DIY projects:- রঙিন কাগজ দিয়ে কিউট কালো বিড়াল তৈরি।

in আমার বাংলা ব্লগ2 years ago
সৃজনশীলতাই শক্তি
রঙিন কাগজ দিয়ে কিউট কালো বিড়াল তৈরি
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
IMG_20221001_185223-01.jpeg
"কিউট কালো বিড়াল"

আসসালামু-আলাইকুম/ আদাব

কেমন আছেন আপনারা সবাই? আশাকরি আপনারা সকলেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল সদস্যদের কে আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শুরু করছি। বরাবরের মতো আজকেও আমি আপনাদের মাঝে হাজির হলাম। আজকে আমি আপনাদের সাথে আমার নতুন একটি ডাই প্রজেক্ট শেয়ার করবো। রঙিন কাগজ দিয়ে কিউট কালো বিড়াল তৈরি বিড়াল আমার ভীষণ পছন্দ। তবে কালো বিড়াল গুলো আমার কাছে সব থেকে বেশি ভালো লাগে। চলুন এবার ডাই প্রজেক্ট এর কাজ শুরু করা যাক।

✂️ "প্রয়োজনীয় উপকরণ" ✂️
IMG_20221001_175930.jpg

রঙিন কাগজ

পেন্সিল

কাঁচি

আঠা

সাইন পেন

"তৈরির প্রক্রিয়া চলছে"
Polish_20221008_104940767.jpg
  • আমি প্রথমেই কালো রঙের রঙিন কাগজ নিলাম। এবার আমি কাঁচি দিয়ে কেটে নিলাম। এবার আমি কাগজ পেঁচিয়ে আঠা দিয়ে লাগিয়ে দিলাম। উপরের দিকে ভাঁজ করে নিয়ে বিড়ালের কান তৈরি করলাম।
"তৈরির প্রক্রিয়া চলছে"
Polish_20221008_105003910.jpg
  • এবার আমি হলুদ রঙের রঙিন কাগজ ছোট করে কেটে নিলাম। তার পরে কালো কাগজ কেটে আঠা দিয়ে লাগিয়ে দিলাম। বিড়ালের চোখ তৈরি করে নেওয়ার পর আঠা দিয়ে লাগিয়ে দিলাম। এবার আমি বিড়ালের গোঁফ নাক রঙিন কাগজ কেটে বানিয়ে নিলাম। তার পরে আঠা দিয়ে ভালো করে লাগিয়ে দিলাম।
"তৈরির প্রক্রিয়া চলছে"
Polish_20221008_105045148.jpg
  • সব গুলো কে ভালো করে আঠা দিয়ে লাগিয়ে দেওয়ার পর, এবার আমি ছোট করে কালো কাগজ কেটে নিলাম। এবার আমি কালো কাগজ কেটে বিড়ালের লেজ বানিয়ে নিয়ে আঠা দিয়ে লাগিয়ে দিলাম।
"কিউট কালো বিড়াল"
IMG_20221001_185408-01.jpeg
IMG_20221001_185223-01.jpeg
  • রঙিন কাগজ দিয়ে কিউট কালো বিড়াল তৈরি করা হয়েছে। কিউট কালো বিড়াল তৈরি করার পরে দেখে মুগ্ধ হয়ে গেলাম। আমার কাছে ভীষণ ভালো লেগেছে। কিউট কালো বিড়াল তৈরি দেখে আশাকরি আপনাদের সবার ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই কমেন্ট করে জানাতে ভুলবেন না। আশাকরি আপনারা সকলেই সহযোগিতা করবেন। আপনাদের সহযোগিতা একান্ত প্রয়োজন। এই ছিলো আমার আজকের আয়োজন। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।
ছবির বিবরণ
বিভাগডাই প্রজেক্ট
ডিভাইজVivo Y12A
বিষয়রঙিন কাগজ দিয়ে কিউট কালো বিড়াল তৈরি।
লোকেশনবাংলাদেশ 🇧🇩
ফটোগ্রাফার@limon88

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
1654188256412.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং ফটোগ্রাফি মিউজিক রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

💞 আল্লাহ হাফেজ 💞

gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFuzVwHnY92rponrLLcEknitVG5yvYaPTExVtjfc6Bi4cvC9ppuyLmaATGbhg8UF4suiCxVfuw2YuSWJftJo9C74dQUN2WE1yNJmdtXp.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPjVagCKakAuSTsQyj2bkd5a1qGy627tazWyRR8KvSGF5XUzUYGAJxbEm1Wagp...oir1T9XCqiGTh8bScur5DPK6L8ezK64pgqQkMoRLpnbMPpgM39QfD85m551fNjvVZABToby9FGtQTSDLritVkg3vFrE74djU36yesYz7VGsMpQkZ3P14kTotDL.png

