নাটক রিভিউ:- তোকে পাওয়ার জন্য। রোমান্টিক একটি নাটক।

in আমার বাংলা ব্লগlast year
"নাটক রিভিউ:- তোকে পাওয়ার জন্য"
নাটক প্রেমিকদের কে স্বাগতম
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
Screenshot_20230216_022635.jpg

"ছবিটির স্ক্রিনশট ইউটিউব থেকে নেয়া"

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। নাটক রিভিউ:- তোকে পাওয়ার জন্য। রোমান্টিক একটি নাটক। ভালোবাসা দিবসের নাটক। নাটক মাঝে মধ্যেই দেখা হয়। বাংলাদেশ এর নাটক গুলো আমার কাছে ভীষণ ভালো লাগে। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

নাটকটির কিছু তথ্য:-
Screenshot_20230216_022814.jpg
নাটকতোকে পাওয়ার জন্য।
রচনাইউসুফ আলী খোকন।
পরিচালকবি,ইউ,শুভ।
সহকারী পরিচালককাহার সিদ্দিক।
অভিনয়েজিয়ারুল ফারুক অপূর্ব, জাকিয়া বারী মমো,সাবিরি আলম সাইদ আরো অনেকেই।
ইডিট কালারমোহাম্মদ নুরুদ্দীন।
মিউজিকআপেল মাহমুদ হিমেল।
ভাষাবাংলা।
ধরনসামাজিক শিক্ষামূলক।
দৈর্ঘ্য৪৩ মিনিট।
দেশবাংলাদেশ।
মুক্তিপায়১৫-০২-২০২৩।
নাটক রিভিউ@limon88
নাটকটির সংক্ষিপ্ত কাহিনী:-

Screenshot_20230216_022724.jpg

নাটকটিতে অপূর্ব তার মাকে নিয়ে থাকে। আর এদিকে অপূর্বর মামাতো বোন হচ্ছে জাকিয়া বারী মমো। মমো মাঝে মধ্যেই অপূর্বের বাসায় আসে। আজকের এসেছে। এখন তো অপূর্ব আর মমো দুজন মিলে একজন আর একজনের সাথে ঝগড়া করতেছে। কোন ভাবে অপূর্বর মা দু'জনের ঝগড়া ছাড়িয়ে দুজনকে রুমে পাঠিয়ে দেন।

Screenshot_20230216_023428.jpg

অপূর্ব প্রেম করার জন্য বিভিন্ন ভাবে চেষ্টা করে। আজকে একজন মেয়ের সাথে অপূর্বর দেখা করার কথা। এই কথা মমো শুনে ফেলে। এবার মমো মেয়েটি যেখানে রয়েছে সেখানে চলে যায়। সেখানে গিয়ে দেখে অপূর্বর এক বন্ধু মেয়েটির সাথে রয়েছে। এবার তো মমো সব কিছু প্লান এলোমেলো করে দেয়। আর এদিকে অপূর্ব আস্তে অনেক লেট করে ফেলে। এবার মেয়েটি চলে যায়। আর এদিকে অপূর্বর বন্ধু চলে আসে। তাদের রাস্তায় দেখা হয়। এবার অপূর্বের বন্ধু সব খুলে বলে।

Screenshot_20230216_024508.jpg

এসব কথা শুনে তো অপূর্ব ইতি মতো ভীষণ রাগ। সে এবার বাসায় চলে আসে। রাতের বেলায় অপূর্ব বাসায় ছাদে গিয়ে সিকারেট খায়। এবার তো মমো সিকারেট খাওয়া দেখে ফেলে আর তার ফোন দিয়ে ছবি তুলে ফেলে। এবার মমো অপূর্ব কে কান ধরিয়ে রাখে এবং ব্ল্যাকমেল করতে থাকে। পরের দিন অপূর্বর মা বাসার বাইরে যায়। আর এদিকে মমো অপূর্ব কে দিয়ে বাসায় সব কাজ করে নেয়।

