DIY🖌️এসো নিজে করি// ড্রয়িং🎨🖌️// গ্ৰাম বাংলার মোঠো পথ //@limon17//৬ জানুয়ারি ২০২২

in আমার বাংলা ব্লগ3 years ago
  • আমার বাংলা ব্লগ এর সম্মানিত সদস্যবৃন্দ সবাইকে আসসালামু'আলাইকুম।
    আমি @limon17
    আজকে আমি আপনাদের সাথে আমার নিজের আঁকা একটি গ্রামীণ বাংলার মেঠোপথের ড্রয়িং শেয়ার করতে চাই। গ্রাম বাংলার দৃশ্য আমার কাছে খুবই ভালো লাগে, তাই একটু চেষ্টা করলাম।
    প্রথমে আমি সম্পূর্ণ ড্রয়িংটি দেখাচ্ছি এরপর পর্যায়ক্রমে দেখানো হবে।

সম্পূর্ণ ড্রয়িং: 🎨

IMG_20220105_213858.jpg

  • এটা ছিল আমার ড্রইং এর সম্পূর্ণ ছবি। এবার আমি আপনাদের সাথে শেয়ার করছি এই ড্রইং করার কাজে কি কি প্রয়োজনীয় উপকরণ ব্যবহার করেছি।
ক্রমিক নম্বরপ্রয়োজনীয় উপকরণ
পেন্সিল
রাবার
স্কেল
ইরেজার
জেল পেন
মোটা কাগজ
রং পেন্সিল

IMG_20220106_072347.jpg

  • এবার চলুন দেখে আসি কিভাবে আমি সম্পূর্ণ ড্রয়িং করেছি:

ধাপ:১

IMG_20220105_213143.jpg

ধাপ:২

IMG_20220105_213116.jpg

ধাপ:৩

IMG_20220105_213051.jpg

ধাপ:৪

IMG_20220105_212957.jpg

ধাপ:৫

IMG_20220104_121023.jpg

ধাপ:৬

IMG_20220105_213746.jpg

ফাইনাল ধাপ:

IMG_20220105_213858.jpg

IMG_20220106_072656.jpg

আমার পোস্টটি পরিদর্শনের জন্য আপনাকে ধন্যবাদ।

লাজুক খ্যাকের জন্য থাকছে ১০%

Sort:  
 3 years ago 

গ্রাম বাংলার অসাধারন একটি চিত্র আপনি অঙ্কন করেছেন আপনার চিত্রটি দেখতে খুবই সুন্দর দেখাচ্ছে আমার কাছে বেশ ভালো লেগেছে বিশেষ করে কালার কম্বিনেশন সাধারণ ভাবে ফুটিয়ে তুলেছেন সেই সাথে ধাপগুলো ধারাবাহিকভাবে বর্ণনা দিয়েছেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ।
গ্রাম বাংলার বিভিন্ন ধরনের ছবি আঁকতে আমি বেশ পছন্দ করি তাই চেষ্টা করলাম।

 3 years ago 

অসাধারণ একটি গ্রামের দৃশ্য অংকন করেছেন। এরকম দৃশ্য গুলো দেখলে অনেক ভালো লাগে। মাঝখানে গ্রামের রাস্তা বয়ে চলেছে এবং দুই পাশে গোলবাড়ি এবং গাছপালা, আমার সবুজ ঘাসে ভরা। সব মিলিয়ে অসাধারণ একটি দৃশ্য অংকন করেছেন। অনেক বেশি ভালো লাগলো।

 3 years ago 

আপনি রং পেন্সিলের সাহায্যে অনেক সুন্দর একটি গ্রাম বাংলার চিত্র অঙ্কন করেছেন। যা দেখে খুবই ভালো লাগলো আমার। আর যাই হোক সব মিলিয়ে আপনার পোস্টটি অনেক সুন্দর হয়েছে। আর তাই আপনাকে আমার পক্ষ থেকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য। গ্রাম বাংলার দৃশ্য আমার কাছে খুবই প্রিয় তাই আকার চেষ্টা করলাম।

 3 years ago 

বাহ ভাইয়া আপনি গ্রামবাংলা অসাধারণ একটি দৃশ্য আর্ট করেছেন ।অনেক সুন্দর হয়েছে আপনার গ্রাম বাংলার দৃশ্য। আপনি প্রতিটি ধাপ খুব সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপনাকে ভাইয়া এটা আমাদের শেয়ার করার জন্য। এবং আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

গ্ৰাম বাংলার ছবি অংকন করেছেন দেখে মুগ্ধ হয়ে গেলাম নিখুঁত ভাবে পুরো কাজটি সম্পুর্ন করেছেন দেখে অনেক ভালো লাগলো আপনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাই।
আসলে এ ধরনের ছবি আঁকতে আমি খুবই পছন্দ করি।
তাই সুন্দর সুন্দর আরো অনেক ছবি পরবর্তীতে দেখতে পাবেন ইনশাআল্লাহ

 3 years ago 

সত্যিই অসাধারণ হয়েছে আপনার গ্রামের দৃশ্য টি। চারপাশে সবুজ সবুজ গাছপালা রং করার কারণে দেখতে আরো অনেক সুন্দর দেখা যাচ্ছে। পেন্সিল রং দিয়ে আঁকা কারণে তো আরো অনেক সুন্দর দেখাচ্ছে। এক কথায় অসাধারণ দৃশ্য অংকন করেছেন। আমার খুবই ভালো লাগে এত সুন্দর দৃশ্য দেখলে। তেমনি একটা দৃশ্য আজকে আপনি অঙ্কন করে আমাদেরকে দেখিয়েছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল

 3 years ago 
  • আপনি খুবই সুন্দর ভাবে গ্রামের প্রকৃতি অঙ্কন করেছেন। গ্রামের এই মেঠো পথের চিত্র খুবই সুন্দর হয়েছে। দেখে অনেক ভালো লাগলো। আপনার এই সুন্দর অংকনটি উপস্থাপন করেছেন। আমার অনেক ভালো লেগেছে। আপনার জন্য রইল শুভকামনা।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 60249.86
ETH 2347.79
USDT 1.00
SBD 2.52