Diy- 🌼💮"কাগজের সাদা ফুল তৈরি"💮🌼|| সাদা ফুল শুভ্রতার প্রতীক|| ১০% @𝕩 𝕠 Ⅎ 🐺 ʎ ɥ 𝕊

in আমার বাংলা ব্লগ2 years ago
⭐"সৃজনশীলতাই শক্তি"⭐
Polish_20220121_163313915.jpg
🌼💮"কাগজের সাদা ফুল তৈরি"💮🌼

সবাইকে স্বাগতম 🥀

আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল সদস্যদের কে আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শুরু করছি।

আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ইউনিক ডাই প্রজেক্ট নিয়ে। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। 🌼💮"কাগজের সাদা ফুল তৈরি"💮🌼 চলুন তাহলে শুরু করা যাক।

✂️"প্রয়োজনীয় উপকরণ"✂️
IMG_20220121_130217.jpg

রঙিন কাগজ

কাঁচি ✂️

পেন্সিল

আঠা

সাইন পেন

এস্কেল

🌼💮"কাগজের সাদা ফুল তৈরি"💮🌼
Polish_20220121_164406592.jpg
🌼💮"ফুল তৈরি প্রক্রিয়া চলছে"💮🌼
Polish_20220121_164010041.jpg
আমি সাদা কাগজ নিয়েছি এবার আমি গোল করে কেটে নিয়েছি। তারপর আমি ভাজ করে নিলাম এবার আমি কাঁচি দিয়ে কেটে নিয়েছি। এবারে আমি ফুল বানিয়ে নিলাম।

divider-5273011__480.png

🌼💮"ফুল তৈরি প্রক্রিয়া চলছে"💮🌼
Polish_20220121_164127981.jpg
ফুল বানিয়ে নেয়ার পর আমি এখন সাইন পেন দিয়ে ফুলের মাঝখানে দাগ দিয়ে দিলাম। এভাবে সব গুলোকে সাইন পেন দিয়ে দাগ দিয়ে দিলাম।

divider-5273011__480.png

🌼💮"ফুল তৈরি প্রক্রিয়া চলছে"💮🌼
Polish_20220121_164242216.jpg
এবারে আমি সবুজ রঙের কাগজ নিয়েছি। কাগজ কেটে পেঁচিয়ে নিলাম। তার পরে পাতা বানিয়ে নিলাম। এবারে আমি ফুল গুলোকে আঠা দিয়ে লাগিয়ে দিলাম। এবারে আমি ফুলের টপ বানিয়ে নিলাম। এবারে আমি ফুল গুলোকে বসিয়ে দিলাম। কাগজের সাদা ফুল তৈরি হয়ে গেলো।

divider-5273011__480.png

🌼💮"কাগজের সাদা ফুল তৈরি"💮🌼
Polish_20220121_164552192.jpg
কাগজের সাদা ফুল তৈরি হয়েছে এবার আমি ছবি তুললাম।

divider-5273011__480.png

🌼💮"কাগজের সাদা ফুল হাতে নিয়ে সেলফি"💮🌼
IMG_20220121_160404-01.jpeg
কাগজের সাদা ফুল তৈরি হয়েছে এবার আমি হাতে নিয়ে সেলফি নিলাম। আশাকরি আপনাদের সবার আমার তৈরি কাগজের সাদা ফুল সবার পছন্দ হয়েছে। কেমন লাগলো অবশ্যই কমেন্ট করে জানাবেন?আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আজকের মতো এখানেই বিদায় নিলাম আল্লাহ হাফেজ।

flower-5299778__480.webp

"ছবিটি পিক্সাবে"

ছবির বিবরণ
বিভাগডাই প্রজেক্ট
ডিভাইজভিভো ওয়াই১২এ
বিষয়কাগজের সাদা ফুল তৈরি
লোকেশনবাংলাদেশ 🇧🇩
কারিগরী@limon88

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

কাগজ দিয়ে অনেক ফুল এ তৈরি করা দেখেছি। কিন্তু আপনার মতো তৈরি করা কাউকে দেখি নেই। আেনার তৈরি করা ফুলগুলো অনেক সুন্দর হয়েছে। যেটা বলে বোঝাতে যাবে না। আপনার জন্য শুভ কামনা রইলো ভাইয়া

 2 years ago (edited)

সুন্দর মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনাকে ভাইয়া আপনার জন্য শুভকামনা রইলো ভালো থাকুন

