নাটক রিভিউ:- "পথে হলো পরিচয়" রোমান্টিক একটি নাটক।

in আমার বাংলা ব্লগlast year
নাটক রিভিউ:- "পথে হলো পরিচয়" রোমান্টিক একটি নাটক।
নাটক প্রেমিকদের কে স্বাগতম
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
Screenshot_2023-05-21-05-13-36-70_f9ee0578fe1cc94de7482bd41accb329.jpg

"ছবিটি ইউটিউব থেকে স্কিনশট নেওয়া"

হ্যালো আমার বাংলা ব্লগ বাসি। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলকেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। নাটক রিভিউ:- "পথে হলো পরিচয়" রোমান্টিক একটি নাটক। চমৎকার একটি নাটক। তাইতো নাটকের রিভিউ নিয়ে চলে আসলাম।আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

নাটকটির সংক্ষিপ্ত তথ্য:-

Screenshot_2023-05-21-05-17-15-55_f9ee0578fe1cc94de7482bd41accb329.jpg

নাটকপথে হলো পরিচয়।
পরিচালকজাকারিয়া শৈখিন।
অভিনয়জিয়াউল ফারুক অপূর্ব, তানজিম সাহারা তোটিনি, তানিসা আহমেদ, আরও অনেকেই।
দেশবাংলাদেশ।
ভাষাবাংলা।
ধরনসামাজিক ও শিক্ষা মূলক।
দৈর্ঘ্যএক ঘন্টা এক মিনিট।
মুক্তিপায়১৮-০৫-২০২৩।
রিভিউ@limon88
নাটকটির সংক্ষিপ্ত কাহিনী:-

Screenshot_2023-05-21-05-17-42-31_f9ee0578fe1cc94de7482bd41accb329.jpg

নিতু আর মাহিম দু'জনেই ট্রেন মিস করে। নিতু বসে আছে হঠাৎ করে মাহিম এসে নিতুকে দেখে মুগ্ধ হয়ে যায়। এবার একজন কফি ওয়ালা আসে তার পরে কফি খেতে খেতে পরিচয় হয়ে যায়। এখানে একটা মজার ঘটনা ঘটে। যদিও প্রথমের দিকে নিতু কফি খেতে চাচ্ছিলো না।

Screenshot_2023-05-21-05-18-33-54_f9ee0578fe1cc94de7482bd41accb329.jpg

Screenshot_2023-05-21-05-18-56-29_f9ee0578fe1cc94de7482bd41accb329.jpg

এর পরে দু'জনে হাঁটতে থাকে গাড়ির জন্য। দু'জনেই ঢাকা যাবে। হঠাৎ করে মাহিম দেখে একজন লোক তার বাইক রেখে এক নাম্বার সারাচ্ছেন। তখন মাহিম তার বাইক নিয়ে দুজন মিলে চলে যায়। কিছুদূর যাওয়ার পরে বাইকের তেল শেষ হয়ে যায়। এর পরে কিছুক্ষণ পরে বাইকের ঔ লোকটি আসে তখন দুজন মিলে গাছের আড়ালে লুকিয়ে থাকে। এর পরে লোকটি বাইক নিয়ে চলে যায়।

Screenshot_2023-05-21-05-19-35-87_f9ee0578fe1cc94de7482bd41accb329.jpg

Screenshot_2023-05-21-05-20-23-13_f9ee0578fe1cc94de7482bd41accb329.jpg

এর পরে আবারো দুজন মিলে গাড়ির জন্য অপেক্ষা করেন। এর পরে হঠাৎ করে একটি প্রাইভেট কার আসে। মাহিম লিম্ট চায়। এর পরে গাড়ির লোকজন তাদের কে গাড়িতে উঠতে দেয়। কিছুদূর যাওয়ার পরে দুজনের সব কিছু ডাকাতি করে নেয়। আবারো দুজনকে গাড়ি থেকে নামিয়ে দেয়। তার পরে দুজন মিলে হাঁটতে থাকে। হঠাৎ করে মাহিম ডাকাতের লোকজন গুলোকে দেখতে পায়। আসতে আসতে মাহিম গিয়ে তাদের বন্দুক নিয়ে আবারো তাদের সব কিছু নিয়ে নেয়।