Sort:  
 2 years ago 

সহজ পদ্ধতিতে আপনি একটি সুন্দর কাল বিড়াল তৈরি করেছেন। বাচ্চারা বেশ পছন্দ করবে। ধন্যবাদ আপনাকে ধাপগুলো সহজ করে উপস্থাপনের জন্য।

 2 years ago 

জি আপু আমি আমার ভাগ্নিকে দিয়েছি। সে তো ভীষণ খুশি হয়েছে। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

রঙিন কাগজ দিয়ে অনেক সুন্দর একটি কালো বিড়াল তৈরি করেছেন।আপনার চিন্তা ধারা অনেক ব্যতিক্রম। এত সুন্দর একটি কালো বিড়াল আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

সব সময়ই সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ আপনাকে আপু।

 2 years ago 

ভাইয়া আপনার রঙিন কাগজের কালো বিড়াল অসাধারণ ছিল। আসলে রঙিন কাগজের জিনিস গুলো দেখতে অনেক সুন্দর দেখায়। আর আপনার বিড়ালটি সত্যিই কিউট। আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

ঠিক বলেছেন আপু। বিড়ালটিকে দেখতে কিউট লাগতেছে। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনার কাছে কালো বিড়াল পছন্দ জন্যই আপনি এত সুন্দর একটি কালো বিড়াল তৈরি করেছেন। আপনার মত আপনার কালো বিড়াল দেখে আমিও মুগ্ধ হয়ে গেলাম। খুব সুন্দর করে বিড়ালটি তৈরি করেছেন। ধাপগুলোও খুব সুন্দর দেখিছেন। সব মিলিয়ে ভালো লেগেছে । ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

বিড়ালটি দেখে আপনি মুগ্ধ হয়েছেন জেনে ভীষণ খুশি হলাম। অসংখ্য ধন্যবাদ আপনাকে আপু।

 2 years ago 

বিড়ালটি দেখে আপনার পাশাপাশি আমিও মুগ্ধ হয়েছি।অনেক সুন্দর হয়েছে।আর বানানো টাও বেশ মনে হচ্ছে আপনার বর্ণনার কারণে।ধন্যবাদ সুন্দর একটি ডাই প্রোজেক্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ। সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 years ago 

ওয়াও চমৎকার দক্ষতা দেখালেন রঙিন কাগজ দিয়ে কত কি তৈরি করা যায় তা আপনাদের দ্বারা প্রমাণিত হয়। আসলে এই ধরনের কিছু তৈরি করতে দেখতে দুটোই ভালো লাগে। অনেক সুন্দর হয়েছে রঙিন কাগজ দিয়ে কিউট একটি বিড়ালের দৃশ্য ফুটিয়ে তোলা অনেক ভালো লাগলো।

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া। রঙিন কাগজের তৈরি জিনিস গুলো দেখতে ভীষণ ভালো লাগে। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

বাহ,রঙিন কাগজ দিয়ে কালো বিড়ালটি সত্যিই অসাধারণ তৈরি করেছেন।কালো বিড়াল আমার খুবই পছন্দ, তাছাড়া এই বিড়াল বাইরের দেশে খুবই পুষতে দেখা যায়।ধাপগুলো সুন্দর ছিল, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

দিদি আপনার সুচিন্তিত মন্তব্যের জন্য ধন্যবাদ আপনাকে। আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

অন্ধকারে এই বিড়াল দেখলে সত্যি সত্যি ভয় পেয়ে যাবে😊।কালো কাগজ দিয়ে তৈরি বেশ ভালো লাগলছে বিড়াল টা।প্রতিটি ধাপ খুব সুন্দর করে দেখিয়েছেন। ধন্যবাদ

 2 years ago 

আপনার এই ডাই প্রজেক্ট টা অনেক ইউনিক লেগেছে ভাই।মাস্টার পিচ ছিল।খুব পরিশ্রম করে জিনিস টা বানিয়েছেন এবং ধাপ গুলো উপস্থপনা করেছেন শুভ কামনা রইলো।

 2 years ago 

আপনার মতামত শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64182.74
ETH 2768.00
USDT 1.00
SBD 2.66