DIY projects:- পেঙ্গুইন পাখির চিত্র অংকন

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)
সৃজনশীলতাই শক্তি
পেঙ্গুইন পাখির চিত্র অংকন
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"

IMG_20220909_215223-01.jpeg

সবাইকে স্বাগতম 🥀

কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল সদস্যদের কে আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শুরু করছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ইউনিক ডাই প্রজেক্ট নিয়ে। ডাই প্রজেক্ট:-পেঙ্গুইন পাখির চিত্র অংকন আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

"প্রয়োজনীয় উপকরণ"
  • সাদা কাগজ
  • হার্ড বোর্ড
  • পেন্সিল
  • রং পেন্সিল
  • রাবার
"অংকন প্রক্রিয়া চলছে"

IMG_20220901_151219.jpg

  • আমি প্রথমে পেন্সিল দিয়ে পেঙ্গুইন পাখির মাথা অংকন করলাম। এবার আমি ঠোঁট অংকন করলাম। তার পরে এবার আমি পেঙ্গুইন পাখির চোখ অংকন করলাম।
"অংকন প্রক্রিয়া চলছে"

IMG_20220901_151356.jpg

  • এবার আমি পেঙ্গুইন পাখির শরীর অংকন করবো। এবার আমি নিচের দিকে দাগ দিয়ে দিলাম। এবার আমি পেঙ্গুইন পাখির শরীর অংকন করলাম।
"অংকন প্রক্রিয়া চলছে"

IMG_20220901_152110.jpg

  • পেঙ্গুইন পাখির হাত অংকন করলাম। তার পরে এবার আমি পেঙ্গুইন পাখির পা অংকন করলাম। এবার আমি নিচের দিকে গোল দাগ দিয়ে দিলাম। এবার আমি অংকন করা শেষ করলাম।
"অংকন প্রক্রিয়া চলছে"

IMG_20220901_152540.jpg

  • এবার আমি রং করবো। প্রথমেই আমি পেঙ্গুইন পাখির মাথা চোখ শরীর কালো রং পেন্সিল দিয়ে রং করলাম।
"অংকন প্রক্রিয়া চলছে"

IMG_20220901_152817.jpg

  • এবার আমি হলুদ রং পেন্সিল দিয়ে পেঙ্গুইন পাখির ঠোঁট রং করলাম। তার পরে পেঙ্গুইন পাখির পা রং করলাম। এবার আমি উপরের সূর্য ☀️ অংকন করলাম।
"অংকন প্রক্রিয়া চলছে"

IMG_20220909_215223-01.jpeg

  • এবার আমি নীল রং দিয়ে পেঙ্গুইন পাখির চতুর্দিক দিয়ে রং করলাম। এবার পেঙ্গুইন পাখির রং করা শেষ করলাম। এবার আমি আমার নামের সাক্ষর দিয়ে দিলাম।

পেঙ্গুইন পাখির চিত্র অংকন করা হয়েছে। আমার তো দেখে অনেক ভালো লেগেছে। আশাকরি আপনাদের সবার ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই জানাবেন। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আশাকরি আপনারা সকলেই পাশে থাকবেন ইনশাল্লাহ। এই ছিলো আমার আজকের আয়োজন। আবার ও দেখা হবে নতুন কোন পোস্টে। ততক্ষণে আপনারা সকলেই ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।

ছবির বিবরণ
বিভাগডাই প্রজেক্ট
ডিভাইজVivo Y12A
বিষয়পেঙ্গুইন পাখির চিত্র অংকন
লোকেশনবাংলাদেশ 🇧🇩
অংকন@limon88

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

🙎‍♂️"আমার পরিচয়"🙎‍♂️
1654188256412.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং ফটোগ্রাফি মিউজিক রেসিপি ডাই আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

আপনার পেঙ্গুইন পাখির চিত্র অঙ্কন টা ভালো লেগেছে আমার কিন্তু রং পেন্সিল এর কালার গুলো তেমন ভালো না। এজন্য চিত্রটি ফুটে উঠেনি। তাছাড়া সুন্দর একটি অঙ্কন হয়েছে এটা। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ভাইয়া আপনার পেঙ্গুইন পাখির অংকন অনেক ভালো হয়েছে। আর ওপরে সূর্য দেওয়াতে দেখতে অসাধারণ লাগছে।আপনাকে অনেক ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

বাহ্!! ভাইয়া খুব সুন্দর করে আপনি পেঙ্গুইন পাখির চিত্র অংকন করেছেন।যা দেখে সত্যিই আমি অভিভূত হলাম।পেঙ্গুইনের কালো এবং হলুদ কালার টি আমার কাছে বেশি ভালো লেগেছে।♥♥

 2 years ago 

পেন্সিল ও রং পেন্সিল ব্যবহার করে আপনি চমৎকার একটি পেঙ্গুইন পাখির চিত্র অংকন করেছেন ভাইয়া। পেঙ্গুইন পাখিটিকে দেখতে বাস্তব পাখির মতোই লাগছে । কালার কম্বিনেশন আপনি সুন্দরভাবে করেছেন। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

সত্যি আপনি খুবই ইউনিক ডাই প্রজেক্ট তৈরি করেছেন। আপনার পেঙ্গুইন অংকন দেখে মনে হচ্ছে খুবই সময় দিয়ে করেছেন। এত সুন্দর একটি চিত্রাংকন আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59404.52
ETH 2610.92
USDT 1.00
SBD 2.41