জেনারেল রাইটিং:)- উত্তরখান মাজারে কিছু সময়।

in আমার বাংলা ব্লগ5 months ago
জেনারেল রাইটিং:)- উত্তরখান মাজারে কিছু সময়।
💐"আমার ব্লগে সবাইকে স্বাগতম"💐
20240316_105856_0000.png

"ছবিটি Canva দিয়ে তৈরি"

শুভ সকাল 🌅

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। প্রথমেই সবাইকে আমার সালাম ও আদাব। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলকেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। সবার সুস্বাস্থ্য কামনা করে আজকের পোস্ট শুরু করছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ নিয়ে। জেনারেল রাইটিং:)- উত্তরখান মাজারে কিছু সময়। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন শুরু করা যাক।

IMG20240313161604-01.jpeg

IMG20240313161459-01.jpegIMG20240313161555-01.jpeg

ডিভাইজ:- রিয়ালমি-৯
লোকেশন:- উত্তরখান,ঢাকা, বাংলাদেশ।

রমজান মাসে আমার অফিস শুরু হয় সকাল ৭টায়। এবং অফিস ছুটি হয় বিকেল ৩:৩০ মিনিটে। দেখতে দেখতে ছয়টি রোজা চলে গেলো। মনে হলো এইতো সেদিন রোজা শুরু হলো। অফিস ছুটির পরে বেশ কিছু সময় পাওয়া যায়। কয়েকদিন আগে আমার চাচাতো ভাই @asadul-islam এবং আমি মিলে অফিস থেকে গল্প করতে করতে আস্তে ছিলাম। সেদিন বেশ আবহাওয়া সুন্দর ছিলো। তাই আমি আসাদুল কে বললাম হাতে তো সময় আছে চলো মাজারে তো অনেক দিন যাই না ঘুরে আসি। এর পরে দুজন মিলে অটো রিকশা করে মাজারে গেলাম। মাজারে গিয়ে দেখি আগের থেকে বেশ কিছু পরিবর্তন করেছে। এবং দেখতেও অনেক সুন্দর লাগতেছে। এর পরে আমরা মাজারের সামনে পুকুরের পাশে বসে নিরিবিলি পরিবেশে এ পুকুরের মাছ দেখতে থাকলাম। আমি মসজিদ এবং পুকুরের পাশের কিছু ফটোগ্রাফি করে নিলাম।

ডিভাইজ:- রিয়ালমি-৯
লোকেশন:- উত্তরখান,ঢাকা, বাংলাদেশ।

IMG20240313161733-01.jpegIMG20240313161934-01.jpeg

IMG20240313161929-01.jpeg

ডিভাইজ:- রিয়ালমি-৯
লোকেশন:- উত্তরখান,ঢাকা, বাংলাদেশ।

এবার আমরা দুজন মিলে বসে বেশ কিছু সময় গল্প করলাম। আসলে আমার কাছে জায়গাটা এবং সেখানের পরিবেশ অনেক ভালো লাগে। আগে তো মাঝে মধ্যে আসা হতো। তবে এখন বিভিন্ন ধরণের কাজের ব্যাস্ততার জন্য তেমন আসা হয়না। এর পরে দুজন মিলে সেলফি নিলাম। মসজিদের দুপাশে দুইটা মাজার রয়েছে। আমার কাছে মসজিদ এর ডান পাশের মাজার টা ভীষণ ভালো লাগে। বলতে গেলে চতুর্দিকে সবুজ এবং মাঝখানে মাজার এবং মাজারের ডিজাইন বেশ সুন্দর লাগে। এর পরে সেখানে গিয়ে কিছু ফটোগ্রাফি করলাম। মাজারের ভিতরে একটা বড় কবরস্থান ও রয়েছে। আসে পাশের মানুষের সেখানে কবর দেওয়া হয়।

