বিআইডব্লিউটিএ ইকোপার্ক ভ্রমণ। পর্ব:-০১

in আমার বাংলা ব্লগ21 days ago (edited)
বিআইডব্লিউটিএ ইকোপার্ক ভ্রমণ। পর্ব:-০১
"আমার ব্লগে সবাইকে সাগতম"
1000053041.png

"ছবিটি Canva দিয়ে তৈরি"

শুভ সন্ধ্যা

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। প্রথমেই সবাইকে আমার সালাম ও আদাব। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। সবার সুস্বাস্থ্য কামনা করে আজকের আয়োজন শুরু করছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। আজকে আপনাদের সাথে শেয়ার করবো ভ্রমণ পোস্ট। বিআইডব্লিউটিএ ইকোপার্ক ভ্রমণ। পর্ব:-০১ চলুন শুরু করা যাক।

IMG20240619122710.jpg

IMG20240619122825.jpg

ডিভাইস:- রিয়ালমি-৯
লোকেশন:- টঙ্গী ঢাকা বাংলাদেশ।

ঈদের ছুটি শেষ করে আবারো নতুন করে অফিসের কাজ শুরু করেছি। দুই দিন থেকে অফিস করতেছি। আজকে হঠাৎ করে দুপুরের পরে মাইকিন হলো আগামীকাল নাকি আমাদের এখানে বেশ কিছু সময় কারেন্ট থাকবে না। তারা নাকি কি কাজ করবে।‌ ঈদের আগে আমাদের অফিসের জেনারেটর নষ্ট হয়েছিলো। তাই আমাদের আগামীকাল বৃহস্পতিবার বন্ধ থাকবে। আর সামনের শুক্রবার খোলা থাকবে। আসলে শুক্রবারের দিন অফিস করতে একদমই ভালো লাগে না। অফিস ছুটি হয়েছে পাঁচটায় বাসায় এসে ফ্রেশ হয়ে পোস্ট লিখতে শুরু করলাম।

IMG20240619122959.jpg

IMG20240619123017.jpg

ডিভাইস:- রিয়ালমি-৯
লোকেশন:- টঙ্গী ঢাকা বাংলাদেশ।

ঈদের ছুটি সুন্দর সময় কাটিয়েছি তার কিছু আনন্দ উপভোগ করার মুহূর্ত আপনাদের সাথে শেয়ার করতে চলেছি। দৈর্ঘ্য দিন হলো কোথাও তেমন ঘুরতে যাওয়া হয়নি। ঈদের ছুটিতে আমার চাচাতো ভাই আমাদের বাসায় বেড়াতে এসেছিলো। তাকে নিয়ে মূলত একটু ঘুরতে বের হয়েছিলো। আমরা মূলত টঙ্গী নদীর পাড়ে গিয়েছিলাম। এর পরে ভাবলাম নদীর ওপারে তো বিআইডব্লিউটিএ ইকোপার্ক রয়েছে তাহলে দুই ভাই মিলে গিয়ে কিছু সময়ের জন্য ঘুরে আসি। এর পরে ট্রলারে করে নদী পার হলাম। এর পরে দুই টা টিকিট নিয়ে সোজাসুজি পার্কের ভিতরে প্রবেশ করলাম।

IMG20240619123037.jpg

IMG20240619123235.jpg

ডিভাইস:- রিয়ালমি-৯
লোকেশন:- টঙ্গী ঢাকা বাংলাদেশ।

পার্কটি দেখতে যদিও ছোট তবে বেশ সুন্দর যেনো সব কিছু সবুজের সমারোহ। প্রথমতো পার্কের ভিতরে গিয়ে সব কিছু ঘুরে ঘুরে দেখলাম। তার পরে পছন্দের জায়গা গুলোকে ফোনের ক্যামেরার বন্দি করে নিলাম। আপনাদের কে দেখানোর জন্য। আমি কখনও এই পার্কটির ভিতরে যাইনি। তবে বেশ কয়েকবার এদিকে ঘুরতে এসেছিলাম। পার্কটির ভিতরে অনেক সুন্দর পরিবেশ। পরিবার নিয়ে সময় কাটানোর মতো জন্য চমৎকার একটি জায়গা। খুব তাড়াতাড়ি আমি আমার পরিবার কে নিয়ে এখানে ভ্রমন করতে আসবো।

IMG20240619125356.jpg

IMG20240619125404.jpg

ডিভাইস:- রিয়ালমি-৯
লোকেশন:- টঙ্গী ঢাকা বাংলাদেশ।

বিভিন্ন ধরনের ফুলের গাছ রয়েছে। ফুল ভালোবাসে না এমন মানুষ খুঁজে পাওয়া মুশকিল। আমি তো যে কোন ফুল ভীষণ পছন্দ করি। তবে ফুল গাছেই সুন্দর দেখতে ভালো লাগে। পার্কের ভিতরে দুজন মিলে সুন্দর সময় উপভোগ করেছিলাম। মনে হচ্ছে যেনো বেশ কিছু সময় পার্কের ভিতরে থাকি। আমরা দুজন মিলে প্রায় ২ ঘন্টা উপরে পার্কের ভিতরে ছিলাম। পার্কের ভিতরের সব কিছু সুন্দর ভাবে দেখার চেষ্টা করছিলাম। আমার চোখে যা ভালো লাগে তাই ফটোগ্রাফি করতে ভীষণ পছন্দ করি। আমি পার্কের ভিতরের বেশ কিছু ফটোগ্রাফি আপনাদের সাথে শেয়ার করলাম। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। এই ছিলো আমার আজকের আয়োজন বিআইডব্লিউটিএ ইকোপার্ক ভ্রমণ। পর্ব:-০১ খুব তাড়াতাড়ি আবারো দ্বিতীয় পর্ব নিয়ে হাজির হবো ইনশাআল্লাহ। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করি।

