মেয়েকে সাথে নিয়ে প্রকৃতির সৌন্দর্য উপভোগ করলাম।

in আমার বাংলা ব্লগ4 months ago
মেয়েকে সাথে নিয়ে প্রকৃতির সৌন্দর্য উপভোগ করলাম।
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
20240227_193238_0000.jpg

"ছবিটি Canva দিয়ে তৈরি"

শুভ সকাল 🌅

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। প্রথমেই সবাইকে আমার সালাম ও আদাব। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলকেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। সবার সুস্বাস্থ্য কামনা করে আজকের পোস্ট শুরু করছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। মেয়েকে সাথে নিয়ে প্রকৃতির সৌন্দর্য উপভোগ করলাম। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক!

IMG20240216164430-01.jpeg

ডিভাইজ:- রিয়ালমি:-৯
লোকেশন:- উত্তরখান,ঢাকা, বাংলাদেশ।

সকাল বেলায় অফিস গেলাম। সকাল থেকেই অফিস এ হঠাৎ করে কারেন্ট এর লাইনে সমস্যা হয়েছে। এজন্য গতকাল অফিস ছুটি হয়ে যআয়। বাসায় এসে খাওয়া দাওয়া করে রেষ্ট নিলাম। এর পরে মেয়ের সাথে সুন্দর সময় উপভোগ করলাম। গতকাল এর আবহাওয়া দুপুরের পর খুব ভালো ছিলো। তাই ভাবলাম বাসার বাইরে থেকে একটু ঘুরে আসি। এর পরে আমিও আমার ওয়াইফ আর আমাদের ছোট আদরের মেয়ে জান্নাতুল লিয়া কে কোলে নিয়ে বের হলাম। বাসার সামনে এসে আমি এবং আমার মেয়ে দুজন মিলে সেলফি নিলাম।

IMG20240226102534-01.jpeg

IMG20240226102442-01.jpeg

ডিভাইজ:- রিয়ালমি:-৯
লোকেশন:- উত্তরখান,ঢাকা, বাংলাদেশ।

আমার বাসার কিছুটা দূরে একটা আম বাগান রয়েছে সে দিকে রওনা দিলাম। কিছুক্ষণ পর সেখানে গিয়ে আমরা দেখতে পারলাম পুরো আম গাছ গুলোতে অনেক আমের মুকুল ধরেছে। আশাকরি করা যাচ্ছে এবার মনে হয় অনেক আম ধরবে। এই গাছের আম গুলো খেতে ভীষণ মজা লাগে। আমরা তো এই গাছের আম অনেক বার খেয়েছিলাম। এর পরে মেয়েকে নিয়ে বেশ কিছু সময় আশে পাশে ঘুরে দেখলাম। তার পরে আমার ওয়াইফ এর কোলে মেয়ে কে দিয়ে আমের মুকুল এর কিছু ফটোগ্রাফি করে নিলাম।

IMG20240216164938-01.jpeg

IMG20240216164954-01.jpeg

ডিভাইজ:- রিয়ালমি:-৯
লোকেশন:- উত্তরখান,ঢাকা, বাংলাদেশ।

এর পরে ছোট একটি কিউট মেয়ে দেখতে পেলাম। রাস্তার মধ্যে সাইকেল চালাচ্ছে। মেয়েটির সাইকেল এর কালার আর মেয়েটির গায়ের পোশাক এক কালারের হওয়ার কারনে দেখতে মেয়েটিকে অনেক বেশি সুন্দর লাগতেছে। মেয়েটি দেখে আমার কাছে বেশ ভালো লাগলো। আমার মেয়ে ও দেখলাম মেয়েটিকে দেখতেছে। কিছুদিন পর আমার মেয়ে জান্নাতুল লিয়া কে সাইকেল কিনে দিতে হবে। মেয়েটি সাইকেল নিয়ে একটু দূরে ছিলো। আমি আমার ফোন দিয়ে দূর থেকে ছবি তুলে নিলাম।

