আমার তোলা চমৎকার কিছু ফটোগ্রাফি।

in আমার বাংলা ব্লগ11 months ago
আমার তোলা চমৎকার কিছু ফটোগ্রাফি।
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"

IMG20230901080008-01.jpeg

শুভ সকাল 🌅

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। প্রথমেই সবার সুস্বাস্থ্য কামনা করছি। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলকেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। আমার তোলা চমৎকার কিছু ফটোগ্রাফি। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

IMG20230901080020-01.jpeg

  • ফুলের রানী হচ্ছে গোলাপ। গোলাপ ফুল ভালোবাসেনা এমন মানুষ খুঁজে পাওয়া মুশকিল। আমিও গোলাপ ফুল ভীষণ পছন্দ করি। আমার তোলা ফটোগ্রাফি তে যে ফুল গুলো দেখতে পারছেন। আসলে সে গুলো অরজিনাল ফুল না। তবে দেখতে কিন্তু কোন অংশে কম না। অরজিনাল গোলাপ ফুল এর মতোই লাগতেছে।

IMG_20230906_210851-01.jpeg

IMG20230902175838-01.jpeg

  • মাশরুম বিভিন্ন ধরণের রয়েছে। মাশরুম শরীরের জন্য উপকারী। আমি কয়েকবার খেয়েছিলাম খেতে বেশ সুস্বাদু লাগে। আমি এইতো সেদিন বিকেলে গাছের মধ্যে মাশরুম দেখতে পেলাম। এর পরে ক্যামেরা বন্দি করলাম। এ মাশরুম গুলো হচ্ছে ক্ষতিকারক।

IMG20230818195608-01.jpeg

IMG20230818195548-01.jpeg

  • বিয়ে যে কত মজা গো খালি খাওয়ন আর খাওয়ন। দিল্লিকা লাড্ডু খেলেও পস্তাতে হবে না খেলেও পস্তাতে হবে। তাইতো আগে ভাগেই বিয়ে করা উচিত। কি বলেন আপনারা? কিছুদিন আগে আমাদের বাসায় সামনে একটি মেয়ের বিয়ে হলো। আমরা সেখানে গিয়েছিলাম। তখন আমি বিয়েবাড়ির লাইটিং এর ফটোগ্রাফি করেছিলাম।

IMG20230825065636-01.jpeg

  • সাদা ফুল আমার কাছে সব থেকে বেশি ভালো লাগে। এই ফুলটি হচ্ছে একটি সবজি গাছের ফুল। যখন ফটোগ্রাফি করেছিলাম তখন ফুলটির গাছের নাম মনে ছিলো। তবে এখন নাম ভুলে গিয়েছি। কেউ যদি এর নাম জানেন অবশ্যই জানাবেন?

IMG20230825065039-01.jpeg

IMG20230825140711-01.jpeg

  • এধরনের গাছ গুলো দেখতে ভীষণ ভালো লাগে। গত শুক্রবার সকালে হাঁটতে গিয়ে গাছ উঠিয়ে নিয়ে এসেছিলাম। তার পরে বাসায় এসে খুব যত্ন সহকারে গাছটিকে লাগিয়েছিলাম। গাছটিকে লাগানো কেমন হয়েছে অবশ্যই জানাবেন। এই ছিলো আমার আজকের আয়োজন। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করি।
ছবির বিবরণ
বিভাগফটোগ্রাফি।
ডিভাইজrealme 9
বিষয়আমার তোলা চমৎকার কিছু ফটোগ্রাফি।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
ফটোগ্রাফার@limon88

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
IMG-20230802-WA0014.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

💞 আল্লাহ হাফেজ 💞

Posted using SteemPro Mobile

Sort:  
 11 months ago 

আরে ভাই আপনি তো জাস্ট মনোমুগ্ধকর ফটোগ্রাফি করে থাকেন। ফুল তো সবাই অনেক বেশি পছন্দ করে। আর আমি তো ফুলের ফটোগ্রাফি করতে এবং দেখতে অনেক ভালোবাসি। তেমনই গোলাপ ফুলের ফটোগ্রাফি টা দেখে ইচ্ছে করছিল এক নজরে ফটোগ্রাফিটির দিকে তাকিয়ে থাকতে। আসলে আমার তো বিশ্বাস হচ্ছে না এই গুলা ফুল অরজিনাল না। একেবারে অরজিনাল ফুলের মত লাগছে আর্টিফিশিয়াল ফুলগুলো।

