ফটোগ্রাফি:- চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি।

in আমার বাংলা ব্লগ8 months ago
চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি।
ফুল প্রেমিকদের কে স্বাগতম
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
Neutral Aesthetic Moodboard Photo Collage _20231118_192039_0000.png

"ছবিটি Canva দিয়ে তৈরি"

শুভ সকাল 🌅

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। প্রথমেই সবাইকে আমার সালাম ও আদাব। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলকেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। ফটোগ্রাফি:- চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

IMG20231112170923-01.jpeg

  • সাদা ফুল গুলো সত্যি আমার ভীষণ পছন্দের। এই ফুলটি আমার খুবই পরিচিত একটি ফুল। ফুলটির নাম হচ্ছে জবা ফুল। ফুলটির পাপড়িতে বৃষ্টির পানি পরে আছে। এজন্য দেখতে আরো বেশি আকর্ষণীয় লাগতেছে। সবুজ এর মাঝে সাদা রঙের জবাটিকে দেখতে অনেক সুন্দর লাগতেছে।

IMG20231112133102-01.jpeg

IMG20231112133150-01.jpeg

  • এই ফুলটির নাম হচ্ছে কলমি ফুল। এই কলমি ফুল গুলো বেশিরভাগ জায়গায় দেখা যায়। আজকে আমি যখন রাস্তার পাশে দিয়ে যাচ্ছিলাম। তখন এই চমৎকার ফুলটিকে রাস্তার পাশে ছোট একটি পুকুরের পাশে দেখতে পেলাম। এর পরে আমি ফটোগ্রাফি করলাম। তার পরে ফুলটিকে হাতে নিয়ে ছবি তুললাম।

IMG20231112134833-01.jpeg

IMG20231112134846-01.jpeg

  • কচুরিপানা ফুল গুলো দেখতে জাস্ট অসাধারন লাগে। এই ফুল গুলো নিয়ে আমরা ছোট বেলায় অনেক খেলাধুলা করেছি। এই ফুলটির ফটোগ্রাফি যখন করছিলাম। তখন ছোট বেলায় মধুর স্মৃতি গুলো মনে পরছিলো। এর পরে আমি আমার মতো করে কচুরিপানা ফুলটির ফটোগ্রাফি করে নিলাম।

IMG20231114135350-01.jpeg

IMG20231114133840-01.jpeg

  • নাম না জানা একটি ফুল। এই ফুলটিকে আমি প্রথম বারের মত দেখলাম। ঠিক বুনো ফুলের মতো। ফুলটির রং হলুদ। তবে ফুলটি দেখতে অনেক সুন্দর। আমি ফুলটির ছবি তুললাম। তার পরে আমি ফুলটিকে নিয়ে একটি গাছের উপরে রেখে একটু ভিন্ন রকম ভাবে ফটোগ্রাফি করলাম।

IMG20231114132820-01.jpeg

IMG20231114132823-01.jpeg

  • আমার আরো একটি প্রিয় ফুল। নাম হচ্ছে শিউলি ফুল। সাদা রঙের এই শিউলি ফুল গুলো আমার ভীষণ প্রিয়। রাস্তার পাশে একটি শিউলি ফুলের গাছ ছিলো। আর গাছের নিচে সবুজ ঘাসের মধ্যে ফুল গুলো পড়ে ছিলো। ফুল গুলো দেখে আমার কাছে ভালো লাগে। আমি গাছটির নিচে গিয়ে ফটোগ্রাফি করে নিলাম।

এই ছিলো আমার আজকের আয়োজন। সব সময়ই চেষ্টা করি আপনাদের কে ভালো কিছু উপহার দেওয়ার জন্য। আশাকরি চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি দেখে আপনাদের সবার ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই জানাবেন? আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করি।

ছবির বিবরণ
বিভাগফটোগ্রাফি।
ডিভাইজrealme 9
বিষয়চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
ফটোগ্রাফার@limon88

1_20231114_185938_0000.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
20231110_031553_0000.png

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 8 months ago 

ভাইয়া আজ কিছু অসাধারন ফুলের ফটোগ্রাফি দেখতে পেলাম আপনার এই পোস্টটির মাধ্যমে। আমার কাছে সবচেয়ে বেশী ভালো লেগেছে কলমি এবং কচুরি ফুলের ফটোগ্রাফি। সেই ছোট বেলায় কলমি ও কচুরি ফুল দেখেছিলাম আজ আবার আপনার সুন্দর ফটোগ্রাফির মাধমে দেখতে পেয়ে আমি ছেলে বেলায় হারিয়ে গিয়েছিলাম।অনেক ধন্যবাদ ভাইয়া আপনাকে এত সুন্দর কিছু ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন।

