Diy- 🍃🍃"কাগজ দিয়ে রঙিন পাতার ওয়ালমেট তৈরি"🍃🍃 ||১০% লাজুক খ্যাঁক 🦊 এর জন্য||

in আমার বাংলা ব্লগ2 years ago
♨️ "সৃজনশীলতাই শক্তি" ♨️
20211222_065757.jpg
🍃🍃"কাগজ দিয়ে রঙিন পাতার ওয়ালমেট তৈরি"🍃🍃

আমার ব্লগে আপনাকে স্বাগতম 🥀

আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল সদস্যদের কে আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শুরু করছি।

আমি বরাবরেই নতুন কিছু করার চেষ্টা করছি। আমি আজকে আপনাদের সাথে শেয়ার করবো ডাই প্রজেক্ট এসো নিজে করি। 🍃"কাগজ দিয়ে রঙিন পাতার ওয়ালমেট তৈরি"🍃 আশাকরি আপনাদের সবার ভালো লাগবে।


↘️ চলুন শুরু করা যাক ↙️


🥀✂️ প্রয়োজনীয় উপকরণ ✂️

IMG_20211221_191946.jpg

রঙিন কাগজ

কাঁচি ✂️

পেন্সিল

এস্কেল

আঠা

🍃 "তৈরির প্রক্রিয়া" 🍃
IMG_20211221_225921-01-01.jpeg
🍃🍃"কাগজ দিয়ে রঙিন পাতার ওয়ালমেট তৈরি"🍃🍃

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q97TAoSp8XZ26thGbipR9pikk1SLonoPWirkYwuMVgwBuaxfdtrowpFZ8JWNBW2SMqMWC6K5yCsVqQ.png

🍃 "তৈরির প্রক্রিয়া চলছে" 🍃

IMG_20211221_192022.jpg

IMG_20211221_194511.jpg

IMG_20211221_195242.jpg

কাটুন বোট চিকন করে কেটে নিয়েছি। এবারে আমি কালো কাগজ আঠা দিয়ে লাগিয়ে দিলাম। এবারে আমি সাদা কাগজ লাগিয়ে দিলাম। রঙিন পাতার ওয়ালমেট এর জন্য ফ্রেম তৈরি করে নিলাম।
🍃 "তৈরির প্রক্রিয়া চলছে" 🍃

IMG_20211221_203337.jpg

IMG_20211221_204651.jpg

IMG_20211221_211726.jpg

এখন আমি কালো কাগজ কেটে নিলাম এবার আমি পাতার ঢাল বানিয়ে নিয়ে আঠা দিয়ে ভালো করে লাগিয়ে দিলাম।
🍃 "তৈরির প্রক্রিয়া চলছে" 🍃

IMG_20211221_211912.jpg

IMG_20211221_213131.jpg

IMG_20211221_211949.jpg

IMG_20211221_215111.jpg

এবারে আমি ৯সেমি রঙ্গিন কাগজ কেটে নিলাম এবার আমি ভাজ করে পাতা বানিয়ে নিলাম। এভাবে আমি কয়েক টা কালার রঙ্গিন কাগজ দিয়ে পাতা বানিয়ে নিলাম।
🍃 "তৈরির প্রক্রিয়া চলছে" 🍃
20211222_065757.jpg
🍃🍃"কাগজ দিয়ে রঙিন পাতার ওয়ালমেট তৈরি"🍃🍃
পাতা বানিয়ে নিলাম এবার আমি আঠা দিয়ে পাতা গুলো ভালো করে লাগিয়ে দিলাম। তৈরী হয়ে গেলো আমার কাগজ দিয়ে রঙিন পাতার ওয়ালমেট।
🍃 "পাতার ওয়ালমেট হাতে নিয়ে সেলফি" 🍃
IMG_20211221_224341-01.jpeg
এবারে আমি কাগজ দিয়ে রঙিন পাতার ওয়ালমেট তৈরি করে হাতে নিয়ে সেলফি নিলাম। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। কেমন হয়েছে অবশ্যই কমেন্ট করে জানাবেন আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকের মতো এখানেই বিদায় নিলাম।

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💖ধন্যবাদ💖

ছবির বিবরণ
বিভাগডাই প্রজেক্ট
ডিভাইজভিভো ওয়াই১২এ
বিষয়কাগজ দিয়ে রঙিন পাতার ওয়ালমেট তৈরি
লোকেশনবাংলাদেশ 🇧🇩
কারিগরী@limon88

divider-2461548__480.webp

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 
🌟সৃজনশীলতাই শক্তি 🌟

খুব ভালো ছিল তোমার রঙিন কাগজ দিয়ে তৈরি পাতার ওয়ালমেট 🧱।
আসলে খুব সাধারণ কিছু দিয়ে অসাধারণ কিছু তৈরি করা সম্ভব। ইচ্ছা শক্তি আর চেষ্টা থাকলে সব সম্ভব 👌

