জেনারেল রাইটিং:)- ভালোবাসার পান খাওয়ার অনুভূতি।

in আমার বাংলা ব্লগ5 months ago
জেনারেল রাইটিং:)- ভালোবাসার পান খাওয়ার অনুভূতি।
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
Screenshot_2024-02-23-19-19-40-24_d12dc1eb2cfbd58d6e24e14617cffa53.jpg

"ছবিটি পলিস এপস দিয়ে তৈরি"

শুভ সকাল 🌅

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। প্রথমেই সবাইকে আমার সালাম ও আদাব। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলকেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। জেনারেল রাইটিং:)- ভালোবাসার পান খাওয়ার অনুভূতি। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

IMG20240223171150.jpg

IMG20240223171146.jpg

প্রথমেই সবার সুস্বাস্থ্য কামনা করে আজকের পোস্ট শুরু করছি। সব সময়ই চেষ্টা করি আপনাদের জন্য ভিন্ন কিছু পোস্ট নিয়ে আসার জন্য। আজকে একটি ভিন্ন রকম পোস্ট করতে চলেছি। আশাকরি আপনারা হয়তো টাইটেল দেখেই বুঝতে পারছেন। গতকাল ছিলো শুক্রবার অফিস খোলা ছিলো অফিস শেষ করে বন্ধুদের সাথে আডডা দিতে দিতে বাসার দিকে আসতেছি। কিছুদূর আসার পরে দেখতে পেলাম ছোট একটা মেলা বসেছে। আর আমরা সবাই মিলে মেলার মধ্যে ঢুকে পরলাম। ছোটদের জন্য অনেক খেলনার দোকান রয়েছে। ছোটদের খেলনা গুলো দেখলে ছোটবেলার সোনালী দিন গুলোর কথা মনে পড়ে যায়।

IMG20240223171118.jpg

IMG20240223171221-01.jpeg

এর পরে ঠিক কয়েকটা দোকান পরে দেখতে পারলাম অনেক লোকজন এর ভির। আমরা বন্ধুরা সেখানে গিয়ে দেখতে পারলাম পান বিক্রি করছেন। পানের নাম নাকি ভালোবাসার পান। নাম শুনেই তো ভালো লাগতেছে। ভালোবাসার পান বলে কথা কি বলেন আপনারা? এর পরে আমরা সবাই মিলে পান খেলাম। পান এর দাম হচ্ছে ১০ টাকা করে। পান এর মধ্যে বিভিন্ন ধরণের উপকরণ ও রয়েছে। ছোট বড় সবাই এই ভালোবাসার পান মজা করে খাচ্ছে। ভালোবাসার পান খেতে সত্যি ভীষণ মজা লেগেছিলো। বিভিন্ন ধরণের মিষ্টি পান খেয়েছি। তবে কখনো ভালোবাসার পান খাওয়া হয়নি। আজকে ভালোবাসার পান খেয়ে একটু বেশ ভালো লাগলো।

IMG20240223171303-01.jpeg

আপনারা কি ভালোবাসার পান খেয়েছেন কখনো? খেতে কেমন লেগেছিলো অবশ্যই জানাবেন? ভালোবাসার পান খাওয়ার সময় আমরা সকলেই ভীষণ ইনজয় করেছি। এর পরে পান খাওয়া হলে আমরা এবার সেখানে থেকে চলে আসি। আর পুরো রাস্তায় গল্প করতে করতে আসি। আজকে আমরা ভালোবাসার পান খেলাম বাহ্ দারুন। এই ছিলো আমার আজকের আয়োজন। আমার মতো করে আমি পোস্ট টি সাজিয়ে উপস্থাপন করার চেষ্টা করেছি। আশাকরি আপনাদের সবার ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই জানাবেন? আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। আজকের মতো এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করি। আল্লাহ হাফেজ

পোস্টের বিবরণ
বিভাগজেনারেল রাইটিং:)-
ডিভাইজrealme 9
বিষয়ভালোবাসার পান খাওয়ার অনুভূতি।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
ফটোগ্রাফার@limon88