 8 months ago 

ফুলের সৌন্দর্য সবারই মন কাড়ে। ফুল সৌন্দর্যের প্রতীক। খুব সুন্দর কিছু ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলো আমার কাছে খুব ভালো লেগেছে। তবে এই ফটোগ্রাফি গুলোর মধ্যে বিশেষ করে আমার কাছে সাদা জবা ফুলের ফটোগ্রাফি এবং শিউলি ফুলের ফটোগ্রাফি খুব ভালো লেগেছে। এত সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 8 months ago 

খুবই সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন আপনি। প্রত্যেকটি ফটোগ্রাফি একদমই অসাধারণ হয়েছে। আর প্রত্যেকটি ফটোগ্রাফির দিকেই তাকিয়ে থাকতে ইচ্ছা করছে। যেন চোখই সরাতে ইচ্ছে করছে না। আর প্রথম দিকে আপনি যে সাদা ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছেন সেটি আমার অনেক পছন্দ। আর সাদা ফুল গুলো এমনিতেই সকলের পছন্দ হয়ে থাকে।

 8 months ago 

প্রকৃতি বিভিন্ন সময় বিভিন্ন রকম সেজে ওঠে । তেমনি বিভিন্ন মৌসুমে বিভিন্ন ধরনের ফুল ফুটতে দেখতে পাওয়া যায় । ফুলের সৌন্দর্য পরিবেশের সৌন্দর্যতা ফুটিয়ে তোলে। আপনার করা ফটোগ্রাফি গুলো খুবই ভালো লাগলো। ভিন্ন ভিন্ন কিছু ফুলের ফটোগ্রাফি করেছেন অনেক সুন্দর ছিল।

Posted using SteemPro Mobile

 8 months ago 

চেষ্টা করেছি আপনাদের জন্য। আপনার মতামত এর জন্য ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 8 months ago 

সকাল সকাল ফুলের ফটোগ্রাফ গুলো দেখে মন,চোখ দুটোই জুড়িয়ে গেল। অনেক সুন্দর হয়েছে ফটোগ্রাফ গুলো। কলমি ফুল অনেক দিন বাদে দেখলাম।সব গুলো ছবিই দারুন।ধন্যবাদ ভাইয়া ফটোগ্রাফ গুলো শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 8 months ago 

কলমি ফুল গুলো দেখতে বেশ সুন্দর লাগে। অনেক ধন্যবাদ আপনাকে।

 8 months ago 

অসাধারণ ফটোগ্রাফি শেয়ার করেছেন ফটোগ্রাফি এগুলো সৌন্দর্য দারুন উপভোগ করলাম।
বিশেষ করে শিউলি ফুল কলমি ফুল এবং কচুরিপানার ফুল সব থেকে বেশি ভালো লাগলো।
উপস্থাপনাটাও দারুণ করেছেন ফটোগ্রাফি গুলো সম্পর্কে।

Posted using SteemPro Mobile

 8 months ago 

আপনার পছন্দের ফুল গুলো আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হলাম। ধন্যবাদ সবাইকে ভাইয়া।

 8 months ago 

ভালো লাগার মত অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি নিয়ে আজকে আপনি আমাদের মাঝে একটি পোস্ট শেয়ার করেছেন। আপনার এই পোস্ট আমার কাছে অনেক ভালো লেগেছে। আসলে এ জাতীয় বিভিন্ন প্রকার ফুল প্রাকৃতিক দৃশ্য ফটোগ্রাফি গুলো সুন্দর পোস্ট হয়ে থাকে।

 8 months ago 

আপনার সুচিন্তিত মতামত এর জন্য অনেক ধন্যবাদ ভাইয়া।

 8 months ago 

খুবই সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি করেছেন। আপনার ফুলের ফটোগ্রাফি গুলো আমার খুবই ভালো লেগেছে। এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি ও বর্ণনা আমাদের মাঝে শেয়ার করলেন সত্যিই আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.028
BTC 64074.25
ETH 3195.10
USDT 1.00
SBD 2.62