ছোটদের খেলাধুলা দেখে মনটা ভালো হয়ে গেলো।

in আমার বাংলা ব্লগlast year
আসসালামু-আলাইকুম/আদাব
ছোটদের খেলাধুলা দেখে মনটা ভালো হয়ে গেলো।
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
Screenshot_2023-08-05-21-15-49-06_d12dc1eb2cfbd58d6e24e14617cffa53.jpg
"ছবিটি পলিস এপস দিয়ে তৈরি"

শুভ সকাল 🌅

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। প্রথমেই আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলকেই আল্লাহর রহমতে ভালো আছেন। সবার সুস্বাস্থ্য কামনা করছি। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। ছোটদের খেলাধুলা দেখে মনটা ভালো হয়ে গেলো। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

IMG_20230805_210431.jpg

IMG20230804181946-01.jpeg

Screenshot_2023-08-05-21-02-26-18_99c04817c0de5652397fc8b56c3b3817-01.jpeg

IMG20230804181759_01-01.jpeg

দিনটি ছিলো শুক্রবার যদিও ছুটির দিন। তবে আমার অফিস এর কাজের শিপমেন্ট এর জন্য খোলা ছিলো। শুক্রবার অফিস খোলা থাকলে আমার ভীষণ খারাপ। তাই সেদিন সকাল থেকেই মনটা খুব খারাপ। অফিস ছুটি হয়েছে পাঁচটায় তার পরে সোজা বাসায় চলে আসলাম। বাসায় এসে ফ্রেশ হয়ে নাস্তা করলাম।

এবার কিছুক্ষণ পরে আমি আমার ভাগ্নি ফারিয়াকে নিয়ে বাসায় থেকে বের হলাম। এর পরে আমাদের বাসার পিছনে রাস্তায় গেলাম। আমরা মামা ভাগ্নি দুজন মিলে একসাথে হাঁটাহাঁটি করতেছি। হঠাৎ করে একটু সামনে গিয়ে দেখি অনেক গুলো ছোট ছোট ছেলে মেয়ে খেলাধুলা করতেছে।

খেলাটি হচ্ছে ভিন্ন রকম। পাশে দেখলাম নারিকেল গাছের খোসা পড়ে আছে। আর ছোটরা খোসা গুলোর মধ্যে বসে পিছলা খেলতেছে। যদিও অনেকেই খেলতে পারতেছে না। তবে লাল রঙের টিশার্ট পরা ছেলেটা সবাইকে দেখিয়ে দিচ্ছে।

ছোটবেলায় স্মৃতি গুলো মধুময়। ছোটবেলায় সত্যি আমরা অনেকেই অনেকেই তাদের খেলাধুলা করেছি। যদিও এখন অনেক কিছুরই নাম মনে নেই। তবে ছোটদের খেলাধুলা দেখে আমার মন অটোমেটিক ভালো হয়ে গিয়েছিল। আমি তাদের ভিডিও করছিলাম তখন ফারিয়া দেখছিলো আর ভীষণ খুশি। খুশি হয়ে মামা মামা করে বারবার ঢাকতে ছিলো।

ছোট দের খেলাধুলার ছোট একটি ভিডিও করেছিলাম। আপনাদের সবার সাথে শেয়ার করতেছি। কারন ভিডিওটি দেখলে আপনাদের সবার ভালো লাগবে। নিচে ভিডিও লিংক শেয়ার করলাম। ভিডিওটি দেখে আপনাদের সবার কেমন লাগলো অবশ্যই জানাবেন। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করি।

ভিডিও লিংক:-

"ভিডিও লিংক ইউটিউব"

ছবির বিবরণ
বিভাগজেনারেল রাইটিং।
ডিভাইজrealme 9
বিষয়ছোটদের খেলাধুলা দেখে মনটা ভালো হয়ে গেলো।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
ফটোগ্রাফার@limon88

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
1673480397750.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 last year 

বাচ্চাগুলো দারুন ক্রিয়েটিভ। স্লিপার এর অভাব টা তারা নারিকেল এর পাতার মাঝের অংশ দিয়েই মিটিয়ে নিয়েছে। সত্যি বাচ্চাগুলোর খেলা দেখে মন ভরে গেল। ধন্যবাদ ভাইয়া সুন্দর মুহুর্তটি তুলে ধরার জন্য।

