আমার বাংলা ব্লগ-মিউজিক🎵(আমার প্রিয় একটি গান-ও আমার বন্ধু গো)

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

আসসালামু আলাইকুম



সবাইকে শুভ সন্ধ্যা

করানা কালিন সময়ে সবাই আমরা ঘরের ভিতেরে থাকি। নিচে সচেতন হই,অন্যকে সচেতন করি। আশাকরি আপনার সবাই ভালো আছেন আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে ভালো আছি

আমি আজকে আপনাদের সাথে শেয়ার করবো:-মিউজিক🎵(আমার প্রিয় একটি গান-ও আমার বন্ধু গো)


🎵মিউজিক🎵





গানের লিরিক্স:


ও আমার বন্ধু গো

ও আমার বন্ধু গো
চির সাথী পথ চলার
তোমারই জন্য গড়েছি আমি
মঞ্জিল ভালোবাসার

এক সাথে রয়েছি দুজন
এক ডোরে বাঁধা দুটি প্রাণ
ছিঁড়বেনা কভু এই বাঁধন
আসলে আসুক তুফান

তুমি আমারই বলবো শতবার
হাত দু’টি ধরেছি তোমার
মানবো না কোনো বাধা আর
শুনবো না কারো কথা যে আর

মন্দ বলুক সমাজ
তুমি আমারই, হায়, বলবো শতবার
ও আমার বন্ধু গো
চির সাথী পথ চলার,
তোমারই জন্য গড়েছি আমি
মঞ্জিল ভালোবাসার

Source


আশাকরি আপনাদের গানটি ভালো লাগবে,
আমার গানটি শোনার জন্য ধন্যবাদ


Cc:-


ডিভাইজভিভো ওয়াই৯১আই
বিষয়🎵(আমার প্রিয় একটি গান-ও আমার বন্ধু গো)
মিউজিক@limon88

💖আমার বাংলা ব্লগ💖


54TLbcUcnRm3sWQK3HKkuAMedF1JSX7yKgEqYjnyTKPwrcTcVCMjVzPP1hSCKqpPoCWtkZrttKfCXF1uH6XhWKu6rVZsA65sWyqYiJ1RLnVQ9immmtBbC4RH2mBF3rCmD5ooJv8Si.png


qQb1qbB44WNL4kcw8YRpvpA9rhDMdw5Qkx9ZgyU.png


Sort:  
 3 years ago 

ভালো হয়েছে।ধন্যবাদ দাদা গানটি শেয়ার করার জন্য।

 3 years ago 

গানটি শোনার জন্য অসংখ্য ধন্যবাদ দিদি 🥀

খুব সুন্দর গেয়েছেন

 3 years ago 

আপনাকে ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

খুব মন দিয়ে শুনলাম গানটি। আমার কাছে অনেক ভালো লেগেছে।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু গানটি শোনার জন্য

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.031
BTC 68916.78
ETH 3733.42
USDT 1.00
SBD 3.73