আমার পরিচয়পত্র || @lelinkhan || 08/09/2021

আসসালামু আলাইকুম
আমি বাংলাদেশ থেকে @lelinkhan

  • আমার পরিচয়ঃ—
  • IMG_20210908_102227711_AI.jpg

    আমার নামঃ মোঃ লেলিন খান। আমার স্টিমিট ইউজার নেম, @lelinkhan আমার জন্মস্থান নীলফামারী। আর আমার বর্তমান ঠিকানা রংপুর। ছোট থেকেই আমি বড় হয়েছি নীলফামারীতে। তবে বর্তমানে লেখা পড়া করার জন্য রংপুরে অবস্থান করছি।

    আমাদের পরিবারের সদস্য সংখ্যা পাঁচজন। বাবা, মা, এক ভাই এবং দুই বোন। আমি পরিবারের মধ্যে ছোট আর আমার বড় দুজন বোন রয়েছে তাদের বিয়ে হয়েছে।

    আমাদের পরিবারটি সম্পূর্ণ কৃষির উপর নির্ভরশীল। আমার বাবা হলো আমাদের পরিবারের প্রধান। আমি আমার বাবার কাজে মাঝে মাঝে সাহায্য করে থাকি।

  • শিক্ষাগত যোগ্যতাঃ—
  • আমি একটি দাখিল মাদরাসা থেকে বিজ্ঞান শাখায় এসএসসি পাশ করেছি। বর্তমানে রংপুরের একটি সরকারি কলেজে অধ্যায়ন করছি। পড়া লেখার পাশাপাশি একটা অবসর সময় একটা ছোট চাকরি করি। আমি লেখা পড়া করে একজন ভালো ডাক্তার হতে চাই। আপনারা আমার জন্য দোয়া করবেন।



    এই ছিলো আমার সংক্ষিপ্ত পরিচয়পত্র।



    Sort:  
    Loading...
     3 years ago 

    আমাদের কমিউনিটির সঙ্গে যুক্ত হওয়ার জন্য ধন্যবাদ। চেষ্টা করুন আমাদের ডিসকর্ড সার্ভারে যুক্ত হওয়ার জন্য।

    ঠিক আছে ভাইয়া।

     3 years ago 

    পরিচিতি পোস্টটি আরও একটু বড় হওয়া উচিত ছিল।যাইহোক আমাদের কমিউনিটির সাথে যুক্ত হওয়ার জন্য আপনাকে ধন্যবাদ।

    আমার পোস্ট টি পড়ার জন্য, আপনাকেও ধন্যবাদ 🌹

    আপনি আপনার পরিচয় পর্ব পোস্টে আরো কিছু তথ্য তুলে ধরতে পারতেন।

    আমি লেখা পড়া করে একজন ভালো ডাক্তার হতে চাই। আপনারা আমার জন্য দোয়া করবেন।

    আপনার জন্য শুভ কামনা রইলো।আল্লাহ আপনার মনবাসনা পূর্ণ করুক।

    ধন্যবাদ ভাইয়া,

     3 years ago 

    আমার বাংলা ব্লগে* আপনাকে স্বাগতম।

    সুন্দর হোক আপনার ব্লগিং জীবন। ব্লগিং এ যা লিখবে বিস্তারিত ভাবে লিখবেন। কখনো শর্টকার্ট ভাবে লেখার চেষ্টা করবেন না ভাই।

    আপনি আপনার এই পোষ্টটি এডিট করে, আপনার বাবা মায়ের নাম কি, আপনার ঠিকানার পুরো তথ্য, আপনি আগে কোথায় পড়েছেন, এখন কোথায় পড়ছেন, ভবিষ্যত পরিকল্পনা কি, শখ কি, অবসর সময়ে কি করতে ভালোবাসেন? এসব কিছু তুলে ধরেন, তাহলেই আপনার পোষ্টটি বড় হবে এবং আপনি মেম্বার ব্যাজ পাবেন।

    শুভকামনা রইলো আপনার জন্য।

    Coin Marketplace

    STEEM 0.19
    TRX 0.13
    JST 0.030
    BTC 62907.89
    ETH 3379.73
    USDT 1.00
    SBD 2.50