আমার ভিডিওগ্রাফি:)- ভিন্ন কিছুর খোঁজে।

in আমার বাংলা ব্লগ5 months ago
আমার ভিডিওগ্রাফি:)- ভিন্ন কিছুর খোঁজে।
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
Personal Photos Photo Collage Canvas Print in Light Blue Modern Style_20240126_180456_0000.png

"ছবিটি Canva এপস দিয়ে তৈরি"

শুভ সকাল 🌅

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। প্রথমেই সবাইকে আমার সালাম ও আদাব। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলকেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। আমার ভিডিওগ্রাফি:)- ভিন্ন কিছুর খোঁজে। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

IMG20240123133408_01-01.jpeg

আমি সব সময়ই চেষ্টা করি আপনাদের কে ভালো কিছু উপহার দেওয়ার জন্য। সেই সুবাদে প্রতিনিয়ত নতুন কিছু খোঁজার চেষ্টা করি। গতকাল ছুটির দিন ছিলো। যদিও আমি সকাল থেকে বাসার কাজে ব্যস্ত ছিলাম। আর এবার গত বছরের চেয়ে মোটামুটি ভালোই শীত পড়েছে। গতকাল সকাল থেকে অনেক বেশি কুয়াশা ছিলো। এর পরে দুপুর বেলায় রোদ উঠেছে। আমি দুপুরে খাওয়ার পর বাসার ছাদে গেলাম। উপরে গিয়ে দেখতে পারলাম আমাদের বাসার পিছনে একটা মাঠ রয়েছে সেখানে অনেক লোকজন শীতের সোনালী রোদ গাঁয়ে লাগাচ্ছেন।

IMG20240123133423_01-01.jpeg

IMG20240123133421_01-01.jpeg

আমি সেখানে অনেক লোকজন দেখে আমিও ভাবলাম কিছুক্ষণ পরে আমিও যাবো। এর পরে আমিও সেখান চলে গেলাম। সেখানে গিয়ে সবাই মিলে জমিয়ে আডডা দিতে থাকলাম। এর পরে আমি মাঠের পাশে ছোট ছোট বুনোফল এর গাছ দেখলাম। সেখানে আমি ভিন্ন রকম কিছু খোঁজার চেষ্টা করছিলাম। হঠাৎ করে একটি ভিন্ন রকম পোকা চোখে পরলো। কীটপতঙ্গের ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফি আমার কাছে সব থেকে বেশি ভালো লাগে। বেশ কিছু সময় ধৈর্য্য সহকারে ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফি করে নিলাম। নিচে ভিডিও লিংক শেয়ার করলাম। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। এধরনের ভিডিওগ্রাফি গুলো করতে অনেক কষ্ট করতে হয়। আপনাদের সবার মন্তব্যের জন্য অপেক্ষায় রইলাম। এই ছিলো আমার আজকের আয়োজন। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করে আজকের মতো এখানেই বিদায় নিলাম।

আমার ভিডিওগ্রাফি:)-

পোস্টের বিবরণ
বিভাগভিডিওগ্রাফি।
ডিভাইজrealme 9
বিষয়ভিন্ন কিছুর খোঁজে।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
ভিডিওগ্রাফি@limon88


Screenshot_2023-11-26-21-48-50-49_c0d35d5c8ea536686f7fb1c9f2f8f274.jpg

1691561447609.png

আমার পরিচয়
1703595702061.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টিমিট একাউন্ট @limon88. আমি একজন বাংলাদেশী। আমার বাড়ি নীলফামারী জেলায়। আমি এখন বর্তমানে জীবিকার তাগিদে পরিবার নিয়ে ঢাকা উত্তরায় থাকি। আমি একটি কোম্পানিতে চাকরি করছি এবং পাশাপাশি স্টিমিট এ কাজ করে আসছি। আমার ব্লগিং ক্যারিয়ার আড়াই বছর। এখন আমার সবথেকে বড় পরিচয় আমি আমার বাংলা ব্লগের একজন ভেরিফাইড মেম্বার। আমি সত্যিই গর্বিত আমার বাংলা ব্লগের সাথে থাকতে পেরে। স্টিমিট আর আমার বাংলা ব্লগ আমার জীবনের একটা অংশ হয়ে গেছে, তাই যতদিন স্টিমিট রয়েছে ইনশাআল্লাহ আপনাদের সাথেই থাকবো। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো। আল্লাহ হাফেজ 💞

banner-abb_New.png

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

standard_Discord_Zip_2-1.gif

banner-abbVD.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য সবাইকে অসংখ্য 💞"ধন্যবাদ"💞

