"আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা -০৫ ( স্ট্রীটফুড রিভিউ:-সবজি রোল🌯) আমার অংশগ্রহণ👨‍💼10%beneficiaries @shy-fox.

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

♨️আসসালামুআলাইকুম♨️



আমার বাংলা ব্লগ কমিউনিটির সকলকেই আমার পক্ষ থেকে শুভেচ্ছা, আমার ব্লগে আপনাকে স্বাগতম🥀

আমি @limon88 বাংলাদেশ 🇧🇩থেকে.আশাকরি আপনারা সবাই ভালো আছেন, আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে ভালো আছি।

আমার ভালোবাসার কমিউনিটি, আমার বাংলা ব্লগ, অসংখ্য ধন্যবাদ জানাই আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন @rme দাদাকে আমাদের জন্য বাংলা ভাষা আমাদের মায়ের ভাষার কমিউনিটি তৈরী করার জন্য। আজকের প্রতিযোগিতা স্ট্রীটফুড। আবারও ধন্যবাদ জানাই আমার বাংলা ব্লগ কমিউনিটির এডমিন মেন্টর ও কন্ট্রলার @rex-sumon ভাইকে.আমার বাংলা ব্লগ কমিউনিটির পক্ষ থেকে প্রতিযোগিতায় আয়োজন করা জন্য। আমার বাংলা ব্লগ কর্তৃক আয়োজিত স্ট্রীটফুড রিভিউ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে যাচ্ছি। আজকে আমি আপনাদের সাথে শেয়ার করবো:- আমার পছন্দের সবজি রোল রিভিউ আশাকরি আপনাদের সবার ভালো লাগবে।

  • চলুন তাহলে শুরু করা যাক....!


স্ট্রীটফুড রিভিউ:-
🌯সবজি রোল🌯


CollageMaker_20210820_195659035.jpg

(দোকানের ছবি)|অবস্থান

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

আমি স্ট্রীটফুড অনেক পছন্দ করি। গরম গরম খেতে অনেক মজা লাগে। সবাই বেশি ভাগ স্ট্রীটফুড বেশি পছন্দ করেন। আর বাংলাদেশে স্ট্রীটফুড এর দোকানের অভাব নেই। আমি যেখানে থাকি ঠিক সেখানে মাষ্টার পাড়া বাজারে স্ট্রীটফুড এর দোকান আছে। দোকানের নাম হলো শান্ত আটিপাড়া পিঠাঘর। এখানে সব ধরনের স্ট্রীটফুড পাওয়া যায়।


শান্ত আটিপাড়া পিঠাঘর


IMG_20210820_171611_BURST001_COVER-01.jpeg

(স্থান লিংক)w3w code

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

আমার পছন্দের একটি দোকান,এই দোকানে আমি মাঝেই খেয়ে থাকি। আজকে আমি এই দোকানে আমার পছন্দের সবজি রোল খেতে এসেছি।


IMG_20210820_195446.jpg

(স্থান লিংক)w3w code

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

  • দোকানটিতে সব ধরনের খাবার পাওয়া যায়। এখানে অনেক রকমের পিঠা ও পাওয়া যায়। যেমন,সবজি রোল,চিকেন রোল,কোলি পিঠা,চিতই পিঠা, চিকেন ফ্রাই, চিকেন চপ,ডিমের চপ, আরও ইত্যাদি।

IMG_20210820_172946-01.jpeg

(স্থান লিংক)w3w code

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

  • আমি দোকানের ভিতরে গেলাম। গিয়ে আমার পছন্দের সবজি রোল অডার করলাম। একটু পঢড়েই আমার খাবার টেবিলে সবজি রোল দেয়ে দিলো।

🌯সবজি রোলের🌯সাথে আমার সেলফি


IMG_20210820_172058-01.jpeg

(স্থান লিংক)w3w code

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

  • আমি সবজি রোল হাতে নিলাম। পড়ে আমি আমার পকেট থেকে মোবাইল ফোন বের করে একটা সেলফি নিলাম।

🌯সবজি রোলের🌯 পরিষ্কার ছবি


IMG_20210820_172041-01.jpeg

(স্থান লিংক)w3w code

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

  • আমার খাবার টেবিলে সবজি রোল। আমি সবজি রোল এর ছবি নিলাম। আমার সবজি রোল দেখে খাবার জন্য মন যেনো কেমন করতে ছিলো।

🌯সবজি রোলের🌯বিবরন:-


সবজি রোল আমাদের সকলের কাছেই খুব প্রিয়। অনেক সুস্বাদু একটি খাবার সবজি রোল। আমরা খুব সহজেই এই সবজি রোল বাসায় তৈরি করতে পারি!


