র‍্যান্ডম ফটোগ্রাফি পর্ব ১৩|| ১০% @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

আসসালামু আলাইকুম বন্ধুরা। কেমন আছেন সবাই? আশা করছি সকলে আল্লাহর রহমতে অনেক ভাল আছেন। আমিও আলহামদুলিল্লাহ বেশ ভাল আছি।



বেশ কয়েকদিন যাবৎ ঠিকমত পোস্ট বা কমেন্ট করা হচ্ছে না। দীর্ঘ অনেক দিন পর পরিবারের সকলে একত্রিত হওয়ায় এই কয়েকটা দিন যতটা পেরেছি বাড়িতে বেশি সময় দেবার চেষ্টা করেছি। তবে কয়েকটা দিন ধরে সুন্দর কিছু সময় কাটানোর পর সকল অতিথিদের বিদায়ের ঘন্টা বেজে গিয়েছে। একে একে সকলেই বিদায় নেয়ায় আমাদের বাড়ি আবার সেই আগের মত নিশ্চুপ হয়ে গিয়েছে।
তাই আজ আপনাদের সাথে এই কয়েকদিনের কাটানো কিছু মুহূর্ত এবং ফটোগ্রাফি শেয়ার করতে যাচ্ছি। আশা করছি সবাই সাথেই থাকবেন।



20220110_003117.jpg



ফটোগ্রাফি ১


IMG_0135.jpeg

  • কয়েকদিন আগে আমি,সকল বোনেরা ও বাচ্চাদের নিয়ে পার্কে ঘুরতে গিয়েছিলাম। বাচ্চারা এবং বড়রা সকলে মিলে বেশ ভাল একটি সময় পাড় করেছিলাম। পার্কে ঢুকতেই এই আইফেল টাওয়ার টি লক্ষ্য করা যায়।


ফটোগ্রাফি ২


IMG_0139.jpeg

  • চারিদিকেই এরকম ছোট ছোট গাছ লাগানো। গাছ গুলো পার্ক টির সৌন্দর্য অনেক বৃদ্ধি করেছে। বেশ প্রাণবন্ত লাগছিল জায়গাটি গাছগুলোর জন্যে।


ফটোগ্রাফি ৩

IMG_0140.jpeg

  • এই জায়গা টি আমার কাছে বেশ ভাল লেগেছিল। আগেও এখানে কয়েকবার আসা হয়েছে তবে এই ভাস্কর্য টি আগে চোখে পড়ে নি কখনো।


ফটোগ্রাফি ৪

IMG_0144.jpeg

  • ডাইনোসরের ভাস্কর্য টি দেখতে বেশ সুন্দর লাগে আমার কাছে। অনেকেই এটির নীচে দাঁড়িয়ে ছবি তুলে যাচ্ছিল একে একে।


ফটোগ্রাফি ৫

IMG_0153.jpeg

  • এই পার্কে ছোট্ট একটি চিড়িয়াখানাও রয়েছে। এখানে বেশ কয়েকটি প্রাণী দেখতে পেয়েছি। আগে আমার চিড়িয়াখানায় যাওয়ার অভিজ্ঞতা নেই তাই প্রথম বার হরিণ গুলো দেখতে বেশ ভাল লেগেছিল আমার কাছে। হরিণ গুলো কে অনেক সুন্দর ও প্রাণবন্ত লাগছিল।


ফটোগ্রাফি ৬

IMG_0154.jpeg

  • এই ছবিটিতে ভাল করে ফোকাস পরে নি তবুও কেন যেন ছবি টি ভাল লাগছে আমার কাছে দেখতে।


ফটোগ্রাফি ৭

IMG_0152.jpeg

  • উটপাখি টি দেখতে বেশ সুন্দর লাগছিল আমার কাছে।


ফটোগ্রাফি ৮

IMG_0170.jpeg

  • একটি ময়ূরের ফটোগ্রাফি।


ফটোগ্রাফি ৯

IMG_0171.jpeg

  • এই পাখি গুলো আমার প্রথম দেখা। নাম টি জানি না পাখি গুলোর।


ফটোগ্রাফি ১০

IMG_0174.jpg

  • সন্ধ্যা নামার সময় একটি ফটোগ্রাফি।


ফটোগ্রাফি ১১

IMG_0202.jpg

  • রাতে বাড়ি ফিরে যাওয়ার সময় ছবি টি তোলা।


সকলে মিলে বেশ আনন্দে সময়টি পার করেছি। সবাই অনেক ইনজয় করেছিলাম বিকেল টি।
আশা করছি আমার ফটোগ্রাফি গুলো আপনাদের ভাল লেগেছে। এতক্ষন সাথে থাকার জন্য সবাইকে অনেক ধন্যবাদ। সকলে সুস্থ ও নিরাপদে থাকবেন। আশা করছি এখন থেকে আবার নিয়মিত সবার সাথে দেখা হবে। ধন্যবাদ।

ডিভাইসiPhone xs max

Location link:- https://w3w.co/clown.whisk.feasted

logo.gif
@labib2000

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif

Sort:  
 3 years ago 

অনেকদিন পর পরিবারের সঙ্গে সময় কাটিয়ে বেশ ভালই লেগেছিলো। আবারো যদি সেই ছোটবেলায় ফিরে যেতে পারতাম সবাই একসঙ্গে থাকতে পারতাম। খুব মিস করি সেই সময় গুলোকে। আসলে সময় একবার চলে গেলে আর ফিরে পাওয়া যায় না। ছবিগুলো বেশ সুন্দর তুলেছো। দেখতে খুব ভালো লাগছে।