Screenshot_20230216_030032.jpg

পরের দিন মমোর বাবা আসে। এসে বলে মমোর বিয়ে ঠিক হয়েছে। তাড়াতাড়ি যেনো বাড়িতে আসে। বিয়ের কথা শুনে মমো অনেক কষ্ট পায়। পরে সে রাগ করে রুমে চলে যায়। পরের দিন রুমে থাকে মমো বাইরে বের হয়না। তার ফুপি ডাকলে ও বের হয়না। এবার যখন অপূর্ব এসে মমোকে উল্টা পাল্টা কথা বলে। তখন রুম থেকে মমো বের হয়ে বলে আমি বিয়ে করলে তোকেই করবো। আর এদিকে ফুপি শুনে ফেলে। এবার মমো লজ্জায় রুমে চলে যায়।

Screenshot_20230216_030824.jpg

এবার মমোর ফুপি তার ভাইয়ের কাজে বিয়ের ব্যপারে কথা বলে। যদিও প্রথমে একটু কেমন করেছিলো। পরে কিন্তু রাজি হয়ে যায়। এদিকে যে মমো আর অপূর্বর বিয়ে ঠিক হয়েছে এরা কিন্তু কেউ জানে না। এবার রাতের বেলায় অপূর্ব ছাদে থাকে। হঠাৎ করে সেখানে মমো গিয়ে সরি বলে। পরে দুজন দুজনের মনের কথা খুলে বলে। এবার অপূর্ব তার মনের কথা খুলে বলে। জড়িয়ে ধরে বলে আমিও তোমাকে ভীষণ ভালোবাসি। তোমাকে এত দিন ভয়ে বলিনি যদি তুমি মুখের উপর না করে দেও। এজন্য আগে কখনো বলিনি। তোমাকে আমি ছোট বেলায় থেকে ভীষণ ভালোবাসি। এখানেই নাটকটি শেষ হয়।

নাটকটি থেকে শিক্ষা:-

তোকে পাওয়ার জন্য নাটকটি থেকে আমরা শিক্ষা পাই। আসলে সত্যিই ভালোবাসা গুলো হচ্ছে অদ্ভুত। সত্যি কারের ভালোবাসলে ভীষণ কষ্ট পেতে হয়। এবার ধৈর্য্য সহকারে থাকতে হয়। পরিচালক ভালোবাসা দিবসে রোমান্টিক একটি নাটক আমাদের কে উপহার দিয়েছেন।

ব্যাক্তিগত মতামত:-

আমার কাছে অপূর্ব আর জাকিয়া বারী মমো এর জুটির নাটক গুলো ভীষণ ভালো লাগে। আত্মীয়দের মধ্যে ভালোবাসা হলে এমন হয়ে থাকে। আমার কাছে নাটকটি ভীষণ ভালো লেগেছে। নাটকটিতে সবাই চমৎকার অভিনয় করেছেন। পরিচালক কে অসংখ্য ধন্যবাদ। চমৎকার একটি নাটক উপহার দেওয়ার জন্য।

রেটিং:- ১০%/৯.৫%

"ছবি গুলোর স্ক্রিনশট এখানে থেকে নেয়া"

"ভিডিও লিংক ইউটিউব"

এই ছিলো আমার আজকের আয়োজন। নাটক রিভিউ:- তোকে পাওয়ার জন্য। রোমান্টিক একটি নাটক। নাটক রিভিউ দেখে আশাকরি আপনাদের সবার ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই জানাবেন প্লিজ? আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আশাকরি আপনারা সময় করে নাটকটি দেখবেন খুব ভালো লাগবে। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।

ছবির বিবরণ
বিভাগনাটক রিভিউ
ডিভাইজVivo Y12A
বিষয়তোকে পাওয়ার জন্য।
লোকেশনবাংলাদেশ 🇧🇩
ফটোগ্রাফার@limon88

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
1673480397750.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

আসলে আত্মীয়দের মধ্যে ভালোবাসা হলে এমন হয়ে থাকে। আমি মাঝেমধ্যে অপূর্বের নাটক দেখে থাকি। আমার কাছে এমনিতে পূর্বের নাটক গুলো দেখতে ভালো লাগে তাই যখনই সময় পাই তখনই এরকম নাটক দেখতে পছন্দ করি। আজকে খুবই সুন্দর একটি নাটকের রিভিউ পোস্ট উপহার দিলেন আমাদের। সম্পূর্ণটা আমার কাছে ভীষণ ভালো লেগেছে দেখে।