 11 months ago 

অনেক সুন্দর কিছু ফটোগ্রাফি করেছেন। সত্যি আপনার ফটোগ্রাফি গুলো দেখে আমার কাছে অনেক ভালো লেগেছে। প্রতিটি ফটোগ্রাফি চমৎকার ছিল। তবে আপনি ঠিক বলেছেন আগে ভাগে বিয়ে করা অনেক ভালো। ধন্যবাদ আপনাকে সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 11 months ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে আপু।

 11 months ago 

চমৎকার ফটোগ্রাফি করেছেন ভাইয়া যার মধ্যে গোলাপ এবং সাদা রঙের ফুলটা দেখতে বেশি সুন্দর লেগেছে। স্বচ্ছ এবং নিখুঁত ফটোগ্রাফি গুলা আমাদের মাঝে তুলে ধরার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 11 months ago 

আপনাকেও ধন্যবাদ ভাইয়া পাশে থাকার জন্য ❣️

 11 months ago 

খুবই সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন আপনি৷ আপনার শেয়ার করা প্রত্যেকটি ফটোগ্রাফি আমার অনেক বেশি পরিমাণে পছন্দ হয়েছে৷ বিশেষ করে আপনি প্রথমে যে গোলাপ ফুলের ফটোগ্রাফি গুলো শেয়ার করেছেন সেগুলো আমার বেশি পছন্দ হয়েছে ৷ একই সাথে যে মাশরুমটি আপনি শেয়ার করেছেন সেটিও আমার অনেক ভালো লেগেছে৷

 11 months ago 

অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। গোলাপ ফুল গুলো দেখে আমি তো মনে করেছিলাম সত্যিই এগুলো বাস্তবে ফুল। কিন্তু আপনার পোস্ট পড়ে জানতে পারলাম এগুলো তৈরি করা ফুল। বিয়ে বাড়ির ও বেশ সুন্দর ফটোগ্রাফি করেছেন ভাইয়া।ধন্যবাদ এত সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 11 months ago 

আপনি বেশ দারুন দারুন কিছু ফটোগ্রাফি করেছেন, যেগুলো দেখে আমি চোখ ফেরাতে পারছিলাম না। আমার কাছে আপনার তোলা প্রত্যেকটা ফটোগ্রাফি ভালো লেগেছে, বিশেষ করে গোলাপ ফুলের ফটোগ্রাফি সবথেকে বেশি ভালো লেগেছে। মাশরুম খাওয়া যায় এটা শুনেছিলাম, আপনিও তাহলে খেয়েছিলেন। যাইহোক আপনি কিন্তু দারুণ ফটোগ্রাফি করতে পারেন এটা বলতেই হচ্ছে।

 11 months ago 

সত্যি ভাই আপনি খুবই চমৎকার কিছু ফটোগ্রাফি করেছেন আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি চোখ জড়ানো ফটোগ্রাফি। আপনি মাশরুমের মত যে ফটোগ্রাফিটা করেছেন আসলে আমাদের গ্রাম্য এলাকা এটাকে বলি ব্যাঙের ছাতা। সব মিলিয়ে আপনি খুবই দারুণ ফটোগ্রাফি করেছেন ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 11 months ago 

চোখ ধাঁধানো ফটোগ্রাফি করেছেন ভাই । ফুলের রানী গোলাপ ফুল আর মাশরুম এর ফটোগ্রাফি দেখে তো আমি পুরো মুগ্ধ হয়ে গেছি। এই গুলো বাদেও অন্য যে ৩ টি ফটোগ্রাফি শেয়ার করেছেন তা দেখতেও বেশ সুন্দর হয়েছে। এত সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাই।

 11 months ago 

দাদা আপনার চমৎকার মন্তব্য পেয়ে খুশি হলাম অনেক ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

ফটোগ্রাফিগুলো আসলেই অনেক চমৎকার হয়েছে।প্রত্যেকটা ফটোগ্রাফি আমার অনেক ভালো লেগেছে।বিশেষ করে লাল গোলাপ ফুলের ফটোগ্রাফিটা বেশি সুন্দর হয়েছে। ধন্যবাদ জানাচ্ছি এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে এত সুন্দর ভাবে উপস্থাপন করার জন্য।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59493.68
ETH 2649.33
USDT 1.00
SBD 2.45