Screenshot_2023-11-26-21-48-50-49_c0d35d5c8ea536686f7fb1c9f2f8f274.jpg

1691561447609.png

আমার পরিচয়
1703595702061.jpg

আমি মোঃ লিমন হক। আমার স্টিমিট একাউন্ট @limon88. আমি একজন বাংলাদেশী। আমার বাড়ি নীলফামারী জেলায়। আমি এখন বর্তমানে জীবিকার তাগিদে পরিবার নিয়ে ঢাকা উত্তরায় থাকি। আমি একটি কোম্পানিতে চাকরি করছি এবং পাশাপাশি স্টিমিট এ কাজ করে আসছি। আমার ব্লগিং ক্যারিয়ার আড়াই বছর। এখন আমার সবথেকে বড় পরিচয় আমি আমার বাংলা ব্লগের একজন ভেরিফাইড মেম্বার। আমি সত্যিই গর্বিত আমার বাংলা ব্লগের সাথে থাকতে পেরে। স্টিমিট আর আমার বাংলা ব্লগ আমার জীবনের একটা অংশ হয়ে গেছে, তাই যতদিন স্টিমিট রয়েছে ইনশাআল্লাহ আপনাদের সাথেই থাকবো। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো। আল্লাহ হাফেজ 💞

banner-abb_New.png

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

standard_Discord_Zip_2-1.gif

banner-abbVD.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য সবাইকে অসংখ্য 💞"ধন্যবাদ"💞

20230809_135056.gif

Sort:  
 5 months ago 

ভালোবাসার এই পান খাওয়ার ইচ্ছে রয়েছে আমার অনেক বেশি তবে খেতেই পারতেছিনা। আপনার কাছে আজকে দেখে আমার তো খেতে ইচ্ছে করতেছে। পান খাওয়ার সময় আপনারা সকলে ইনজয় করেছিলেন এটা জেনে অনেক ভালো লাগলো। অনেক রকমের মসলা দিয়ে এই পানটা তৈরি করা হয়। অনেক রকমের মসলার ফটোগ্রাফি আপনি শেয়ার করেছেন। পরবর্তীতে যদি এই পান কোথাও দেখি অবশ্যই খাওয়ার চেষ্টা করব। পান খাওয়ার মুহূর্ত বেশ ভালোই উপভোগ করলাম।

 5 months ago 

ভালোবাসার পান অনেক মজা করে খেয়েছিলেন দেখছি। তবে এই পানের দাম কিন্তু অনেক কম। তবে আমি এই পান কয়েক জায়গায় দেখেছিলাম দাম ছিল অনেক বেশি। পানের নামটাই তো একেবারে মন ছোঁয়া ছিল। আমার কখনো ভালোবাসার পান খাওয়া হয়নি। তবে এই পান যদি কোথাও দেখি, তাহলে অবশ্যই খাওয়ার চেষ্টা করবো আমি। বিভিন্ন রকম মসলা দিয়ে এই পান তৈরি করার কারণে, মনে হচ্ছে খেতে অনেক বেশি ভালো লেগেছিল আপনার কাছে। পান খাওয়ার মুহূর্তটা সবার মাঝে ভাগ করে নেওয়ার জন্য ধন্যবাদ আপনাকে।

 5 months ago 

জি ভাইয়া খেতে ভীষণ মজা লাগে। অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 5 months ago 

এই পান প্রায় সময় দেখা হয়ে থাকে৷ তবে সময়ের কারণে পান খাওয়া হয়না এবং পান খেতে আমার তেমন একটা ভালোও লাগে না৷ তবে আজকে যেভাবে আপনি ভালোবাসার পান খাওয়ার অনুভূতি শেয়ার করেছেন তা দেখে খুব ভালো লাগলো৷ যে নামটি আপনি এখানে দিয়েছেন তা দেখেই তো মন জুড়িয়ে গেল৷ এই পানের মধ্যে বিভিন্ন ধরনের মসলা ও বিভিন্ন ধরনের উপকরণ দিয়ে এটিকে সুস্বাদু করে তোলা হয়৷ তবে কখনো এটি খেয়ে দেখা হয়নি৷ অনেক ভালো লাগলো আপনার কাছ থেকে সুন্দর পোস্ট পড়ে৷ অসংখ্য ধন্যবাদ৷