 last year 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 last year 

ভাই খুব সুন্দর একটি নাটকের রিভিউ আমাদের মাঝে উপস্থাপন করেছেন। দেখে খুব ভালো লাগলো। তোকে পাওয়ার জন্য নাটকটি আমি দেখেছি। আমার কাছে খুবই ভালো লেগেছে নাটকের চরিত্র, সংলাপ এবং দৃশ্যপট খুবই দুর্দান্ত হয়েছে। টানটান উত্তেজনাপূর্ণ রোমাঞ্চকর একটি নাটক। বিশেষ করে আমি অপূর্বের নাটক গুলো দেখে থাকি। নাটকটি রিভিউ আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 last year 

আপনাকেও ধন্যবাদ ভাইয়া।

 last year 

ভাইয়া আপনি খুব সুন্দর একটি নাটক রিভিউ দিয়েছেন। আমার কাছে এই নাটক অনেক ভালো লাগে। আমি অপূর্বর নাটক দেখতে খুব পছন্দ করি। তারজন্য অপূর্বর প্রায় অনেক নাটক দেখা হয়েছে আর এর মধ্যে এই নাটকও দেখেছি। ইদানীং বাংলা নাটকগুলো দেখতে অনেক ভালো লাগে। ধন্যবাদ সুন্দর একটি নাটক কখনো দেওয়ার জন্য।

 last year 

অনেক সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ আপনাকে।

 last year 

গতকালকে আমি এই নাটকটি দেখেছিলাম আমার কাছে কিন্তু নাটকটি ভীষণ ভালো লেগেছিল আজকে আবারো আপনার রিভিউ পোস্টের মাধ্যমে নতুন করে নাটকটি দেখে আবারও ভীষণ ভালো লাগলো। এরকম নাটকের মাধ্যমে আমরা অনেক রকমের শিক্ষা লাভ করতে পারি। পরিচালক কিন্তু আমাদের খুবই সুন্দর একটি নাটক উপহার দিয়েছে। বলতে গেলে এক কথায় অসাধারণ ছিল আপনার আজকের নাটক রিভিউ।

 last year 

অপূর্ব নাটক বরাবরই আমার কাছে অনেক বেশি ভালো লাগে তার অভিনয়ে দিয়ে লাখো মানুষের হৃদয় জয় করে নিয়েছে। বিশেষ করে বড় ছেলে নাটকটা যখন দেখেছিলাম তখন দেখেছিলাম তার জনপ্রিয়তা এখন পর্যন্ত সেটা বিদ্যমান। আপনি আজকে যেই নাটক রিভিউ আমাদের মাঝে শেয়ার করেছেন সেই নাটকটা আমি যদিও এখন পর্যন্ত দেখিনি তবে আপনার এই সংক্ষিপ্ত রিভিউ এর মাধ্যমে বুঝতে পারলাম নাটকটা আসলেই অনেক রোমাঞ্চকর। অবশ্যই আমি এই নাটকটি দেখব এবং আপনার মত করে রিভিউ শেয়ার করবে।

 last year 

আমি অপূর্বর নাটক গুলো পছন্দ করে থাকি। কারণ সে খুবই চমৎকার প্রেমের অভিনয় করে থাকে। আমি কোনদিন তার তেমন বিরহের অথবা গ্রামীণ অভিনয়ের নাটক দেখি নাই। বেশি ক্ষেত্রে লক্ষ্য করে থাকে সে রোমান্টিক অভিনয় করে থাকে। আজকের এই নাটকটাও ঠিক তেমনি। আর এই নাটকটি আপনি রিভিউ করেছেন দেখে আরো বেশি ভালো লাগলো।

 last year 

ভাই আপনি খুব সুন্দর একটি রোমান্টিক নাটকের রিভিউ দিয়েছেন। নাটকটি অনেক ভালো লেগেছে। আর অপূর্বর নাটক মানেই অসাধারণ। অপূর্বর নাটক গুলো আমার অনেক ভালো লাগে। আমি এই নাটকটি এর আগে দেখিনি তবে আপনার পোষ্টের মাধ্যমে দেখা হল। ধন্যবাদ ভাই সুন্দর একটি নাটকের রিভিউ আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 60626.97
ETH 3358.90
USDT 1.00
SBD 2.45