 2 years ago 

IMG_20220106_113311.png

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvRmybykqUvU4Qriq94s5bwFrDmYZdJgD7bRoaeK4aoq8pZoLdUPeYZ5Pb1dEejRZxkf2Knu1XeHbi1jU.png

কাগজের তৈরি সাদা ফুল সত্যিই অসাধারণ ছিল। আপনি খুব দক্ষতার ছবিটি তৈরি করেছেন। প্রতিটি ধাপ আমি দেখে মুগ্ধ হয়ে গেলাম। অসাধারণ হাতের কাজ। আসলে এই কাজগুলো করার জন্য অনেক ধৈর্য্য লাগে। অনেক ধৈর্য্য নিয়ে কাজগুলো সম্পন্ন করতে হয় এবং আপনার সেই ধৈর্য্য আছে। আপনার জন্য শুভকামনা রইল


IMG_20220106_113311.png

 2 years ago 

ধন্যবাদ আপনাকে

 2 years ago 

➡️ আমার কাছে খুবই অসাধারণ লেগেছে । আপনি খুব সুন্দর করে এটি তৈরি করেছে। কাগজের সাদা ফুল তৈরি দেখতে খুবই চমৎকার হয়েছে। প্রথম দেখাতে আমি কিছুক্ষণ তাকিয়ে ছিলাম কাগজের তৈরি ফুল গুলো দিকে। শুভকামনা রইল আপনার জন্য। এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।
 2 years ago 

আপনার তৈরি কাগজের ফুল গুলো সত্যি অনেক সুন্দর হয়েছে। সঙ্গে টব যোগ করায় ফুলগুলো একদম সত্যি কারের ফুলের মতো দেখতে লাগছে। আমাদের সঙ্গে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া

 2 years ago 

দাদা প্রথম দেখাতে সত্যিই এটা কাগজের ফুল বলে মনেই হচ্ছে না।যেন মনে হচ্ছে সত্যি কারের ফুল রয়েছে এত সুন্দরভাবে আপনি কাগজের ফুলটি বানিয়েছেন দেখতে দারুন লাগছে। এবং চমৎকার ভাবে ফুটিয়ে তুলেছেন। অসম্ভব সুন্দর লাগলো আমার কাছে।অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি কাগজের ফুল তৈরি করে আমাদের সাথে ভাগ করে নেওয়ার জন্য।শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

দিদি আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম আপনার জন্য শুভকামনা রইলো ভালো থাকুন

 2 years ago 

কাগজের সাদা ফুল গুলো দেখতে খুবই সুন্দর হয়েছে। সাদা ফুলগুলোর মাঝখানে বিভিন্ন রঙের কলম দিয়ে দাগ কেটে দেওয়ার কারণে ফুল গুলো অনেক সুন্দর ভাবে ফুটে উঠেছে। সাদা ফুল তৈরির ধাপ গুলো আপনি খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া

 2 years ago 

লিমন ভাই সাদা কাগজ দিয়ে খুবই অসাধারণ কিছু ফুল তৈরি করেছেন আমার কাছে বেশ ভালো লেগেছে। এই কাজগুলো করতে অনেক সময় ও ধৈর্যের প্রয়োজন হয়। আপনি এই কাজ করার মাধ্যমে আপনার ধৈর্যের পরিচয় দিলেন। অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন ভাই অনেক ধৈর্য্য লাগে। ধন্যবাদ আপনাকে ভাইয়া আপনার জন্য শুভকামনা রইলো

 2 years ago 

সাদা ফুল গুলো দেখতে আসলেই খুব সুন্দর দেখাচ্ছে। আপনার তৈরি করা এই ফুলগুলো আসলেই দেখতে খুব সুন্দর দেখাচ্ছে। আমারতো ফুলগুলো দেখে খুবই ভাল লেগেছে। এই ফুলগুলোকে ফুলদানিতে রাখার কারণে তো আরো সুন্দর দেখাচ্ছে। আপনি অনেক সুন্দর ফুল তৈরি করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপু ভালো থাকুন

 2 years ago 

বাহ!! অনেক সুন্দর করে আপনি কাগজের ফুল তৈরি করেছেন। যা মুগ্ধতা ছুয়ে গেল আমার। ভীষণ ভালো লেগেছে ভাইয়া♥♥

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু ভালো থাকুন

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.029
BTC 58728.31
ETH 3185.59
USDT 1.00
SBD 2.43