 2 years ago 

চেষ্টা চালিয়ে যাচ্ছি স্যার দোয়া করবেন আপনার জন্য শুভকামনা রইলো ভালো থাকুন

 2 years ago 

ভাইয়া আপনি তো জানেন বরাবরই আমার আপনার কাজগুলো খুব ভালো লাগে। আজকের কাজটাও অসাধারণ হয়েছে। পাতা দিয়ে তৈরি ওয়ালমেট টি দেখতে খুব সুন্দর লাগছে। তবে আমার কাছে পাতাগুলো সবচেয়ে বেশি ভালো লাগছে। অসংখ্য ধন্যবাদ ভাইয়া প্রত্যেকবার এত সুন্দর উপস্থাপনার মাধ্যমে আমাদের সাথে এত ভালো কাজ গুলো শেয়ার করার জন্য। এভাবেই অনেক দূর এগিয়ে যান ভাইয়া। অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে আপু এভাবে সুন্দর মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য আপনার জন্য শুভকামনা রইলো ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করছি

 2 years ago 

রঙিন কাগজ দিয়ে পাতা তৈরি করে অসাধারণ একটি ওয়ালমেট আপনি গঠন করেছেন দেখতে খুবই সুন্দর দেখাচ্ছে সত্যি আপনার রঙিন পাতার ওয়ালমেট প্রশংসার যোগ্য বিশেষ করে কালার কম্বিনেশন টা দারুন ভাবে ফুটিয়ে তুলেছেন আপনার ওয়ালমেট দেয়ালে টাঙ্গাইলে সৌন্দর্য বহুগুণে বেড়ে যাবে

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ আপনাকে ভাইয়া আপনার জন্য শুভকামনা রইলো

ভাই আপনার কাগজ দিয়ে রঙিন পাতার ওয়ালমেট তৈরিটি খুব সুন্দর ।আপনার তৈরি করা পদ্ধতিটি বেশ দারুণ।আর্টের সাথে সাথে উপস্থাপনা অনেক চমৎকার ।কালার কমিনিকেশেন অনেক ভালো।এতে সুন্দর পোস্ট শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে

 2 years ago 

ওয়াও ভাইয়া আপনি খুব চমৎকার করে রঙিন কাগজ দিয়ে পাতার ওয়ালমেট তৈরি করেছেন। বিভিন্ন কালারের পাতা হওয়াতে খুবই সুন্দর লাগছে আপনার ওয়ালমেটটি। প্রতিটি ধাপ খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন আমার কাছে বেশ ভালই লেগেছে আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি ওয়ালমেট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

আপনার গঠনমূলক মন্তব্যের জন্য ধন্যবাদ আপনাকে আপু

 2 years ago 

কাগজ ব্যবহার করি আপনি অনেক সুন্দর ভাবে একটি রঙিন পাতার ওয়ালমেট তৈরি করেছেন ভাইয়া ।আপনার তৈরি এই রঙিন পাতার ওয়ালমেট আমার কাছে অসম্ভব সুন্দর লেগেছে। শুরু থেকে শেষ পর্যন্ত আপনাদের চমৎকারভাবে ধাপে ধাপে আমাদের সকলের মাঝে উপস্থাপন করেছে, এত সুন্দর একটি রঙিন পাতার ওয়ালমেট আমাদের সকলের মাঝে step-by-step তুলে ধরার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য, আপনি আপনার এই কাজের মাধ্যমে নিজের মধ্যে লুকিয়ে থাকা সৃজনশীলতার পরিচয় আমাদের সকলের মাঝে তুলে ধরেছেন। সত্যিই ভালো লাগলো আপনার এই সৃজনশীল প্রতিভা।

 2 years ago 

আপনার সুচিন্তিত মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে ভাইয়া আপনার জন্য শুভকামনা রইলো ভালো থাকুন

 2 years ago 

কাগজ দিয়ে খুবই সুন্দর রঙিন পাতার ওয়ালমেট তৈরি করেছেন। আমার খুবই ভালো লেগেছে। আপনি খুবই সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনার উপস্থাপন দেখে আমি শিখতে পেরেছি। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে শুভেচ্ছা রইলো

 2 years ago 

রঙিন কাগজ ব্যবহার করে অনেক সুন্দর একটা ওয়ালমেট তৈরি করেছেন। ওয়ালমেট তৈরির প্রত্যেক ধাপ আপনি অনেক সুন্দর ভাবে বর্ণনা করেছেন। আপনাকে অশেষ ধন্যবাদ এমন সুন্দর একটা ওয়ালমেট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে ভাইয়া শুভেচ্ছা রইলো

 2 years ago 

আপনি রঙিন কাগজ দিয়ে অনেক সুন্দর একটি ওয়ালমেট তৈরি করেছেন। যা দেখে আমার চোখ জুড়িয়ে গেল। আর যাই হোক সব মিলিয়ে আপনার পোস্টটি অনেক সুন্দর হয়েছে। আর তাই আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

সুন্দর মন্তব্যের জন্য ধন্যবাদ আপনাকে ভাইয়া তবে আপনার কমেন্ট এর শেষের অংশ বার বার ব্যবহার করছেন।

আর তাই আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.033
BTC 70880.42
ETH 3658.45
USDT 1.00
SBD 3.75