বিবরন:-


  • ময়দা তিন কাপ
  • ডিম দুটি
  • দুধ দেড় কাপ
  • লবন-স্বাদমতো
  • বেকিং পাউডার এক চা চামুচ
  • আলু কচি এক কাপ
  • পেঁপে কচি এক কাপ
  • চালকুমরোর কচি এক কাপ
  • পেঁয়াজ কুচি আধা কাপ
  • মুরগির মাংসের কিমা এক কাপ
  • মরিচ কুচি ৬টি
  • আদা বাটা এক চা-চামচ
  • তেল পরিমাণ মতো
  • টমেটো সস

উপকরণ গুলো ঠিকঠাক দিয়ে বানিয়ে ফেলুন সবজি রোল।


🌯সবজি রোল🌯 আমার অনেক পছন্দের


IMG_20210820_172250-01.jpeg

(স্থান লিংক)w3w code

C3TZR1g81UNaPs7vzNXHueW5ZM76DSHWEY7onmfLxcK2iNzq2MSXKSji21JRspt4nqpkXPR5ea7deLzvmJtuzVBwdLJUpBqtgAZ5gHtHPbayD2jR3CWqjkJ.png

  • সবজি রোল আমার অনেক পছন্দের। আমি সবজি পছন্দ করি। আর সবজি রোল হলে তো কোন কথা নেই। সবজিতে প্রচুর পরিমাণে ভিটামিন। আর সবজি রোলে সব ধরনের সবজি থাকে যে গুলোতে প্রচুর পরিমাণে ভিটামিন থাকে। সবজি রোল গরম গরম খেতে অনেক মজা লাগে। আর খেতেও অনেক সুস্বাদু হয়। এখন বেশির ভাগ বাচ্চারা সবজি খেতে চায় না। তাই তাদের এভাবে সবজি রোল বাসায় বানিয়ে খাওয়ালে তারা অনেক সুন্দর ভাবে খায়। আর অনেক মজা করে। এজন্য আমি সবজি রোল অনেক পছন্দ করি

CollageMaker_20210820_195659035.jpg


আপনাদের সবাইকে সবজি রোল খাওয়ার দাওয়াত দেওয়া হলো। আমি আশাকরি আপনাদের সবার আমার স্ট্রীটফুড রিভিউ:-সবজি রোল🌯 আপনাদের সবার ভালো লেগেছে। ভালো লাগলে সবাই আমাকে সাপোর্ট করবেন এবং কমেন্ট করে জানাবেন প্লিজ কেমন হয়েছে। আবারও আপনাদের সাথে দেখা হবে নতুন আর একটি ব্লগে, ততক্ষনে আপনারা সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এবং শরীরের যত্ন নিবেন।


📱ডিভাইজের-তথ্য🗒️


ডিভাইজভিভো
মডেলওয়াই৯১আই
বিষয়"আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা -০৫ ( স্ট্রীটফুড রিভিউ:-সবজি রোল🌯
লোকেশনবাংলাদেশ
ফটোগ্রাফার@limon88

JLypLpqVPBaKaRaouqJKpK1JreX63Cyei6SL51PK9fWosuHZYQpQrTtuN2aJNyP3ij3DB1eDat3FBeUhfSs4id6fRzDWCQffzKtuXdCxmr6wFZhGzfmx2Zj4VVRugGzfsk82uqp6iWtzKGAnJPs7XJ4H1MaBAeWsVn2b96AamK8u5qCwc42gqrD8kWTDxFPpTx.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য
🌺ধন্যবাদ🌺

JLypLpqVPBaKaRaouqJKpK1JreX63Cyei6SL51PK9fWosuHZYQpQrTtuN2aJNyP3ij3DB1eDat3FBeUhfSs4id6fRzDWCQffzKtuXdCxmr6wFZhGzfmx2Zj4VVRugGzfsk82uqp6iWtzKGAnJPs7XJ4H1MaBAeWsVn2b96AamK8u5qCwc42gqrD8kWTDxFPpTx.png


