DIY--পাহাড়ি এলাকায় বসতির দৃশ্য অংকন--@limon17--22/01/22

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু'আলাইকুম।
আমার বাংলা ব্লগের সম্মানিত সদস্যবৃন্দ সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে শুরু করছি আমার আজকের পোস্ট।
আমি @limon17
আজ ২২ জানুয়ারি ২০২২.
আজকে আমি আপনাদের সাথে একটি ড্রয়িং শেয়ার করতে চাই। পাহাড়ি এলাকায় বসতি এবং নদী।

সম্পূর্ণ আর্ট

IMG_20220122_073116.jpg

প্রয়োজনীয় উপকরণ:

  • পেন্সিল ✏️
  • জেল পেন 🖌️
  • স্কেল
  • রাবার
  • ইরেজার
  • কম্পাস
  • রং পেন্সিল 🎨
  • ড্রয়িং পেপার 📜

ধাপ:

IMG_20220122_072226.jpg

ধাপ:২

IMG_20220122_072327.jpg

ধাপ:৩

IMG_20220122_072355.jpg

ধাপ:৪

IMG_20220122_072405.jpg

ধাপ:৫

IMG_20220121_182448.jpg

শেষ ধাপ

IMG_20220122_073116.jpg

IMG_20220122_081944.jpg

  • আমার পোস্টটি পরিদর্শনের জন্য আপনাকে অনেক ধন্যবাদ। আশা করি এটি আপনার কাছে ভালো লেগেছে 🌷
Sort:  
 2 years ago 

➡️ অসম্ভব সুন্দর একটি দৃশ্য অংকন করেছেন আপনি। দৃশ্যটি আমার খুবই চমৎকার লেগেছে । এটি খুব সুন্দর ভাবে আপনি ফুটিয়ে তুলেছেন। অসম্ভব ভালো লেগেছে আমার কাছে। ধাপে ধাপে খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। শুভকামনা রইল আপনার জন্য। এতো সুন্দর একটি দৃশ্য চিত্র অংকন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।
 2 years ago 

বাহ পাহাড়ি এলাকা অংকনটি অনেক সুন্দর হয়েছে। বাস্তবে কখনো দেখা হয় নেই। তবে আপনার আঁকানোর মাধ্যমে দেখলাম এত সুন্দর একটি ছবি আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

আপনাকে ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করার জন্য আসলে ছবি আঁকা আমার অন্যতম একটি পছন্দের কাজ তাই একটু চেষ্টা করলাম।

 2 years ago 

আপনার চিত্র অংকন টি খুবই দুর্দান্ত হয়েছে । খুব সুন্দর করে আপনি চিত্র অংকন টি দক্ষতার সাথে সম্পন্ন করেছেন। আমাদের মাঝে ধাপগুলো সুন্দরভাবে উপস্থাপনা এবং বর্ণনা করেছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

IMG_20220106_113311.png

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvRmybykqUvU4Qriq94s5bwFrDmYZdJgD7bRoaeK4aoq8pZoLdUPeYZ5Pb1dEejRZxkf2Knu1XeHbi1jU.png

সত্যি বলতে দারুন ছিল পাহাড়ি এলাকার বস্তির দৃশ্য অংকন করেছেন। আমার অনেক ভালো লাগলো। বিশেষ করে নৌকাটি দারুন ভাবে ফুটে উঠেছে এবং খেজুর গাছ অনেক সুন্দর ভাবে অঙ্কন করেছেন। প্রতিটি ধাপ খুব সুন্দর করে উপস্থাপন করেছেন। আপনার জন্য শুভকামনা রইল


IMG_20220106_113311.png

 2 years ago 
আপনাকে দেখতে অনেক সুন্দর হয়েছে। তবে আপনার পোষ্টের শব্দ অনেক কম হয়ে গেছে। আশা করি আপনি এটা মাথায় রাখবেন। ধন্যবাদ আপনাকে।
 2 years ago 

গ্রামের পাশ দিয়ে ছোট্ট নদী বয়ে গিয়েছে আর নদীর অন্য দিকে পাহাড়ের দৃশ্য সত্যিই আমাকে আকৃষ্ট করেছে। অসাধারণ সুন্দর দৃশ্যটি অঙ্কন করে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

পাহাড়ের পাশ দিয়ে বয়ে চলা নদী, নদীর পাড়ে বাড়ি আবার ঘাটে নৌকা বাধা, একদম সপ্নের মত।।
কালার টা দারুণ ভাবে ফুটেছে।।
শুভেচছা রইল।।

 2 years ago 

পেন্সিল দিয়ে আপনি অনেক চমৎকার ভাবে পাহাড় এবং নদীর দৃশ্য অঙ্কন করে আমাদের সকলের মাঝে অনেক চমৎকার ভাবে উপস্থাপন করেছেন । যেটা দেখে সত্যিই আমার অনেক ভালো লাগলো। আপনার অংকন এর মধ্যে নদী এবং নৌকা দৃশ্যটি আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে। ধন্যবাদ এরকম একটি অঙ্কন আমাদের মাঝে শেয়ার করার জন্য ।

 2 years ago 

একটু চেষ্টা করলাম পেন্সিল রং দিয়ে পাহাড়ি এলাকার ছবি আঁকার জন্য। নদী এবং নৌকা আপনার কাছে ভালো লেগেছে তাই আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

আপনি অনেক সুন্দর একটি দৃশ্য অংকন করেছেন। বিশেষ করে দেখলাম পেন্সিল কালার ব্যবহার করেছেন। পেন্সিল কলার দিয়ে অংকন করলে অনেক ভালো লাগে দেখতে। পেন্সিল কালার গুলো দিয়ে খুব সুন্দর ভাবে মেশানো যায়। আপনি খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন দৃশ্য অংকন ‌ আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনার অংকনটি দারুন হয়েছে ।পাহাড়ি এলাকায় বসত বাড়িরে চিত্রটি খুব সুন্দর ভাবে আপনি তৈরি করেছেন ।কিন্তু ধাপগুলোর বর্ণনা দিলে আরো একটু ভালো হতো ।শুভেচ্ছা রইল।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59634.42
ETH 3191.92
USDT 1.00
SBD 2.45