আমার বাংলা ব্লগ : আমার পরিচয়


আসসালামু আলাইকুম



আমার পরিচয় :

আমার নাম মোঃ লিমন আলি. আমার আইডির নাম@lemonali. আমি পেশায় একজন ছাত্র .আমার বাবা একজন দিনমজুরি. বর্তমানে আমি ডিপ্লোমা পাশ করে চাকরি সন্ধানে আছি.আমার বাসা চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা থানার রামনগর গ্রামে. আমি ২০১৬ সালে আমার গ্রামের স্কুল থেকে মাধ্যমিক পাশ করেছি. তারপর চার বছর কুষ্টিয়া পলিটেকনিক এ ইলেকট্রিক্যাল ডিপ্লোমা করেছি. এবং ২০২০ সালে আমার ডিপ্লোমা শেষ করেছি. এখন আমি গাজীপুরে থেকে পড়াশোনা করছি.বর্তমানে গাজীপুরে আমি একটা মেসে থাকি. আমার পরিবারের আর্থিক অবস্থা ততটা ভালো না.তাই আমার পড়াশোনা খরচ এই স্টিমেট এর মাধ্যমেই চালাতে হয়. আর এভাবেই পার হয়ে যাচ্ছে আমার ছাত্র জীবন. আমি স্টিমেট যোগদান করি ২০২১ সালের জানুয়ারিতে.

IMG_20210704_234642.jpg



আমার পরিবার:

আমার পরিবারের সদস্য চারজন. আমি আমার ছোট ভাই আর আমার মা বাবা. আমার বাবা দিনমজুর আর মা গৃহিণী. আমার ছোট ভাই অষ্টম শ্রেণিতে পড়ে. আর আমি চাকরি জন্য চেষ্টা করছি. আমার পরিবার আমার বাবার উপর নির্ভর করে চলে.



অবসর সময়:

অবসর সময়ের বেশির ভাগই আমি আমার বন্ধুেদর সাথে কাটায়. বিশেষ করে আমি যখন গ্রামে থাকি তখন বন্ধুরা মিলে অনেক আড্ডা দিয়. আর এখন যেহেতু আমি মেসে থাকি তাই অবসর সময়টুকু স্টিমিট এ কাটিয়ে দিয়. এছাড়াও আরও যখন সময় পায় তখন ফুটবল অথবা ক্রিকেট খেলা দেখি. যদি প্রিয় খেলার কথা জানতে চাই তাহলে অবশ্যই বলবো আমার প্রিয় খেলা ফুটবল. আর আমি নিজেও অনেক বেশি ফুটবল খেলি.ফুটবলের মধ্যে আমার সবচেয়ে প্রিয় খেলোয়ার হল লিওনেল মেসি.যাকে বর্তমানে ফুটবলের জাদুকর বলা হয়.আর আমি যেহেতু বাঙালি যেহেতু ক্রিকেট খেলাও অনেক পছন্দ করি. এবং ক্রিকেটে আমার সবচেয়ে পছন্দনীয় খেলোয়ার হল তামিম ইকবাল ও রোহিত শর্মা. আর আমি ছবি তুলতে অনেক ভালোবাসি. আর সুযোগ পেলেই ছবি তুলতে বের হয়ে যায়.

IMG_20210204_104246.jpg



কমিউনিটি নিয়ে কিছু কথা :

প্রথমেই জানাই আমার অন্তরে অন্তরস্থল থেকে কমিউনিটি উদ্যোক্তা ভাইদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন. অনেক অপেক্ষা করার পর অবশেষে মনের মত একটি কমিউনিটি পেলাম.বিশেষ করে @rex-sumon ভাইকে অনেক অনেক ধন্যবাদ. যিনি আমাদেরকে এত সুন্দর কমিউনিটির সাথে পরিচয় করিয়ে দিয়েছে. আর আমি এই কমিউনিটির সদস্য হয়ে খুবই আনন্দিত কারণ নিজের মাতৃভাষায় মনের ভাব প্রকাশ করতে পারছি. আর এটা আমাদের বাঙালির কাছে সবচেয়ে ভাগ্যের ব্যাপার. আশা করি এই কমিউনিটি ভবিষ্যতে অনেক দূর পৌছাবে.জানি না আমার দ্বারা এই কমিউনিটি কতটুকু উপকৃত হবে তবে সবচেয়ে ভালো টুকু দেওয়ার চেষ্টা করবো সবসময়.



♥সবাইকে অনেক অনেক ধন্যবাদ আমার সাথে এত সময় থাকার জন্য. আশা করি সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন . আজকের এইটুকুই পরবর্তীতে আবার দেখা হবে পরবর্তী কোন পোস্টটে♥


Sort:  
 3 years ago 

"আমার বাংলা ব্লগ" এ আপনাকে স্বাগতম।

পরিচয়মূলক পোস্টটি গুছিয়ে উপস্থাপন করার জন্য ধন্যবাদ।

ধন্যবাদ ভাই

 3 years ago 

উপস্থাপনা এবং লেখাগুলো ভালো ছিলো যদিও কিছু বানান ভূল রয়েছে, আশা করছি পরবর্তীতে সব ঠিক হয়ে যাবে।

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম।

ধন্যবাদ ভাইয়া

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 59126.81
ETH 2514.47
USDT 1.00
SBD 2.46