20230809_135056.gif

Sort:  

মিতা, আমার কাছেও বিভিন্ন ধরনের ছোট ছোট কীট পতঙ্গের ছুটে বেড়ানো দেখতে ভালো লাগে। তবে কখনো ভিডিওগ্রাফি করা হয়নি। আর তাইতো আপনার পোস্টে সুন্দর এই ভিডিওগ্রাফিটি দেখে ভীষণ ভালো লাগলো, শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 5 months ago 

আপনি বরাবরই খুব চমৎকার ভিডিওগ্রাফি শেয়ার করে থাকেন। আপনার ভিডিওগ্রাফি গুলো দেখতে দারুন লাগে। আজকে ও একটি ভিন্ন ধরনের পোকার ভিডিওগ্রাফি করেছেন। এধরনের ছোট জিনিসের ভিডিওগ্রাফি করতে অনেক ধৈর্য ও সময়ের প্রয়োজন হয়। ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইলো।

 5 months ago 

পাশে থেকে বরাবরে মতো উৎসাহ দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ ❣️

 5 months ago 

খুব চমৎকার ভিডিওগ্রাফি ছিল ভাই। সত্যি বলতে আমিও ভিডিওগ্রাফি অনেক পছন্দ করি। আর মাঝে মাঝে আমি নিজেও ভিডিওগ্রাফি করি। তবে আমার বাংলা ব্লগে শেয়ার না করলে ইউটিউবে মাঝে মাঝে শেয়ার করে থাকি। ধন্যবাদ আমাদের উদ্দেশ্য শেয়ার করার জন্য।

 5 months ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 5 months ago (edited)

কীটপতঙ্গের ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফি আমার কাছে ভালো লাগে। আপনি সব সময় আমাদের মাঝে ভালো ভালো ফটোগ্রাফি উপহার দেন। এবারও ভালো ভিডিওগ্রাফি আপনি উপহার দিয়েছেন। আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া💞।

 5 months ago 

আপনাকেও ধন্যবাদ পোস্ট ভিজিট করার জন্য।

 5 months ago 

চমৎকার একটি ভিডিওগ্রাফি শেয়ার করেছেন। আপনার শেয়ার করা ভিডিওগ্রাফিটি দারুন লেগেছে।সময় ও ধৈর্য ধরে সুন্দর এই ভিডিওগ্রাফিটি শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 5 months ago 

ভালো লাগলো আপনার মন্তব্য পেয়ে ধন্যবাদ আপনাকে আপু।

 5 months ago 

অনেক সুন্দরএকটি ভিডিওগ্রাফি দেখলাম ভাইয়। ভিডিওগ্রাফি দেখতে আমিও অনেক পছন্দ করি। ভিডিওগ্রাফি অনেক সময় নিয়ে করতে হয়। আমিও ভিডিওগ্রাফি করি। ভিডিওগ্রাফি করতে আমিও পছন্দ করি। তবে আপনার ভিডিওগ্রাফি কিন্তু আমার কাছে অনেক চমৎকার লেগেছে। পোকাটি কত সুন্দর করে গাছটি বেয়ে উঠে পাতায়টি থেকে আবার উড়ে চলে গেল। ধন্যবাদ ভাইয়া আপনান পোস্টের মাধ্যমে এত সুন্দর একটি ভিডিওগ্রাফির দেখতে পেলাম।

 5 months ago 

খুবই ভালো লাগলো আপনার মন্তব্য পেয়ে ধন্যবাদ আপনাকে।

 5 months ago 

গত বছরের তুলনায় এই বছরে আসলেই অনেক বেশি ঠান্ডা পড়েছে। আগের বছর এতটা ঠান্ডা ছিল না। আমাদের এখানে তো বৃষ্টিও হচ্ছে মাঝে মাঝে। আসলে ভাই আমারও অনেক ভালো লাগে আপনার মত প্রকৃতি, বিভিন্ন কীটপতঙ্গের ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফি করতে। আপনার ভিডিওগ্রাফিটা এবং যে ফটোগ্রাফি গুলো শেয়ার করেছেন সেগুলো বেশ সুন্দর হয়েছে। তাছাড়া আপনি যে ব্যাকগ্রাউন্ড মিউজিক ব্যবহার করেছেন তাতে করে ভিডিওটা দেখার প্রতি আরো বেশি ইন্টারেস্ট জেগে গেছে। সত্যিই বেশ চমৎকার ছিল ভিডিওটা।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 58248.35
ETH 3136.18
USDT 1.00
SBD 2.36