🐱🐾 ফটোগ্রাফি||১০% বেনিফিসিয়ারী@shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

আসসালামু আলাইকুম বন্ধুরা। কেমন আছেন সবাই? আশা করছি সকলে আল্লাহর রহমতে অনেক ভাল আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালোই আছি।



20211214_015910.jpg



আজ আমি আপনাদের সাথে আমার বাসার নতুন কিছু অতিথিদের ছবি শেয়ার করব।
দীর্ঘ অনেক দিন যাবৎ বিড়াল পালনের অভিজ্ঞতা আছে আমার। মূলত শখের বশেই বিড়াল পালন করে থাকি আমি। কিছু দিন আগে আমার বিড়ালের নতুন ২ টি বাচ্চা হয়েছে। ছোট বিড়াল গুলো দেখতে বরাবরই খুব কিউট লাগে আমার কাছে দেখতে। সারাক্ষণ একসাথে খেলা করে বেড়ায় দুজনে মিলে। বাসায় পর্যাপ্ত জায়গার অভাবে আজ তাদের নিয়ে ছাদে রেখে আসলাম। একটু খোলামেলা জায়গা পেয়ে তারা আজ বেশ খুশি বলা চলে। তাই তখন কিছু ফটোগ্রাফি করে রাখি। ছবিগুলো শেয়ার করছি আপনাদের সাথে।



ফটোগ্রাফি ১

IMG_20211208_154843.jpg
শীতের দিনে ছাদে রোদের আলোয় নিয়ে যাওয়ায় পর বাচ্চা দুটি বেশ খুশি হয়েছে। তারা শুধু চারিদিকে ঘুরে ঘুরে দেখছিলো।



ফটোগ্রাফি ২

20211208_155254.jpg
বেশ কিছুক্ষণ দৌড়াদৌড়ি এবং খেলাধুলা করার পর একটু শান্ত হয়ে বসেছে ও।



ফটোগ্রাফি ৩

20211208_155536.jpg

বাচ্চাগুলো ছাদের কোনায় চলে যাওয়ার মা বিড়াল এর অনেক দুশ্চিন্তা হচ্ছিল। তবে কিছুক্ষণ থাকার পরে তার দুশ্চিন্তা দূর হয়ে গেছে।



ফটোগ্রাফি ৪

20211208_160120.jpg

ভাঙ্গানো কাঠ গুলো রাখায় তাদের খেলার ও লুকানোর ভাল একটি জায়গা হয়েছে। এখানে বাচ্চা দুটি খেলাধুলা করেছে বেশ অনেকক্ষণ যাবৎ।



ফটোগ্রাফি ৫

20211213_120206.jpg

এই বিড়াল টি আমার না। পাশের বাড়িতে পালে ওকে। মাঝেমধ্যেই বাইরে বের হয় সে। দেখতে বিড়াল টি খুবই সুন্দর দেখা যায়।ছবি তুলতে দেখে পোজ দিয়েছে সে।



ফটোগ্রাফি ৬

20211213_120158.jpg

তার পোজ দেওয়া দেখে আরো কয়েকটি ছবি তুলে রাখি।



ফটোগ্রাফি ৭

IMG_20211213_120230.jpg



ফটোগ্রাফি ৮

20211208_162750.jpg



W3W Link

ডিভাইসস্যামসাং এ ৭০

আশা করছি আমার বিড়ালের ফটোগ্রাফি গুলো আপনাদের পছন্দ হয়েছে। আজ এখানেই বিদায় নিচ্ছি। শীঘ্রই আবার দেখা হবে সবার সাথে। সকলে সুস্থ ও নিরাপদে থাকবেন। ধন্যবাদ।

logo.gif
@labib2000

20211003_112202.gif

Sort:  
 3 years ago 

আপনার প্রত্যেকটা বিড়াল এর ফটোগ্রাফি আমার খুবই ভালো লেগেছে। আপনি খুবই সুন্দর ভাবে ফটোগ্রাফি গুলো করেছেন। অসাধারণ মুহূর্ত এবং ৫ নম্বর ফটোগ্রাফিটা আমার খুবই ভালো লেগেছে। বিড়ালটি সুন্দরভাবে বসেছিল, জাস্ট অসাধারণ।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে ভাই সুন্দর একটি মতামত করার জন্য।