 3 years ago 

অনেক ধন্যবাদ।🌸

 3 years ago 

ভাইয়া আপনার রেনডম ফটোগ্রাফি গুলো দেখতে খুবই সুন্দর লাগছে। অতি চমৎকার ফটোগ্রাফি করেছিলেন আপনি। আমার কাছে হরিণের ফটোগ্রাফি সবচাইতে বেশি আকর্ষণীয় মনে হচ্ছে। খুবই দৃষ্টিনন্দন রেনডম ফটোগ্রাফি উপহার দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ও শুভেচ্ছা।

 3 years ago 

আপ্নাকেও অনেক ধন্যবাদ ভাই মন্তব্য টি করার জন্য। শুভেচ্ছা রইল।

এটা আসলে কষ্টের ব্যাপার যে পরিবারের সাথে কাটানো মুহূর্তগুলো খুবই আনন্দময় হয় কিন্তু একটা সময়ে গিয়ে সকলেই যার যার জীবনে ব্যস্ত হয়ে যায়। ছবিগুলো দেখে বোঝা যাচ্ছে দেশ ভালো কিছু সময় কাটিয়েছেন আপনি পরিবারের সাথে। ছবিগুলো অনেক সুন্দর হয়েছে ভাইয়া। আমি যখন লাস্ট টাইম এই পার্কে গিয়েছিলাম তখন চিড়িয়াখানাটি ছিলনা। এটি প্রথম দেখলাম এবার। ধন্যবাদ ভাইয়া আপনার সুন্দর মুহূর্ত গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য। শুভকামনা রইল আমার পক্ষ থেকে।

 3 years ago 

হ্যা ভাই বেশ ভাল সময় গিয়েছে। ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

 3 years ago 

পরিবারের সাথে কাটানো মুহূর্তগুলো সবসময় মধুরই হয় । পরিবারকে নিয়ে আপনি একটি পার্কে কিছু সময় ব্যয় করেছেন এটি খুব মনের ভেতরে সাড়া দিয়েছে । পার্কের ভেতরে চিড়িয়াখানায় যে ছবিগুলো খুবই সুন্দর হয়েছে । বিশেষ করে লম্বা লম্বা যে পাখি গুলো পাখির ছবি খুবই ভাল লেগেছে । ধন্যবাদ ভাই এত সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য ।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাই মতামত করার জন্য।

 3 years ago 

জাস্ট অসাধারণ আপনি অনেক সুন্দর সুন্দর মনমুগ্ধকর ফটোগ্রাফি আমাদের সকলের মাঝে উপস্থাপন করেছেন ভাইয়া। আপনার এই ফটোগ্রাফি গুলো আমার কাছে সত্যিই অনেক অনেক বেশি ভালো লেগেছে। প্রতিটি ফটো আমার কাছে অসম্ভব সুন্দর মনে হয়েছে যার কারণে কোনটা রেখে কোনটা প্রশংসা করবো সত্যিই আমি দ্বিধা দ্বন্দ্বে পড়ে গিয়েছি। যাইহোক আপনার কাছ থেকে পরবর্তীতে এরকম সুন্দর সুন্দর মনমুগ্ধকর ফটোগ্রাফি আশা করব। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে ভাই মন্তব্য করার জন্য। শুভেচ্ছা রইল আপনার জন্য।

 3 years ago 

ভাইয়া আপনার ফটোগ্রাফি গুলো আমার অনেক ভালো লেগেছে।
প্রতিটি ফটোগ্রাফি অনেক খুব হয়েছে ভাইয়া। তবে সব থেকে বেশি ভালো লেগেছে ১ নং ফটোগ্রাফি টা এর সাথে বিবরণ টা ও।
আপনার জন্য অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে আপু সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 3 years ago 

প্রথমে বলি প্রত্যেকটা ফটোগ্রাফি অসাধারণ লেগেছে। মনে হচ্ছে আপনার বোনদের নিয়ে অনেক আনন্দ করেছেন। পার্কটির পরিবেশ অনেক সুন্দর লাগছে। ময়ূরের ফটোগ্রাফি টা বেশি ভালো লেগেছে। সব সব মিলিয়ে বুঝতে পেরেছে অনেক আনন্দের সময় কাটিয়েছেন। অনেক ভালো লাগলো।

 3 years ago 

ছবি গুলো ভাল লেগেছে জেনে খুশি হলাম। শুভেচ্ছা রইল আপু।

 3 years ago 

কি বলবো ভাই আপনার ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে। দেখে মন জুড়িয়ে গেল। বিশেষ করে হরিণের ছবি গুলো অনেক সুন্দর হয়েছে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে ভাই মন্তব্য টি করার জন্য।

 3 years ago 

  • প্রায় সময়ই চিড়িয়াখানায় যাই আমি শুধু হরিণ দেখার জন্য। হরিণ আমার খুবই প্রিয় একটি প্রাণী। হরিণ দেখতে আমার কেন জানি খুবই ভালো লাগে। আপনার প্রত্যেকটি ছবি খুবই সুন্দর হয়েছে। বিভিন্ন ধরনের প্রাণী দেখলে আসলেই মনটা অনেক ভালো হয়ে যায়। খুব সুন্দর করে আপনি বর্ণনা দিয়েছেন। শুভকামনা রইল আপনার জন্য।
 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাই। শুভেচ্ছা নিবেন।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65248.25
ETH 3471.40
USDT 1.00
SBD 2.51