ফটোগ্রাফি:- চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি।

in আমার বাংলা ব্লগ10 months ago
ফটোগ্রাফি:- চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি।
"ভালোবাসি ফটোগ্রাফি করতে"
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"

IMG20230801152305-01.jpeg

শুভ সকাল 🌅
হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। প্রথমেই সবার সুস্বাস্থ্য কামনা করছি। আশাকরি আপনারা সকলকেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। ফটোগ্রাফি:- চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি। ফুলের ফটোগ্রাফি করতে ভীষণ ভালো লাগে। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

IMG20230801152309-01.jpeg

  • ফুল ভালোবাসেনা এমন মানুষ খুঁজে পাওয়া মুশকিল। বিশেষ করে সবাই গোলাপ ফুল গুলো কে ভীষণ পছন্দ করেন। আমিও তার মধ্যে একজন। গোলাপ কে ফুলের রানি বলা হয়ে থাকে। গোলাপ ফুলটি দেখতে অনেক সুন্দর। একজন লোক গোলাপ ফুল বাজারে বিক্রি করতেছিলো। সেখানে থেকে আমি ফুলের ফটোগ্রাফি করেছিলাম।

IMG20230717180917-01.jpeg

IMG20230717180924-01.jpeg

  • এটি হচ্ছে সন্ধ্যামালতী ফুল। সন্ধ্যামালতী ফুল গুলো বিভিন্ন ধরণের রয়েছে। সন্ধ্যামালতী ফুল বেশির ভাগ বাড়িতে দেখা যায়। ফুলটি দেখতে হলুদ রঙের। তবে মাঝখানে শুর রয়েছে শুরের মাথায় লাল রঙের কারনে দেখতে অসাধারন লাগতেছে। এই ফুল গুলোর ফটোগ্রাফি করেছিলাম আমার বাসার সামনে থেকে।

IMG20230714092653-01.jpeg

IMG20230714092650-01.jpeg

  • কত ধরনের যে বুনোফল রয়েছে তা বলা মুশকিল। বুনোফলের সৌন্দর্য্য কোন অংশে কম না। ফুলটির কালার দেখতে অসাধারন লাগতেছে। তবে এর আগে এমন ফুল চোখে পরেনি। কিছুদিন আগে আমি এই ফুল গুলোর ফটোগ্রাফি করেছিলাম। তবে ফুলটি আমার কাছে বেশ ভালো লেগেছে।

IMG20230724134012-01.jpeg

  • হলুদ রঙের রঙ্গন ফুল। রঙ্গন ফুল গুলো দেখতে অসাধারন লাগে। রঙ্গন ফুল গুলো বিভিন্ন ধরণের রয়েছে। যেমন:- লাল, সাদা, হলুদ, গোলাপি। রঙ্গন ফুল গুলোকে দেখতে অনেক বেশি সুন্দর লাগে। এক সাথে অনেক গুলো ফুল ফুটে। হলুদ রঙের রঙ্গন ফুলটি আমার কাছে ভীষণ ভালো লেগেছে।

IMG20230627165630-01.jpeg

  • ফুলটিকে আমরা সকলেই চিনি। ফুলটি হচ্ছে নয়নতারা ফুল। নয়নতারা ফুল গুলো দেখতে অনেক বেশি সুন্দর লাগে। ফুল গুলোর পাপড়ির কালার চমৎকার ফুটে উঠে। নয়নতারা ফুল কম বেশি সবার বাড়িতে রয়েছে।‌ আমার পছন্দের একটি ফুল নয়নতারা।

এই ছিলো আমার আজকের আয়োজন। আমার চোখে যা ভালো লাগে। তাই সব সময়ই চেষ্টা করি আপনাদের কে উপহার দেওয়ার জন্য। ফুলের ফটোগ্রাফি করতে এবং দেখতে ভীষণ ভালোবাসি। আশাকরি আপনাদের সবার ফুলের ফটোগ্রাফি দেখে ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই জানাবেন। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করি।

ছবির বিবরণ
বিভাগফটোগ্রাফি।
ডিভাইজrealme 9
বিষয়চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
ফটোগ্রাফার@limon88