3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM.gif


qQb1qbB44WNL4kcw8YRpvpA9rhDMdw5Qkx9ZgyU.png


Sort:  
 3 years ago 

@limon88 ভালো ছিল সবকিছু।
আরো ভালো আশাকরি।
শুভ কামনা অবিরাম।
চায়ের দাওয়াত রইল।
নবাবী চা।

 3 years ago 

অবশ্যই আরো ভালো করবো আপনার সুচিন্তিত মতামত এর জন্য অসংখ্য ধন্যবাদ স্যার 💓 শুভ কামনা রইলো 🥀

 3 years ago 

সবজি রোল খেতে ও আমার অনেক ভালো লাগে তবে বেশিরভাগ চিকেন রোল টি আমার খাওয়া হয়। অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন আপনাকে ধন্যবাদ।

 3 years ago 

আপনার সুন্দর মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার জন্য শুভকামনা রইলো 🥀

 3 years ago 

ধন্যবাদ ভাই।

 3 years ago 

সবজি রোল😋 একটি উন্নত মানের ফাস্টফুড। খুব সুন্দর হয়েছে আপনার পোস্ট টা। এবং অনেক তথ‍্য দিয়েছেন আপনার পোস্টে আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

ঠিক বলেছেন ভাই আমি চেষ্টা করেছি একটু সুন্দর করে উপস্থাপন করার আপনার সুন্দর মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ

 3 years ago 

অভিনন্দন 🙂

আমার রোলগুলো দেখে জিভে জল চলে আসো। একাই খালেন ভাই, আমাদের একটা দিলেনও না। সব দিক দিয়েই সুন্দর হয়েছে আপনার পোষ্টটা। শুভু আমাদেরই খেতে দিলেন না। শুভ কামনা রইল।

 3 years ago 

চলে আসেন ভাই দুই ভাই মিলে এক সাথে বসে খাবো অনেক মজা করবো। অবিরাম ভালোবাসা রইলো 🥀

কোনো দিন ঢাকা গেলে।অবশ্যই যাব ভাই।ধন্যবাদ।

 3 years ago 

ধন্যবাদ ভাই

 3 years ago 

স্ট্রীটফুড রিভিউ নিয়ে অনেক সুন্দর লিখেছেন এবং ছবি গুলো চমৎকার হয়েছে। তাছাড়াও সবজি রোল আমার বেশ পছন্দের একটি খাবার।আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ ভাই।

 3 years ago 

অনেক সুন্দর করে উপস্থাপন করেছেন ভাই।আমিও আজকে খেলাম এটা।সস দিয়ে খেতে ভালোই লাগে।ধন্যবাদ ভাই।

 3 years ago 

হুম ভাই মজা মজা , আপনার সুন্দর মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

লিমন ভাই এর সবজি রোল টি অসাধারন ছিল এবং চমৎকার করে ফুটিয়ে তুলেছেন পাশাপাশি ছবিগুলো অনেক সুন্দর হয়েছে। আপনার জন্য শুভকামনা রইল

 3 years ago 

আপনার সুচিন্তিত মতামত এর জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া, ভালবাসা রইল

দারুন একটি খাবার রিভিও করেছেন। দেখতে সুস্বাদু মনে হচ্ছে। ধন্যবাদ শেয়ার করার জন্য

 3 years ago 

আপনার সুন্দর মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

সবজি রোল খাবার সম্পর্কে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ, এটি খুব ভাল দেখাচ্ছে, প্রতিযোগিতায় বিজয়ী হওয়ার আশা করছি। ভাগ করে নেওয়ার জন্য ধন্যবাদ

👌👌

 3 years ago 

আপনার সুচিন্তিত মতামত এর জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

সবজি রোল আমি প্রায় সময় খেয়ে থাকে আমার খুব ভালো লাগে খেতে

আপনার প্রেজেন্টেশন খুব ভালো হয়েছে ধন্যবাদ আপনাকে♥

 3 years ago 

আপনার সুচিন্তিত মতামত এর জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 60814.66
ETH 2400.80
USDT 1.00
SBD 2.60