DIY projects:- রঙিন কাগজ দিয়ে আপেল তৈরি।

in আমার বাংলা ব্লগ11 months ago
সৃজনশীলতাই শক্তি
রঙিন কাগজ দিয়ে আপেল তৈরি।
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
IMG20230730220501-01.jpeg

শুভ সকাল 🌅
হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। প্রথমেই সবাইকে আমার সালাম ও আদাব। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলকেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ। DIY projects:- রঙিন কাগজ দিয়ে আপেল তৈরি। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

✂️ "প্রয়োজনীয় উপকরণ" ✂️
IMG20230730213619.jpg

রঙিন কাগজ

পেন্সিল

কাঁচি

আঠা

সাইন পেন

"তৈরির প্রক্রিয়া চলছে"
Screenshot_2023-07-30-22-12-58-21_d12dc1eb2cfbd58d6e24e14617cffa53.jpg
  • প্রথমেই আমি লাল রঙের রঙিন কাগজ নিলাম। তার পরে ১৫ সে. মি করে কেটে নিলাম। এবার আমি কোনাকুনি ভাবে ভাঁজ করে নিলাম। তার পরে দু'পাশে দিয়ে চিকন করে ভাঁজ করে নিলাম।
"তৈরির প্রক্রিয়া চলছে"
Screenshot_2023-07-30-22-13-38-63_d12dc1eb2cfbd58d6e24e14617cffa53.jpg
  • এবার আমি উপরের দিকে ভাঁজ করে নিলাম। তার পরে নিচের অংশ উপরের দিকে এনে ভাঁজ করে নিলাম। এবার আমি চতুর্দিকে ভাঁজ করে নিলাম। তার পরে উপরের দিকে ছোট করে ভাঁজ করে নিলাম। এর পরে কাগজ টিকে ঘুরিয়ে নিলাম।
"তৈরির প্রক্রিয়া চলছে"
Screenshot_2023-07-30-22-14-36-65_d12dc1eb2cfbd58d6e24e14617cffa53.jpg
  • এবার আমি সবুজ রঙের রঙিন কাগজ নিয়ে ছোট করে কেটে নিলাম। তার পরে পাতা বানিয়ে নিয়ে সাইন পেন দিয়ে দাগ দিয়ে দিলাম। এবার আমি আঠা দিয়ে লাগিয়ে দিলাম। তার পরে পুরো কাগজটিতে লাল সাইন পেন দিয়ে দাগ দিয়ে দিলাম। এবার আমি চোখ মুখ ভ্রু বানিয়ে নিলাম। এবার আমার কাজ শেষ।
"রঙিন কাগজের আপেল"
IMG20230730220501-01.jpeg
IMG20230730220404-01.jpeg
IMG20230730220422-01.jpeg
  • রঙিন কাগজ দিয়ে আপেল তৈরি করা হয়েছে। এবার আমি হলুদ রঙের কাগজের উপরে রেখে বেশ কিছু ফটোগ্রাফি করলাম। সব সময়ই চেষ্টা করি আপনাদের কে ভালো কিছু উপহার দেওয়ার জন্য। ডাই প্রজেক্ট আমার ভীষণ পছন্দের। এধরনের রঙিন কাগজ দিয়ে কাজ করার সময় ভীষণ আনন্দ উপভোগ করি। রঙিন কাগজ এর জিনিস গুলো দেখতে অসাধারন লাগে। আশাকরি আপনাদের সবার রঙিন কাগজ দিয়ে আপেল তৈরি দেখে ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই জানাবেন। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করি।
ছবির বিবরণ
বিভাগডাই প্রজেক্ট।
ডিভাইজrealme 9
বিষয়রঙিন কাগজ দিয়ে আপেল তৈরি।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
ফটোগ্রাফার@limon88

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
💞 ধন্যবাদ 💞

divider-2461548__480.webp

আমার পরিচয়
1673480397750.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টীমিট একাউন্ট @limon88. আমি একজন বাঙালি আর আমি বাঙালী হিসেবে পরিচয় দিতে গর্ব বোধ করি। আমি স্টীমিটকে অনেক ভালোবাসি। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে। আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো।

[("অন্যকে সাহায্য করুন তার স্বপ্ন ছুঁতে দেখবেন আপনি আপনার স্বপ্ন এর কত কাছে চলে গেছেন")]

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

banner-abbVD.png


আমাদের উইটনেসকে সাপোর্ট করুন

"Please support Bangla Witness"