Screenshot_2023-05-21-05-20-55-61_f9ee0578fe1cc94de7482bd41accb329.jpg

এভাবে চলতে চলতে রাত হয়ে যায়। তার পরে তারা রাস্তায় একটি ট্রাক পায়। এবার তাদের জার্নি ট্রাকে। আবারো ট্রাক কিছুদূর যাওয়ার পর ট্রাকের চাকা নষ্ট হয়ে যায়। এর পরে ট্রাকের লোক বলে সকাল ছাড়া শেষ হবে না। এবার ট্রাকের লোকজন তাদের কে থাকার জন্য তাবু দিয়ে ঘর বানিয়ে দেন। এবং খাবার আয়োজন করেন। এবার রাতের বেলায় মাহিম নিতুকে গান শুনান। এভাবে রাত কেটে যায়। পরের দিন দুজন দুজনের ফোন নাম্বার নেয়। তার পরে দুজন দুজনের বাসায় চলে যায়।

Screenshot_2023-05-21-05-22-30-75_f9ee0578fe1cc94de7482bd41accb329.jpg

Screenshot_2023-05-21-05-23-29-21_f9ee0578fe1cc94de7482bd41accb329.jpg

রাস্তা দিয়ে যাওয়ার সম বয়স মাহিম এর ফোন সিন্তাই কারি নিয়ে যায়। এর পরে থেকে কোন ভাবেই নিতুর সাথে মাহিম যোগাযোগ করতে পারছিলো না। আর ওদিকে নিতুর ও একেই অবস্থা। এদিকে নিতু মাহিম এর আইডি কার্ড এর ছবি তুলে রেখেছিলো। সেখানে যাবে এবার নিতু তার মামার কাছে ফোন দেয়। আর তখন অফিস এ ছিলো মাহিম। নিতুর ফোন দেখে চমকে যায়। এবার মাহিম ও ছুটে যায়।

Screenshot_2023-05-21-05-24-01-65_f9ee0578fe1cc94de7482bd41accb329.jpg

Screenshot_2023-05-21-05-24-09-09_f9ee0578fe1cc94de7482bd41accb329.jpg

মাহিম গিয়ে দেখে নিতু ওখানে গিয়ে দাঁড়িয়ে আছে। এর পরে মাহিম দৌড়ে নিতুর কাছে গিয়ে দাঁড়ায়। তার পরে নিতু থাকে জড়িয়ে ধরে মাহিম ও জড়িয়ে ধরে। কিছুক্ষণ পরে নিতু মাহিম কে বরে আমাকে কেনো জড়িয়ে ধরেছে। আমাদের তো কোন সম্পর্ক ছিলো না। এবার মাহিম বলে তোমাকে ভীষণ ভালোবাসি। তার পরে দুজনে অনেক বেশি খুশি হয়। আর নাটকটি এখানেই শেষ হয়।

ব্যাক্তিগত মতামত:-

"পথে হলো পরিচয়" চমৎকার একটি রোমান্টিক নাটক। নাটকটির গল্প আমার কাছে মুগ্ধ করেছে। অপূর্ব নাটক গুলো আমি কখনোই মিস করিনি। জাকারিয়া শৈখিন পরিচালক এর নাটক গুলো এখন অসাধারন লাগতেছে। নাটকটির লোকেশন গুলো ছিলো দারুন। নাটকটির বেশির ভাগ সুটিং আমাদের এলাকার পাশেই করেছে। নদীর পারের দৃশ্য গুলো হচ্ছে তের মুখে। তের মুখে আমি অনেক বার ঘুরতে গিয়েছিলাম। এবং আপনাদের সাথে শেয়ার করেছিলাম। নাটকটিতে সবাই বেশ চমৎকার অভিনয় করেছেন। বাংলাদেশ এর নাটক গুলো এখন সিনেমার চেয়ে বেশি ভালো লাগে। আপনি তো একজন নাটক প্রেমিক। আশাকরি আপনারা যারা নাটক প্রেমিক রয়েছেন আপনাদের নাটকটি ভীষণ ভালো লাগবে। অবশ্যই নাটকটি দেখবেন। এধরনের নাটক গুলো দেখলে মন ভালো হয়ে যায়। এই ছিলো আমার আজকের আয়োজন। আশাকরি আপনাদের সবার ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই জানাবেন? আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করি।

ব্যাক্তিগত রেটিং:- ১০%/৯.৫%

"ছবি গুলোর স্কিনশট এখানে থেকে নেওয়া"

"নাটকটির ভিডিও লিংক ইউটিউব"