Posted using SteemPro Mobile

 last year 

আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 last year 

ছোটদের খেলা ধুলা দেখলেই তো আমার ছোট বেলার কথা মনে পরে যায় কতো দুষ্টু আর চঞ্চল ছিলাম।এখন যেনো সবই কল্পনা। আপনার ভাগনিকে নিয়ে বেশ ভাল সময় কাটিয়েছেন যদিও শুরুটা মন খারাপ দিয়ে।

 last year 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 last year 

আপনার ফটোগ্রাফি এবং লেখাগুলো পড়ে মনে হচ্ছে আমি ফিরে গেছি আমার সেই শৈশবে।
এরকম ভাবে খেলা করতাম ছোটাছুটি করতাম কত সুন্দর জীবন ছিল।
ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি পোষ্টের মাধ্যমে শৈশবকে তুলে ধরার জন্য।

 last year 

জি ভাইয়া ছোটবেলায় স্মৃতি মনে পড়ে এখনো ভুলতে পারিনা। ধন্যবাদ আপনাকে।

 last year 

এই ধরনের খেলা গুলো ছোটবেলায় অনেক বেশি খেলতাম। সুপারি গাছের ডাল কিংবা নারকেল গাছের ডাল দিয়ে গাড়ি বানিয়ে একজন বসে থাকলে অন্যজনের টেনে নিয়ে যাইতো। বেশ মজার একটি খেলা ছিল। তবে আপনার ফটোগ্রাফি এবং ভিডিওর মাধ্যমে দৃশ্যটি দেখতে পেয়ে অনেক বেশি ভালো লাগলো। আসলে ছুটির দিন যদি কাজ থাকে মনটা অনেক খারাপ হয়ে যায়। তারপরও বিকেল বেলায় খুব সুন্দর দৃশ্য দেখতে পেলেন মন ভালো যে হয়ে যাওয়ার কথা।

 last year 

আসলে এই ছোট ছোট বাচ্চারা দারুন সময় কাটায় বিভিন্ন খেলাধুলার মাধ্যমে । প্রতিটা মানুষেরই শৈশব অত্যন্ত প্রিয় থাকে । শৈশবে আমরাও হয়তো অনেক আনন্দঘন সময় কাটিয়েছি যেটা এখন শুধুই অতীত।আর বাচ্চাদের এ ধরনের খেলা দেখলে সত্যিই মনটা ভীষণ ভালো লাগে । বেশ ভালো লাগলো আপনার পোস্টটি দেখে । ধন্যবাদ আপনাকে।

 last year 

ছোট বাচ্চাদের সঙ্গে খেলা করলে অনেক ভালো লাগে কারণ তাদের মনের মধ্যে কোন অহংকার বোধ থাকে না।আর ছুটির দিন অফিস করেও তাদের সঙ্গে আপনি ভালো ভাবে কাটিয়েছেন এবং আপনার মনটা ভালো হয়েছে।এত সুন্দর একটি বিষয় আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাই।

 last year 

ভিডিওটি দেখে আমার ছোটবেলার কথা মনে পড়ে গেল। ভিডিওতে ছোট ছেলে মেয়েরা যে খেলাটি খেলছে আসলে এটি আমি কখনোই খেলিনি এটি আমার কাছে একটি ইউনিক খেলাই মনে হল। যাই হোক বাচ্চাদের খেলাধুলা অথবা তাদের আনন্দ দেখলেই মনটা আনন্দে ভরে যায়। আপনার ভাগ্নির সাথে ভালই সময় কাটিয়েছেন আর সেই মুহূর্তটা আমাদের মাঝে তুলে ধরার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 last year 

ছুটির দিনে অফিসে যেতে সত্যিই বিরক্ত লাগে। তবুও অনেক সময় কিছুই করার থাকে না অবশ্যই যেতে হয়। যাইহোক অফিস থেকে বাসায় এসে বিকেলে ভাগ্নীকে নিয়ে বের হয়ে দারুণ সময় কাটিয়েছেন। ভিডিওটা দেখে সত্যিই খুব ভালো লাগলো। ছোটবেলায় কত ধরনের খেলা খেলেছিলাম, তার কোনো ইয়ত্তা নেই। যাইহোক পোস্টটি আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65546.28
ETH 2666.01
USDT 1.00
SBD 2.90