1708739804717.jpg

ডিভাইজ:- রিয়ালমি:-৯
লোকেশন:- উত্তরখান,ঢাকা, বাংলাদেশ।

প্রকৃতির সৌন্দর্য উপভোগ করলাম মেয়ে এবং ওয়াইফ কে সাথে নিয়ে। এর পরে আমরা অনেক গল্প ও করলাম। এর পরে আমরা সবাই মিলে একটা সেলফি নিলাম। বেশ কিছু সময় সেখানে থাকার পর। সন্ধ্যার আগে আমরা বাসায় ফিরে এলাম। সবাই মিলে সময় টাকে ভীষণ উপভোগ করেছি। আমার মেয়ে আর একটু বড় হলে ইনশাআল্লাহ পার্কে ঘুরতে যাবো। এই ছিলো আমার আজকের আয়োজন। আশাকরি আপনাদের সবার ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই জানাবেন? আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করি।



Screenshot_2023-11-26-21-48-50-49_c0d35d5c8ea536686f7fb1c9f2f8f274.jpg

1691561447609.png

আমার পরিচয়
1703595702061.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টিমিট একাউন্ট @limon88. আমি একজন বাংলাদেশী। আমার বাড়ি নীলফামারী জেলায়। আমি এখন বর্তমানে জীবিকার তাগিদে পরিবার নিয়ে ঢাকা উত্তরায় থাকি। আমি একটি কোম্পানিতে চাকরি করছি এবং পাশাপাশি স্টিমিট এ কাজ করে আসছি। আমার ব্লগিং ক্যারিয়ার আড়াই বছর। এখন আমার সবথেকে বড় পরিচয় আমি আমার বাংলা ব্লগের একজন ভেরিফাইড মেম্বার। আমি সত্যিই গর্বিত আমার বাংলা ব্লগের সাথে থাকতে পেরে। স্টিমিট আর আমার বাংলা ব্লগ আমার জীবনের একটা অংশ হয়ে গেছে, তাই যতদিন স্টিমিট রয়েছে ইনশাআল্লাহ আপনাদের সাথেই থাকবো। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো। আল্লাহ হাফেজ 💞

banner-abb_New.png

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

standard_Discord_Zip_2-1.gif

banner-abbVD.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য সবাইকে অসংখ্য 💞"ধন্যবাদ"💞

20230809_135056.gif

Sort:  
 4 months ago 

পরিবারকে নিয়ে প্রকৃতির সৌন্দর্যের মাঝে বেশ ভালো একটা সময় কাটিয়েছেন। সত্যি ভাইয়া বর্তমান সকল বাচ্চাদের সাইকেল অনেক প্রয়োজন আমার মেয়েরও আছে। আমের মুকুল দেখে বোঝা যাচ্ছে এবার অনেক আম ধরবে। ধন্যবাদ ভাই সুন্দর কাটানো মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 4 months ago 

বাহ ভাই খুব ভালো লাগলো ওয়াইফ ও মেয়েকে নিয়ে খুব সুন্দর প্রাকৃতির সাথে সময় কাটিয়েছেন। সত্যি বলতে এভাবে মাঝে মাঝে বের হলে নিজের মন-মানসিকতা অনেক ভালো থাকে। আর বিশেষ করে বাবুর জন্যও অনেক বেশি উপকার হবে। আম বাগানে আমের ফুল গুলো বেশ চমৎকার তুলেছেন ভাই। আর সত্যি বলতে যে মেয়েটি সাইকেল চালাচ্ছিল সেটি আসলেই অনেক কিউট। আপনি জুম দেওয়ার পরেও ফটোতে কিউট লাগছে, না জানি সরাসরি দেখতে কত কিউট ছিল।আর আপনার মেয়েও অনেক কিউট ভাই। যাই হোক আপনার মেয়ে আরেকটু বড় হতেই আশা করি সাইকেলটা সেও পেয়ে যাবে। ধন্যবাদ ভাই আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 4 months ago 

দোয়া করবেন ভাইয়া আপনার পরিবারের জন্য শুভ কামনা রইল ভালো থাকবেন।

Posted using SteemPro Mobile

 4 months ago 

অনেক অনেক শুকরিয়া ভাইজান।

Posted using SteemPro Mobile

 4 months ago 

মেয়েকে নিয়ে দেখছি প্রকৃতির সৌন্দর্যের মাঝে খুবই ভালো সময় অতিবাহিত করেছিলেন। বাবু এবং আপুকে নিয়ে ভালোই সময় অতিবাহিত করেছিলেন করেছিলেন। এরকম সুন্দর পরিবেশ হলে তার মাঝে সময় কাটাতেও অনেক বেশি ভালো লাগে। আর ছোট্ট বাচ্চাটা সাইকেল চালাচ্ছিল, তাকে দেখতে আসলেই অনেক কিউট লাগতেছে। আপনারা হাঁটতে হাঁটতে আমবাগানের দিকে গিয়েছিলেন জেনে ভালো লেগেছে। আম বাগানে দেখছি অনেক বেশি মুকুল ধরেছে। আমার তো মনে হচ্ছে অনেক বেশি আম ধরবে। যাই হোক আপনাদের তিনজনের কাটানো মুহূর্তটা খুব ভালোভাবেই উপভোগ করেছি।