ছবির বিবরণ
বিভাগনাটক রিভিউ।
ডিভাইজrealme 9
বিষয়"পথে হলো পরিচয়" রোমান্টিক একটি নাটক।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
রিভিউ@limon88

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
1673480397750.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 last year 

এই নাটকটি আমি কিছুদিন আগে দেখেছি ভাইয়া। সত্যি কথা বলতে আমার কাছে অনেক ভালো লেগেছে অপূর্ব ভাইয়া অভিনয়। ধন্যবাদ আপনাকে চমৎকার একটি নাটকের রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল

 last year 

জি আপু আমার কাছেও ভীষণ ভালো লেগেছে। অনেক ধন্যবাদ আপনাকে।

 last year 

পথে হলো পরিচয় খুবই সুন্দর এবং রোমান্টিক একটা নাটকের রিভিউ পোস্ট করেছেন আপনি। এই নাটকটা আমি দেখেছিলাম। আসলে দেখা হয়েছিল আজকে সকালেই। এখন আপনার রিভিউ পোষ্টের মাধ্যমে নতুন করে দেখে আরো বেশি ভালো লাগলো। আসলে অপূর্বের নাটকগুলো এখন অসম্ভব সুন্দর লাগতেছে দেখতে। তার অভিনয় খুবই সুন্দর হয় যা দেখতে আমার কাছে ভীষণ ভালো লাগে। এই নাটকটার বেশিরভাগ অভিনয় তাহলে আপনাদের এলাকার পাশেই হয়েছিল। আপনি সেই জায়গাটিতে বেশিরভাগ সময় ঘুরতে গিয়েছিলেন দেখেছিলাম আপনার পোস্টে। এখন নতুন করে আবারো নাটকটার রিভিউ আপনার পোস্টের মাধ্যমে দেখে অসম্ভব ভালো লাগলো।

 last year 

আপনার মন্তব্য পেয়ে খুশি হলাম ধন্যবাদ আপনাকে আপু।

 last year 

খুবই দারুণ শিক্ষণীয় ও রোমান্টিক একটি নাটক আপনার রিভিউ পড়ে তাই বুঝতে পারলাম। তবে অপূর্ব এই কাজটি আমার মোটেও পছন্দ হয়নি আরেকজনের মোটরবাইক নিয়ে এভাবে পালিয়ে যাওয়া। আর এই জন্য সে কিন্তু ভালো রকমের একটি সাজাও পেয়েছে। রিভিউ ও আপনার অভিমত পড়ে যা বুঝলাম নাটক কি মোটামুটি ভালই লাগবে দেখতে। অবশ্যই সময় নিয়ে নাটকটি দেখে নেব। অসংখ্য ধন্যবাদ রিভিউ আকারে পুরো নাটকটি আমাদের মাঝে তুলে ধরার জন্য।

 last year 

চমৎকার মন্তব্য করেছেন ভালো লাগলো ধন্যবাদ আপনাকে।

 last year 

দারুন একটা নাটকের রিভিউ আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করলেন ভাইয়া। কালকে রাতেই আমি নাটকটা দেখলাম খুবই ভালো লেগেছিল আমার কাছে নাটকটি দেখে। আপনিও দারুণভাবে নাটকের রিভিউটা আমাদের মাঝে শেয়ার করেছেন।

 last year 

আপনাকেও ধন্যবাদ ভাইয়া।

 last year 

ভাই আপনি আজকে আমাদের মাঝে দারুন একটি নাটক রিভিউ এর মাধ্যমে শেয়ার করেছেন। আপনার শেয়ার করা নাটকটি দেখতে আমার কাছে অসাধারণ লেগেছে। নাটকটি থেকে শিক্ষনীয় কিছু বিষয় রয়েছে এগুলো আমার কাছে খুবই ভালো লেগেছে। ধন্যবাদ এত সুন্দর একটি নাটক রিভিউ এর মাধ্যমে শেয়ার করার জন্য।

 last year 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 last year 

পথে হলো পরিচয় নাটকটি দেখা হয়নি আমার। তবে পোস্ট পড়ে বুঝলাম বেশ রোমান্টিকতায় পরিপূর্ণ নাটকটি। অনেক ধন্যবাদ লিমন চমৎকার নাটকটি রিভিউ করার জন্য, সময় করে দেখে নেবো ইনশাআল্লাহ।

 last year 

রিভিউ আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম। ভালো থাকবেন সবসময় এই কামনাই করি।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 61757.03
ETH 2490.84
USDT 1.00
SBD 2.64