পোস্টের বিবরণ:-
বিভাগভ্রমণ পোস্ট।
ডিভাইসrealme 9
বিষয়বিআইডব্লিউটিএ ইকোপার্ক ভ্রমণ। পর্ব:)-০১
লোকেশনটঙ্গী, ঢাকা, বাংলাদেশ।
ফটোগ্রাফার@limon88


White Green Simple Ramadhan Kareem Greeting Video (2).gif

1691561447609.png

🙎‍♂️ "আমার পরিচয়" 🙎‍♂️
1000052537.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টিমিট একাউন্ট @limon88. আমি একজন বাংলাদেশী। আমার বাড়ি নীলফামারী জেলায়। আমি এখন বর্তমানে জীবিকার তাগিদে পরিবার নিয়ে ঢাকা উত্তরায় থাকি। আমি একটি কোম্পানিতে চাকরি করছি এবং পাশাপাশি স্টিমিট এ কাজ করে আসছি। আমার ব্লগিং ক্যারিয়ার তিন বছর। এখন আমার সবথেকে বড় পরিচয় আমি আমার বাংলা ব্লগের একজন ভেরিফাইড মেম্বার। আমি সত্যিই গর্বিত আমার বাংলা ব্লগের সাথে থাকতে পেরে। স্টিমিট আর আমার বাংলা ব্লগ আমার জীবনের একটা অংশ হয়ে গেছে, তাই যতদিন স্টিমিট রয়েছে ইনশাআল্লাহ আপনাদের সাথেই থাকবো। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো। আল্লাহ হাফেজ 💞

banner-abb_New.png

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

standard_Discord_Zip_2-1.gif

banner-abbVD.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য সবাইকে অসংখ্য 💞"ধন্যবাদ"💞

20230809_135056.gif

Sort:  
 21 days ago 

এই পার্কটি দেখে খুবই ভালো লাগলো ভাইয়া। আর এত সুন্দর জায়গা গুলোতে ভ্রমণ করতে ভালো লাগে। আপনি অনেক সুন্দর একটি জায়গায় ভ্রমণ করতে গিয়েছিলেন আর সেই পোস্ট সবার মাঝে শেয়ার করেছেন এজন্য আপনাকে জানাচ্ছি অসংখ্য ধন্যবাদ।

 21 days ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 21 days ago 

পার্ক তো খুবই সুন্দর ভাইয়া দেখে ভালো লাগলো। আপনি পার্কে গিয়ে খুব সুন্দর ঘোরাঘুরি করলেন। ফটোগ্রাফি গুলো দেখে খুবই ভালো লাগলো পার্কটি খুবই সুন্দর। বর্তমান সময়ে বিদ্যুৎ অনেক বেশি ডিস্টার্ব করতেছে। শত কষ্টের মাঝেও আপনি পোস্ট শেয়ার করে নিলেন ভালো লাগলো দেখে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 21 days ago 

অনেক ধন্যবাদ আপনাকে আপু।

 20 days ago 

ইকো পার্ক জায়গাটি বেশ সুন্দর। এরকম সুন্দর জায়গায় ঘুরতে আসলেই অনেক ভালো লাগে। বর্তমান সময়ের লোডশেডিং এর অবস্থা ভয়াবহ হয়ে দাঁড়িয়েছে।জেনারেটর এর সমস্যার জন্য বৃহস্পতিবার অফিস বন্ধ রেখে শুক্রবারে অফিস খোলা থাকবে আপনার। তবে এটা ঠিক ভাইয়া শুক্রবার অফিস করতে আসলেই ভালো লাগেনা। আপনার ফটোগ্রাফিগুলো অসাধারণ ছিল। অনেক ধন্যবাদ ভাই দারুন একটা পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 20 days ago 

জি আপু জায়গাটা বেশ সুন্দর ধন্যবাদ আপনাকে।

 19 days ago 

ঈদের আগেই আপনাদের অফিসের জেনারেটর নষ্ট হয়েছিলো,তাই আগামী শুক্রবারের আপনাকে ডিউটি করতে হবে, বিষয়টি খুবই দুঃখজনক ভাই। যাইহোক ঈদের ছুটিতে আপনার চাচাতো ভাইকে নিয়ে বিআইডব্লিউটিএ ইকোপার্ক ভ্রমণ করেছেন ও ২ ঘণ্টা ধরে ভালো সময় কাটিয়েছে। মাঝে মধ্যে কোথাও ঘুরতে গেলে মন মানসিকতা খুব ভালো থাকে। ঘুরতে গিয়ে চমৎকার কিছু ফটোগ্রাফি করেছেন। দারুণ ভ্রমণ পোস্ট আমাদের মাঝে তুলে ধরার জন্য আপনাকে ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65248.25
ETH 3471.40
USDT 1.00
SBD 2.51