চমৎকার কিছু রেনডম ফটোগ্রাফি" 📸 ভালোবাসি ফটোগ্রাফি করতে 💞

in আমার বাংলা ব্লগ2 years ago
চমৎকার কিছু রেনডম ফটোগ্রাফি
ভালোবাসি ফটোগ্রাফি করতে
"ভালো থাকা মানেই স্টীমিট প্লাটফর্ম"
20220905_204438.jpg
"ছবিটি পলিস এপস দিয়ে তৈরি"

আসসালামু-আলাইকুম/আদাব

আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল সদস্যদের কে আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শুরু করছি। আমার বাংলা ব্লগে সবাইকে স্বাগতম 🥀 আশাকরি আপনারা সকলেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির চমৎকার কিছু রেনডম ফটোগ্রাফি নিয়ে। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

IMG_20220903_133118-01.jpeg

  • ফুলের কলি গুলো হচ্ছে রঙ্গন ফুলের। রঙ্গন ফুলের বিভিন্ন ধরনের রয়েছে। এই ফুলের কলি গুলো হচ্ছে হলুদ রঙ্গন ফুলের। কলি গুলো দেখতে অনেক সুন্দর।

IMG_20220903_133131-01.jpeg

  • এই ফুলটির নাম হচ্ছে আলামান্ডা ফুল। ফুলটি হলুদ রঙের তাই দেখতে অনেক বেশি সুন্দর। আমি হলুদ রঙের ফুল ভীষণ পছন্দ করি। এই ফুলটি আমার অনেক পছন্দের।

IMG_20220904_171048-01.jpeg

IMG_20220904_171042-01.jpeg

  • এই ফুলটির নাম হচ্ছে বাগান বিলাস ফুল। বাগান বিলাস ফুল গাছটি বাসা বাড়ি গেটে লাগালে অনেক বেশি সুন্দর লাগে। সাদা ফুল গুলো দেখতে অনেক সুন্দর।

IMG_20220904_133133-01.jpeg

  • এই ফুলটির নাম আমি জানিনা। কেউ জেনে থাকলে অবশ্যই জানাবেন। ফুলটি দেখতে ছোট তবে অনেক বেশি আকর্ষণীয়। আমার তো ভীষণ ভালো লাগে। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে।

IMG_20220904_133108-01.jpeg

IMG_20220904_133037-01.jpeg

  • আজকে দুপুরে খাওয়া দাওয়া শেষ করে। অফিস থেকে একটু নিচে নামলাম। দেখতে পেলাম বিড়াল 🐈 এর ছানা। দেখে মনে হচ্ছে আজকে মনে হয় ওর মন খারাপ। চোখের নিচে পানি। একটু খারাপ ও লাগলো। আমাদের অফিসে অনেক গুলো বিড়ালের ছানা রয়েছে। এমডি স্যার বিড়ালের ছানার জন্য খাবার বাজেট করে রেখেছেন। বিড়ালের ছানা আমি ভীষণ পছন্দ করি। পরে আমি বিড়ালের ছানা 🐈 কে হাতে নিয়ে অনেক সময় আদর করে দিলাম এবং ওর সাথে দুষ্টুমি করলাম। পরে দেখলাম বিড়ালের ছানা ভালো হয়ে গিয়েছে পরে ওকে রেখে আমি অফিসের ভিতরে চলে গেলাম।

এই ছিলো আমার আজকের আয়োজন চমৎকার কিছু রেনডম ফটোগ্রাফি" 📸 আশাকরি আপনাদের সবার ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই জানাবেন। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আবার ও দেখা হবে আমার নতুন কোন পোস্টে। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।

ছবির বিবরণ
বিভাগফটোগ্রাফি
ডিভাইজVivo Y12A
বিষয়চমৎকার কিছু রেনডম ফটোগ্রাফি" 📸
লোকেশনWhat's 3 Word code
ফটোগ্রাফার@limon88

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

🙎‍♂️"আমার পরিচয়"🙎‍♂️
1654188256412.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং ফটোগ্রাফি মিউজিক রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