IMG20240313161951-01.jpeg

ডিভাইজ:- রিয়ালমি-৯
লোকেশন:- উত্তরখান,ঢাকা, বাংলাদেশ।

প্রতি বছরের শুরুতে মাজারে অনেক বড় অনুষ্ঠান হয়। অনেক দুর দুর্দান্ত থেকে লোকজন আসেন। বেশ কিছুদিন আগে জোভান এবং তোটিনির একটা নাটক মাজারে শুটিং হয়েছিলো। নাটকটির নাম হচ্ছে এক জীবনে। নাটকটি আমি দেখেছি নাটকটির গল্প ছিলো জাস্ট অসাধারন। যারা নাটকটি দেখেছেন তারা অবশ্যই উত্তরখানের মাজারটি দেখেছেন। আমরা দুজন মিলে সময়টাকে চমৎকার ভাবে উপভোগ করেছিলাম। আমার কাছে তো এমন পরিবেশ সব সময়ই ভালো লাগে। এর পরে শেষে আমি আমার একটা সেলফি নিয়ে নিলাম। এর পরে সেখানে থেকে আমরা বাসার দিকে চলে আসলাম। এই ছিলো আমার আজকের আয়োজন। আশাকরি আপনাদের সবার ভালো লেগেছে। কেমন লাগলো অবশ্যই কমেন্ট করে জানাবেন। আপনাদের সবার সহযোগিতা কামনা করছি। সবাই ভালো থাকুন সুস্থ থাকুন সব সময়ই এই কামনাই করি। আল্লাহ হাফেজ 💞

পোস্টের বিবরণ:-
বিভাগজেনারেল রাইটিং।
ডিভাইজrealme 9
বিষয়উত্তরখান মাজারে কিছু সময়।
লোকেশনউত্তরখান, ঢাকা, বাংলাদেশ।
ফটোগ্রাফার@limon88


White Green Simple Ramadhan Kareem Greeting Video (2).gif

1691561447609.png

🙎‍♂️ "আমার পরিচয়" 🙎‍♂️

ei_1710348023533-removebg-preview.png

আমি মোঃ লিমন হক। আমার স্টিমিট একাউন্ট @limon88. আমি একজন বাংলাদেশী। আমার বাড়ি নীলফামারী জেলায়। আমি এখন বর্তমানে জীবিকার তাগিদে পরিবার নিয়ে ঢাকা উত্তরায় থাকি। আমি একটি কোম্পানিতে চাকরি করছি এবং পাশাপাশি স্টিমিট এ কাজ করে আসছি। আমার ব্লগিং ক্যারিয়ার আড়াই বছর। এখন আমার সবথেকে বড় পরিচয় আমি আমার বাংলা ব্লগের একজন ভেরিফাইড মেম্বার। আমি সত্যিই গর্বিত আমার বাংলা ব্লগের সাথে থাকতে পেরে। স্টিমিট আর আমার বাংলা ব্লগ আমার জীবনের একটা অংশ হয়ে গেছে, তাই যতদিন স্টিমিট রয়েছে ইনশাআল্লাহ আপনাদের সাথেই থাকবো। ভালোবাসি পড়তে ও লিখতে ব্লগিং, ফটোগ্রাফি, মিউজিক, রেসিপি, ডাই, আর্ট আমার অনেক পছন্দের। আমি ঘুরতে অনেক ভালোবাসি। আমি একজন মিশুক ছেলে আমি সবার সাথে মিশতে ভালোবাসি। আমি আমার মতো। আল্লাহ হাফেজ 💞

banner-abb_New.png

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

standard_Discord_Zip_2-1.gif

banner-abbVD.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য সবাইকে অসংখ্য 💞"ধন্যবাদ"💞

20230809_135056.gif

Sort:  
 5 months ago 

জি ভাই দেখতে দেখতে ছয়টি রোজা চলে গেল।
আর অফিসের টাইমটা সব জায়গায় চেঞ্জ করা হয়েছে এটা অবশ্য রমজান মাসে আমাদের জন্য অনেক ভালো হয়েছে। আসাদুল ভাইয়া ও আপনি মাজারে দেশ দারুণ সময় কাটিয়েছেন।
মাজার সম্পর্কে যদিও ধারণা নাই। তবে আপনার পোস্ট পড়ে অনেক ভালো লাগলো। ধন্যবাদ ভাইয়া দারুন একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 5 months ago 

বেশ ভালো লাগলো বিস্তারিত জেনে। রমজান মাস তাই অফিস শুরু হয় ৭:০০ টায় সাড়ে তিনটায় শেষ হয়। তাই এদিকে ঘোরাঘুরি করতে গেছেন দুইজন উত্তর খান মাজারে। সেখানকার বেশ সুন্দর কিছু তথ্য তুলে ধরেছেন পোষ্টের মাঝে। আর এই থেকে অনেক কিছুই জানতে পারলাম। সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য ধন্যবাদ।

