টার্গেট ডিসেম্বর||৩০ স্টিম পাওয়ার আপ||১০% @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম বন্ধুরা। সবাই কেমন আছেন? আশা করছি সবাই আল্লাহর রহমতে অনেক ভাল আছেন। আমিও মোটামুটি ভালোই আছি আলহামদুলিল্লাহ।



Photo_1644347100007.png



বেশ কিছুদিন যাবৎ পাওয়ার আপ করা হচ্ছে না। টার্গেট যেহেতু একটা নিয়েছি, তাই সেই টার্গেট সময়ের আগে পূরণ করার অবশ্যই চেষ্টা করব। তাই আজ আমি আমার পাওয়ার আপ টার্গেট কে সামনে রেখে ৩০ স্টিম পাওয়ার বৃদ্ধি করতে যাচ্ছি। আসলে পাওয়ার আপ এর পোস্ট করার মূল উদ্দেশ্যই হচ্ছে অন্যান্য ইউজার দের পাওয়ার আপ করতে উৎসাহিত করা। আমি নিজে যেমন অন্যের পাওয়ার আপ এর পোস্ট দেখতে পেয়ে উৎসাহ পাই ,ঠিক তেমনি কেও হয়ত আমার পাওয়ার আপের পোস্ট টি দেখে উৎসাহ পাবে। তাই আজ আমি আমার একাউন্টের সক্ষমতা বৃদ্ধির যাত্রায় আরো একটু এগিয়ে যাচ্ছি। আশা করছি আপনারা সকলেই আমার এই যাত্রায় অংশীদার হবেন। আমার পাওয়ার আপ প্রক্রিয়া টি নীচে দেখানো হলো।



Screenshot_20220209-011826_Chrome.jpg

  • পাওয়ার আপের পূর্বে স্টিম রয়েছে ৩১২.৪৩৩ স্টিম ও স্টিম পাওয়ার রয়েছে ৭৭৪.৩৬৬ এসপি।


Screenshot_20220209-011903_Chrome.jpg

  • ৩০ স্টিম পাওয়ার আপ করার মুহুর্তে।


Screenshot_20220209-011934_Chrome.jpg

  • পাওয়ার আপ শেষে মোট এসপি গিয়ে দাঁড়িয়েছে ৮০৪.৩৬৬ স্টিমে।


পাওয়ার আপ মানেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি। আশা করছি সক্ষমতা বাড়ানোর প্রক্রিয়া টি এভাবেই চলমান থাকবে এবং সময়ের পূর্বেই আমি আমার কাঙ্কিত লক্ষ্যে পৌছাতে পারব। এতক্ষণ সময় নিয়ে সাথে থাকার জন্য সকলকেই অনেক ধন্যবাদ। ইন শা আল্লাহ আবার দেখা হবে সবার সাথে। সবাই সুস্থ ও নিরাপদে থাকবেন। ধন্যবাদ।


logo.gif
@labib2000

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD.gif

Sort:  
 2 years ago 

প্রথমেই আপনাকে সাধুবাদ জানাই। আপনার কনসেপ্টটি বেশ ভালো নিজে উৎসাহিত হই অন্যকে উৎসাহিত করি দারুন ব্যাপার। তাগ এর ডিসেম্বরের লক্ষ্যকে সামনে রেখে এভাবেই ধীরে ধীরে এগিয়ে চলুন শুভেচ্ছা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাই। শুভেচ্ছা রইল।

 2 years ago 

একাউন্টঃ @labib2000
পাওয়ার বৃদ্ধিঃ = 3.87597%

 2 years ago 

পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার অবস্থান শক্ত করে চলেছেন।সেই সঙ্গে নিজের সক্ষমতাও বৃদ্ধি করছেন প্রতিনিয়ত।অনেক দূর এগিয়ে যান।শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাই।

 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা ।আপনি সেই কাজটি করছেন ।আমার বাংলা ব্লগ কমিউনিটি পাওয়ার আপ করাকে সাধুবাদ জানায়। আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি ।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাই মন্তব্য করার জন্য।

 2 years ago 
প্রিয় ভাই আমার আপনি ৩০ স্টিম পাওয়ার আপ করেছেন। যা দেখে আমার অনেক ভালো লাগলো। আসলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ আমাদের জন্য। এখানে যদি স্থায়ী ভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে
 2 years ago 

অবশ্যই ভাই। শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভ কামনা রইলো

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাই। শুভেচ্ছা অবিরাম।

 2 years ago 

ইনশাআল্লাহ ভাই আপনি আপনার টার্গেট পূরণ করে ফেলতে পারবেন। পাওয়ার বৃদ্ধি মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। পাওয়ার আপ পোস্ট টা আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা। এভাবেই এগিয়ে যান।।

 2 years ago 

ধন্যবাদ ভাই। সাথেই থাকবেন।

প্রথমেই আপনাকে ধন্যবাদ জানাই পাওয়া আপ করার জন্য। আপনার এই পাওয়া আপ সবাইকে আরও অনুপ্রাণিত করবে পাওয়া আপ করতে। শুভেচ্ছা আপানার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ভাই।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা আপনার পাওয়ার বৃদ্ধি করা কে সাধুবাদ জানাচ্ছি এবং আগামী দিনের জন্য অনেক অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো ❤️❤️

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাই।

 2 years ago 

আপনার পাওয়ার আপ দেখে খুব ভালো লেগেছে। যার যত বেশি পাওয়ার তার সক্ষমতা ততবেশি। পাওয়ার আপ পোস্ট দেখলে ইচ্ছে করে নিজেও একটি পোস্ট করি। আজ আমি একটি পাওয়ার আপ পোস্ট করেছি। এভাবে পাওয়ার আপ করতে থাকলে অবশ্যই আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন।

 2 years ago 

ধন্যবাদ ভাই মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58659.71
ETH 3164.52
USDT 1.00
SBD 2.43