হ্যাপি নিউ ইয়ার উপলক্ষে অফিস সাজানোর কিছু ফটোগ্রাফি।

in আমার বাংলা ব্লগ2 years ago
অগ্রীম হ্যাপি নিউ ইয়ারের শুভেচ্ছা
হ্যাপি নিউ ইয়ার উপলক্ষে অফিস সাজানোর কিছু ফটোগ্রাফি।
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
Polish_20221231_192459742.jpg
"ছবিটি পলিস এপস দিয়ে তৈরি"

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। আশাকরি আপনারা সকলেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। তবে আজকে খুব ব্যস্ত ছিলাম। প্রতিনিয়ত সকাল বেলায় পোস্ট করি। তবে অফিস এ ব্যস্ত থাকার কারনে পোস্ট করতে দেরি হয়ে গেলো। ইতিমধ্যে বুঝতে পারছেন পোস্ট দেরি হওয়ায় কারন। হ্যাপি নিউ ইয়ার উপলক্ষে অফিস সাজানোর কিছু ফটোগ্রাফি। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

IMG_20221231_191649-01.jpeg

IMG_20221231_191112-01.jpeg

আর মাত্র দুই ঘন্টা বাকি। দুই ঘন্টা পরেই নতুন বছর শুরু। মানে হ্যাপি নিউ ইয়ার। আমাদের অফিস এ প্রতিবারে নতুন বছর উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান ও পিকনিক এর আয়োজন করা হয়। গত বারেও আমি হ্যাপি নিউ ইয়ার নিয়ে পোস্ট লিখেছিলাম। দেখতে দেখতে আবার ও নতুন বছর চলে আসলো ২০২৩। হ্যাপি নিউ ইয়ার উপলক্ষে অফিসে নতুন ভাবে বিভিন্ন রকম জিনিস দিয়ে সাজানো হবে। তাই একদিন আগেই সব কিছু কিনে নিয়ে আসা হয়। আজকে অফিস ৫টায় ছুটি হয়। আর অফিস ছুটির পরে সব ছেলেরা মিলে অফিস সাজানোর দায়িত্ব পরে যায়। এবার আমরা সবাই মিলে অফিস সাজানো শুরু করি।

IMG_20221231_191356-01.jpeg

IMG_20221231_191522-01.jpeg

আমরা সবাই মিলে খুব আনন্দ আর উল্লাস নিয়ে গানে তালে তালে সব কিছু সাজানোর চেষ্টা করতেছি। এভাবে সবাই মিলে প্রায় দুই থেকে তিন ঘণ্টার মধ্যে কিছুটা সাজিয়ে ফেললাম। এভাবে আস্তে আস্তে সাজানোর পরে আমি কিছু ফটোগ্রাফি করলাম।

IMG_20221231_180012-01.jpeg

IMG_20221231_184429-01.jpeg

IMG_20221231_191554-01.jpeg

কি বলবো সবাই ভিশন খুশি আর ভীষণ ইনজয় শুরু করেছে। পিকনিক এর জন্য ১লাখ ৩০ হাজার টাকা দিয়ে গরু কেনা হয়েছে। আগামীকাল সবাই কে রান্না করে খাওয়ানো হবে। ছবিতে তো আলামীন ভাই ভীষণ খুশি আমি তার ছবি তুলতে চাওয়া মাত্রই শে খুশি হলো। পরে আমি তার হাসি মাখা একটা ছবি তুললাম।

IMG_20221231_182426-01.jpeg

IMG_20221231_182447-01.jpeg

সাংস্কৃতিক অনুষ্ঠান এর জন্য চার তালায় স্টেজ সাজানো হচ্ছে আমি ছবি তুলতে পারিনি কারনে আমি নিচে লাইন সাজানো নিয়ে ব্যস্ত ছিলাম। অবশ্যই আগামীকাল আপনাদের সবার সাথে শেয়ার করবো।

IMG_20221231_190902-01.jpeg

IMG_20221231_190835-01.jpeg

লাইন সাজানোর পরে আমরা তিনজন বন্ধ মিলে ছবি তুললাম। সবাই সবার মতো করে ছবি তুললো। কাজ করতে করতে রাত ৯টা বেজে যায়। পরে আমরা অফিস এ বলে বাসায় চলে আসি। বাকি কাজ অফিস সকাল বেলায় করবো। অনুষ্ঠান শুরু হওয়ার আগে। অফিস এ সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হবে সকাল ১০ টার পরে। নিচে লাইন সাজানোর ভিডিও শেয়ার করলাম আশাকরি আপনারা সবাই দেখবেন।