 5 months ago 

আপনাকেও ধন্যবাদ ভাই ভালো থাকবেন।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আসাদুল ভাইয়া সহ দেখছি আপনি খুবই দারুন একটি সময় উপভোগ করেছেন উত্তরখার মাজারে। জোবান ও তটিনীর নাটকটি যদিও দেখিনি দেখে নিবো।আর আসলেই ভাইয়া কাজের ব্যস্ততার জন্যে আমরা এখন অনেক বেশি ব্যাস্ত হয়ে গিয়েছি।মন চাইলেও হঠাৎ করে কোথাও যাওয়া যায় না।বুঝাই যাচ্ছে দুই ভাই মিলে সুন্দর মুহূর্ত উপভোগ করেছেন আপনি পুকুর পাড়ে।আপনার সেলফি তাও দারুন হয়েছে ভাইয়া।

 5 months ago 

আপনার মন্তব্য পেয়ে ভালো লাগলো। আশাকরি পাশেই থাকবেন ধন্যবাদ আপনাকে ভাই।

 5 months ago 

সব সময় অফিসে থাকতে থাকতে একটু বোরিং লাগে। তাই এর মধ্য থেকে যদি কোন সময় সময় পাওয়া যায় তাহলে সত্যি ইচ্ছা করে কোথাও বেড়াতে। আর এমনটাই আপনার চাচাতো ভাই আসাদুজ্জামান ভাইয়ের সাথে আপনি উত্তরখান মাজারে কিছু সময় পার করেছেন। আপনি যে নাটকটির কথা বলছিলেন এই নাটকটা আমি দেখি নাই ভাই আর এর জন্য এ মাজারটিও দেখা হয়নি। কিন্তু আজকে আপনার দ্বারাই এ মাজারটি দেখতে পেরে বেশ ভালো লাগলো। দুই ভাই মিলে ভালো সময় কাটিয়েছেন ধন্যবাদ শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

জি ভাই সুন্দর সময় কাটিয়েছি ধন্যবাদ আপনাকে।

 5 months ago 

ঠিক বলেছো মাজারের পরিবেশ এখন আগের থেকে অনেক পরিবর্তন হয়েছে। তাছাড়া চারিদিকে এখন দেখতে ও অনেক সুন্দর লাগে। অনেক দিন পর গিয়ে পুকুর পাড়ে বসে বেশ ভালোই সময় কাটিয়েছি। এমন সুন্দর জায়গায় বিকালে সময় কাটাতে পেরে ভীষণ ভালো লেগেছিলো। দেখি সময় হলে আবারও একদিন যাবো। ধন্যবাদ তোমাকে পোস্টটি সুন্দর ভাবে গুছিয়ে উপস্থাপন করার জন্য।

 5 months ago 

মাজার এর সবুজ পরিবেশ দেখে অনেক ভাল লাগল। নির্জন বিকেল কাটানোর জন্য জায়গাটি একদম পারফেক্ট।এমন জায়গায় বসলে মনে শান্তি আসে। আপনারা দুই ভাই বেশ ভাল সময় কাটিয়েছেন মাজারে। ধন্যবাদ সুন্দর মুহুর্তগুলো শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

একদমই ঠিক বলেছেন। বিকেল বেলায় সময় কাটানোর জন্য সুন্দর জায়গা ধন্যবাদ আপনাকে।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আসলে রমজান মাসে আপনার অফিস আগেই ছুটি হয়। যার কারণে আপনার চাচাতো ভাইকে সাথে নিয়ে মাজারে গিয়েছিলেন মাজারে গিয়ে খুবই সুন্দর মুহূর্ত উপভোগ করলেন। আর জোভানের এক জীবন নাটকটির শুটিং দেখতে ছিলেন এই নাটকটি আমিও দেখেছি। নাটকটির গল্প অসাধারণ ছিলো যাইহোক বিকেলবেলার মুহূর্ত খুবই সুন্দরভাবে উপভোগ করেছেন।

 5 months ago 

চাচাতো ভাইয়ের সাথে বিকেলবেলা মাজারে গিয়ে খুবই সুন্দর মুহূর্ত উপভোগ করেছেন। সবুজ সেই প্রকৃতির মধ্যে দৃশ্য গুলো খুবই ভালো লেগেছে। আসলে মাজারে গেলে আমারও খুবই ভালো লাগে। আপনি সেখানে গিয়েছিলেন এবং জোভানের এক জীবন নাটকের শুটিং এখানে হয়েছে, এর এই নাটকটির আমি দেখেছি ভালো লেগেছে খুব।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59325.16
ETH 2609.11
USDT 1.00
SBD 2.41