 5 months ago 

আপনার মন্তব্য পেয়ে খুশি হলাম ধন্যবাদ আপনাকে।

 5 months ago 

বাহ্ দারুন ভাইয়া আজ আপনার পোস্টটি পড়ে আমার খুব ভালো লেগেছে। আমি তো এত সুন্দর করে পান বানানো দেখলে লোভ সামলাতে পারি না। আজ আপনার পোস্ট করা বিভিন্ন কালারফুল মসলা দিয়ে পানটি সুন্দর করে সাজানো ছিল দেখেইতো মনে হচ্ছিল খেয়ে ফেলি। পানের নামটিও ছিল বেশ সুন্দর। এত মজার একটি পানের সাথে এই নামটির একদম মিল রয়েছে।তবে এত সুন্দর করে ভালবাসার পান এখনো চোখে পড়েনি।পানটির দামেও যেমন কম মানেও মনে হচ্ছে অনেক ভালো। ধন্যবাদ ভাই আপনাকে। এত সুন্দর মসলা দিয়ে ভালোবাসার পান আমাদের সাথে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

পান খেতে মাঝেমধ্যে বেশ ভালো লাগে বিশেষ করে কোন অনুষ্ঠান বাড়িতে গেলে। এরকম পান আমি খেয়েছিলাম ভাইয়া কিন্তু অতিরিক্ত মসলার কারণে আমার কাছে খুব একটা ভালো লাগেনি।যাইহোক আপনার ভালোবাসার পান খাওয়ার অনুভূতি পড়ে বেশ ভালো লাগলো।

Posted using SteemPro Mobile

 5 months ago 

না এধরনের পান আমার খাওয়া হয়নি।
এটা দেখতে বেশ বর্নীল এবং খেতে নিঃসন্দেহে সুস্বাদু হবে। আমার যদি পান খাওয়ার অভ্যাস থাকতো তবে নিশ্চয়ই খেতাম। যাইহোক ভালো উপস্থাপনার মাধ্যমে পোস্টটি শেয়ার করেছো।

 5 months ago 

আমিও পান খাইনা তবে সবাই খেলো আমিও খেলাম আর কি। আপনার জন্য শুভ কামনা রইল ভালো থাকবেন।

 5 months ago 

আপনার মত করে এরকম ভাবে কখনো ভালবাসার পান খাওয়া হয়নি। যাইহোক অফিস শেষ করে বাসায় আসার পথে অবশেষে ছোট্ট সেই মেলার মধ্যে প্রবেশ করে ভালবাসার পান খেয়েছেন জেনে ভালো লাগলো। বিভিন্ন ধরনের উপকরণ দিয়ে পান খেতে বেশ ভালই লাগে তবে আমি খুব একটা পান খাই না। পান খাওয়া শেষে আবার সকলে মিলে আড্ডা দিতে দিতে বাসায় গিয়েছেন বোঝাই যাচ্ছে মুহূর্তটা অনেক বেশি সুন্দর ছিল। ধন্যবাদ শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আপনার মত করে এরকম ভাবে কখনো ভালবাসার পান খাওয়া হয়নি আর ভালোবাসার পান খাওয়া হয়নি বলেই হয়তোবা এখন পর্যন্ত কারো ভালোবাসা পায়নি হা হা হা। যাইহোক অফিস শেষ করে সকলে মিলে মেলার মধ্যে প্রবেশ করে খুবই দারুণ একটা মুহূর্ত অতিবাহিত করেছেন বোঝাই যাচ্ছে। ভালোবাসার পান খেয়ে আবার বাসায় রওনা দিয়েছেন সবাই মিলে গল্প করতে করতে দারুন একটা মুহূর্ত উপভোগ করেছেন। শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 59583.90
ETH 2578.21
USDT 1.00
SBD 2.48