 4 months ago 

আপনার সুচিন্তিত মতামত পেয়ে খুশি হলাম ধন্যবাদ আপনাকে আপু।

Posted using SteemPro Mobile

 4 months ago 

মাঝেমধ্যে প্রকৃতির মাঝে সময় কাটানোর জন্য বের হলে নিজের কাছেও অনেক বেশি ভালো লাগে। প্রকৃতির সৌন্দর্য উপভোগ করলে মনটা একেবারে ভালো হয়ে যায়। জান্নাতুল লিয়া কে নিয়ে একটু প্রকৃতির মাঝে ঘুরাঘুরি করেছিলেন এবং সাথে ভাবিও ছিল শুনে ভালো লাগলো। তিনজনে ভালো সময় অতিবাহিত করেছিলেন নিশ্চয়ই। জান্নাতুল লিয়াকেও কিন্তু কয়দিন পর সাইকেল কিনে দেওয়া লাগবে। যখন একটু একটু কথা বলতে পারবে তখন বায়না ধরবে সাইকেলের জন্য। অনেক কিছুর জন্যই বায়না ধরবে। মুহূর্তটা বেশ ভালো উপভোগ করলাম পুরো পোস্ট পড়ে।

 4 months ago 

জি ভাইয়া বায়না তো ধরবেই। ছোট বেলায় আমাদের ও কতো না বায়না ছিলো। অনেক ধন্যবাদ আপনাকে ভাই।

Posted using SteemPro Mobile

 4 months ago 

বোঝা যাচ্ছে পরিবারকে সাথে নিয়ে অনেক সুন্দর একটা মুহূর্ত অতিবাহিত করেছেন প্রকৃতির মাঝে প্রকৃতির মাঝে এরকম সুন্দর মুহূর্ত অতিবাহিত করতে সকলেরই মন চায়। প্রকৃতির প্রকৃতির মাঝে সময় কাটালে মনটা অনেকটাই হালকা হয়ে যায় সেই সাথে প্রকৃতির সান্নিধ্যে থাকার প্রতি যে অনুপ্রেরণা সেটা অনেক গুণে বৃদ্ধি পায়। যাই হোক অনেকটা সময় অতিবাহিত করার পরে সন্ধ্যার আগেই বাসায় ফিরে ছিলেন যেন ভালো লাগলো। ধন্যবাদ শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 4 months ago 

ভাই আপনি আজকে আমাদের মাঝে ধারণ একটি পোস্ট লিখে শেয়ার করেছেন। মেয়ে এবং মেয়ের আম্মুকে নিয়ে বেশ দারুন সময় কাটিয়েছেন প্রকৃতির সাথে। আসলে পরিবারের সাথে যে কোন জায়গায় সময় কাটাতে সত্যি বেশ ভালো লাগে। আম গাছে অনেক মুকুল এসেছে এবার মনে হয় অনেক আম ধরবে ভাই। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 4 months ago 

আমার মেয়ের জন্য দোয়া করবেন ধন্যবাদ আপনাকে ভাই।

Posted using SteemPro Mobile

 4 months ago 

প্রকৃতির মাঝে ঘুরাঘুরি করতে এমনিতেই অনেক ভালো লাগে।মেয়েকে নিয়ে বেশ সুন্দর সময় করিয়েছেন ভাইয়া প্রকৃতির সাথে।ভালো লাগলো আপনার অনুভূতি মূলক পোস্টটি।ধন্যবাদ সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য ধন্যবাদ।

 4 months ago 

ভাবি এবং ছোট মামুনি কে নিয়ে বেশ দারুন প্রকৃতির সৌন্দর্য উপভোগ করেছেন দেখে ভীষণ ভালো লাগলো। মাঝে মধ্যে এভাবে পরিবারকে নিয়ে সময় কাটাতে ভালোই লাগে। আপনার পোস্টটি পড়ে ভীষণ ভালো লাগলো। ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57249.71
ETH 3092.70
USDT 1.00
SBD 2.41