 3 years ago 
আপনি দেখছি দারুন ফটোগ্রাফি করেন। বিড়ালের ছবিটি খুব সুন্দর ভাবে ফুটে উঠেছে। আমার খুবই ভাল লাগল এবং খেলাধুলার কারণে শান্ত হয়ে বসে আছে আপনি সেই সময় তুলে ধরেছেন সুন্দর মুহূর্ত এবং রোদ গায়ে পড়া আরও সুন্দর লাগছে তারপর আর একটি বিড়াল দেখলাম পাশের বাড়িতে বাহ অসাধারণ ছিল ভাই। আপনি দারুন দারুন বিড়ালের ছবি নিয়ে হাজির হয়েছেন
 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে ভাই সুন্দর একটি মন্তব্য করার জন্য
শুভকামনা রইল।

 3 years ago 

বিভিন্ন এংগেল থেকে বিড়ালের বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন অনেক সুন্দর হয়েছে ছবি গুলো আপনিও বেশ গুছিয়ে উপস্থাপন করেছেন।শুভ কামনা রইলো।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর মতামত করার জন্য।

ভাইয়া আপনার নতুন অতিথির কথা শুনে অনেক ভালো লাগলো। তখন আমি অতিথি খুজতে লাগলাম। কিন্তু কই আর অতিথি খুঁজে পেলাম বিড়াল। আপনি অনেক সুন্দর বিড়ালের ফটোগ্রাফি করেছেন। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য।

 3 years ago 

ধন্যবাদ।

বিড়ালটা দেখতে অনেক কিউট লাগছে। আপনে অনেক সুন্দর করে বিড়ালের বিভিন্ন দিক থেকে ফটোগ্রাফি করেছেন। অনেক সুন্দর লাগল আপনার ফটোগ্রাফি গুলো। শুভ কামনা রইল।
 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাই মন্তব্য করার জন্য।

 3 years ago 

ভাইয়া আপনার ফটোগ্রাফি গুলো আমার অনেক ভালো লেগেছে।
আমার অনেক ভালো লাগে বিড়াল, আমার বাসায়ও এমন একটি বিড়াল আছে। তবে আপনার বিড়াল গুলোকে বেশি আদর লাগছিল।

অনেক ধন্যবাদ ভাইয়া এতো মিষ্টি বিড়ালের ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে আপু খুব সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 3 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো সত্যিই খুব অসাধারণ হয়েছে ভাইয়া। ফটোগ্রাফি গুলো দেখে মনে হচ্ছে যে আমি ওই জায়গায় দাঁড়িয়ে উপভোগ করছি। আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভেচ্ছা ও অভিনন্দন রইল

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে ভাই সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 3 years ago 

ফটোগ্রাফি দেখে সত্যিই মুগ্ধ হয়ে গেছি। অনেকক্ষণ সময় নিয়ে দেখলাম সবগুলো ছবি। ভালো লাগছিল খুব। বাড়িতে এরকম অতিথি থাকলে সময় কিন্তু বেশ ভালো ভাবেই কেটে যায় 😊😊।

 3 years ago (edited)

অনেক ধন্যবাদ আপনাকে আপু সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 3 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো সত্যিই সুন্দর ছিল ।আসলে প্রিয় জিনিসের সাথে খেলা করার মজাই অন্যরকম ।একেকজনের একেক রকমের শখ আপনার হয়তো বা বিড়ালের সাথে সময় কাটানো অনেক শখ ।যাইহোক আপনারা ফটোগ্রাফি দেখে আমি মুগ্ধ আশাকরি নেক্সটাইম বিড়ালের আরো সুন্দর সুন্দর ফটোগ্রাফি পাব ।শুভকামনা রইল ।আপনার জন্য

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য ভাই।

 3 years ago 

আমি নিজেও অনেকদিন থেকে বিড়াল পুষি বাড়িতে। আমার খুব ভালো লাগে। বিড়াল আমার খুব পছন্দ। এবং বিড়ালের বাচ্চার ছবিগুলো দারুণ তুলেছেন। দেখতে অসাধারণ লাগছে। এবং আপনি খুব ভালো ফটোগ্রাফি করেন। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য।।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাই মতামত করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74