কেন যেন বাগানবিলাস আমার একটু বেশি পছন্দ, এর ছবি গুলো সব সময় চমৎকার হয়েছে, আপনার বিড়াল ছানা টাও বেশ কিউট চমৎকার কিছু ফটোগ্রাফি আমাদের উপহার দিয়েছেন শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

বেশ কিছু ফুলের ফটোগ্রাফি করে শেয়ার করেছেন আজ আপনি আমাদের মাঝে ।প্রত্যেকটি ফুল অনেক সুন্দর ।আরামান্ডা ফুল আমি এই প্রথম দেখেছি ।আর যেই ফুলটির নাম আপনি জানেন না বলেছেন এটি হচ্ছে টাইম ফুল আবার আমরা এটাকে নয়টার ফুল ও বলে থাকি।

 2 years ago 

বিড়াল ছানার চোখে পানি জেনে খারাপ লাগলো। যাইহোক ভাইয়া এই ফটোগ্রাফি শেয়ার করেছেন দেখে ভালো লাগলো। এছাড়া অন্যান্য ফটোগ্রাফি গুলো বেশ সুন্দর হয়েছে। ধন্যবাদ আপনাকে ভাইয়া এই সুন্দর ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য।

 2 years ago 

ভাইয়া আপনার সবগুলো ফটোগ্রাফি অনেক সুন্দর হয়েছে। সবচেয়ে ছোট ফুলের নাম পর্তুলিকা আবার অনেকে ঘাস ফুল বলে।এই ফুল অনেক কালারের হয়। দেখতে বেশ ভালো লাগে।

 2 years ago 

ভাই আসলেই আপনার ফটোগ্রাফি গুলো অনেক চমৎকার হয়েছে। ফুলগুলোর ছবি আমার দারুন লেগেছে এবং বিশেষ করে বিড়ালের ছবিটি আমার অনেক ভালো লেগেছে।সব মিলিয়েই ফটোগ্রাফি গুলো বেশ ছিল। ধন্যবাদ ভাই এত সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

আজ আপনি আমাদের মাঝে চমতকার কিছু ফটোগ্রাফি তুলে ধরেছেন ভাইয়া। ফটোগ্রাফি গুলো ছিল খুবই সুন্দর। বিশেষ করে বিড়ালটি দেখতে খুবই কিউট। ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে এত সুন্দর ভাবে তুলে ধরার জন্য।

 2 years ago 

আপনি যে ফুলটির নাম জানতে চেয়েছেন তার নাম হচ্ছে টাইম ফুল অনেকে ঘাস ফুলও বলে থাকে। আপনার সবগুলো ফটোগ্রাফি অনেক সুন্দর হয়েছে। বিড়াল আমার খুব পছন্দ।আর বিড়াল ছানাটা দেখতে আমার কাছে অনেক ভালো লেগেছে। ইচ্ছে করছে ওখান থেকে নিয়ে আসি। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপু ফুলের নামটি বলার জন্য। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

ফুলের ফটোগ্রাফি গুলো আমার কাছে বেশি ভালো লাগে সবসময়। হলুদ রঙের ফুলটি অসাধারণ লাগছে আমার কাছে।বিড়ালটি দেখে মনে হচ্ছে আপনার সাথে অনেক দিন আগে থেকে পরিচয়।

 2 years ago 

ভাইয়া খুবই ভালো লাগছে আপনার বিড়ালছানা থেকে দেখতে অনেক কিউট। বিড়াল ছানাটির কালার অনেক সুন্দর। বিড়াল ছানা টিকে দেখে বোঝা যাচ্ছে ওর মন খুব খারাপ। ওর চোখে পানি দেখা যাচ্ছে।ফুলগুলোর ফটোগ্রাফি বেশ সুন্দর লাগছে। গোলাপি রঙের ছোট এই ফুলটির নাম হলো টাইম ফুল, কেউ কেউ এটাকে ৯ টার ফুল আবার কেউ এটাকে ঘাসফুল বলে থাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59484.75
ETH 2614.53
USDT 1.00
SBD 2.41