎপাত। মানুষ কোথায় স্বস্তি পাবে আমার জানা নেই।আপনি খুব সুন্দর ভাবে অনুভূতি গুলো তুলে ধরেছেন ভাইয়া।অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 last year 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।

 last year 

আপনার লেখা জেনারেল রাইটিং পোস্টটি পড়ে আমার খুবই ভালো লেগেছে। আসলে ভাইয়া চোরেরা সুযোগ পেলেই সেই সুযোগকে সৎ ব্যবহার করার চেষ্টা করে। এক্ষেত্রে আমাদের সবাইকে খুবই সতর্ক থাকা প্রয়োজন। চোরকে ধরে পুলিশের হাতে তুলে দেওয়াটা জানতে পেরে আমার খুবই ভালো লেগেছে। চমৎকার একটি সতর্কতামূলক পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 last year 

ঠিক বলেছেন ভাইয়া সতর্ক থাকতে হবে। ধন্যবাদ আপনাকে।

 last year 

এমনিতে গরম আবার বিদ্যুৎ থাকে না বললেই চলে। মানুষের ভোগান্তির শেষ নেই। তার উপরে আবার চোরের উৎপাত। বিষয়টা আসলেই দুঃখজনক। তবে চোরকে ধরে গাছের সাথে বেঁধে রেখেছেন সকালবেলা পুলিশের হাতে দিয়ে দিয়েছেন এটা জেনে খুবই ভালো লাগলো যাতে অন্য কোন চোর এরকম চুরি করার সাহস না পায়। আপনার পোস্ট পড়ে আমার কাছে ভালো লেগেছে ধন্যবাদ আপনাকে।

 last year 

আপনার কাছে ভালো লেগেছে জেনে ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে আপু।

 last year 

আসলে এখন যেহেতু কিছুক্ষণ পরপর কারেন্ট যায় এবং বাহিরে থাকে অথবা ছাদে থাকে, তাই চোর সুযোগ পেয়ে ঘরে চুরি করার জন্য চলে আসে। এরকম ঘটনাগুলো তো এখন অহরহ ঘটে যাচ্ছে। আসলেই আমাদের সবাইকে সাবধানে থাকতে হবে। ওই ছোটটিকে পুলিশের কাছে ধরিয়ে দিয়েছিল, এটা জানি অনেক বেশি ভালো লেগেছে। যাই হোক সম্ভব ভালো লাগলো, আপনার আজকের এই সম্পূর্ণ পোস্ট।

 last year 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 last year 

বাহ দারুন একটা কর্মকাণ্ড হল চোর বেচারা তো টাকা নিয়ে পালাতে পারল না অনেক গুলো মার খেয়ে গেল এবং সাথে পুলিশের হাতে হস্তক্ষে আফসোস হচ্ছে হা হা হা। আপনি ঠিক বলছেন আসলে সুযোগ পেলে সবাই এমন সৎ ব্যবহার করতে চায়। খারাপ লোক গুলো এমনই বিপদের সময় মানুষের উপর ঝাপিয়ে পড়ে। যদি ১৫ হাজার টাকা নিয়ে যেত তাহলে তো যার টাকা তার তো দুঃখের সীমা থাকত না।

 last year 

ঠিক বলেছেন আপু। ধন্যবাদ আপনাকে।

 last year 

সুযোগ পেলে সুযোগ সন্ধানীরা সবসময় সুযোগের আশায় ঘোরে। আর এখন দিনকাল যেমন খারাপ চলছে তাই এমন সুযোগ সন্ধানীরা সবসময় তাদের সুযোগ নেয়ার জন্য ব্যতিব্যস্ত হয়ে থাকে। তাই সবাইকে সাবধানতার সাথে থাকতে হবে যেন কোন চোর কোনভাবে চুরি করতে না পারে এবং মানুষকে ক্ষয়ক্ষতি না করতে পারে

 last year 

মানুষ সুযোগ পেলে সুযোগের সৎ ব্যবহার না করে ছাড়ে না, আর চোর তো আরও বেশি। চোর সুযোগ পেয়ে চুরি করবে না এরকমটা তো কখনোই হতে পারে না। কারেন্ট ছিল না তাই সবাই ছাদে গিয়েছিল এবং চোর এই সুযোগে বাসার মধ্যে ঢুকে ১৫০০০ টাকা চুরি করে নিয়েছিল। ভাগ্যিস চোরটাকে ধরতে পেরেছিল সবাই। এবং এই চোরটিকে পুলিশের কাছে ধরিয়ে দিয়েছিল এটা জেনে ভালোই লেগেছে আমার কাছে। সম্পূর্ণ ভালো লাগলো পড়ে আমার কাছে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62102.31
ETH 2432.92
USDT 1.00
SBD 2.67