ভিডিও লিংক

"ভিডিও লিংক ইউটিউব থেকে নেওয়া"

এই ছিলো আমার আজকের আয়োজন। আবার ও আগামীকাল হ্যাপি নিউ ইয়ার উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান ও পিকনিক এর ভিডিও সব পোস্ট নিয়ে হাজির হবো ইনশাআল্লাহ। আশাকরি পোস্ট ভিজিট করে আপনাদের সবার ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই জানাবেন। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি।

ছবিরবিবরণ
ডিভাইজVivo Y12A
বিষয়হ্যাপি নিউ ইয়ার উপলক্ষে অফিস সাজানোর কিছু ফটোগ্রাফি।
লোকেশনWhat's 3 Word code
ফটোগ্রাফার@limon88

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
1654188256412.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 2 years ago 

আপনাকে নতুন বছরের জন্য অনেক শুভেচ্ছা রইলো। তবে নতুন বছর উপলক্ষে আপনার অফিসে খুব সুন্দর আয়োজন করেছে। বিকেল পাঁচটার পর আপনারা সবাই নতুন বছরের জন্য খুব সুন্দর করে অফিসটি এবং কর্মস্থান সাজিয়েছেন। আপনার ফটোগ্রাফি দেখেই বোঝা যাচ্ছে নতুন বছর উপলক্ষে আপনারা খুব চমৎকার ভাবে আয়োজন করেছেন। শুনে ভালই লাগলো আপনাদের ও অফিসে সাংস্কৃতিক অনুষ্ঠান এর আয়োজন করা হয়েছে। ধন্যবাদ আপনাকে খুব সুন্দর করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 years ago 

পিকনিক এর জন্য ১লাখ ৩০ হাজার টাকা দিয়ে গরু কেনা হয়েছে।

বেশ ভালই পিকনিক করবেন। আসলে সবাই মিলে এ ধরনের গুলো উদযাপন করলে বেশ ভালো লাগে। হ্যাপি নিউ ইয়ার উপলক্ষে খুব সুন্দর করে সাজানো হয়েছে আপনাদের অফিস। খুব সুন্দর লাগছে দেখতে। আগামীকাল সবাই মিলে খুব সুন্দর সময় পার করবেন আশা করি। শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে আপু।

 2 years ago 

আপনাকে নতুন বছরের শুভেচ্ছা। বাহ আপনার অফিস নিউ ইয়ার উপলক্ষে খুব সুন্দর সাজিয়েছে। আপনার অফিস দেখতে খুব সুন্দর আর সাজানোর পর দেখতে আরও বেশি সুন্দর লাগছে। তাহলে তো আজ আপনার অফিসে অনেক মজা করবেন। আপনার আনন্দের সুন্দর মুহূর্ত আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

জি আপু অনেক মজা হবে আপনাদের সবার সাথে শেয়ার করবো। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

ভাইয়া কিছুদিন আগে আপনার একটি পোস্ট এ আপনাদের সাংস্কৃতিক অনুষ্ঠানের কালচারাল এর জন্য রিহার্সাল দেখে খুব ভাল লেগেছিল। আজ আপনাদের অফিস সাজানো দেখে আমার আরো ভাল লাগল। খুব সুন্দরভাবে অফিস সাজিয়েছেন। ভিডিও দেখে বুঝলাম সবাই খুব আনন্দ নিয়ে সাজাচ্ছে। সবার মধ্যে খুব আনন্দ বিরাজ করছে। ধন্যবাদ ভাইয়া ।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

আপনারা তো দেখছি খুব ভালই মজিয়েছেন ভাই। আপনাদের অফিস খুবই সুন্দরভাবে সাজিয়েছেন দেখে মুগ্ধ হয়ে গেলাম। পিকনিক করার জন্য এক লক্ষ ৩০ হাজার টাকা দিয়ে গরু কিনেছেন। সব মিলিয়ে দেখছি জমজমাট একটি বছর আপনারা শেষ করতে যাচ্ছেন। আপনাদের দেখে বোঝা যাচ্ছে আপনার কতটা এক্সাইটিং। যাই হোক নতুন বছরের শুভেচ্ছা।

 2 years ago 

আপনার অফিসে তো অনেক সুন্দর ভাবে নতুন বৎসরকে বরণ করে নেওয়া হয়েছে। তা আপনার প্রতিটি ছবি দেখে বোঝা যাচ্ছে।অসংখ্য ধন্যবাদ ভাই এতো সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58430.93
ETH 2504.31
USDT 1.00
SBD 2.39