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
1673480397750.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 10 months ago 

ভাই আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন আপনার তোলা চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি। আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলো দেখতে আমার কাছে বেশ ভালো লেগেছে। আসলে ফটোগ্রাফি দেখতে পছন্দ করে না এমন মানুষ খুঁজে পাওয়া এখন যায় না। সব থেকে বেশি ভালো লেগেছে গোলাপ ফুলের ফটোগ্রাফি। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 10 months ago 

ভাইয়া আপনার ফুলের ফটোগ্রাফি গুলো দেখতে চমৎকার লেগেছে। সত্যি ফুল ভালোবাসে না এমন মানুষ খুঁজে পাওয়া মুশকিল। তবে সন্ধ্যামলতী ও রঙ্গন ফুল হলুদ রঙের আমি আগে কখনো দেখিনি। আপনার পোস্টের মাধ্যমে দেখতে পেরে অনেক ভালো লাগল। ধন্যবাদ আপনাকে সুন্দর কিছু ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 10 months ago 

ফটোগ্রাফি গুলো আপনার পছন্দ হয়েছে জেনে খুশি হলাম ধন্যবাদ আপনাকে আপু।

 10 months ago 

অপরূপ সুন্দর ফুলের ফটোগ্রাফি করেছেন। গোলাপ ফুল আমার খুবই প্রিয়। তাই গোলাপ ফুলের ফটোকপি দেখে মুগ্ধ হলাম।

 10 months ago 

গোলাপ ফুলটি দেখতে ভীষণ সুন্দর লাগতেছে। আমার কাছেও বেশ ভালো লেগেছে। ভাইয়া ফটোগ্রাফি বানান ভুল হয়েছে ধন্যবাদ আপনাকে।

 10 months ago 

তোমার তোলা ফুলের ছবিগুলো দারুন ছিল 👌
এধরনের ছবি মন ভালো করতে সক্ষম। বিশেষ করে সন্ধ্যা মালতী এবং নয়ন তারা আমার পছন্দের ফুল।

Posted using SteemPro Mobile

 10 months ago 

এই ফুল গুলো আমার কাছেও ভীষণ ভালো লাগে। আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম। আপনার জন্য শুভ কামনা রইল ভালো থাকবেন।

 10 months ago 

ঠিক বলেছেন ভাইয়া ফুল পছন্দ করে না এমন লোক মনে হয় নেই। আপনার মত গোলাপ ফুল আমারও খুবই পছন্দের। আপনার গোলাপ ফুলের ফটোগ্রাফিটা অসম্ভব সুন্দর হয়েছে। বিশেষ করে উপরে বৃষ্টির পানির কারণে আরো ভালো লাগছে। তাছাড়া হলুদ কালারে সন্ধামালতি ফুলেরও খুব সুন্দর ফটোগ্রাফি করেছেন। সবগুলো ফটোগ্রাফিই ভালো লাগছে দেখতে।

 10 months ago 

ভাইয়া বেশ কিছু জানা অজানা ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। যে গুলো দেখে চোখ ফিরানো দায়। বিশেষ করে গোলপ ফুলটা যেন ডাইমন্ডের টুকরা। ধন্যবাদ ভাইয়া।

 10 months ago 

আপনি অনেক সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি করেছেন যা দেখে আমি তো মুগ্ধ হয়ে তাকিয়ে ছিলাম। আপনার করা প্রত্যেকটা ফুলের ফটোগ্রাফি খুবই সুন্দর ছিল। ফুলের সৌন্দর্য দেখে আমি তো চোখ ফেরাতে পারছিলাম না। খুবই চমৎকার ভাবে আপনি প্রত্যেকটা ফটোগ্রাফি করে আমাদের মাঝে ভাগ করে নিয়েছেন। গোলাপ ফুলের এবং সন্ধ্যা মালতি ফুলের ফটোগ্রাফি আমার কাছে একটু বেশি ভালো লেগেছে।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 69828.11
ETH 3825.90
USDT 1.00
SBD 3.55