র‍্যান্ডম প্রাকৃতিক ফটোগ্রাফি পর্ব ১২||১০% @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

আসসালামু আলাইকুম বন্ধুরা। সবাই কেমন আছেন? আশা করছি সকলে আল্লাহর রহমতে অনেক ভাল আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভাল আছি আপনাদের দোয়ায়।



20211227_235253.jpg



আজ আপনাদের সাথে আমার র‍্যান্ডম তোলা কিছু ফটোগ্রাফি শেয়ার করতে যাচ্ছি। আশা করছি ছবিগুলো আপনাদের ভাল লাগবে। আসলে শীতকালে প্রকৃতির ভিন্ন ভিন্ন রূপ দেখা যায়। বিকেলে আজ যখন বের হলাম তখন বেশ রোদে আলোকিত ছিল চারিদিকে। তবে বাইরে বের হবার কিছুক্ষনের মধ্যেই আশেপাশের পরিবেশ পাল্টে গেল। তবে হোক শীত কিংবা বর্ষা, প্রাকৃতিক সৌন্দর্য আমি সব সময়ই বেশ উপভোগ করে থাকি। তাই আজও প্রকৃতির মাঝে বেশ সুন্দর একটি সময় কাটিয়েছি। তারই কিছু মুহূর্ত আজ শেয়ার করব আপনাদের সাথে। আশা করছি সাথেই থাকবেন।



ফটোগ্রাফি ১

image_50353409.JPG

দূরের ঘন কুয়াশার ফলে দৃশ্য টি খুবই সুন্দর দেখাচ্ছিল।



ফটোগ্রাফি ২

image_50396673.JPG

আমার কাছে মনে হয়েছে গ্রামাঞ্চলের প্রাকৃতিক নিস্তব্ধতা অনেক টাই প্রকাশ পেয়েছে এই ছবিটির মাধ্যমে।



ফটোগ্রাফি ৩

image_50350337.JPG

শীতের মধ্যে সবুজ ক্ষেত গুলোর মাঝে এক অন্যরকম সৌন্দর্য প্রকাশ পায়।



ফটোগ্রাফি ৪

image_50403329.JPG

এবার শীতকাল আসার আগে দীর্ঘদিন যাবৎ প্রচুর বৃষ্টিপাত হওয়ায় এরকম অনেক মাঠেই পানি এখনো শুকোয় নি।



ফটোগ্রাফি ৫

image_50593281.JPG

বাড়ি ফেরার পথে ডুবতে থাকা সূর্যের একটি ফটোগ্রাফি।



ফটোগ্রাফি ৬

image_50361345.JPG



ফটোগ্রাফি ৭

image_50384385.JPG

একটি বকের ছবি তোলার চেষ্টা। অনেক দূর থেকে তোলা দেখে ছবির কোয়ালিটি ভাল আসে নি।



আশা করছি আমার আজকের ফটোগ্রাফি আপনাদের ভাল লেগেছে। এতক্ষন যাবৎ সাথে থাকার জন্য সবাইকেই ধন্যবাদ। ইন শা আল্লাহ আবার দেখা হবে সবার সাথে। সকলে সুস্থ এবং নিরাপদে থাকবেন।

ডিভাইসiPhone xs max

w3w Location

logo.gif
@labib2000

20211003_112202.gif

Sort:  
 3 years ago 

  • গ্রামের এ ধরনের ফটোগ্রাফি আমি অনেক বেশি পছন্দ করি। আমি নিজেও প্রতিদিন বিভিন্ন গ্রামে গ্রামে মোটর সাইকেল নিয়ে ঘুরে বেড়ায়। ভালো কোনো কিছু দেখলেই তখন ফটোগ্রাফি করি। আপনার প্রতিটি ছবির দুর্দান্ত , আর আমার চমৎকার লেগেছে।
 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাই সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 3 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো খুবই সুন্দর হয়েছে। আপনি অনেক দক্ষতার সাথে ফটোগ্রাফি গুলো করেছেন। বিশেষ করে দুই নাম্বার ফটোগ্রাফি আমার অনেক ভালো লেগেছে। প্রকৃতির এক অপরূপ সৌন্দর্যময় এই ফটোর মাধ্যমে প্রকাশ পেয়েছে। আপনার জন্য রইল শুভকামনা

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে ভাই মতামত করার জন্য।

 3 years ago 

আসলে প্রাকৃতিক সৌন্দর্যের ছবিগুলো কখনোই পুরাতন হয় না। সবসময়ই এগুলো ভালো লাগে। চমৎকার কিছু ছবি উপহার দিয়েছেন আপনি। যার মধ্যে সূর্যের ছবিটি আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে

 3 years ago 

অনেক ধন্যবাদ ভাই। শুভেচ্ছা রইল।

 3 years ago 

বাহ ,ভাই আপনি দারুন ফটোগ্রাফি করেছেন, শীতের সময় আপনার এই ফটো গুলোর মধ্য প্রকৃতির অপার সৌন্দর্য ফুটে উঠছে। আমার ব্যক্তিগতভাবে তিন নম্বর ফটোগ্রাফি টা অনেক বেশি পছন্দ হয়েছে। ধন্যবাদ ভাই আপনাকে অসাধারণ এমনসব ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাই গঠনমূলক মন্তব্য করার জন্য।

কুয়াশাচ্ছন্ন শীতের সকালের ছবিগুলো খুবই সুন্দর লাগছে দেখতে । খুব চমৎকারভাবে ফটোগ্রাফি করেছেন আপনি। সবুজ ক্ষেত গুলো দুর্দান্ত লেগেছে আমার কাছে। এত সুন্দর ছবি গুলো আমাদের মাঝে স্থাপনের জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে। অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে ভাই সুন্দর মতামত করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

জাস্ট অসাধারণ প্রকৃতির অনেক সুন্দর সুন্দর মনমুগ্ধকর ফটোগ্রাফি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। সত্যি বলতে প্রকৃতি যে কতটা সুন্দর কতটা মনমুগ্ধকর সেটা আপনার এই ফটোগ্রাফি গুলো দেখেই বোঝা যাচ্ছে। আপনার এই ফটোগ্রাফি গুলো দেখে আমি নতুন করে প্রকৃতির প্রেমে পড়ে গেলাম। অসম্ভব সুন্দর ছিল আপনার এই ফটোগ্রাফি গুলো। ধন্যবাদ আপনাকে এত সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাই। শুভেচ্ছা নিবেন।

 3 years ago 

একদমই প্রাকৃতিক সৌন্দর্য ভরপুর পোস্ট।
ভীষণ ভালো কিছু ছবি দেখলাম। তবে একটি বিষয় লক্ষ্য করলাম প্রতিটি ছবি বেশ পরিষ্কার দেখাচ্ছে যা খুবই প্রশংসনীয়।
খুব ভালো এগিয়ে যান ✨

 3 years ago 

বাহ! কিছুক্ষণের জন্য সবুজ প্রকৃতির মধ্যে হারিয়ে গেছিলাম। গ্রাম বাংলার দৃশ্যগুলো দেখতেও ভালো লাগে। ফটোগ্রাফিগুলো ভালো ছিল। ধন্যবাদ ভাই

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.027
BTC 59476.67
ETH 2299.07
USDT 1.00
SBD 2.48