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

https://steemitwallet.com/~witnesses



VOTE @bangla.witness as witness

witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

💞 আল্লাহ হাফেজ 💞

Sort:  
 11 months ago 

আপনার তৈরি করার রঙিন কাগজ দিয়ে ডাই প্রজেক্ট গুলো দুর্দান্ত হয় অনেক বেশি ভালো লাগে দেখতে। আপনি আজকে অনেক সুন্দর করে রঙিন কাগজ দিয়ে আপেল তৈরি করলেন আপেলটি দেখতে অনেক সুন্দর হয়েছে। অনেক ধন্যবাদ ভাইয়া আপনাকে ধাপে ধাপে আমাদের সাথে শেয়ার করার জন্য অনেক বেশি সহজ মনে হয়েছে।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 11 months ago 

রঙিন কাগজ দিয়ে দারুন ভাবে আপেল প্রস্তুত করেছেন দেখতে খুবই সুন্দর দেখাচ্ছে।
আপনার ক্রিয়েটিভ ডাইপোস্ট গুলা বরাবরই আমার কাছে অনেক ভালো লাগে।
প্রস্তুত প্রণালী সুন্দরভাবে তুলে ধরেছেন শুভেচ্ছা রইল আপনার জন্য।

 11 months ago 

আপনার এধরনের মন্তব্য গুলো পেলে ভীষণ ভালো লাগে। আপনার জন্য শুভ কামনা রইল ভালো থাকবেন ভাইয়া।

 11 months ago 

রঙিন কাগজ দিয়ে সুন্দর একটি ডাই পোস্ট তৈরি করেছেন যা দেখে খুবই ভালো লাগলো ভাইয়া। আপনার ডাই পোস্ট গুলো বেশ ভালো লাগে আমার কাছে। আসলে রঙিন কাগজ দিয়ে যে কোন ধরনের জিনিস তৈরি করলে বেশ সুন্দর দেখায়।

 11 months ago 

আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 11 months ago 

ভাইয়া আপনার ডাই পোস্টগুলো সব সময় দেখা। খুব ভালো লাগে আমার কাছে। আজকের আপেলটি খুব চমৎকার লাগছে। কালারটি খুব সুন্দর বেছে নিয়েছেন। যার কারণে আপেলটি আরো বেশি আকর্ষণীয় লাগছে। প্রতিটি ধাপ ও চমৎকার উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

আপনার চমৎকার মন্তব্য পেয়ে খুশি হলাম অনেক ধন্যবাদ আপনাকে আপু।

 11 months ago 

রঙিন কাগজ দিয়ে দেখছি অনেক সুন্দর একটা আপেল তৈরি করেছেন আপনি। রঙিন কাগজ দিয়ে যে কোন কিছু তৈরি করতে আমি খুবই পছন্দ করি এমনিতে। আবার রঙিন কাগজ দিয়ে তৈরি করা যে কোন কিছু দেখতেও খুবই পছন্দ করি। অনেক সুন্দর করে আপনি এই আপেলটা তৈরি করে চোখ মুখ অংকন করেছেন। চোখ মুখ আঁকার কারণে আরো বেশি আকর্ষণীয় লাগছে।

 11 months ago 

আপনাদের চমৎকার চমৎকার মন্তব্য পেয়ে সব সময়ই ভীষণ ভালো লাগে। পাশে থাকার জন্য ধন্যবাদ আপনাকে আপু।

 11 months ago 

রঙিন কাগজ দিয়ে কোন কিছু তৈরি করতে এবং দেখতে আমার কাছে খুব ভালো লাগে। কাগজ কেটে খুব সুন্দর একটি আপেল তৈরি করেছেন। আপেলটি দেখতে খুব সুন্দর লাগছে। তৈরি করার ধাপ গুলো খুব সহজ ও সুন্দরভাবে আমাদের মাঝে শেয়ার করেছেন। দেখে যে কেউ খুব সুন্দর ভাবে তৈরি করে নিতে পারবে। এত সুন্দর একটি ডাই আমাদেরকে উপহার দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ।

 11 months ago 

রঙিন কাগজ দিয়ে তৈরি আপেলটি অনেক সুন্দর লাগছে। আপনি বেশ চমৎকারভাবে রঙিন কাগজ দিয়ে আপেলটি তৈরি করেছেন। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.23
TRX 0.12
JST 0.029
BTC 66217.28
ETH 3507.84
USDT 1.00
SBD 3.15